Wednesday 1 March 2017

নিঝুম রাতে ঠাটানো ধোন বৌদির গুদে চালান করলাম

নিঝুম রাতে ঠাটানো ধোন বৌদির গুদে চালান করলামনিঝুম রাতে ঠাটানো ধোনবৌদির গুদে চালান করলামআমরা তখন ধানবাদে থাকতাম.আমাদেরপাশের বাড়িতে এক সুন্দরী বৌদিছিলেন. উনি মাঝে মাঝে আমাদেরবাড়িতে বেড়াতে আসতেন. বাড়িতেআমিএকাই ছিলম বাবা একটা কাজে দেশেরবাড়ি গিয়েছিলেন আর মা মহিলাসমিতির একটা মিটিংয়ে ছিলেন.বিকেলে আমি কংপ্যূটারে বসে নগ্ন সবছবি দেখছিলাম. কংপ্যূটারে চোদাচুদিরসব নগ্ন ছবি দেখে গরম হয়ে গিয়ে হাতদিয়ে আমার ৭ ইন্চি ধনটা মালিসকরছিলাম.হঠাত বেল বেজে উঠলো.এইঅসময়ে আবার কে আসলো? আমিতাড়াতাড়ি ধনটা প্যান্টে এর ভেতরেঢুকিয়ে আসতে আসতে গিয়ে দরজা খুলেদেখি বৌদি. হালকা নীল রংয়ের শাড়িপড়া আর দুধ দুটো জেনো ফেটে বের হয়েআসতে চায়.আমাকে দেখে মিস্টি হেঁসেবললেন কেমন আছো সায়ন?বললাম ভালোআছি বৌদি, আসুন ভেতরে আসুন. বৌদিভেতরে ঢুকে উপর তলায় যাচ্ছিলেন আমিবললাম বৌদি মা তো বাড়িতে নেই.সিড়িপর্যন্ত গিয়ে বৌদি থেমেগেলেন.আমাকে বললেন আচ্ছা তাহলেআমি এখন যায়.পরে নাহয় আসব.এই বলেবৌদি চলে গেলেন. চলে যাবার পর আমিআমার হঠাত খেয়াল হলো আমারকংপ্যূটার তো চালানই ছিলো.বৌদি কীসব গুলা দেখে ফেললেন নাকি? ইসস্দেখলে কী খারাপ না ভাববেন আমাকে!অজানা এক আসংকা আমার ভেতর তাড়াকরলো.বৌদি যদি আমার পীসী তে ওইসবদেখে মা কে বলে দেয় তাই ভয়ে ভয়েছিলাম.না বললে ও আমাকে কতোটাখারাপ ভাববে সে.এসব ভাবতে ভাবতেআমি আবার পীসী তে ওইসব সবই দেখতেলাগলাম. বেশ কয়েকদিন পরে এক সন্ধ্যায়আমি বারান্দায় বসে চা খাচ্ছিলাম.অমনসময় সেল ফোনটা বেজে উঠলো. রিসিভকরে কণ্ঠ শুনেই বুঝলাম বৌদি.আমাকেবললেন তোমার আন্কেল আজ আসবেনা,বাড়িতে একা একা থাকতে ভয় কোরছেতুমি কী আজ আমার বাড়িতে থাকতেপারবে?আমি বললাম ঠিক আছে বৌদিআমি রাতে খেয়ে আসব.বৌদি বললেন নানা তুমি আমার ওখানেই খাবে.আমিরান্না করে রেখেছি তোমার মা কে বলেচলে এসো.আমি বললাম ঠিক আসেবৌদি.ফোন রেখে খুশি তে লাফতেলাগলাম.এতদিন ধরে যে কথা ভেবেবাড়ার মাল খসিয়েছি আজ তাকে সাইজ়করার সুযোগ এসেছে. বাথরূম গিয়ে ভালোকরে নীচের বাল শেভ করলাম. রাত ৯টারদিকে মা কে বললাম আমি বৌদিরবাড়িতে থাকবো আজ মা বললেন ঠিকআছে যা. ৯.