Monday 20 March 2017

এতই সেক্স উঠে গেল যে – Bangla Choti

নাম কবির আমি ক্লাস ৯ এ পড়ি যাইহোক বেশি কথা বাড়াবো না আমার জীবনের একটি সেরা গল্প আজ আপনাদের বলবো ।আমার বাসা থেকে স্কুল বেশি দূরে না । আজকে বৃহস্পতিবার স্কুল ছুটি হল ১টাই আমি সব সময় স্কুল থেকে এসেই গোসল করি।স্কুল শেষ আমার খুব খিদা লাগছিল বাসায় এসে আম্মু কে বললাম আম্মু ভাত দেও আম্মু বললো আগে গোসল করে আয় তারপর ভাত দিব।আমি সাথে সাথে গোসল করতে গেলাম আমাদের গোসলখানা কাকিদের বাসার সাথে লাগানো আমরা সবাই এক জাইগায় গোসল করি।আমাদের বাসা থেকে পুকুর অনেক দূরে তাই একটা মটর দিয়ে পানি তুলে একটা বড় ড্রাম এ পানি ভরে সবাই গোসল করি। রোজকার দিনের মতই আমি গোসল করতে গেলাম আমরা গ্রামে থাকি তাই আমাদের গোসলখানা সুবরিপাতা দিয়ে কোনমতে বেড়া দেয়া চারিপাশে আর উপরে ফাঁকা। আমি হঠাৎ ঢুকতে যেয়ে যা দেখলাম তা আমি বলে বুঝাতে পারবো না।দেখলাম আমার কাকি শুধু শায়া পড়ে গোসল ক আমি রোজ ৪টাই আসি তাই কাকি ভাবছে কেউ নেই তাই সব কিছু খুলেই
গোসল করছে। গোসল খানায় পর্দা আছে একটা কাপরের বাতাস এ উড়ে গেছে তাই আমি এত কিছু দেখার সৌভাগ্য হল। আমার কাকির বয়স ৩৮ হবে দুধের সাইজ কত জানি না তবে বেশ বড় দুধের ভারে ঝুলে ঝুলে পড়ছে।আমি অনেক সেক্স ভিডিও তে মেয়েদের দুধ দেখেছি কিন্তু সরাসরি দুধ এই জীবনের প্র্র্থম দেখলাম সাথে সাথে আমার ধোন বাবাজি খাড়া হয়ে গেল। সাথে সাথে মাথায় কুবুদ্ধি চলে এল।কাকিদের বাসায় কেউ থাকে না কাকু আর আমার চাচাতো ভাই ঢাকাই চাকরি করে তাই বাসা সব সময় ফাকা থাকে। কাকিদের রুম এর সাথেই গোসলখানা।কাকিদের কাঠের ঘর নিচে বেড়া দেওয়া।আমি কাকিদের রুম এ চলে গেলাম আর বেড়াড় ফাকা থেকে কাকির গোসল করা দেখতে লাগলাম কাকি শুধু একটা গামছা গায়ে পেচানো জীবনের প্র্থম কার শরীল দেখছি আমার গার লোম খাড়া হয়ে যাচ্ছে ।গামছা সরিয়ে ফেললে কাকির দুধ,দুধের বোটা আর বালে ভরা গুদ দেখে আমার মাথা নষ্ট হয়ে যাচ্ছে আমি আর সয্য করতে পারছি না এই রকম চোখের সামনে দেখছি।আর কাকি যখন সাবান জাল এ মাকিয়ে গুদ এ ঢলাঢলি করতে শুরু করলো তখন আমার হাত ধোন এ না দিয়ে পারলাম না এতই সেক্স উঠে গেল যে আমি খিচতে শুরু করলাম দেখছি আর খিচছি। কিছুক্ষন পর আমার মাল আউট হয়ে গেল। মাল সব নিচের মাটিতে পড়লো কাকির গোসল শেষ।কাপড় পাল্টাচ্ছে আমি তাড়াতাড়ি চলে আসলাম মাল ফেলছি ভয় লাগছিল যদি কাকি দেখে।আমি পরিস্কার করার সময় পাইনি যদি কাকি ঘরে দেখে ফেলে।কাকির গোসল করা দেখে সারারাত ঘুম হয়নি।রাতে ৩বার খিচেছি গোসল এর কথা চিন্তা করে।তারপরের দিন শুক্রবার আমি শুধু কাকিদের বাসার দিকে তাকাচ্ছি যে কাকি কখন গোসল করতে যাবে।হঠাৎ দেখলাম কাকি কাপড় নিয়ে গোসল করতে যাচ্ছে।আমি সাথে সাথে কাকির রুম এ চলে গেলাম কাকি কাপড় কচছে তখন হাটুতে লেগে দুধ কেমন জানি বের হয়ে আসছে ফর্সা দুধ। কাকি শুধু এদিক ওদিক তাকাচ্ছে আজকে তাকে কেমন জানি দেখাচ্ছিল মনে হচ্ছে কে জেন আসবে তাই এদিক ওদিক তাকাচ্ছে।