Tuesday 28 March 2017

কাকাকে দিয়ে পাছা ফাটিয়ে নিলাম -Gay

কাকাকে দিয়ে পাছা ফাটিয়ে নিলামআমি নওগার ছেলে ।আমি অনেক আগে থেকেই ছেলেদের লাইক করতাম । কিন্তু কাউকে কখনও বলার সাহস পাই নি ।আমাদের পাশের বাসায় ৪০ বছর বয়সী একজন ডাক্তার থাকত ।উনি অবিবাহিত ছিলেন । একাই থাকতেন ।আমি উনাকে কাকা বলে ডাকতাম । উনার নাম আলতাব । আমি প্রায়ই নানা অজুহাতে কাকার সাথে কথা বলতাম ।কাকা দেখতে অনেক সুন্দর । হ্যান্ড সাম । যে কোন মেয়ে তাকে দেখলেই পাগল হওয়ার কথা । কিন্তু এত বছরেও তিনি যে কেন বিয়ে করেননি সে হদিস কেউ পায় নি ।সবাই আড়ালে বলত উনি নাকি কোন মেয়েকে খুব ভালবাসতেন । পরে নাকি ছেঁকা খেয়েছেন ।কাকাকে সকাল বিকাল দেখতাম । দূর থেকে । কাকাকে দেখলেই আমার বুকের ভেতর কেমন করে উঠত । বলে বুঝাতে পারব না ।মনে হত একটু যদি উনাকে জড়িয়ে ধরতে পারতাম !৪০ বছর বয়স হলে কি হবে ? কাকার শরীরটা খেলোয়াড়দের মত । রোজ সকালে নিয়ম করে দৌড়ান।ব্যায়াম করেন ।উনার হাতের মাশল খুবই আকর্ষণীয় । বুকের গঠন শার্ট এর উপর দিয়ে বুঝা যেত । উনার এসব পুরুষালী সৌন্দর্য দেখে আমি ভেতরে ভেতরে পুড়ি ।কিন্তু কি করব বুঝে উঠতে পারি না।এমনিতে উনার সাথে প্রতিদিনই টুকটাক কথা বার্তা হত।যাই হোক।bangla_gay_chotiএকদিন সুযোগ আসলআমি ভাবলাম যে করেই হোক সুযোগটা কাজে লাগাতে হবে ।সেদিন আমাদের বাসায় গ্রামের বাড়ি থেকে অনেক মেহমান এসেছে ।রাতে ঘুমানোর জায়গা নেই । তখন বাবা মা বলল, তপু তুই পাশের বাসায় তোর কাকার সাথে ঘুমাতে যা । বাবা আমাকে নিয়ে পাশের বাসায় গেল ।কাকাকে বলল, ভাই । আজ একটু কষ্ট দিব আপনাকে ।কাকা বলে, নাহ । কষ্ট কিসের ? প্রতিবেশীরাই সুখে দুখে সাহায্য করবে । আর এটা আর এমন কি ? তপু থাকুক আমার সাথে । সমস্যা নেই ।বাবা আমাকে কাকার বাসায় দিয়ে চলে গেল ।আমার বুক আনন্দে দিব দিব করছে ।কতদিন পর মনের আশা পূর্ণ হবে ।আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করেছিলাম ।.কাকা আমাকে নিয়ে তার ড্রইং রুমে বসে টি ভি দেখছেন ।এইচ বি ও তে একটা একশন মুভি চলছে । আমি টি ভি দেখি না । লোভীর মত কাকাকে দেখি । কাকা এখন খালি গা । শুধু একটা লুঙ্গি পরা । তার লোমশ বুক দেখে আমার থ্রি কোয়ার্টার এর সামনের দিকটা ফুলে উঠতে লাগলো ।আমি দুই পায়ে চেপে আছি আমার পেনিস ।উনার নিপল গুলো সবচাইতে আকর্ষণীয় । বৃন্তটা বেশ বড় । বৃন্তের চারপাশে ঘন লোম । ইচ্ছে করে মুখ রাখি ।কাকা আমার দিকে তাকিয়ে বলে, কি ব্যপার ! ঘুমাবে না ?আমি বললাম, হালকা ঘুম পাচ্ছে ।কাকা বলল, ওকে চল । ঘুমাতে যাই ।কাকা আমাকে নিয়ে তার বেডরুমে গেলেন । বেডরুমে একটা ড্রেসিং টেবিল । পিসি আর একটা ওয়্যারড্রোব ।কাকা বললেন , শুয়ে পড়।আমি কিছু না বলে গুটিসুটি হয়ে খাটের দেয়ালের দিকে শুলাম ।