৩০ টার দিকে বৌদিরবাড়িতে গেলাম.বেল টিপতেই বৌদিহাসি মুখে দরজা খুলে দিলো.প্রতিবেশি চোদার গল্পবৌদির পরণের পোষাক দেখে অবাক হয়েগেলাম.হালকা নীল রংএর একটা শর্টস্কার্ট এর সাথে সাদা গেঞ্জি পড়া. ধবধবে মসৃণ পা দুটো শুয়ে দিতে ইচ্ছাকরলো.আগে কখনো বৌদি কে ওইরকমপোষাকে দেখেনি.আমি সোফাই গিয়েবসলাম. টিভিতে একটা বিদেশী ফিল্মচলছিলো.একটা কথা বলা হয়নি বৌদিরবয়স ২২/২৩ বছর হবে. ৬ মাস আগে বিয়েহয়েছে এখনো কোনো সন্তানহয়নি.বৌদির গায়ের রং খুব ফর্সা আর দুধদুটো মনে হয় বুকের উপরে দুটি পাহাড়.পাছার কথা তো বলার ভাষা নেই.পাছাতে ডেও তুলে বৌদি যখন হাঁটেনতখন আমার বাঁড়া এমনিতেই খাড়া হয়েযায়.যাই হোক আমি সোফায় বসে টি ভিদেখতে লাগলাম, বৌদি বললেন তুমি একটুবস আমি খাবার রেডি করি গিয়ে.দুজনেএকসাথে খেলাম. খাওয়ার পর আমিখেয়াল করলাম বৌদির তো দুটো বেডরূমপাসা পাসি কিন্তু দুই রূম এর মাঝে শুধুবড়ো একটা পর্দা দেওয়া.কোনো দরজাছিলোনা.মনে মনে খুশি হলাম আর ভাবতেথাকলম কোবে রাত গভীর হবে.আমিখেয়েটি ভি রূমে সোফায় বসে ফিল্ম দেখছি.৩০মিনিট পরে বৌদি আসলেন.বৌদি আমার ঠিক সামনের সোফায় বসেটি ভি দেখতে লাগলেন.জোরে জোরেফ্যান চলছিলো.আমি আর ঝুকে তাকিয়েদেখলাম ফ্যান এর বাতাসে বৌদিরস্কার্ট উপরে উঠে যাচ্ছে.এবার বৌদিসোফার উপরে একটি পা তুলে বসলেন.একপা উপরে তোলায় স্কার্ট বৌদির উড়ুপর্যন্তও উঠে গেলো.আমি আমার বাড়ারউপর এক হত চেপে ধরে দেখতেলাগলাম.বাতাসে বৌদির স্কার্ট উপরেউঠে যসসে র বৌদির পান্ত্য পর্যন্তওদেখা যাচ্ছিল.ধীরে ধীরে আমার বাঁড়ামহারাজ শক্ত হয়ে প্যান্ট এর ভেতরেই উচুহয়ে থাকলো. দেখতে দেখতে রাত ১২ টাবেজে গেলো.বৌদি আমাকে রূম দেখিয়েদিয়ে নিজে পাশের রূমে শুয়েপড়লেন.বিছানায় শুয়ে ঘুম আসছিলোনা.দুটো রূমের একটা মাত্র বাথরূম ছিলোযেটা আমার রূমের সাথে লাগান.বাথরূমএর দরজা ছিল আমার মুখের সোজাসুজি.হঠাত বুঝলাম বৌদি এদিকেআসছেন.আমি চোখ বন্ধ করে ঘুমের ভানকরে শুয়ে রইলাম.বৌদি গিয়ে বাথরূমেঢুকলেন. দরজা খোলা রেখেই পেশাবকরতে বসলেন.আআহ কী দারুন বৌদির গুদআমি শুয়ে শুয়ে দেখছিলাম.