Saturday 18 March 2017

ট্রেনে চুদাচুদি

ট্রেনে চুদাচুদিঅনেক দিন আগের কথা। রাজশাহীতে গেলাম এক বড় ভাইয়ের বিয়েতে। এর আগে আমার রাজশাহী যাওয়া হয় নি। ঢাকা থেকে রওনা দিলাম রাত ১১ টায় পৌছলাম ভোর ৪ টায়। এমনিতেই বাসে আমার ঘুম হয় না, তার উপর একটা পিচ্চি ছিল পিছনের সিটে, সারা রাত তার কান্না কাটিতে না ঘুমিয়ে রাত পার হল। এরপর সারাদিন বিয়ের ঝামেলায় গেল। সন্ধ্যার পর খাওয়া দাওয়া শেষ হওয়া মাত্রই আমার প্রচন্ড ঘুম পেল। আমার থাকার ব্যবস্থা হল সেখানের আর এক মেহমানের সাথে যিনি গ্রাম থেকে এসেছেন। আমি রুমে যেয়ে দেখি সুন্দর করে বিছানা ঠিক করা, মশারী টাঙানো। আমি শার্ট খুলে ফেলি, নিচে স্যান্ড গেঞ্জি ছিল। ওই মেহমান তখনো ঘুমাতে আসেননি, তাইতো আমি একপাশে জায়গা রেখে শুয়ে পড়ি। এসি চলার কারণে বেশ আরামদায়ক ঠান্ডা ছিল, অন্যদিকে ক্লান্তিও ছিল প্রচুর, তাই কখন যে ঘুমিয়ে পড়েছি টেরই পাইনি। হঠাৎ করে কেমন একটাঅস্বস্তিতে ঘুম পাতলা হয়ে গেল,আমার মনে হল আমি ঘুমের মাঝে আমার ঠোটদুটোকে শক্ত করে চেপে ধরে আছি, আর কেউ একজন সেটা খোলার জোর চেষ্টা করছে। আমার দম টানতে কষ্ট হচ্ছিলো, কয়েক সেকেন্ডের মধ্যে বুঝতে পারলাম আমার গায়ের উপর কেউএকজন শুয়ে আছে, সে আমার ঠোট কামড়ে খোলার চেষ্টা করছে। আরো কয়েক সেকেন্ড লাগলে পুরো ব্যপার টা বুঝতে। সব শেষে যে বিষয়টা মাথায় আসল তা হল এই রকম, আমার গায়ের উপর একটা থলথলে শরীর লেপ্টে আছে। আমার যে ঘুম ভেঙে গেছে এটা তাকে বুঝতে দিলাম না, বরং জোড় করে বন্ধ রাখা মুখটাকে হা করে খুলে দিলাম এবং লম্বা করে শ্বাস নিতে থাকলাম।উনি মনে করলেন আমি আরো গভীর ঘুমেতলিয়ে গেছি। সুযোগ পেয়ে উনি পাগলের মত আমার ঠোট চুষতে থাকলেন, আমার হা করা মুখের ভেতর ওনার জিহ্বা প্রবেশ করিয়ে দিয়েআমার জিহবায় বোলাতে লাগলেন, আমিচোখ বুঝে বিষয়টি উপভোগ করছি।এরপর উনি আমার গেঞ্জি উপরে তুলে নিপলে মুখ দিলেন, সেখান থেকে নাভিকূপ, এরপর উরু। এভাবে নিচে নামতে নামতে এক সময় সোনার কাছে পৌছে গেলেন। এদিকে ততক্ষণে আমার সোনা তাল গাছের মত দাঁড়িয়ে গেছে। উনি জিহবা দিয়ে সোনার ফুটোয় উষ্ণ পরশ বোলাতে লাগলেন,এরপর খুব আরামকরে চুষা আরম্ভ করলেন। উত্তেজনায় আমার তখন দিশেহারা অবস্থা। আমি হটাৎ করে চোখ খুলে ওনার গলা জড়িয়ে ধরলাম। উনি কিছুটা ভয় পেয়ে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন। সেই রেশ কাটতে না কাটতেই আমি ওনার ঠোটে ঠোট রেখে চুমু খেতে শুরু করলাম, গালে চুমু দিতে থাকলাম, গোঁফে হাত বুলাতে লাগলাম। এই অপ্রত্যাশিত প্রাপ্তিতে উনি আমার শরীরটাকে ওনার নরমশরীরের সাথে চেপে ধরে আমার ঠোট জিহবা সব চুষতে থাকলেন। এরপর উনি আমার এক হাত নিয়ে ওনার লুঙ্গীর উপর দিয়ে যৌনাংগে ছোঁয়ালেন। সেটা স্পর্শ করা মাত্রই বুঝলাম, বয়স বাড়লেও তেজ কমেনি। এরপর ওনাকে শান্ত করতে ওনার লুঙ্গী টান দিয়ে খুলে ফেললাম। এরপর ওনার লিচুর মত মুন্ডিটাকে চুষে চুষে অস্থির করে দিলাম, একসময়ে ওনার বির্যপাত হল উনি শান্তির এক নিশ্বাস ফেললেন।এরপর একই ভাবে আমাকেও পরম শান্তি দিলেন। এরপর দুজনে মিলে শান্তির ঘুম দিলাম।
Source: banglachoti