আর মাঝে মাঝে বেড়ারদিকে তাকাচ্ছে।হঠাৎ কাকি উঠে ঘরের ভিতরে ঢুকতে এল আমি ভয় পেয়ে গেলাম বুক এর ভিতর এ ধরফর করছে এই বুঝি ধরা খেয়ে গেলাম।আমি ভয়ে রুম এর ভিতর এ থাকলাম হঠাৎ কাকি এসে আমাকে বললো কিরে কবির কি করিস? আমি কিযে বললো আমি কিছু বুঝতে পারছি না।কাকি হঠাৎ করে বল উঠলো কি কাকির গোসল করা দেখছিস নাকি লুকিয়ে লুকিয়ে।আমি সাথে সাথে হতবাক হয়ে গেলাম আমি ভাবলাম কাকি বুঝলো কি করে।কাকি বললো চুরি করে দেখার কি আছে আমাকে বললে পারতি আমি তোকে আমার দুধ দেখাতাম। শুনে তো আমি পুরা অবাক। কিছুক্ষন পর কাকি আমার কাছে এসে আমার খাড়া ধোন ধরে নাড়াচাড়া করে বললো বাড়াটা তো বেস বড় বানিয়েছিস। সাথে সাথে আমাকে বিছানায় ফেলে দিল আর আমাধোন টাকে নিয়ে জোরে নাড়াচাড়া করতে লাগলো আমার মনে হচ্ছিল এবার মনে হয় আমার ধোনটা ভেঙে যাবে।কাকি পুরা পাগল এর মত করছে কাকি শাড়ি ব্লাউজ পেটিকোট সব এক সাথে খুলে ফেললো আমার জামা প্যান্ট খুলে ফেললো আর বললো জোরে জোরে দুধ চাপ। আমি জোরে জোরে দুধ চাপতে লাগলাম। কিছুক্ষনপর কাকি নিচে শুয়ে পরলো আমাকে উপরে তুলে দিয়ে বললো তোর বাড়া ঢুকিয়ে দে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে ঠাপ দে।আমাকে মজা দিতে না পারলে তোর মাকে বলে দেব আমার গোসল করা দেখিস লুকিয়ে লুকিয়ে। আমি মনে মনে বলছি কতদিন থেকে মনের বাসনা কাউকে যদি চুদতে পারতাম,সেই বাসনা পূর্ন হবে আমি সাথে সাথে আমার ধোন কাকির গুদে ভরে দিলাম কাকির ভোদায় পানি পানি তাই আমার ধোন ঢুকছে আর বের হচ্ছে আমি জোরে জোরে ঠাপ দিচ্ছি কাকি আমার পাছা ধরে আরো জোরে ঠেলা দিচ্ছে আর বলছে আরো জোরে উফ্ উফ্ আহ্হ আহ্হ আরো জোরে উফ্ফ আর পারছিনা আরো জোরে দে । প্রথম গুদে ধন ঢুকিকে কি যে মজা এই রকম মজা আমি আর পাইনি ৩০সেকেন্ড পর আমি কাকিকে বললাম কাকি মাল পড়বে পড়বে ভাব কাকি বললো গুদে ফেল আমি যখন আমার মাল গুদের ভিতরে ফেললাম কাকি আমারপাছা শক্ত করে চেপে ধরলো আমাকে আরো জোরে চেপে ধরলো আমাকে বললো তুই সোনাটা বের করিসনা আরো দে আমাকে আমার ধোন ওদিকে কাহিল হয়ে গেছে কাকির গুদের ভিতরে কাকি তার গুদ থেকে আমার বাড়াটা বের করে খিচতে লাগলো কাকির হাতে স্পর্শ পেয়ে সাথে সাথে আমার ধোন খাড়া হয়ে গেল যখন খাড়া হয়ে গেল তখন সাথে সাথে কাকি তার গুদে আমার ধোন ঢুকিয়ে দিল আর আমি জোরে জোরে ঠাপ দিতে লাগলাম আর কাকি আহ্হ আহহ…..করতে লাগলো আর কাকির গুদের এতই রস যে পচাৎ পচাৎ পচ্ পচ্ শব্দ হতে লাগলো। আর কাকি বলেতে লাগলো বের করিস না ময়নাটা আমার আমার লক্ষি সোনা জোড়ে দে। উফ্ফ আহ্হ আহহ এবার আমি ২মিনিট এর মত করলাম। ২মিনিট পর আমার মালXxX আবার কাকির গুদের ভিতর ঢেলে দিয়ে কাকির দুধের উপর সুয়ে পড়লাম।তারপর কাকি আমাকে বললো এরপর যখনি বললো তখনি আমার বাসায় চলে আসবি।এরপর আমরা প্রায় রাতে চুদাচুদি করতাম।কাকি বলতো আজকে রাতে আসবি আমি শুধু রাতের জন্য অপেক্ষা করে থাকতাম রাত হলেই সবাই ঘুমালে আমি কাকির বাসায় যেতাম মন ভরে কাকিকে চুদতাম।
Source: banglachoti.net.in