Wednesday 8 March 2017

আপুর দুধ তার ব্লাউজ থেকে বের হয়ে আসতে চাইছে

আপুর দুধ তার ব্লাউজ থেকে বের হয়ে আসতে চাইছেআমরা কুমিল্লায় থাকি। আমিচিটাগাং একটা ভাল কলেজেভর্তির সুযোগ পেলাম। আরচিটাগাঙে আমার বড় আপুর বিয়েহয়েছে। আমার বোন আমার থেকে ৬বছরের বড়। আমি আমার আপুকে অনেকভালবাসতাম,ছোটবেলা আমরাএকসাথে খেলা করতাম, আপু কোথাওগেলে আমাকে সাথে নিয়ে যেত।তাই ঠিক হল আমি চিটাগাঙেকলেজে ভর্তি হব আর আপুর বাসায়থাকব। একদিন সব গুছগাছ করে বড় আপুর বাসায় চলে গেলাম। আপু জানত আমি আসব কেননা বাবা আগেই আপুকে বলে রেখেছে। আপু আমাকে দেখে খুব খুশী হল আমাকে জড়িয়ে ধরল। আমি ঘুরেঘুরে আপুর বাসা দেখতে লাগলাম।তিন রুমের ছোট বাসা। আমি দুলাভাইয়ের কথা জিজ্ঞাসা করলাম।আপু বলল তোর দুলাভাই তিন মাসেরট্রেনিং করতে ভারতে গেছে। তুই এইসময়ে এসে ভাল হয়েছে আমি একাএকা মেয়ে মানুষ থাকি। আপুর একটা ৯মাসের ছেলে আছে। যেহেতু দুলাভাই এখন নাই আর ছোট বাসা তাইআপু আমাকে তার সাথে একইবিছানায় তার বাচ্চার পাশে রাতেঘুমাতে বলল। বাচ্চাকে আমাদেরদুজনের মাঝে রেখে ঘুমালাম। সবকিছুস্বাভাবিকভাবেই চলছিল। কিন্তু ঘুমে আমিআমারআপুকেনিয়ে স্বপ্নদেখলাম যে আপু আমাকে জড়িয়ে ধরেচুমু খাচ্ছে। সকালে আমার ঘুম ভেঙ্গেগেলে আমি স্বপ্নের কথা ভেবেলজ্জা পাচ্ছিলাম। আমি পাশেতাকিয়ে দেখলাম আপু তখনও ঘুমুচ্ছে। আপুরশাড়ির আচল বুক থেকে সরেগেছে, আর তার নিঃশ্বাসের সাথেতার দুধ উঠা নামা করছে। আপুর দুধ তারব্লাউজ থেকে বের হয়ে আসতেচাইছে। আপু ভিতরে কোন ব্রা পরেনাই মনে হয় বাচ্চাকে রাতে দুধ খাওয়ায়।আপুর দুধেরবোটাবোঝাযাচ্ছে। আমার ভিতর এক অজানাশিহরন বয়ে গেল। আমি আপুর শরীরদেখতে লাগলাম। হঠাৎ আপু চোখমেলে তাকাল। আপু তার ঘুম জড়ানোচোখে বুঝতে পারল না যে আমি তার শরীরেরদিকেতাকিয়ে ছিলাম।আমি স্বাভাবিকভাবে আপুকেবললাম, গুড মর্নিং আপু। আপুও বলল, গুডমর্নিং দিপু, এত সকালে ঘুম ভেঙ্গেগেল তোর? আমি হেসে বললাম নতুনজায়গা নতুন বিছানায় শুয়েছিলাম তাই মনেহয়তারাতারি ঘুমভেঙ্গেগেছে। আপু বুঝল তার শাড়ির আচল সরেগেছে কিন্তু কোন তাড়াহুড়া না করেস্বাভাবিক ভাবে আচল দিয়ে তারমূল্যবান বুক ঢেকে দিল। আমি হাত মুখধুয়ে ফ্রেশ হলাম। আপুও ফ্রেশ হয়ে নাস্তাবানাল,আমরাএকসাথেনাস্তা করলাম। আপু ঘরের কাজেব্যাস্ত হয়ে গেল। আমি বসে বসেএকটা গল্পের বই পড়তে লাগলাম। দুপুর ১১টার দিকে আমি আপু কি করছে দেখারজন্য আপুকে খুজতে তার রুমে গেলাম। আমিদেখলামআপু বাথরুমে তারবাচ্চাকে গোসল করাচ্ছে। আপুআমাকে দেখে হেসে বলল, কিরেদিপু ভাল লাগছে না। আমি বললাম,না ঠিক তা না তুমি কি করছিলেদেখতে আসলাম