Wednesday 1 March 2017

হাসপাতালে নার্সের সাথে চুদাচুদি

হাসপাতালে নার্সের সাথে চুদাচুদিহাসপাতালে নার্সের সাথেচুদাচুদিআমি একটা ছোট ব্যাগ এ একটাপায়জামা, একটা শার্ট, আর একটাতোয়ালে নিয়ে বসে রইলাম গাড়ীরআশায়। রাত ৮ টায় গাড়ী আসলো । ড্রাইভার এরকাছ থেকে জানতে পারলাম যে,পাজাড়ো গাড়ীর সাথে আঘাত খেয়ে এইঘটনা ঘটেছে । গিয়ে দেখি রিয়াদ ভাইকে একটা আলাদা কেবিনে রাখা হয়েছে। রিয়াদ ভাই এর সাথে আমি সবসময় ফ্রিভাবে কথা বলি । এমন সময় এক নার্সকেবিনে ঢুকলো । রিয়াদ ভাই এর চোখটিপের ইসারায় আমি নার্সের দিকেভালো মত তাকাই । ফিগার সুন্দর,চেহারাও সুন্দর, সাদা কাপড়ে আরো সুন্দরলাগচ্ছে । নার্সের পাছা দেখে আমার ধনখারা হয়ে গেলো । আমি কোন মতে আমারসোনাটা কে উপরের দিকে ঠেলে দিলাম। ধোনটা খারা হয়ে জাঙ্গিয়ার কিনারেএসে শরীর এর সাথে ঘষা খেতে লাগলো ।নার্সের বয়স ২৭/২৮ হবে আর দুধের সাইজহবে ৩৫/৩৬, তার মানে সারা শরীরে ভরাযৌবন । রিয়াদ ভাইকে একটা ঘুমেরখাইয়ে দিয়ে যাবার সময় আমকে বলেগেলো সে এই করিডোরের শেষ রুম এআছে, দরকার হলে যেন তাকে ডাকি ।আমার কাছে মনে হলো সে আমাকেকামুকচোখে চোদার আহব্বান জানাচ্ছে, সেইসাথে একটা সুন্দর হাসি । নার্সের বুকেরউপর তার নামটা দেখলাম, নাম হলো মিতু ।মিতু চলে যাবার পর, আমি খালি মনেরমধ্যে মিতু মিতু করতে থাকি আর চিন্তাকরতে থাকি বাংলাদেশে যদি পর্নোফিল্ম তৈরী হত এই মেয়েটা অবশ্যই টপলিস্টে থাকতো, আর এখন করছেনার্সগিরি। ঘড়িতে তখন সাড়ে দশটাবাজে, আমি পাশের বিছানায় শুয়েঘুমানোর চেষ্টা করছিলাম কিন্তু বার বারমিতুর চেহারাটা আমার সামনে ভেসেউঠতে লাগলো । আহ, মিতু মাত্র কিছু দূরেকিন্তু মনে হচ্ছে অনেক দূরে । রাত যতইবাড়তে থাকলো আমার মন ততই ছটফটকরতে লাগলো এবং চারিদিক ততই নীরবহয়ে আসছে । অনেক সময় এপাশ-ওপাশকরেআমি শেষ পর্যন্ত একটা সিদ্ধান্ত নিলামযে, মিতুকে আমার আজ রাতে চাই । অন্ততএকটা চুমু হলেও আজ রাতে ওকে আমারদরকার । আমি রিয়াদ ভাই এর দিকেতাকালাম । নার্সের সাথে চুদাচুদিনার্সের সাথে চুদাচুদিআমি আস্তে করে বিছানা থেকে উঠেকেবিনের বাহিরে আসলাম । সারাকরিডরে অল্প আলো । মিতুর ঘরের আলোজলছে । আমার বুকটা ধক করে উঠলো মিতুরঘরের আলো দেখে । চোদনের প্রস্তাবদেয়ার পর মিতু কি করবে সেটা নিয়েআমি এমন টেনশন এ ভোগতে লাগলাম যেবলার মত না । ধীরে ধীরে আমি মিতুরঘরের দিকে এগোতে লাগলাম আর ভাবতেলাগলাম সে যদি চিল্লাচিল্লি করেতাহলে আমি শেষ । মানসন্মান নিয়েটানাটানি তে পরে যাবো । এসব কথাভাবতে ভাবতে কখন চলে এলাম মিতুরঘরের সামনে । মিতু একটা ম্যাগাজিনপড়ছিলো । আমাকে ভোদাই এর মতদাঁড়িয়ে থাকতে দেখে ও ম্যাগাজিন টাবন্ধ করে আমার সামনে আসলো । এসেবলল, ” আপনাকে এমন ফ্যাকাসেদেখাচ্ছেকেনো …? রোগীর অবস্থা কি খারাপ …? ”আমি হঠাৎ ওর হাত ধরে মিতুর চোখেরদিকে তাকিয়ে বললাম, ” মিতু সমস্যাআমার, তোমাকে দেখার পর থেকে আমিস্থির থাকতে পারছি না, তোমাকেআমারচাই ।” বলতে বলতে কখন যে ওকেকোমরের কাছে জড়িয়ে ধরেছি নিজেইটের পাইনি । ও আস্তে আস্তে বলল,“আমারবিয়ে হয়ে গেছে, তবে গত কয়েক মাস ধরেনাইট ডিউটি থাকার কারনে স্বামীর আদরপাইনি । তুমি কি আমাকে আজ একটু আদরকরতে পারবে ? আমার ভীষন সেক্স করতেইচ্ছা করছে । আমার মাত্র দুই মাস আগেবিয়ে হয়েছে, স্বামী ছাড়া কিভাবে যেরাত কাটাচ্ছি তা ভাবলে আমার সারাশরীরে আগুন জ্বলে উঠে । প্লীজ আমকেএকটু সুখ দাও । ” আমি ওর কথা শুনে অবাকহয়ে গেলাম । যেখানে আমি ওকেবুঝিয়ে-শুনিয়ে রাজি করাতে হবে, সেখানে সেআমাকে চোদার জন্য অনুরোধ করছে ।