Wednesday 8 March 2017

চাঁপাবুর সাথে চুদাচুদি

চাঁপাবুর সাথে চুদাচুদিআমার মেজ বোনের বাসাতে বেড়াতে যাচ্ছি। ওর গায়ের রংএর কারণে ছোট থেকেই ওকে চাঁপাবু আবার কখনো বুবু বা আপু বলেও ডাকি। ও আমার চাইতে ৬/৭ বছরের বড়। বয়সের পার্থক্য থাকলেও আমাদের দুজনের মধ্যে খুবই মিল। দুজনে দুজনের পিছনে লেগে থাকতাম। কোনো একটা জিনিস নিয়ে ঝগড়া করতাম, আবার সাথে সাথে মিলও হয়ে যেতো। আমার বয়স এখন ২৪/২৫আর চাঁপাবুর প্রায় ৩০/৩২ বছর। আমি যখন ক্লাস এইটে পড়ি তখন চাঁপাবু ডিগ্রীর ছাত্রী। সেই সময় আমাদের মধ্যে চুদা চুদির সম্পর্ক তৈরী হয়। তারপর থেকে সেটা আর বন্ধ হয়নি। আসলে কেউ বন্ধ করার চেষ্টাও করিনি। কারণ দুজনেই আমরা চুদাচুদি করে খুবই আনন্দ আর মজা পাই। তাহলে অনেক বছর পূর্বে ঘটেযাওয়া গল্পটা আপনাদেরকে বলি.......... ইন্টারমিডিয়েট পরীক্ষার পরেই চাঁপাবুর বিয়ে হয় বিদেশী ঔষধকোম্পানীর প্রতিনিধির সাথে।কর্মস্থল, উত্তর বঙ্গের একটা জেলাশহর। চাঁপাবুর ডিগ্রী পরীক্ষার ৩/৪মাস আগে দুলাভাইকে খুলনাতেপ্রমোশন দিয়ে বদলী করা হয়। সেইকারণে চাঁপাবুর তখন খুলনা যাওয়া হয়না। প্রথমে কিছুদিন চাঁপাবুরশাশুরী ওর সাথে থাকে। এর পরেস্কুলে সামার ভ্যাকেসনের সময় আমিগিয়ে চাঁপাবুর সাথে থাকি। আমারশরীরে তখন যৌবনের বাতাস লেগেছে।শরীরের বিশেষ পরিবর্তন ও চাহিদামাথা চাঁড়া দিচ্ছে। মেয়েদেও বুকও পাছার দিকে তাকাতে ভালোলাগে। হঠাৎ করে কোনো কারণ ছাড়াইহোল খাড়া হয়ে যায়। তখন হোল নাড়তেখুব ভাল লাগে। নাড়ার সময় হোলেরফুটা দিয়ে এক ধরনের আঠালোপিচ্ছিল রস বাহির হয়। এসময় হোল খুবইটন টন করে। বীর্যপাত তখনো হয়নি।বীর্যপাত কি সেটাও ভালভাবেবুঝতাম না। শুধু এটা জানতাম যে,ছেলেদের ধাতু বাহির হয়। প্রায়ই ঘুমথেকে উঠে লুঙ্গীতে মানচিত্রদেখতে পাই আর ধোনের মাথা আঠা আঠাহয়ে থাকে। চাঁপাবু যখন কাপড়চেঞ্জ করে তখন লুকিয়ে লুকিয়েদেখতে ভালো লাগে। ওর পাছা আরবুকের দিকে চোখ চলে যায়। শরীরেঅন্য রকম পুলক অনুভব করি। চাঁপাবুরওহুঁশ কম ছিলো। বুকের আঁচল ঠিকথাকতো না। ওড়না গায়ে দিতোনা।আমার দিকে পিছন ফিরেই শাড়ী, জামাপড়তো, খুলতো। ব্রা পেটিকোট বাপায়জামা পড়েই বাথরুম থেকেবেরিয়ে এসে জামা/শাড়ী পড়তো।আপুর দুধ দুইটা ছোট হলেও খুব সন্দর।এসব দেখে আমার হোল একবার খাড়া হলেআর সহজে নামতে চাইতো না। একদিনচাঁপাবু গোসল করছে আর আমিরেডিওতে বিজ্ঞাপন তরঙ্গ শুনছি।