মনে হলোখানকি ইচ্ছা করেই দরজা খুলা রেখেছেযাতে আমি দেখতে পারি সব.পেশাব করে যাওয়ার সময় বৌদি আমারদিকে তাকালেন.আমি ও তার চোখে চোখরাখলাম.তার মুখে বিন্দু মাত্র লজ্জাররেস নেই.বৌদি তার রূমে চলেগেলো.বৌদির ডাঁসা গুদ দেখে আমারবাঁড়া যেই শক্ত হয়ে উপরে উঠেছে আরনিচু করতে পারিনা. আমি আর সহ্য করতেপারলাম না.আসতে আসতে পর্দা ফাঁককরে বিছানায় বৌদির দিকে তাকালম.দেখি সে উপুর হয়ে পাছা উপরে করেঘুমাচ্ছে.পাতলা একটা নাইটিপোরেছিলো.নাইটি কোমর পর্যন্তও উঠেআছে.বৌদির পাছার গভীর খাঁজ স্পস্টদেখা যাচ্ছে.মনে হচ্ছে পাশা পাশিদুটোপাহাড়ের মাজখানে ডেও খেলান একটানদী.বৌদির বিছানার পাশে গিয়েবিসনায় বসলাম.আসতে আসতে বৌদিরনরমতুলতুলে পাছায় হাত রাখলাম.বৌদিকোনো নাড়াচাড়া করলনা.এবার সাহসকরে দুই হাত দিয়ে পাছা টিপটেলাগলাম.হত দিয়ে পাছা ফক করেমাজখানে দেখলাম বাদামী কলর এরসুতোএকটা ফুটো.পাসায় মুখ লাগেঅ চেটেদিতে থাকলম বুট বৌদির কুনো হুশ নেইঅদিকে.আমি আরও সাহস পেলাম.আসতেআসতে নাইটি আরও উপরে তুল্লাম.পিতে, পাসায় হাত বুলাতেলাগলাম.বৌদিবিছানায় উপর হয়ে শোয়ার কারণে দুধ,বোঁটা, পেটের নাগাল পাচ্ছিলাম না তারখুব আফসোস হচ্ছিলো.কী করবো ভেবেপাচ্ছিলাম.সিদ্ধ্যান্ত নিলাম বৌদি কেচীত্ করিয়ে দুধ দুটো চুষব.যেই ভাবা সেইকাজ.আসতে আসতে বৌদির শরীর ঘুরাতেলাগলাম.ভয় হচ্ছিলো যদি জেগে যায়!এবার বৌদি কে সোজা করে নাইটি আরওউপরে তুলে দুধ দুটো বের করলাম.আআহ কীমাখনের মতো ঠাসা দুধ.আমি বাদামীবোঁটায় আসতে আসতে চুষতেলাগলাম.বৌদির কোনো সারা শব্দওনেই.এবার তার ঠোঁটের উপর আল্ত করে চুমুখেলম.গলা, বুক, নাভীতে আদর করতেলাগলাম আর খেয়াল করলাম বৌদিরশরীরমাঝে মাঝে কেঁপে উঠছে মুখটার দিকেতাকালে বোঝা যায় সে ঘুমে আছে.দুই পাফাঁক করে গুদের ফুটো জীব দিয়ে চেটেদিলাম.এবার আমার বাঁড়া বৌদির গুদেসেট করে আস্তে আস্তে চাপ দিয়েঢুকাতে লাগলাম.১৫ মিনিট ঠাপানোর পরখেয়াল করলাম বৌদি নীচ থেকে পাছাউচু করে তল ঠাপ দিচ্ছে.আমি তার ঠোঁটমুখে নিয়ে কামরতে লাগলাম র জোরেজোরে গুদে ঠাপ দিতে দিতে গরমফ্যেদায় বৌদির গুদ ভরে দিয়ে তারপাশেশুয়ে রইলম.বৌদি ও হাত দিয়ে আমাকেজোরিয়ে ধরে শুয়ে থাকলো.
Source: banglachoti