ভাবলাম তোমার সাথে গল্পকরিআরতোমার কাজেসাহায্য করি। আপু বলল, তুই যখন ছোট ছিলতখন আমি তোকে এইভাবে গোসলকরিয়ে দিতাম। আর তুই আমার সামনেতোর কাপড় খুলতে লজ্জা পেতি। আমিবললাম, হ্যাঁ আপু আমার মনে পরে তুমি যখনআমাকেগোসল করাতে আমিকান্না করতাম। এখনও মনে হয় কেউ যদিআমাকে গোসল করিয়ে দিত তোমারমত তাহলে ভাল হতো। আমার নিজেগোসল করতে ভাল লাগে না। আপুহেসে বলল, ওকে আমার লক্ষ্মী সোনা ভাইআমিতোমাকে গোসল করিয়েদিব। তোর যা কিছু লাগে আমাকেবলবি। আমি অবাক হয়ে ভাবতেলাগলাম, আপু এখনও আমাকে অনেকছোট আর ভদ্র ভাবছে। আমি সাহস করেবললাম ঠিক আছে আপু তোমার বাচ্চার গোসলশেষহলেআমাকে গোসলকরিয়ে দিও। এটা বলে ভাবলাম আপুমনে হয় আমাকে বকা দিবে। আপু বলল,ঠিক আছে দিপু তুই ঘরে গিয়ে বস আমিশেষ হলে তোকে ডাক দিব। আমিনিজেও বুঝতে পারছি না কি হবে সত্যি কিআপুআমাকেগোসল করিয়েদিবে। আমি রুমে এসে বসে নানাকথা ভাবতে লাগলাম। আপু কিভাবেআমাকে গোসল করাবে, আর আপু কিসত্যি বুঝতে পারছে না আমি এখন আরছোট নেই। আমি আপুর গলা শুনলাম আমাকেডাকছে।আমিআপুর কাছেযেতেই আপু বলল, আগে বাবুকে ঘুমপাড়িয়ে নেই তারপর তোকে গোসলকরিয়ে দিব। আমি বললাম ঠিক আছেআপু, আর আবারও ভাবতে লাগলাম আমিকি আপুর সামনে আমার এই ভদ্রতার মুখোশটাধরেরাখতেপারবো, আমিকি আমার উত্তেজনা কন্ট্রোল করতেপারবঠল। শিট! এইসব ভাবতেই আমার ধনশক্ত হয়ে উঠল। ওহ আমি কি করব, এমন সময়আপু আমাকে আবার ডাক দিল। আমিগিয়ে দেখলাম আমি বাথরুমে আমার জন্যঅপেক্ষাকরছে।আমি বাথরুমেরভিতরে গেলাম। আপু সকালের সেইশাড়ি পড়েই আছে। তবে শাড়িটানিচ থেকে কিছুটা উঠিয়ে কোমরেগুজে নিয়েছে। এতে আপুর পা পুরা আরথাইয়ের কিছু অংশ দেখা যাচ্ছিল। আমিবাথরুমেরভিতরেযেতেই আপুকোন কথা না বলে আমার গেঞ্জিখুলে দিল। এরপর আমার পাজামারফিতা খুলে পাজামা নিচেনামিয়ে দিল। আমি শুধু জাঙ্গিয়াপরে আপুর সামনে এখন। আমাকে অবাক করেআপুআমারজাঙ্গিয়া টেনেনামাতে লাগল। আমি বাধা দিলামজাঙ্গিয়া খুলতে। আপু হেসে বলল, “আরে দিপু জাঙ্গিয়াটা খোল, তোরসেই লজ্জা এখনও আছে, আমি তোকেকতবার ন্যাংটা দেখেছি?” আমি বললাম, “আরে আপুআমি তখনতো ছোটছিলাম, কিন্তু এখন আমি বড় হয়েগেছি”। আপু বলল, “আমি জানি আমারছোট দিপু এখন বড় হয়ে গেছে তোরলম্বা লম্বা পা আছে, লম্বা হাত আছে,আর এটাও জানি তোর ছোট নুনু লম্বা হয়ে বড়হয়েগেছে” আমি আপুর কথাশুনে আর কিছু বলতে পারলাম না আপুআমার জাঙ্গিয়া খুলে পুরা ন্যাংটাকরে দিল। আমার ধন উত্তেজনায় শক্তহয়ে খাড়া হয়ে আছে। আপু হেসে বলল,“দিপু লজ্জার বা বিব্রত হবার কিছু নেই এটাস্বাভাবিক” এরপরআমার শরীরেপানি ডালতে লাগল। এরপর আমারসারা বুকে হাতে সাবান মেখেদিতে লাগল। আপু আমাকে ঘুরে পিছনফিরে দাড়াতে বলল, আমি পিছনেঘুরে দাড়াতেই আপু আমার পিঠে পায়েসাবানমাখাল। এরপরআমারপাছায় সাবান মাখাতে মাখাতে দুইপাছা ফাক করে ভিতরের অংশে হাতদিয়ে সাবান মাখতে লাগল। আমার ধনউত্তেজনায় শক্ত হয়ে লাফাতে লাগল।