চাঁপাবুর গলা শুনতে পাই। ‘টুকুআলনা থেকে আমার গেঞ্জিটা দেতোভাই’। আলনা হাতড়ে ওর গেঞ্জিকোনটা সেটা বুঝতে না পেরে বলি-‘বুবু তোমার গেঞ্জি কোনটা আমিবুঝতে পারছি না’। ‘আলনার পিছনেদেখ, আমার কামিজের নিচে একটাকালো রঙের বডিস আছে, সেটা দে’।তখন বুবু সেটাকে ব্রা না বলে বডিসইবলতো। চাঁপাবু বাথরুমের দরজাফাঁক করে হাত বাহির করে। আমিবডিসটা ওর হাতে দেই। ওটা দেয়ার সময়দরজার ফাঁকদিয়ে চাঁপাবুর একটাদুধের কিছু অংশ এক ঝলক দেখতে পাই।বুবুর বডিস (ব্রেসিয়ার) হাতে নিয়েআমি এক ধরনের পুলক অনুভব করলাম।দেই সাথে চাঁপাবুর স্তন দেখে আমারসমস্থ শরীর শিরশির করে উঠলো। ধোনসাথে সাথে খাড়া হয়ে গেল। পরেলুকিয়ে লুকিয়ে চাঁপাবুর ভেজাব্রা নাড়াচড়া করলাম, নাকের কাছেনিয়ে গন্ধ শুকলাম। চোখের সামনেযেন সব সময় চাঁপাবুর নগ্ন স্তনদেখতে পাই। ওহ ! কি যে মজা আরশরীরের উত্তেজনা- সেটা বলেবুঝানো যাবে না।সেদিন রাতে চাঁপাবু ঘুমিয়েগেলে পাশের ঘর থেকে লুকিয়েলুকিয়ে ওকে দেখলাম। চাঁপাবু চিৎহয়ে শুয়ে আছে। ফ্যানের বাতাসেহাঁটু ও বুকের উপর থেকে শাড়ী সরেগেছে। পাতলা ব্লাউজের উপর দিয়েওবুবুর সুন্দর দুধ দুইটা স্পষ্টই বুঝাযাচ্ছে। হাঁটুর অনেক উপর পর্যন্তওপরিষ্কার দেখতে পাচ্ছি। ওহ, কিসুন্দর চাঁপা ফুলের মতো গায়ের রংবুবুর। রান দুইটাও খুবই সুন্দর। আমিচাঁপাবুকে দেখছি আর ধোন নাড়ছি।ধোনের মাথা দিয়ে রস বাহির হচ্ছে।এভাবে দেখতে দেখতে আরো দুইটাদিন চলে গেল। এরপরে এলো সেই মধুররাত।খওয়া দাওয়ার পরে রাতে শুয়েরেডি চালিয়ে গান শুনছি। হঠাৎ শুরুহলো ঝড় আর বৃষ্টি সাথে মেঘেরপ্রচন্ড গর্জন। কারেন্টও চলে গেল।চাঁপাবু মেঘের গর্জন ও অন্ধকারকেখুবই ভয় পায়। অবশ্য আমারো খুব ভয়লাগছিলো। বুবু বালিশ নিয়ে সাথেসাথে আমার বিছানাতে চলে আসলো।সিঙ্গেল বিছানায় আমরা দুই ভাইবোনগায়ে গা লাগিয়ে কোনো রকমে শুয়েআছি। বাহিরে ঝড়ের তান্ডব চলছে আরআমার শরীরেও তখন অন্য রকমের ঝড়উঠেছে। চোখের সামনে চাঁপাবুরব্রা, নগ্ন স্তন আর সুন্দর রান দেখতেপাচ্ছি। আমার হোল খাড়া হয়ে গেছে,সাথে রস বাহির হচ্ছে সেটাও বুঝতেপাচ্ছি। এখন কোনো ভাবে যদি আমারধোনে বুবুর হাত লাগে তাহলেলজ্জার শেষ থাকবেনা। ভাগ্যিসঅন্ধকারে বুবু কিছুই দেখতেপাচ্ছে না। ধরা পড়ার ভয়ে আমি কাতহয়ে শুলাম। চাঁপাবু একবার আমাকেডাকলো। কিন্তু আমি সাড়া দিলামনা। ভাব করছি যেন ঘুমিয়ে পড়েছি।এক সময় চাঁপাবুও কাত হয়েশুলো। ছোট বিছানাতে খুবইচাপাচাপি করে দুজনে শুয়ে আছি।