Wednesday 1 March 2017

যবুতি আপুর ঘুমের ভান

আমি আজ যে চটি টি লিখছি তার সব কিছু বাস্ত্মব না হলে ও বাস্ত্মব বলে মনে হবে। সংগত কারনে আমি মুল চরিত্র গুলি উপস্থাপন করছি না এ জন্য আমি আন্ত্মরিক ভাবে দুখ্যিত। আমি সজল গ্রামে থাকি আমার বযস ২৭ সামাজিক অবস্থান ভাল হওয়া সত্বে ও এইস . এস . সি পাস করার পর আর পড়াসোনা কারি নাই নিজের ইচ্ছার কারনে। আর আমাদের এবং আমার সামাজিক অবস্থানের কথা চিন্ত্মা করে আমি খুব কম খুব কম সেক্স করেছি আর যতটুক করেছি তা বলতে গেলে তেমন কেউ জানে না। আমার মামাত খালাত ভাই,বোন মিলে অনেক জন ছিলাম। এর মধ্যে ২-৩ জন আপুর উপর আমার একটু ভিন্ন নজর ছিল এর মধ্যে একজনের নাম মিথিলা। আমি এই মিথিলা আপুর কথা ই আজ আমার প্রথম চটিতে লিখতেছি। এবার মুল ঘটনায় আসাযাক। আমার এই আপুর বয়স এখন ৩৪-৩৫ হবে উচ্চতা
৫ ফিট ২ ইচ্নির মত হবে তার শারিক গঠন ছিল দেখার মত তার একটি ছেলে আছে বয়স ৪-৫ বছর আপু তার স্বমি সাথে খুলনাতে থাকত আমি মাঝে মাঝে তাদেও বাসায় যেতাম দু, চার দিন থাকতাম আর লুকিয়ে তার গোসল করা দেখতাম এই ভাবে অনেক দিন চলস্ন তার বেশ কিছু দিন পর আমি একটা পুলিশ কেস খেয়ে নানা বাড়িতে পালাতে যাই তার কিছু দিন পর আপু বেড়াতে আসে আমি দোতলাতে একা থাকি আপুরা থাকে নিচতলায়। নিচতলায় বেসি লেক থাকার কারনে আপু দোতলাতে ঘুমাতে আসে আমার ভাগ্য ভাল বলে আপুর অনেক ভয় ছিল তাই আপু আর ভাগ্নেটা আমার কাছে ঘুমায়। আমি এই সুযোগে একটু ছলনা করে বালি যে আপু আমার শোয়া কিন্তুু খারাপ আপু বলে ওতে কিছু হবে না। আমি আমি প্রথম দিন আপুর কাছে ঘুমাই। ভাই আপোনারা বলেন কোন পুরম্নশের কাছে এরকম একটা যুবতি মেয়ে ঘুমালে তার কি ঘুম আসার কথা। আমার বেলায় ও তাই হোলো ঘুম আসে না কিন্তু আমি ঘুমে ভান করে শুয়ে আছি। আমরা শোয়া ছিলাম আমি এক ছাইডে আপু মাঝে এবং ভাগ্নেটা অন্য সাইডে। এরই মাঝে ভাগ্নে আমার গুম এ বিভোর ছোট মানুষতো তাই,আপু ও হালকা হালকা নাক ডাকছে তাহলে বোঝা যাচ্ছে আপু আমার কি অবস্থায় আছে। আমি ঘুমের মধ্যে আমার একটা হাত আপুর গায়ের উপর রাখলাম আপু নড়লো না কিছুখন পর আমার একটা পা আপুর গায়ের উপর দিলাম আপু নড়ে উঠল কিন্তু উঠওে কার কি আমি তো ঘুম কিছু জানি না তবে মামারা আমি ঘুম থাকলে কি হবে আমার সোনা কিস্তু জেগেই আছে এবং সাপের মত ফস ফস করছে তাই আপু নড়ে ওঠার সাথে সাথে সোনা বাবাজি আপু পাছার সাথে গুতা লাগল আমি নোড়লাম না কিছুখন পর আমি আপুকে জড়িয়ে ধরলাম তাতে আমার সোনা বাবাজি আপুর পাছার সাথে পুরাপুরি লেগে গেল এইভাবে থাকার পর আমি কখন ঘুমিয়ে পড়িছিলাম জানিনা সকাল বেলা ঘুম থেকে উঠে দেখি আমি আর ভাগ্নেটা সুয়ে আছি আর আমার লুঙ্গির অনেক খানি যায়গা ভিজে আছে। আমি উঠে হাত মুখ ধুয়ে ফ্রেস হলাম আপু আসলো আমার সাথে দেখা হল কিন্তুু আমার দিকে তাকালনা আমি ভয় পেলাম মনে হয় আমার খবর আছে আপু ভাগ্নেকে নিয়ে চলে গেল। ভয়ে সারাদিনএ আমি আর আপুর সামনে পড়লাম না সারাদিনটা আমার Bangla new sex story অনেক কষ্টেই কাটল। রাতে আবার আপু ভাগ্নেকে নিয়ে ঘুমাতে এল তখন আমার একটু ভাললাগল যাক আমরা যার যার শুয়ে পড়লাম ঠিক আগের রাতের মতই আমি করতে শুরম্ন করলাম ঘুম আসে না আনুমানিক ১২টার দিক আমার সোনায় আপুর হাতের স্পশঁ বুঝতে