আমি হাত দিয়ে আমার ধন ধরে রাখলামযাতে আপুকিছুবুঝতে নাপারে। আপু আবার আমাকে তার দিকেঘুরতে বলল এরপর আমার বুকে মাথায়পায়ে সাবান মেখে আমার ধনেরসামনে এসে বলল, হাত সরিয়ে নিতেআমার ধনের উপর থেকে। আমি হাত সরালামনা। আপুএবারএকটু ধমক দিয়েবলল হাত সরিয়ে নিতে। আমি হাতসরিয়ে নিতেই আপু আমার ধন তার একহাতে ধরে আগে পিছে করে সাবানমাখতে লাগল, আর অন্য হাত দিয়েআমার ধনের বিচিতে সাবান মাখতে লাগল।আপুরহাতেরম্যাসাজে আমিআর নিজেকে কাবুতে রাখতেপারলাম না। আমি অনেক চেষ্টাকরেও পারলাম না, চিরিক চিরিককরে আমার ধনের মাথা দিয়ে মালবের হয়ে আপুর মুখে গিয়ে পড়ল। আপু রেগেগিয়েবলল, “ইডিয়ট, তোর কোনকন্ট্রোল নাই?” আপু উঠে ঘুরে আয়নায়নিজেকে দেখে হাসতে হাসতে বলল,দেখ দিপু তুই আমার কাপড় কি করেছিস?আমি দেখলাম আমার মাল তার মুখবেয়ে তার শাড়ি আর ব্লাউজে পড়েছে। আপুবলল,“এখনআমাকেও গোসলকরতে হবে”। এরপর সে আমার শরীরেপানি ঢেলে গোসল করিয়ে দিল, এরপরআমাকে একটা তোয়ালে দিয়েবাহিরে যেতে বলল। আমার মাথায়তখন দুষ্টামি খেলতে লাগল আমি বললাম,“আপু, তুমিআমাকেন্যাংটাদেখেছ এমনকি আমার সারা শরীরেস্পর্শ করেছ। আমিও তোমার গোসল করাদেখব”। আপুর তখন মনে হল আমি বড় হয়েগেছি। আপু বলল, “ঠিক আছে, শুধু দেখবিকিন্তু আমাকে ছুতে পারবি না”। এই বলে আপুতারশাড়ি খুলেফেলল। এরপরব্লাউজ খুলল। আপুর দুধ দুটা অসম্ভব সুন্দর।ইচ্ছে করল মুখে নিয়ে চুষি। আমিবললাম, আপু তোমার দুধ দুটা অনেক সুন্দর।আমি তোমার বাচ্চা হলে চুষে খেতেপারতাম। আপু লজ্জায় লাল হয়ে বলল, “ তুইকথা বন্ধকরবি নাহলে এখানথেকে বের করে দিব”। এরপর আপু তারপেটিকোট খুলে পুরা ন্যাংটা হয়েগেল। আমি চোখ বড় করে আপুর নগ্নশরীরের সুধা পান করতে লাগলাম। আপুআমার অবস্থা দেখে আবারও লজ্জা পেল।আমিবললাম,“আপু তুমি অনুমতিদিলে আমি কিছু বলতাম। আপু রাজীহল। আমি বললাম তোমার পাছাটাদারুন ইচ্ছে করে তোমার পাছার উপরমাথা রেখে ঘুমাই। আর তোমারভোদার বালগুলো দেখতে অনেক সুন্দরপাতলা আরসিল্কি”। আপু আমার কথাশেষ হতেই বলল, “এবার তুই এখান থেকেযা” আমাকে ধাক্কা দিয়ে বাথরুমথেকে বের করে দিয়ে দরজা ভিতরথেকে বন্ধ করে দিল। আমি বাথরুমেরবাইরে নিরাশ হয়ে দাড়িয়ে থাকলাম। আমিমনেমনে ভাবলামকিছু করতেই হবে। আমি কিচেনেযেয়ে ন্যাংটা হয়ে দাড়িয়ে রইলাম।