Tuesday 14 March 2017

যুবতী মেয়েটা বাথ রুমে যাচ্ছে দেখে তার পিছু নিলাম

চলন্ত ট্রেন । সাধারণ বগিতে আমি Bangla Choti উঠেছি । বসা তো দূরের কথা দাঁড়ানোর জায়গা নেই। ট্রেনে দু রাত একদিন থাকলে তবে আমি আমার গন্তব্যস্থলে পৌঁছাতে পারবো। কিন্তু এভাবে দাঁড়িয়ে কতক্ষণ থাকবো? ট্রেনে উঠেছি বেলা তিনটার সময়।এখন বিকাল পাঁচটা।গেটের কাছে দাঁড়িয়ে আছি। ভেতরে যাবার জায়গা নেই। এবার আমি ঠেলে ঠেলে ভেতরে যাবার চেষ্টায় আছি । সিটে পাঁচজন করে বসে আছে। সামনা সামনি সিট। একটা সিটে তিনজন যুবতী মেয়ে গায়ে চাদর জড়িয়ে বসে আছে। উলটো সিটে দুজন বৌ বসে আছে । বাকি সব ছেলেরা বসে আছে । আমি বুঝলাম এখানে বসার জায়গা পাবো না। আমি সিটের কাছে ভিড় ঠেলে গেলাম। ধারে এক যুবতী মেয়ে বসেছিল । আমি তাকে ঘেষে
দাঁড়ালাম । আমার বাড়াটা তার হাতের বাহুতে লেগে গেলো । আমার বাড়া খাড়া হয়ে গেলো । ভেতরে আমার জাঙিয়া ছিল না । বসে থাকা মাগিটার হাতে বাড়া চেপে দাঁড়িয়ে থাকলাম । মেয়েটা কিছু বললো না । মেয়েটা মাঝে মাঝে কনুই দিয়ে বাড়াটাকে স্পর্শ করছে । আমি ভাবছি এই বুঝি বাড়া থেকে মাল পড়ে যায় । আমি বাড়াটাকে তার হাত থেকে দূরে সরালাম । বাড়াটা ঠাণ্ডা হলো । আমি আবার খাড়া বাড়াটা মাগির শরীরে লাগিয়ে দাঁড়িয়ে রইলাম । আমার চারদিকে ভিড় । মাগিটা মাঝে মাঝে আমার বাড়াটার ওপর তার হাত দিয়ে ঘষা দিচ্ছে । চোখ বন্ধ করে মাগিটার শরীর স্পর্শ করে দাঁড়িয়ে আছি । ট্রেন ছুটে চলেছে। রাত এখন দশটা । মেয়েটা সরে আমাকে তার পাশে বসতে দিলো । মেয়েটির কথায় বুঝলাম সে বাঙালী । একজনকে সে বৌদি বলে ডাকলো । তার বৌদি আমাদের সিটে এসে শুয়ে পড়লো । আর সে তার পা দুটো আমার থাই-এর ওপর তুলে দিলো ।আস্তে আস্তে পা আমার বাড়ার ওপর রাখলো। এরপর বৌদিটি উঠে বসলো । পাশে বসা মেয়েটি এবার সিটে শুয়ে পড়লো । মাথাটা আমার বাড়ার ওপর রাখলো। আমার বাড়াটা লাফিয়ে উঠলো । আমি তার চাদরের ভেতর দিয়ে ফ্রকের ভেতর দিয়ে মাইদুটোতে হাত দিলাম । বেশ মোটা মাই। মাই-এর আগায় বোঁটা। বাম হাত দিয়ে মজা করে মাই টিপতে থাকলাম। আমি থাকতে পারছিলাম না। মাগিটার গুদে হাত দিলাম। আমার হাতটা সরিয়ে দিলো। আমি আবার মাই টিপতে থাকলাম। এবার বৌদিটা আমার থাই-এর ওপর মাথা দিয়ে শুয়ে পড়লো। বৌদির পাছাটা জড়িয়ে ধরলাম। মাই দুটোতে হাত দিয়ে টিপলাম ।বাকি লোকেরা ঘুমে আচ্ছন্ন। যুবতী মেয়েটা বাথ রুমে যাচ্ছে দেখে তার পিছু নিলাম । রাত তখন তিনটে । মেয়েটির পিছু পিছু তার সাথে আমিও বাথরুমে ঢুকলাম । মেয়েটি প্যাণ্ট খুলে পেচ্ছাব করতে লাগলো। আমিও বাড়া বের করে পেচ্ছাব করলাম । মেয়েটি দাঁড়ানোর সাথে সাথে জড়িয়ে ধরলাম । মেয়েটিকে উপুড় করে দাঁড়িয়ে তার গুদে হাত দিলাম । প্যাণ্ট থেকে বাড়াটা বের করে পেছন থেকে গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলাম । দু হাতে মাই টিপতে টিপতে পেছন থেকে গুদে চোদন মারলাম । মেয়েটার গুদে রস পড়ে গেল । আমি তাড়াতাড়ি প্যাণ্ট পড়ে বাথরুম থেকে বের হয়ে ভিড়ের মধ্যে ঢুকে গেলাম । বাড়া এবার শান্ত হলো ।
Source: banglachoti.net.in