আমার পিঠে বুবুর দুধের চাপ টেরপাচ্ছি। বুবু আমার শরীরের উপর দিয়েডান হাত তুলে দিলো। আমার হোলআরো শক্ত হয়ে টন টন করছে। চাঁপাবুরহাত মাঝে মাঝে নড়াচড়া করছে। ওরহাত একবার আমার খাড়া হোল স্পর্শকরে গেল। একটু পরে আরো একবার,তারপরে আবার। এরপরে চাঁপাবুহাতের মুঠিতে লুঙ্গীর উপর দিয়েআলতো করে আমার ধোনটা চেপে ধরলো।আমার শরীর, কান, মাথা দিয়ে গরমবাহির হচ্ছে। বুবু এবার আমার গায়েপা তুলে দিয়ে আরো কাছে সরেআসলো। আমার ঘাড়ে বুবুর গরমনিঃশ্বাস পড়ছে। বুবু মুঠিতেধোনটা ধরে আস্তে আস্তে চাপদিচ্ছে আর আমার পাছাতে ওর গুদঘষছে। আমার খুব ভালো লাগছে। হোলনাড়ার ফলে আমার লুঙ্গীর গিট খুলেগেল। চাঁপাবু এবার লুঙ্গী নামিয়েদিয়ে সরাসরি আমার হোল মুঠিতেনিয়ে জোরে জোরে টিপাটিপি করতেলাগল। চাঁপাবু হোল কচলাচ্ছে আরধোন দিয়ে গল গল করে রস বাহিরহচ্ছে। রসে রসে ধোনটা পিছলাহওয়াতে বুবুর হাতের কচলানী আরোভালো লাগছে। মনে হচ্ছে বুবু আরোকচলাক, ধোনটাকে আরো জোরে জোরেকচলাক। বুবু আমার ধোন খিঁচতেআরম্ভ করল। এক সময় মনে হলো ধোনটাফেটে যাবে। এরপরে হঠাৎই আমার শরীরমোচড় দিয়ে উঠলো। সমস্থ শরীর, বিশেষকরে দুই পা টানটান হয়ে গেল।চাঁপাবুর হাতের মুঠিতে ধোনটাকেঁপে কেঁপে উঠলো, তারপরে ধোনেরভিতর থেকে ঝলক দিয়ে দিয়ে মালবাহির হতে লাগলো। নিজেরঅজান্তেই আমার মুখ দিয়ে ওহ ওহ ওহআহ আহ শব্দ বাহির হলো। আর চাঁপাবুআরো জোরে জোরে আমার পাছাতে গুদঘষতে ঘষতে হোল কচলাতে থাকলো।চাঁপাবুর হাতের মুঠিতে জীবনেপ্রথম বারের মতো আমার বীর্যপাতহলো। প্রথম বারের বীর্যপাতেরআনন্দ আসলেই তুলনাহীন।চাঁপাবু একটু পরে উঠে চলেগেল। আমিও পেসাব করে এসে শুয়েপড়লাম। ইতি মধ্যে ঝড় থেমে গিয়েছেতবে মুসলধারে বৃষ্টি হচ্ছে। আমারএখন খুব লজ্জা লাগছে। ভাবছিসকালে চাঁপাবুকে কি করে মুখদেখাবো ? এসব ভাবতে ভাবতে ঘুমিয়েগেলাম। সকালে লজ্জা নিয়েইনাস্তা করলাম। লজ্জায় চোখ তুলেআপুর মুখের দিকে তাকাতেপারছিনা। কিন্তু বুঝতে পারছি আপুমাঝে মাঝেই মিটি মিটি হাসছে।গোসল করার দরকার, কারণ রাতেরলুঙ্গীটাই পড়ে আছি। বাথরুমেঢুকলাম। হঠাৎ চাঁপাবুর গলা, ‘টুকুদরজাটা একটু খুলতো ভাই’। দরজাখুলতেই আপু ভিতরে ঢুকে বলে, ‘তুইগোসল কর, আমি তোর বিছানার চাদরটাধুয়ে দেই’। কাল রাতে চাদরে আমারমাল পড়েছিলো। আপু চাদর কাচতেকাচতে আমার দিকে পিছন ফিরে ওরশাড়ী খুলে ফেলে। ও এখন শুধুব্লাউজ ও পেটিকোট পড়ে আছে। এটাদেখে আমি আবারও উত্তেজিত হই।সাথে সাথেই হোল খাড়া হয়ে যায়।