Wednesday 8 March 2017

মুনা আপুকে চুদা

মুনা আপুকে চুদা, ভোদা ফাটানোআমার কাজিন মোনা আপু, প্রচন্ড সেক্সি, উনি একবার আমাদের বাসায় আসেন, সেই রাতে আমি ছোট বলে তার জায়গা হয় আমার বিছানায়, আমি তাকে জড়িয়ে ধরে গল্প করছিলাম, রাত্রে গল্পের এক পর্যায়ে মোনা আপুর হাত আমার নুনু স্পর্শ করে, সাথে সাথে মোনা আপু কেঁপে উঠে তার গল্প চালিয়ে যায়, আবারো তার হাত নুনুতে লাগলে সে নুনুটাকে চেপে ধরে, আমি ও মাগো বলে চিক্কার দিতে চাইছিলাম, কিন্তু আপু আমার মুখ চেপে ধরে বলে সরি। তারপর আমি বললাম, আমি খুব ব্যাথা পেয়েছি, আপু আবারো বলল, সরি। তারপর আবার আমার নুনুতে হাত দিয়ে আমার নুনু দেখতে চাইলো, আমি লজ্জায় না বললেও, আপু তার নুনু আমাকে দেখানো লোভ দেখালো আমি রাজি হলাম, তারপর আমি দেখার জন্য আপুর জিন্সের দিকে তাকালাম, তখন আপু বললো-দাড়া,আগে কাপড় খুলে নেই।আপু বিছানায় বসে এক এককরে জামা,পাজামা,টপ সব খুললো। বারান্দা থেকে জানালা দিয়ে হালকা আলো আসছিলো,সেই আলোতে আমি প্রথম কোন মেয়েকে আমার সামনেনেংটুঅবস্থায় দেখলাম।আমারমনে হচ্ছিলো আমি স্বপ্ন দেখছি!!!আপু এবার আমারগেঞ্জি,পাজামা সবখুলে ফেললো।তারপর আমার হাতদুটো নিয়ে তার বুকের উপররেখে বললো-এই দুটো টেপ,দেখবি হাতে শক্তিবাড়বে।জীবনের প্রথম দুদুতে হাত দিয়েআমারহাত-পা সব ভীষনভাবে কাপতে শুরুকরলো। আপুআমার অবস্থা দেখে বললো-তুই এমনকাপছিস কেনো? টিপতেথাক,দেখবি খুবমজা লাগতে শুরু করবে কিছুক্ষনেরমধ্যে।আমি জোড়ে জোড়ে টিপতেথাকলাম।সত্যি দেখি কিছুক্ষনের মধ্যে আমারহাতে এতো শক্তি আসলো যে দুখদুটো টিপতেটিপতে ছিড়ে ফেলতে ইচ্ছেহচ্ছিলো।আপু ব্যাথা পেয়ে উফফফ..করে উঠলো আর বললো-হয়েছে,আর টিপতে হবে না,এবারচোস।বলেই একটা দুধ হাত দিয়ে ধরেআমার মুখেরভেতর এনে দিলো। আমি পাগলেরমতো চুসতে লাগলাম।একটু পরে আপু আমাকে বুকেরসাথে জোড়ে চেপে ধরল।আমার নাক দুধের মধ্যে ডেবেগিয়ে আমার দম বন্ধহয়ে আসছিলো।আমি তখনআপুকে ধাক্কা দিয়ে বিছানায়ফেলে দিলাম। আপু বললো-কিহলো?আমি বললাম-তোমারদুধের চাপে আমি দম বন্ধ হয়ে মারাযাচ্ছিলাম।আপু তখন বললো-আচ্ছা থাক,তোমার কিছুকরতে হবে না আমি করছি…বলেইআমাকে বিছানায় শুইয়ে দিলো,আরহাতদিয়ে আমার ছোট্টনুনুটা মুখে নিয়ে নিলো। এবারআস্তে আস্তে চুসতে লাগলো।আমারযে কি ভালো লাগছিলো…আমি এখনো চোখ বন্ধ করলে সেইঅনুভূতিটা পাই।তারপর অনেকক্ষন চোসার পরে,আমারউপরে উঠেদুইপাশে পা ছাড়িয়ে বসলো।আমি বললাম-কি করো আপু?আপু আমার নুনুটা তার ভোদায়ঢুকাতে ঢুকাতেবললো-এখানে আরেকটা ঠোট আছে..এখন এটা দিয়ে তোমার নুনুটা চুসবো,এভাবে আরো বেশী মজা পাবে।তারপরতারএকটা হাতদিয়ে আমার নুনুরমাথাটা ধরেভোদারমুখে ঠেকিয়ে আস্তে আস্তেচাপতে লাগলো।প্রথমে মাথাটায় একটুভিজা ভিজা আর গরমগরম লাগছিলো,মনে হয় একটুঢুকেছিলো। আমার তখন অনেক মজালাগছিলো।আরেকটু ঢুকতেই আপু জোরে উহহহ…করে উঠলো,আমি ভয় পেয়ে গেলামএতজোরে শব্দ হলো..আম্মু না আবারজেগে যায়। তখন আপু নুনুটা ভোদাথেকে বেরকরে ফেললো..কি যেনো খুজতে শুরুকরলো পাশের টেবিলে।