কিছুক্ষন পর আপু গোসল শেষ করে শুধুপেটিকোট তার দুধের উপর পরে তার দুধঢেকে বের হয়ে আসল। তার থাই পুরা দেখাযাচ্ছে।আপুআমাকে কিচেনেন্যাংটা দেখে অবাক হয়ে বলল, “এইইডিয়ট, এখানে কি করছিস যা রুমেগিয়ে কাপড় পড়”। আমি বললাম, “ আমিকি তোমাকে কোন ডিস্টার্বকরেছি? আমার ন্যাংটা থাকতে ভাললাগছে”। আপুবলল, “ঠিকআছেতোর যা ভাল লাগে কর” এরপর আপুরান্না করা শুরু করল। আমি আপুর পিছনেগিয়ে দাঁড়ালাম। আমার শক্ত হয়েথাকা ধন আপুর পাছায় লাগল। আপুচিৎকার করে বলে উঠল, “ এই দিপু কিকরছিস?” আমিবললাম, “কেন? যদিআমি তোমাকে আমার হাত দিয়ে ছুই,তুমি কিছু মনে কর না, কিন্তু আমিআমার এটা (ধন) দিয়ে তোমাকেছুলাম, তুমি চিৎকার করে বকতে শুরুকরলে”। আপু বলল, “ কিন্তু তুই আমার পাছায়স্পর্শকরছিস,সেটা হাত হোকআর তোর ধন হোক আমি এটা মেনেনিব না”। আমি এবার ইচ্ছে করে আমারধন তার হাতে ছোঁয়ালাম। আপু বুঝতেপারল আমি তার সাথে খেলছি, সেআমার ধন হাত দিয়ে ধরে জোরে মুচড়ে দিল।আমিচিৎকারদিলাম। আপুবলল, “যদি তুই আমার কাছে আবারআসিস, তবে আবার তোর ওটা চেপেভর্তা করে দিব”। এরপর আপু আবাররান্নায় ব্যাস্ত হয়ে গেল। আমি আবারআপুর পিছনে গিয়ে দাঁড়ালাম তারপরপেটিকোট উচুকরেতার পাছাদেখতে লাগলাম। আপু তারাতারিতার পেটিকোট নামিয়ে দিল। আমিবললাম, “গোসলের সময় তোমারন্যাংটা শরীর আমাকে দেখালেতবে এখন লজ্জা পাচ্ছ কেন?” আপু বলল, “দিপু,দয়াকরেএখান থেকে চলে যা।তুই আমাকে উত্তেজিত করে দিচ্ছিসতোর দুলাভাইয়ের কথা মনে পরছে।আমি তোর সাথে কিছু করতে পারবনা। আর তুই এরকম করতে থাকলে আমিআর নিজের উপর কন্ট্রোল রাখতে পারব নাতাই তুইএখানথেকে চলে যা”।আমি আপুকে জড়িয়ে ধরে তার ঠোটেচুমা দিতে লাগলাম। আপু আমাকেধাক্কা মেরে সরাতে চেষ্টা করছে।আমি আপুর পেটিকোট তোলে আমারধন তার ভোদার সাথে ঘষতে লাগলাম। আরএতেই আপুকাবুহয়েআমাকে জড়িয়ে ধরে তার মুখ ফাককরে আমার জিহ্বা তার মুখে ঢুকতেদিল। আমি আমার হাত দিয়ে তারপিঠে হাত বুলাতে লাগলাম। এরপরপেটিকোটের ফিতা টান মারতেই পেটিকোটনিচেপরেগেল। আমিআপুকে জোরে জড়িয়ে ধরে আবারচুমা দিতে লাগলাম। আমি এবার আপুরদুধ টিপতে লাগলাম আর মাথা নিচুকরে তার দুধের বোটা মুখে নিয়েচুষতে লাগলাম। কি বলব দারুন স্বাদ আপুরবোটাদিয়ে তির তিরকরে দুধবের হচ্ছে আর আমি চুষে খাচ্ছি। আমিআপুকে দুই হাতে তুলে নিয়েকিচেনের টেবিলে বসিয়ে তারভোদার চারপাশে চুমা দিতেলাগলাম। তারপর জিহ্বা ভোদার ভিতরঢুকায়ে চুষতেলাগলাম।