কাকাও শুল । লাইট নিভিয়ে একটা ডিম লাইট জ্বালিয়ে দিল । নীল রঙের আলোয় ঘর ভরে গেল ।একটু পরেই টের পেলাম কাকা ঘুমিয়ে গেছে । কিন্তু আমার আর ঘুম আসে না ।উনার শরীর থেকে অদ্ভুত একটা যৌন গন্ধ আসছে । আমি কি পাগল হয়ে যাচ্ছি কিনা কে জানে ?কি করব বুঝে উঠতে পারছিলাম না ।আমি উনার দিকে কাত করে শুই । উনার মুখের দিকে তাকাই । উনার ঠোঁটের উপর গোঁফ আছে । আমার খুব ভালো লাগে উনার গোঁফটা । কেমন যেন পুরুসালি সৌন্দর্য ।উনার বুকের দিকে তাকাই । ঘন লোমের জঙ্গল । সেখান থেকে নাভি ।উফ । আমি আর কল্পনা করতে পারছি না ।লুঙ্গীর গিট এর নিচের জায়গাটা হয়ত আর সুন্দর !কে জানে !bangla_gay_chotiযদি একটু দেখতে পারতাম ?কাকার প্রতি আমার যে শুধু যৌন আকর্ষণ ছিল সেটা না । আমি মনে মনে তাকে অসম্ভব ভালবাসতাম । উনাকে নিয়ে স্বপ্ন দেখতাম । আদর করতাম সপ্নে উনাকে ইচ্ছেমত ।আমি এক কাজ করলাম । ঘুমের ভান করে আমার বাম হাত তার পেটের কাছে রাখলাম ।সাথে সাথে আমার পেনিস দাঁড়িয়ে গেল । পেটে একদম মেদ নেই । মনে হয় পুরোটা শরীর পেটানো ।আমি এবার হাত টা নাভি থেকে নিচের দিকে নিয়ে যাই ।কাকা কিছু বলে না । উনি নাক ডাকছে ।আমি এবার ইচ্ছে করে উনার লুঙ্গির গিট খুলে লুঙ্গির বাধন আলগা করে দিই ।কাকা দুই পাশে পা ছড়িয়ে শুয়ে আছে ।আমি সাবধানে উনার লুঙ্গিটা নামিয়ে দিই । উরু পর্যন্ত ।এবার যা দেখলাম ! তাতে আমার সারা শরীর আগুন জ্বলে গেল ।বিশাল একটা পেনিস । একদিকে কাত হয়ে পরে আছে । মাঝে মাঝে হালকা হালকা নড়ে উঠছে ।আমি কিছু না ভেবেই আমার বাম হাত রাখলাম পেনিসের উপর ।উফ ! পুরো গরম হয়ে আছে । কেমন নরম মাংসের তাল । আমি হাতে নিয়ে পাঞ্চ করতে লাগলাম । খুব আরাম লাগছিল আমার । আমার পেনিস টাও আরেক হাতে নাড়তে লাগলাম ।কাকার পেনিস দাঁড়িয়ে গেল ।আমি এবার হাত ছেড়ে দিয়ে ওটা দেখছি হালকা নীল আলোয়।অদ্ভুত সুন্দর !bangla_gay_chotiপেনিসটা মাঝে মাঝে দুলছে ।আমি এবার আমার মাথাটা নিয়ে পেনিসের কাছে নিলাম । পেনিস টা বাম হাতে ধরে ওটার মাথায় ঠোঁট ছুয়ালাম ।সাথে সাথেই কাকা ধপ করে শুয়া থেকে উঠে আমাকে জড়িয়ে ধরল ।আমাকে এলোপাথাড়ি কিস করতে লাগল ।কি হচ্ছে হথাত এসব ভাবার আগেই উনি আমাকে বিছানায় চেপে ধরে কিস করতে লাগলেন ।আমার ঠোঁট দুইটা সমানে চুষতে লাগলেন ।আমি ও আদর পেয়ে উম উম করছিলাম ।উনি আমার টি শার্ট টেনে খুলে ফেললেন । আমার বুকে মুখ রাখতেই আমি চিৎকার দিয়ে উঠলাম । উনি আমার বুকের নিপলে অনেক আদর দিতে লাগলেন ।আমি শুধু আহ আহ করে উত্তর দিচ্ছিলাম ।এবার উনি উনার বুকের নিপলে আমার মুখ টেনে ধরলেন ।আমি আর দেরি না করে উনার নিপল চাটতে লাগলাম ।উনার বগলের পুরুষালী ঘামের গন্ধ নাকে আসতেই আমি আর ঠিক থাকতে পারলাম না ।