ভেজা লুঙ্গীর উপর দিয়েও সেটাস্পষ্ট বুঝা যাচ্ছে। এবার আমাকেহতভম্ব করে দিয়ে চাঁপাবু বলে, ‘টুকুতোর লুঙ্গীটা খুলে দে, আমি কেচেদেই’। আমি লজ্জায় কিছু বলতে পারিনা। আপু টান দিয়ে আমার লুঙ্গীখুলে নিয়ে বলে, ‘পিচ্চি চ্যাংড়া,আমার কাছে তোর কিসের লজ্জা’? খুববড় হয়ে গেছিস তাই না ! আমিহোল খাড়া করে ন্যাংটা হয়ে আপুরসামনে দাড়িয়ে আছি। আপু অবাক হয়েআমার হোলের দিকে তাকিয়ে বলে, ‘এইবয়সে তোর ধোন এত্ত বড় কেনরে’? তুইকি হাত মারিস? জবাবে আমি মাথানাড়ি। চাঁপাবু আবার বলে, ‘তুই কিপ্রতি দিন মাল বাহির করিস’? আমিমাথা নিচু করে বলি, ‘কাল রাতেইপ্রথম বাহির হয়েছে’। ‘ওওও’ এই শব্দকরে আপু আমার মুখের দিকে তাকিয়েথাকে, তারপরে খিল খিল করে হাসতেশুরু করে। হাসি থামিয়ে দুই হাতেআমার ধোন টিপতে টিপতে বলে,‘বয়সঅনুযায়ী তোর ধোনটা অনেক বড় আরমোটা। বয়স হলে তোর এটাতোঅশ্বলিঙ্গ হয়ে যাবে ! তাই বলে যখনতখন হাত মেরে মাল বাহির করবি না।তাহলে আগা মোটা আর গোড়া চিকণ হয়েযাবে’। এইসব বলতে বলতে চাঁপাবুআমাকে অবাক করে দিয়ে হোলেরমাথাতে চুমা খায়। হোলের মুন্ডিরচারধারে জিভ দিয়ে চাঁটতে লাগে।মুন্ডিতে হালকা কামড় দিয়েমুন্ডির ফুটাতে জিভের ডগা দিয়েশুড়শুড়ি দেয়। ধোনের ফুটা দিয়েআবার রস বাহির হতে থাকে। চাঁপাবুআঙ্গুল দিয়ে মুন্ডিটা চিপে রসবাহির করে সেটাও জিভ দিয়ে চেঁটেখায়। আমি অবাক হয়ে দেখি। তারপরেআপু আমার পায়ের কাছে বসে ধোনেরমুন্ডিটা সম্পূর্ণ মুখের মধ্যেনিয়ে চুষতে লাগে। মুন্ডি চুষতেচুষতে ধোনটা আরো অনেকখানি মুখেরভিতরে টেনে নেয়। এরপরে আমারকোমড় জড়িয়ে ধরে মজাসে চুক চুককরে চুষতে থাকে। চুষতে চুষতেধোনটা মুখ থেকে বাহির করে, তারপরেআবারো মুখের মধ্যে নিয়ে চুষতেথাকে। একটু থেমে দাঁত দিয়ে হোলকামড়ে ধরে, তারপরে আবারো জোরেচোষন দেয়। চাঁপাবুর চোষনের ঠেলায়আমার হোলের মুন্ডি চনমন করে উঠে।আমি বেশিক্ষণ সহ্য করতে পারি না।ধোনটা কেঁপে কেঁপে উঠে। আমিআপুর মুখের মধ্যেই মাল ছেড়ে দেই।মুখের ভিতরে ঝলক দিয়ে দিয়ে মালবাহির হতে থাকে। চাঁপাবু দুহাতেআমার কোমড় জাপটে ধরে আরো জোরেজোরে হোল চুষতে থাকে। আমি কোমড়বাঁকা করে দুহাতে আপুর মাথা আমারহোলের উপরে চেপে ধরি। আপু খুব সহজভাবেই আমার সব মাল মুখের মধ্যেনিয়ে নেয়। মাল মুখের ভিতরে নেয়াযায় সেটা এই প্রথম জানলাম। গত রাতেদেখতে পাইনি আর এবারেও আমারমালের চেহারা দেখা হলো না।