আপুরভোদা অনেক গরম আর রসে ভরেগেছে। আমি আপুর ভোদার ভিতরেজিহ্বা দিয়ে চাঁটার কারনে আপুকিছুক্ষনের মধ্যেই আমার মুখে তারভোদার রস ঢেলে দিল। আমি চেটে পুরা রসখেয়েনিলাম। এবার আমিআমার ধন আপুর ভোদায় ঢুকানোর জন্যভোদার মুখে ফিট করলাম। আপু তখন বলল,না দিপু আমার ভোদা তোরদুলাভাইয়ের জন্য। তুই বরং আমারপাছার ছেদায় ঢুকা। আমি আপুর মনের অবস্থাবুঝেআমার ধনতার পুটকিরছেদায় ঢুকানোর চেষ্টা করতেই আপুচিৎকার করে বলল, আরে গাধা, আগেপিছলা করে নে, নাহলে ভিতরেঢুকবে না। আমি হেসে আপুর পাছায়চুমা দিয়ে তার পুটকির ছেদা চুষতে লাগলামআরমাঝে মাঝেএকটাআঙ্গুল আস্তে আস্তে ঢুকাতেলাগলাম। এরপর আমি আমার জিহ্বাতার পুটকির ছেদায় ঢুকাতে বের করতেলাগলাম। কিছুক্ষন পর আপু বলল এবারহয়ছে, তারপর নিচু হয়ে বসে আমার ধন মুখেনিয়েচুষতে লাগল আর আমারধনের বিচি টিপতে লাগল। আপু তারএক হাতের আঙ্গুল আমার পুটকির ছেদায়ঢুকাতে লাগল। আমি বললাম, উঃ আপুথাম তুমি এভাবে চুষলে, টিপলেআমার মাল বের হয়ে যাবে। আপু এবার চোষা বন্ধ করেআমাকে বলল, ঠিকআছে তাহলে, এবার ঢুকা। আমি আমারশক্ত ধনের মাথা আপুর পুটকির ছেঁদায়রেখে আস্তে আস্তে চাপ দিতেলাগলাম। ধনের মাথা পুরা ভিতরেযাওয়ার পর আমি জোরে ধাক্কা দিয়ে পুরাধনঢুকায়ে দিলাম।এরপরআমি জোরে জোরে আপুর পুটকিমারতে লাগলাম। আপু আমাকেজড়িয়ে ধরে আছে আর চুমা দিচ্ছে আরআমি দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারছি।কিছুক্ষণের মধ্যে আমার মাল বের হবার সময়হয়েগেল।আমি বললাম, আপু আমারমাল বের হবে, আমার মাল বের হচ্ছেউঃ উঃ উঃ আঃ। আপু হাত দিয়েআমার ধন বের করে নিতেই আমার মালচিরিক করে আপুর পেটে আর ভোদারচারপাশে পড়তে লাগল। আপু হেসে আমাকেজড়িয়েধরে চুমা দিল।তারপর আমরা দুজনে একসাথে বাথরুমেগেলাম। আপু আমার ধন পানি দিয়েধুয়ে দিল এবং নিজেও পরিস্কার হল।আমি আপুকে বললাম, তুমি একটু বাইরেযাবে, আমি পেশাব করব। আপু হেসে বলল,এটাআবার নতুনকি? আমি বললাম,আচ্ছা তোমার আপত্তি নাই তাহলে,এই বলে আমি তার শরীরে পেশাবকরতে লাগলাম। আপু তারাতারিআমার সামনে এসে আমার ধন হাতেধরে আমার দিকে ঘুরিয়ে ধরল। আমি কিছুবুঝে উঠারআগেই আমার পেশাবআমার শরীরে এসে পড়ল। এরপর আপুআমার থাই তার দুই পায়ের মাঝেচেপে ধরে পেশাব করতে লাগল। আপুরগরম পেশাব আমার থাইয়ে পরতেই একশিরশির অনভুতি শরীরে বয়ে গেল। আমিবললাম, আপুতুমিআমার শরীরেপেশাব করছ, সরে কর। আপু বলল, আচ্ছাতোর এটা ভাল লাগছে না, এই বলেআপু আমাকে ধরে নিচে বসিয়ে আমারমুখে পেশাব করতে লাগল। আমিচিৎকার করলাম আপু তুমি কি করছ, কিন্তুআমার খুবমজা লাগছিল।এরপর আমরাআবার গোসল করে ফ্রেশ হলাম। তারপরদুপুরের খাওয়া দাওয়া করে ঘুমালাম।তখন থেকে আপুর সাথে আমার অবৈধসম্পর্ক চলছে। সুযোগ পেলেই আমরাসেক্স করি আপুও আগের থেকে অনেক বেশীসেক্সি হয়ে উঠেছে
Source: banglachoti