বুকের নিপলে জোরে কামড় দিলাম ।উনি বোধহয় হালকা ব্যথা পেলেন । উহ করে উঠলেন ।এবার উনি দেয়ালে হেলান দিয়ে দু পা মেলে বসলেন ।উনার দুই পা দুইদিকে ছড়ান ।লুঙ্গি নেই ।উনার পেনিস দাঁড়িয়ে আছে থামের মত ।আমি হিংস্র বাঘের মত উনার পেনিস পুরোটা মুখে নিলাম ।মনে হল অনেক দিনের না খাওয়া মানুষ আমি ।আমি উনার পেনিস চুষতে লাগলাম ।কখনও জোরে । কখন আসতে ।উনি কিছু বলছেন না । উনার দুই হাত উনার মাথার পিছনে ।আমি উনার নগ্ন শরীরের দিকে তাকাচ্ছি আর সমানে পেনিস চুসে যাচ্ছি ।কাকা এবার আমাকে নগ্ন করে আমার পেনিস মুখে দিলেন ।আমার পেনিস তেমন বড় না ।উনি পেনিস মুখে নিতেই আমার পেনিস গল গল করে মাল ছেড়ে দিল ।অবাক হয়ে দেখলাম কাকা ঐ মাল খেয়ে ফেলল ।আমি বললাম, কাকা । আপনি এটা খেলেন যে !কাকা বলল, দেখ । আমি এটা খাই । আমি সমকামি । তাই বিয়ে করি নি ।আমি এই কথা শুনে মনে মনে আফসোস করলাম । এতদিন কেন যে জানিনি । তাহলে দুজনে মিলে বেশ মজা করতে পারতাম ।কাকা এবার উঠে তার ড্রেসিং টেবিল থেকে লশন নিয়ে আসল ।আমি দাঁড়ানো অবস্থায় উনার শরীরের সৌন্দর্য দেখলাম ।পুরোই সেক্স মুভি তে দেখা নায়কের মত ।কাকা আমাকে উপুড় করে শুয়ালেন ।আমার পাছার ফাঁকে খানিকটা লশন লাগিয়ে তার পেনিসের মাথাতেও লশন দিলেন ।এবার আমাকে বললেন, তুমি ইজি হও । জোরে শ্বাস নাও ।আমি রিলাক্স হলাম ।উনি এবার আমার ঘাড়ে তার ঠোঁট বুলালেন ।তার ধোনের মাথাটা একটু ঢুকালেন ।আমি হালকা ব্যথা পেলাম ।উনি আমার কোমরের উপরের অংশে হালকা মেসেজ করে আবার ঢুকালেন ধোন ।আমি বললাম, আমার কষ্ট হচ্ছে খুব ।কাকা এবার নড়লেন না ।পেনিস আমার ভেতরে রাখা অবস্থায় আমার উপর শুয়ে আমাকে আদর করতে লাগলেন ।একটু পর আস্তে আস্তে ঠেলা দিতে লাগলেন ।আমি আহ আহ করে উঠলাম ।একই সাথে ব্যথা আর আনন্দ দুটো পেলাম ।আমি এর আগে কখনও এনাল করি নি ।তাই নিজে কোন রেসপন্স করতে পারছিলাম না ।কাকাই আমাকে একটানা ৮-১০ মিনিট করল । এভাবে ।একটা সময় উনি জোরে আহ করে উঠলেন । বুঝলাম, উনার বেরুচ্ছে ।আমার ভেতরে গরম কিছুর অস্তিত্ব টের পেলাম ।কাকা আমাকে জড়িয়ে ধরে কানের কাছে বলল, তপু । আজ থেকে তুমি আমার বউ ।আমি তখন ব্যথায় কাঁদছি ।কাকা উঠে আমাকে নিয়ে বাথরুমে গেলেন ।আমার ঐ জায়গা পরিস্কার করে দিলেন ।নিজেও পরিস্কার হলেন ।আমাকে কি যেন ট্যাবলেট খেতে দিলেন ।তারপর আমাকে বুকে জড়িয়ে নিয়ে আমার মাথায় আদর দিয়ে বলেন, এতদিন বল নি কেন ?আমি বললাম, ভয়ে !উনি বললেন, ওরে দুষ্ট ! তোমার আবার ভয়ও আছে ।আমি কাকার বুকে মুখ লুকাই । আমার অনেক ভালো লাগে । মানুষের জীবনে স্বপ্ন পূরণ হলে কেমন অনুভুতি হয় সেটা আমি এখন আমার বুকের ভেতর টের পাচ্ছি ।এরপর থেকে উনার সাথেই আমার সমকামি সম্পর্কের শুরু যা এখন পর্যন্ত আছে ।
Source: banglachoti