কিছুএকটা হাতে নিয়ে আমার নুনুরমাথায়লাগালো।তারপর আবার হাতদিয়ে নুনুটা ভোদার মুখে নিয়েআগের থেকে একটুজোরে চাপ দিলো। পক….করে একটুশব্দ হয়ে পুরো নুনুটা যেনো কোথায়ঢুকে গেলো…..ভিতরে যে কিগরম..আরকি মজা!আমারশরীরে সত্যি ডাকাতের মতোশক্তি চলে আসলো।আমি আপুর দুধদুটা ধরে জোরে জোরে চাপতেলাগলাম।আমি যেনো পাগলহয়ে গিয়েছিলাম…আপুওপাগলের মতো আমার উপরউঠছিলো আর বসছিলো….আরো কতক্ষন এমনিভাবে চললো।তারপর হঠাৎ করে কিছুএকটা এসে নুনুটাকে ভিজিয়েদিলো…তখন পস…পস…শব্দগুলো বেড়ে গেলো। আপুকেবললাম-আস্তে…।কিন্তু কে শোনে কার কথা।আপু শুধু ওহহ…ওহহহ….ওহহহো…করছ ে আর লাফাচ্ছেআমারউপর। কিছুক্ষন পরে আপু আমার বুকেরউপরশুয়ে পড়লো আরআমাকে জোরে জড়িয়ে ধরলো।তারপর আমাকে তার বুকের উপরেনিলো আরবললো-এবার তুমি করো।আমি তো ততক্ষনে শিখে ফেলেছিকিভাবেকরতে হয়।আমি আস্তে আস্তে পাছা তুলেতুলে করতেলাগলাম। করতে করতে যখন একটু দ্রুত শুরুকরেছি আপুআমাকে জড়িয়ে ধরে আগেরচেয়েও জোরে আহহহহহ..উহহহ..উ মমম…শব্দকরতে শুরুকরলো।আমি ভয়ে একহাতদিয়ে তার মুখ চেপে ধরে রাখারচেষ্টা করছিলাম।সে তখন আমারহাতের আঙ্গুলগুলো মুখে নিয়েচুসতে শুরুকরলো..আরজোরে জোরে বলে গোঙাতেলাগলো।আমি আরো জোরে করতেচাইছিলামকিন্তুজোরে করলে পচ..পচ… শব্দগুলো বেশীজোরেহচ্ছিলো।তাইআস্তে আস্তেই করতে লাগলাম।হঠাং আমার মনে হলো নুনু দিয়েযেনশরীরথেকে কিছু বের হতে চাচ্ছে।খুবমজা পাচ্ছিলাম তখন।তখন আমি আরভয়না পেয়ে জোরে জোরে করতে শুরুকরলাম। দেখলামআপুও জোরে জোরে শব্দ করতে শুরুকরলো,তখনই আবার ভোদারভেতরে কি যেন বেরহয়ে আরো বেশি পিছলা হয়েগেলো।আমি তখন যেন হুশহারিয়ে ফেলেছি,কোনশব্দই কানে যাচ্ছে না আমার-করেইযাচ্ছি।মনে হলো ভোদাটা আমারভেতরথেকে কি যেনো চুশে নিতেচাচ্ছে…কিছুক্ষন পরেইআমারশরীরটা প্রচন্ডভাবে কেপেউঠলো..কোমরনাড়ানোর শক্তি হারিয়েফেললাম….নুনুদিয়ে কি যেন বের হয়ে গেলো।আমারপুরো শরীর ঘামে ভিজে গেলো।আপুতখনপাগলের মতো আমার মাথা তারবুকে চেপে ধরলো।আমি কিছুক্ষন থাকারপরে মাথা তুলতে চাইলাম,আপুআরো জোরে চেপে ধরে থাকলো…আমার দমআবার বন্ধ হয়ে আসতে লাগলো।আমার তখন শোচনীয়অবস্থা।আমি মাথা তোলার জন্য যতচেষ্টা করি আপুএকদিকে ভোদা দিয়ে আমার নুনুকামড়ে ধরে আরেকদিকে আমারমাথা তারবুকে চেপে ধরে রাখে।আমারমনে হলো আপু মনে হয়আমাকে মেরে ফেলারচেষ্টা করছে।অনেকক্ষন নিঃশ্বাসনা নিতে পেরে গায়ের ফোরেআমি আপুরউপর থেকে মাথা তুলেই মা…বলে চিংকারদিয়ে ডাকলাম। আপুসাথে সাথে আমার মুখচেপে ধরলো,বলল-কি হয়েছে? আমিবললাম-তুমি বুকের মধ্যে চেপে দম বন্ধকরে আমাকে মেরে ফেলছিলেকেন?আমার ডাকে ওঘর থেকে খালাবলল-কিরে খোকা,কি হয়েছে?মোনা আপু বলে উঠলো-কিছু হয় নিমা।স্বপ্ন দেখে ভয় পেয়েছে মনে হয়।খালা বললো-তোর কাছে নিয়ে শুয়ে থাক।তখন আপু আমাকে বুঝালো-আরে পাগল,আগে কখনো করিসনিবলে ভয়পেয়েছিস।আমি বুকে চেপে ধরে তোকে আদরকরছিলাম।বলেইআমাকে অনেকগুলো চুমুদিলো। সেইদিন রাতেই আপুর সাথে আর ২বার হল
Source: banglachoti