Saturday 18 March 2017

রাইয়ান কে বানালাম GF

রাইয়ান কে বানালাম GFরাইয়ানের সাথে মাঝেমাঝে ইনবক্সে কথা হয়।আমরা অনেকটা ফ্রি হয়ে গেলাম।হালকা পাতলা দুষ্টোমিও হত।কিন্তু সে আমাকে সরাসরি প্রপোজ করতে পারতোনা।যাহোক,একদিন বললো 'দুটো ছেলে মেয়ের মাঝে যেমন প্রেম হয়,তেমনি দুটো ছেলের মাঝে কি হতে পারে না?? আমি তো অবাক।হালাই কয় কি!! আমি একটু রসিকতা করে বললাম ''হ তর লগে করমু,তুই আমার gf হবি? রাইয়ান বোধহয় এটাকে সিরিয়াসলি নিলো।ও কিছু গে ভিডিও ক্লিপ আর কিছু পিক সেন্ড করলো।এদিকে যতই পিকগুলো দেখছি ততই হট হচ্ছি।শেষমেশ দুজন দেখা করার স্বীদ্ধান্ত নিলাম।সন্ধ্যার পরে,মিট করতে গেলাম।অনেক কথা হলো।পাশাপাশি হাঁটছি।নির্জন স্থান।আমাকে অবাক করে দিয়ে রাইয়ান জাপটে ধরে কিস করতে লাগলো।কানেকানে বললাম,পরে দেখা যাবে...!!যাহোক,,স্বীদ্ধান্ত হলো পরেরদিন আমার আপুর বাসায় বেড়াতে যাবো।যথা সময়ে অাপুর বাসায় চলে গেলাম।ডিনার করার পর,গল্পগুজব করে রাত দশটায় বেডরুমে গেলাম।দুজন পাশাপাশি বসা।পাকা,রসে টশটশে একটা কিছু একটু পরেই খুবলে খুবলে খাবো,তাই একটু দুচোখ ভরে তাকে দেখে নিচ্ছি।উফ্ফ! কি ফিগার মাইরি! মিষ্টি ঠোঁটগুলো যেন আমাকে কাছে ডাকছে!জাপটে ধরলাম রাইয়ানকে।পাগলের মত চুষতে লাগ্লাম আমার অারাধ্য সেই ঠোঁটজোরা। যেন অমৃতসুধা পান করছি।একহাতে ওর দুধ টিপছি।এবার দুজনই টিশার্ট খুলে নিলাম।রাইয়ানকে বিছানায় শুইয়ে আমি উপরে উঠে ওর দুহাতে চেপে ধরো কানেকানে বললাম 'রাই,আমি তোকে এখন রেপ করবো! রাই একটু হাসলো,তারপর যেন ধর্ষিতার অভিনয় করে আমাকে সরিয়ে দিতে চাইলো।আমি আরো জোরে চেপে ধরে কানে, গলায়, ঠোঁটে ফ্রেন্চ কিস দিতে লাগ্লাম!!রাইয়ের শরীরের হালকা সেন্টের ঘ্রাণ আমাকে আরো উন্মাদ করে তুলেছে।এবার ওর দুধে এলাম।উফ্ফ,এক্কেবারে মাইয়াগো দুধের মত।একটা মুখে নিয়ে হালকা কামড়াচ্ছি। আরকটা হাতে টিপছি।রাই আমার মাথায় হাত বুলাচ্ছে,আর শরীর মোচড়াতে লাগলো।প্রায় দশমিনিট দুধ চোষার পর,পেটে নাভিতে জিহ্বার স্পর্শ দিতে লাগ্লাম! দুজনই প্যান্ট খুলে নিলাম।এবার আমি শুয়ে পড়লাম।রাই উঠে, আমার আন্ডারওয়্যার খুলে প্রথমে সেটাতে নাক লাগালো।তারপর আমার বাড়াটাতে হাত বুলাতে লাগলো।এদিকে আমার সাত ইঞ্ছি গর্বিত বস্তুটি তালগাছের রুপ ধারন করেছে!রাই,এবার মুখে নিয়ে আস্তে আস্তে মুখের ভেতর আপডাউন দিতে লাগলো।উফ্ফ,সে এক রোমাঞ্চকর অনুভূতি। আমার জি এফ কখনো আমার পেনিস মুখে নেয়নি।এভাবে পাঁচমিনিট চললো।মনে হচ্ছে মাল এসে যাবে।bangla_gay_storyএবার রাইকে বললাম,বেবি রেডি হও,এখন তোমার পাছা ফাটামু। রাই পাছা উঁচু করে শুয়ে পড়লো।কোমরের নিচে একটা বালিশ দিলাম।