দুপুরে খেয়ে দেয়ে দুজনেইএকটানা ঘুমালাম। বিকালে আপুআমাকে বাজারে নিয়ে গিয়ে জিনসেরপ্যান্ট ও গেঞ্জি কিনে দিলো।নিজের জন্য একটা সেন্ট কিনলো।রাতে পোলাও মাংস রান্না হলো।দুজনে গল্প করতে করতে মজা করেখেলাম। এর মাঝে চাঁপাবু একবারও গতরাতের বা আজ গোসলের ঘটনা নিয়েকিছু বললো না। খাওয়া দাওয়ার পরেচাঁপাবু খুব সুন্দর করে সাজলো।চাঁপাবু সাজতে খুব ভালোও বাসে।এখন আপু লালপড়ি সেজেছে। লালপেটিকোট, লাল হাতকাটা ব্লাউজসাথে লাল সিলকের শাড়ী। শাড়ী ওব্লাউজ এতই পাতলা যে, সব কিছু এমনকি আপুর ব্রেসিয়ারও দেখা যাচ্ছে।আপুর বিছানাতে বসে টিভি দেখছি।টিভি দেখতে দেখতে আপু আমারকোলে মাথা রেখে শুয়ে পড়ে। আমারদৃষ্টি বারে বারে ওর দুধের দিকেচলে যাচ্ছে। ছোট ব্লাউজের কারণেদুধের অনেকখানি দেখতে পাচ্ছি।ফলে আমার শরীর আবার গরম হয়ে উঠছে।আপুর মাথার নিচে আমার হোল আবারখাড়া হয়ে গেছে। আপু বুঝতে পারলেওকিছু বলছে না। দু হাতে আমারআঙ্গুল নিয়ে খেলতে খেলতেচাঁপাবু বলে,‘ এই টুকু আমাদের এই সবকথা কিন্তু কাউকে বলিসনা। তোরসাথে একটু মজা করলাম আরকি’। আমিবলি,‘আচ্ছা বলবো না’। ‘তোর দুলাভাইআর আমাদের বাসাতেও যেন কেউ নাজানে। এমনকি তোর কোনো বন্ধুকেওবলিসনা’। আমি বলি, ‘ঠিক আছেকাউকেই বলবোনা’। আপু বলে ‘তাহলেতুই আমার মাথা ছুয়ে তিন সত্যি বল’।আমি বলি, ‘তিন সত্যি, কাউকেকোনোদিনও কিছু বলবো না’।নাটকের একটা সিন দেখে আমরাদুজনেই হাসছি। হাসতে হাসতেইচাঁপাবু আমার একটা হাত ওর বুকেরউপরে চেপে ধরে জানতে চায়, ‘টুকুসত্যি করে বলতো, তোর এই সব মজাকরতে ভালো লাগছিলো’ ? আমি চুপকরেথাকি। আপু আবার জানতে চায়, ‘রাতেআর গোসলের সময় যা করেছি তোর মজালাগেনি’ ? আমি এবারে বলি, ‘খুব মজালেগেছে আপু’। আমার হাতটা আপু ওরদুধের উপরে চেপে ধরেই আছে।চাঁপাবু হঠাৎই আমার দিকে ঘুড়েবসে। বুকের উপর থেকে আঁচলবিছানাতে খসে পড়েছে। হাতকাটাব্লাউজের ভিতরে চাঁপাবুর সুন্দরদুধ দুইটা স্পষ্ট দেখতে পাচ্ছি।আপু এক ধাক্কায় আমাকে চিৎ করেশুইয়ে দিয়ে বলে, ‘আয় তোকে কিস করাশিখাই’। চাঁপাবু আমার ঠোঁটে চুমাখায়। ঠোঁট দুইটা চুষতে চুষতে আমারমুখের মধ্যে ওর জিভ ঢুকিয়ে দেয়।আবার অনেক্ষণ ধরে ঠোঁট চুষে। একটুপরে নিজের অজান্তেই আমিচাঁপাবুকে জড়িয়ে ধরে ওর জিভচুষতে লাগি। চাঁপাবুর মুখেরমধ্যেও যে এতো মজা আছে তা এইপ্রথম জানলাম। আমিও ওর মুখেরমধ্যে জিভ ভরে দিলাম। এবারচাঁপাবুও আমার জিভ চুষে দেয়।