Wednesday 1 March 2017

আমার ফুফাত বোন মিতু

আমার ফুফাত বোন মিতুযা ঘটেছিল আমার ফুফাত বোন মিতু'রসাথে । মিতু দেখতে ভালইআছে কিন্তু আমার চেয়ে বয়ষেকিছুটা বড় । বয়ষবেশি হলে কি হবে ওকে দেখলেআমার বাড়ার অবস্থা খারাপ হয়েযায় ।ছোটবেলা থেকেই সে আমাদেরবাসায় থাকে । আগে ছোট ছিলামতাইএসব চিন্তা মাথায় আসেনি কিন্তুএখন তো আগের মতকরে থাকলে চলবে নাহ্ ।দিনদিননিচের যন্ত্র বড় হচ্ছে তাকে তোঠান্ডা রাখতেই হবে ।।। সে আমারচেয়ে বড় বলে কথা কম বলতাম তারসাথে। ।। একদিন রাতে ঘুমিয়েছিহঠাৎ আমার ঘুম ভাঙলো ।। অনেক ছটফটলাগলো নিজেকে ।।ঘুম আসছেনাতাই ভারতীয় সানিলিওনেররাগিনি মুভি দেখতে লাগলাম ।।।।দেখতে দেখতে আমার বাড়া কেনযেনলম্বা হতে লাগলো ।।ভাবছি কিকরে ঠান্ডা করবো ।।। হঠাৎ মনর পড়লোমিতু'র কথা ।।তখন ছিল গরমের দিন ।।।। দুরুমেইফ্যান চলছে শব্দও হচ্ছে। ।। তাই আমিদরজা খুলে বাহিরে গেলাম কেওশুনতে পেল নাহ্। ।।। মিতু ছিল আমারদাদীর সাথে। ।।। দাদী বয়ষ্ক মানুষফ্যানের শব্দকানে লাগে তাই তার রুমে ফ্যাননেই। ।।। আমি সাহস করে গেলামমিতু'র জানালার কাছে। ।গিয়ে দেখি সে ঘুমিয়েছে বুকেরউপর ওড়না নেই ফলে তার উচু উচুদুধগুলো দেখে বাড়ার অবস্থা আরোখারাপ ।।।।। জানালা দিয়েই তারদুধে হাত দিলাম ।।।। ওহ্! !! কি নরম পরে২ হাতদিয়েই কচলাতে লাগলাম একটা সময়দেখলাম সে নিঃশ্বাসনিচ্ছে জোরে জোরে ।।।।।।ফলে ভয়পেয়ে চলে গেলাম ।।।।বাথরুমেগিয়ে নিজেকেঠান্ঠান্ডা করলাম । ।।। গতকালের মতআজকে রাতেও তার জানালারকাছে গেলাম ।।।। এবারটাগ্রেট তার ভোদার দিকে ।।অনেকশখ মেয়েদেরভোদা সরাসরি দেখার ।।।তাই হাতবাড়িয়ে দিলাম কিন্তুপ্যান্টি পড়া ছিল বলে সুবিধা হলোনা নাড়তে ।।। চলে গেলাম বাথরুমে।।।। ভাবছি এভাবে আর চলেনা।।।তাকে না চুদে শান্তি নেই। ।।। তার৩ দিন পর শুনলাম মা নাকিরাজশাহী যাবে বেড়াতে সঙেছোটবোনটাকেও নিয়ে যাবে ।।।।বাসায়শুধু আমি - বাবা - দাদি ও মিতুথাকবো ।।।।। বাবা তো সকালেইবেড়িয়ে যায় রাতে আসে এটাইসুযোগতাকে চোদার ।।।।বাবা যাওয়ার পর থেকেই মিতুকেফলো করছি ।।। সকাল শেষে দুপুরহলো ।।।। একটু পড়েই সে গোসল করতেবাথরুমে ঢুকবে ।।।। যা করারএখনই। ।।। সে নিজের কাপড়খুজছেএবার আমাররুমে আসছে গামছা নেয়ার জন্য ।।।আমিও তৈরি ছিলাম সে ঢোকারসাথেই তাকে জড়িয়ে ধরলাম ___মিতুঃ উম! ! এসব কি হচ্ছে ??? ছারবলছিআমিঃকিচ্ছুনা - চুপ করে থাকমিতুঃ আমার লাগছেআমিঃ চুপ
Source: banglachoti