যেন পুশ করতে সুবিধা হয়।ছেলেদের কখনো করিনি।আজই প্রথম।মেয়েদের ভোদার চেয়ে ছেলেদের পাছার ছিদ্র ছোট।যাহোক,ওলিভ ওয়েল মেখে নিলাম বাড়াতে,আর রাইয়ের এস হোলে।বললাম 'রাই,জোরে জোরে নিশ্বাস নে।ও নিশ্বাস নিচ্ছে।আমি পজিশন ঠিক করে,রাইয়ের পা দুটো আমার কাঁধে নিলাম।এবার বাড়ার মাথাটা ওর s হোলে ঘঁষতে লাগ্লাম। রাই আরো উত্তেজিত হয়ে পড়লো।রাইঃ শালা তারাতারি ঢুকা,আর পারছিনা।আমিঃ এই নে মাগি,তোর নাগরের কামান তোর ভেতর পুশ করলাম।বলেই একটা ঠাপ দিয়ে গোঁড়া পর্যন্ত ঢুকিয়ে দিলাম।কিন্তু এ কী,রাই কথা বলছে না।সম্ভবত জ্ঞান হারিয়ে ফেলেছে।এক মিনিট দুজন চুপচাপ পড়ে আছি।একটু পর রাই চোখ মেললো।চোখে পানি।বললাম ''বাবু খুব লেগেছে?? রাই কথা বলছে না।বললাম,ঠিকাছে বের করে নেই? আমি বাড়া বের করতে চাচ্ছি।রাই বাধা দিয়ে বললো 'না বাবু এখন বের করোনা,ব্যথা পাবো।বাড়া, গোঁড়া সমেত গেঁথে আছে রাইয়ের পাছায়। আমি এবার ওর জিহ্বা পুরোটা টেনে নিয়ে চুষতে লাগ্লাম। গলায়,কানে, নিপলে হালকা কামড় দিতে লাগলাম।রাই এবার পাছা নাড়াচ্ছে।কানেকানে বললো 'বাবু, ঠাপ দাও।এবার সময় এসেছে।রাম ঠাপন শুরু করলাম।পুরোনো খাঁট খ্যাচখ্যাচ করতে লাগলো।পাঁচ মিনিট এভাবে ঠাপিয়ে পজিশন চ্যাঞ্জ করলাম।এবার রাইকে ডগি হতে বললাম।পাছা উঁচু করে ধরলো।একটু থুথু লাগিয়ে হেঁইয়ো বলে দিলাম এক ঠাপ।পুরোটা ঢুকছে,আবার টেনে বের করে হালকা ভেতরে থাক্তেই আবার এক ঠাপে পুরোটা শরীরের জোরে পুশ করে দিচ্ছি।কোপানো চলছে সমানতালে।রাই,উহ আহ,আরো জোরে দে,আমার পাছা ফাটিয়ে দে,আমাকে তোর বাচ্ছার মা বানিয়ে দে,,শালা পুরোটা ঢুকিয়ে দে।রাইয়ের কথা শুনে আমার শরীরে যেন দানবের শক্তি চলে এলো।একেকটা ঠাপের সাথে সাথে ধপ ধপ করে শব্দ হতে লাগলো।আরো দু হাতে রাইয়ের সাদা পাছায় থাপড়ায়ে লাল বানিয়ে ফেলছি।প্রায় বিশ মিনিট ঠাপিয়ে এবার সোফায় নিয়ে রাইকে শুইয়ে দাঁড়িয়ে লাগালাম।মনে হচ্ছে যেন বাড়া দিয়ে গুঁতিয়ে গুঁতিয়ে সব কিছু ওর পাছায় প্রবেশ করাচ্ছি।মোট পঁয়ত্রিশ মিনিট কোপানোর পরে মাল আসার সময় হলো। বললাম বেবি মাল আসছে, কি করবো?রাই বললো ''বাবু সবটুকু আমার ভেতর ঢেলে দে।আমি এ কথা শুনে ওর দুধ দুটো দুহাতে শরীরের সব শক্তি দিয়ে খামচে ধরে কয়েকটা রাম ঠাপ দিয়েই মাল ছেড়ে দিলাম।প্রায় এক মিনিট পর্যন্ত সাদা ঘন মাল ওর পাছার পুশ করতে লাগলাম।নেতিয়ে পড়লাম,রাইয়ের শরীরে শুয়ে পড়লাম।যখন বাড়া বের করলাম দেখি সাদা সাদা মাল রাইয়ানের এস হোলের ছিদ্র থেকে চুইয়ে চুইয়ে পড়ছে।রাইয়ান বললো 'শালা এক চুদনেই এক্কেবারে খাল বানাইয়া দিলি।এটা শুনে দুজনই হো হো করে হেসে উঠলাম।
Source: banglachoti