কানের কাছে ফিস ফিস করে বলে,‘আজসারা রাত তোর সাথে আরো অনেকঅনেক মজা করবো। তোকে অনেক কিছুশেখাবো। তোকে আদর করতে আমার খুবভালো লাগছে’। এসব বলতে বলতেচাঁপাবু উঠে দাঁড়িয়ে কয়েক টানেশাড়ি, ব্লাউজ ও ব্রা খুলে মেঝেতেছুঁড়ে দেয়। আপুর দুধ দুইটা লাফদিয়ে বেরিয়ে আসে। ওহ ! চাঁপাবুরদুধ দুইটা এত্তো সুন্দর। খয়েরীরঙের বোঁটা সহ ছোট ছোট দুধ দুইটাএকদম খাড়া হয়ে আছে। অল্প অল্পদুলছে। ‘আপু তোমার দুধ দুইটা খুবসুন্দর, একটু ধরি’ -আমি বলি। আপুবলে, ‘ধরনা ধর’। আমি একটা দুধ দুইহাতের মুঠিতে ধরে আস্তে আস্তেটিপতে লাগি। ‘তোর ভাল লাগছে,ভাই ? আপু জানতে চায়। ‘তোমার দুধটাকি নরম, টিপতে আমার খুব ভাললাগছে’। আপু বলে,‘ দুধের বোঁটা চুষতাহলে আরো ভালো লাগবে’। ‘আপুতোমার ভালো লাগছে’ ? চাঁপাবু বলে,‘আমারও খুব ভালো লাগছে। দুধ চুষলেসব মেয়েরই ভালো লাগে’। এভাবেকিছু সময় দুধ চোষানর পরে আপু আমারউপরে শুয়ে আবার চুমা খেতে থাকে।চুমা খেতে খেতে আমাকে নিয়ে উঠেবসে। গালে, কপালে চপাত চপাত করেচুমা খায়। তারপরে বাচ্চাকে দুধখাওয়ানোর মতো করে আমার মুখে একটাদুধের বোঁটা ভরে দেয়। আমি দুধেরবোঁটা চুষতে লাগি। দুধ চোষারসাথে সাথে আমি চাঁপাবুর অন্য দুধটিপতে থাকি। আহ কি মজা। আপুএকবার এই দুধ আরেকবার অন্য দুধচুষতে দেয়। আমি কখনো জোরে জোরে,আবার কখনো আস্তে আস্তে দুধ চুষছিআর টিপছি। চাঁপাবু আনন্দে মাঝেমাঝে আমার মাথা ওর দুধের সাথেচেপে ধরছে। আমি তখন জোরে জোরেদুধ চুষছি। বুঝতে পারছি দুধ চোষাতেআপুর খুব ভালো লাগছে।এরপর চাঁপাবু লুঙ্গী খুলেআমাকে ন্যাংটা করে শুইয়ে দেয়।আমার হোল তাল গাছের মতো খাড়া হয়েআছে। আপু এবার আমার দুই পায়েরফাঁকে শুয়ে হোল চুষতে লাগে।চাঁপাবু ঠিক লজেন্সের মতো করেআমার ধোন চুষছে। যেন ললিপপখাচ্ছে। ধোন চুষতে চুষতে চাঁপাবুজানতে চায়, ‘সোনা ভাই তোর কি এখনিমাল বাহির হবে’ ? আমি বলি,‘না না ।তুমি ভালো করে চুষো’। আপু এবারেপ্রবল উৎসাহে ধোন চুষতে লাগে। ধোনচুষার তালে তালে আমিও চাঁপাবুরমুখে ধোন চেপে চেপে ধরছি। ওর গলারভিতর পর্যন্ত আমার ধোন চলেযাচ্ছে। ধোন চুষতে চুষতে আপু খুবউত্তেজিত হয়ে পড়ে। আপু এবারআরেকটা নতুন মজার খেলা শুরু করে।চাঁপাবুদাঁড়িয়ে পেটিকোট খুলে সম্পূর্ণউলঙ্গ হয়। আমার চোখের সামনে আপুরফোলা ফোলা গুদ। গুদের আশপাশেখুবই হালকা খোঁচা খোঁচা সোনালীরঙের বাল। আমার দেখতে খুবই ভালোলাগছে। গুদের মুখ ভেজা ভেজা হয়েআছে। আমি উঠে বসে আপুর গুদে হাতদেই। ফোলা ফোলা গুদের ঠোঁট পাঁচআঙ্গুলে টিপতে লাগি। নরমতুলতুলে ঠোঁট দুইটা টিপতে খুবইমজা লাগছে। চাঁপাবু আমার মুখ ওরসোনালী গুদে চেপে ধরে বলে, ‘লক্ষিভাই,আমার সোনাতে একটু কামড় দে’।