পারলাম। কিন্তুু আমি ঘুমের ভান করে শুয়ে থাকলাম এভাবে কিছুখন চলার পর আপু তার শরির এর উপর থেকে আমার হাত পা শরিয়ে দিল এবং আপু উঠে আমার লুঙ্গি উচু করে আমার সোনা ধওে নাড়া চাড়া করতে লাগল তার পর আপু সেলোয়ার খুলে ফেলস্ন তারপর আপু আমার শরিরের উপর উঠে আমার সোনা তার সোনার ভিতর ঢুকিয়ে দিয়ে ওঠা নামা শুরম্ন করল আমি যেহেতু ঘুমের ভান করে আছি তাই আমি কিছু একটা ওজন অনুভব করে ঘুম থেকে জেগে উঠলাম সাথে সাথে আপু আমার মুক চেপে ধরল আমি অভিনয় কওে ওঠার জন্য চেষ্টা কওে ব্যর্থ হলাম আপু আমার মুক ছেড়ে দিল এবং শব্দ করতে বারন করল আমি আপুকে বলস্নাম আপনি আমার বড় আপু এটা কেমন কথা আপু ঠাস করে আর গালে চড় বসিয়ে দিল আর বলস্ন যখন আমার জালা উঠাইছ তখন এইগুলা চিন্ত্মা করনাই বদ আমি সান্ত্মি পেলাম আবার চড় খেয়ে রাগ ও হল মনে মনে বলস্নাম দাড়াও দেখাচ্ছি মজা। আমি আপুকে বলস্নাম আপু আপনি নিচে নামেন আমি আপনার কষ্ট কমাই দেই আপু আমার শরির থেকে নিচে নামার পর আমি আপুর গায়ের সব কিছু খুলে ফেলস্নামতারপর আমি আপুর দুধ দুইটা চাপতে লাগলাম আপুর বাম দুধে bangla sex story মুখ লাগিয়ে চুষতে লাগলাম এক হাত দিয়া তার আর একটা দুধ চাপতে লাগলাম এবং আর এক হাত দিয়া আর এক হাত দিয়া তার ভোদায় আঙ্গুল চালাতে লাগলাম কিছুখন পর আপু ছটফট করছে আর আমাকে বলছে ভাই কিছু একটা কর আমি আর পারতেছি না। ঘেন্না লাগার পর ও আপুর চড় খেয়ে রাগ হওয়ার কারনে আপুকে মজা দেখানর জন্য আমি আপুর ভোদায় মুখ লগালাম আপু আমার মুখ সরাবার চেষ্টা করল আর বলস্ন কি করিস ঘেন্না লাগেনা আমি কেন কথা না বলে আপুর ভোদা চাটতে লাগলাম তার ভোদার ভিতর জিব ঢুকাই দিলাম এভাবে কিছুখন করার পর আপু আমার মাথা তার ভোদার সাথে জোরে ওচপে ধরল আমি আর বেশি কওে আপর ভোদা চুষতে লাগলাম। আপু আর সহ্য না করতে পেরে বলস্ন ভাই আমাকে আর কষ্ট দিসনা আমি আর পারতেছিনাতোর বাড়াটা আমার ভোদার ভিতর জলদি দে ভাই আমি আর আপুকে কষ্ট নাদিয়ে আমার আট ইচ্নি বাড়াটা আপুর ভোদার ভিতর ঢুকাই দিলাম কিন্ত্মু কেদান নাড়াচাড়া করলাম ন্া আপু কই কিচু করিস না কেন আমি বলস্নাম আগে সরি বল তারপর করব আপুলস্ন বলব কেন আমি বলস্নাম আমাকে চড় মারলা কেন আপু বলস্ন আচ্ছা ছরি বলছি এবার জলদি কর আমি এবার আপর ভোদায় আমার ধোন চালান শুরু করলাম প্রথমে আস্ত্মে করছিলাম পওে দ্রম্নত গতিতে করতে লাগলাম এরই মধ্যে আপুর ভোদা একবার অনেক পিচ্ছিল হয়ে গেল আভাবে ৮ – ১০ মিনিট করার পর আমি আমার মাল আপুর ভোদার ভিতর ফেলস্নাম আপু বলস্ন কাজটা করলি কি আমিতো পেগ্রেন্ট হয়ে যাব আমি আপুকে বলস্নাম পিস্নজ আপু যদি বাচ্ছা আসে তুমি নস্ট করোনা আপু বলস্ন সেটা পওে দেখা যাবে। ওই রাতে আপুকে আর Bangla new sex story তিন বার করলাম আপু এখানে ৫-৬ দিন ছিল এই ৫-৬ রাতে আমি আর আপু আদিম খেলায় মেতে উঠতাম। এটা আমার লেখা প্রথম চটি এবং এই চটি গল্পের আর অনেক মজার বিসয় বাকি আছে। যদি আমার লেখা এই চটি সবার কাছে ভাল লাগে তবে কথা দিতেছি পওে আর লিখব। অনেক দিন বাংলা টাইপ করিনা তাই কিছু ভুল হতে পারে আসারাখি আপনারা আমার এই ভুল গুলি ÿমা সুন্দও দৃষ্টিতে দেখবেন। আপনাদের উৎসাহ ই আমার ভুলগুলিকে নষ্ট করে নতুন ও সুন্দর চটি গল্প লেখার অনুপ্রেরনা যোগাবে।
Source: banglachoti.net.in