আমি দাঁত দিয়ে আপুর রসালো গুদকামড়ে ধরি, জিভা দিয়ে শুড়শুড়িদেই তারপরে কামড়িয়ে কামড়িয়েচাঁটতে থাকি। বুবুর গুদের ভিতরথেকে কড়া স্বাদের রস বাহির হতেথাকে। চাঁপাবু আমার মাথা ওর গুদেরসাথে আরো জোরে চেপে ধরে বলে,‘তোর দুলাভাই এক দিনও আমার গুদচাঁটেনি। গুদ চাঁটাতেএতোওওও...মজা। ভালো করে চাঁট।সোনা ভাই, বুবুর গুদ চাঁটতে তোরকেমন লাগছে’ ? আমি মুখে কিছু নাবলে আরো জোরে জোরে গুদ চাঁটতেথাকি। চাঁপাবুর গুদের আঠালো রসেআমার মুখ মাখামাখি হয়ে যায়।চাঁপাবু সহ্য করতে না পেরে আমাকেচিৎ করে শুইয়ে দেয়। ও আমার ধোনেরকাছে শরীরের দু পাশে দুই পা দিয়েগুদ উঁচু করে বসে। তারপরে আমারহোল ধরে মুন্ডিটা ওর গুদের মুখেঠেকিয়ে কয়েকবার ঘষে, তারপরেআস্তে করে চাপ দেয়। হোলের মুন্ডিফুচুত করে গুদের ভিতরে ঢুকে যায়।আমার শরীর শিরশির কওে উঠে।চাঁপাবু এবারে আস্তে আস্তে চাপদিয়ে আমার সম্পূর্ণ হোল ওর গুদেরমধ্যে ঢুকিয়ে নেয়। তারপরে আমারউপরে ব্যাঙের মতো উপুড় হয়ে শুয়েচুদতে লাগে। আপু কোমড়, পাছা উপরেউঠাচ্ছে আর নামাচ্ছে। গুদ উঁচু করেহোলটা বাহির করছে আবার ঢুকাচ্ছে।আমি আপুকে জড়িয়ে ধরে আছি। আপুআমাকে আদর করছে, চুমা খাচ্ছে আরচুদছে। একটু থেমে আদর করছে তারপরেআবার চুদছে। আমার হোল আপুর গুদেঢুকছে আর বাহির হচ্ছে। আপুরকোমড়ের উঠা নামার গতি আস্তেআস্তে বাড়ছে। এক সময় আপু মুখ দিয়েবিচিত্র রকমের শব্দ করতে করতেআমাকে প্রচন্ড শক্তিতে চুদতেলাগলো। আমার ধোন চাঁপাবুর গুদেরভিতরে বারে বারে ঘষা খাচ্ছে।আপুর দুধ দুইটা আমার বুকে লেপটেআছে। এতে আমার শরীরেও আগুন ধরেগেল। আমার ধোনটাও আপুর গুদেরভিতরে ঘষা খেয়ে খেয়ে জ্বলেউঠলো। আমি সহ্য করতে না পেরেজড়িয়ে ধরে আপুর গুদের ভিতরে মালঢেলে দিলাম। ওর গুদের ভিতরে আমারধোনটা ফুলে ফুলে উঠে মাল খালাসকরলো। আপু উপর থেকে আরো কয়েকবারজোরে জোরে গুদের ধাক্কা দিলোতারপরে শরীরের সমস্থ শক্তি দিয়েআমাকে জড়িয়ে ধরলো। আমার দুহাতেরমধ্যে আপুর শরীর অনেক্ষণ ধরেকাঁপতে থাকলো। আমার হোলেও আপুরগুদের কাঁপন টের পেলাম।আপু পরম তৃপ্তিতে আমাকেজড়িয়ে ধরে শুয়ে আছে। আমি এখনওআমার শরীরে এক অন্য রকমের পুলকঅনুভব করছি। সেই রাতে আমরা আরওএকবার চুদাচুদি করেছিলাম। সেইযেশুরুহলো তারপর থেকে আমাদের দুইভাই বোনের চুদাচুদি চলছে।
Source: banglachoti