আহারে এমন একটা সেক্সি মেয়ে গুদেরজ্বালা নিভানোর জন্য একটা সোনাপাচ্ছে না । আমার সোনা তখন আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্যজাঙ্গিয়ার ভিতরে ঠেলাঠেলি শুরু করেদিলো । আমি আমার ঠোট নামিয়েআনলাম মিতুর নরম ঠোটের উপর সেই সাথেদুজনের শরীর মিশে গেলো আস্তে আস্তে। দুজনের নিঃশাষ ঘন হলো, সারা শরীরেকেমন আরামদায়ক একটা গরম অনুভুতি ।আমি মিতুর ঘাড়ে, কাধে, গলায়, কানেরপিছনে পাগলের মত চুমু খেতে লাগলাম ।আমার হাত মিতুর কোমর থেকে নেমেগেলো পাছার উপর । আমি শাড়ীর উপরথেকেই ওর নরম মাংসে ঠাসা পাছাটাহালকা করে খামছে ধরে দুই দিকে টানতেলাগলাম । ও গুঙ্গিয়ে উঠলো আর মিতুরহাতটা আমি অনুভব করলাম আমার আমারসোনার উপর ।আমি মনে মনে ভাবতেলাগলাম, হায়রে কোন আকালে যে আমিআজ জাঙ্গিয়া পড়তে গিয়েছিলাম ।জাঙ্গিয়া যেন হঠাৎ করে যেকনো সময়ছিড়ে যেতে পারে । আমি যত পাছানিয়েখেলছি মিতু তত আমার সোনা ঘষে চলছে ।ওর আমার সোনা ঘষা দেখে মনে হচ্ছেআমার আমার সোনার চামড়া তুলেফেলবে। মিতুর পাছাটাকে রেহাই দিয়ে আমিআমার হাত দুটা নিয়ে আসলাম তার নরমদুধের উপর । কি বিরাট এবং ভরাট । আমিশাড়ীর আঁচলটা ফেলে দিয়ে ব্লাউজেরবোতাম খুলতে গেলাম অ তারাতারিরুমেরদরজাটা লাগিয়ে দিলো । আমিব্লাউজটাখোলার সাথে সাথে ও তার সাদা ব্রা টাখুলে ফেলল । এই দুধের বর্ননা দেবারভাষা আমার জানা নাই । এত বড় আর ভরাটদুধ কিন্তু একদম খাড়া, টাইট । ব্রা খোলারপরও এক ফোটা নিচের দিকে নামলো না ।হালকা বাদামি রঙের বোটা আর বোটারচারিদিকে আরো হালকা রঙের বৃত্ত ।আমি সোনার অত্যাচার সইতে না পেরেপেন্ট খুলে নেংটা হয়ে গেলাম । ধোনটাখারা হয়ে টিক টিক করে লাফ দিতেলাগলো । মিতু অবাক হয়ে আমার খাড়াসোনাটার দিকে তাকিয়ে আছে । আমিওকে বললাম, ” এটা নিয়ে তুমি পরে খেলাকরো, আমাকে আগে তোমার দুধ আমাকেখেতে দাও ।” তখন ও প্রশ্ন করলো, ”তাহলে এত তারাতারি পেন্ট খুলে নেংটাহলে কেন…?” আমি বললাম , ”জাঙ্গিয়াটাভীষন লাফালাফি করছিল ।” ও খিল খিলকরে হাসতে লাগলো আর সেই হাসিরসাথে সাথে মিতুর টাইট দুধগুলো দুলতেলাগলো । আমি তা দেখে আরো পাগলহয়েগেলাম । ক্ষূধার্ত বাঘের মত ঝাপিয়েপরলাম মিতুর দুধের উপর । ওর একটা দুধমুখে নিয়ে প্রানপনে চুসতে থাকলাম আরঅন্য একটা দুধ হাত দিয়ে প্রানপনেটিপতেলাগলাম । যখন আমার এই চুসা + টিপারকাজ চলছে তখন আমার লম্বা খাড়াধোনটা মিতুর তলপেটে খোঁচা দিচ্ছিল ।মিতু আরো উত্তেজিতো হয়ে উঠলো । সেসময় আমি এক টানে ওর পেটিকোট এরদড়িটা খুলে দিলাম । সাথে সাথেপেটিকোট নিচে পরে গেলো আর মিতুসেটাকে পা দিয়ে দূরে সরিয়ে দিলো ।আমি মিতুর ভোদা দেখে অবাক । এতটাইঅবাক হলাম যে আমার সোনাটা আরোশক্ত হয়ে গেলো এবং টিক টিক করেলাফানো বন্ধ করে দিলো । আমি গুদেহাত দিতে যেতেই মিতু আমার হাতটা খপকরে ধরে ফেলল আর বলল ” এটা নিয়ে পরেখেলো, আগে আমাকে তোমার সোনাটাচুসতে দাও ।” আমিতো খুসিতে আটখানা ।কে বলে বাঙ্গালী মেয়েরা সোনা চুসতেচায় না ? আমি ওর টেবিলের উপর বসেআমার সোনাটা মিতুর মুখের সামনে তুলেধরলাম । ও প্রথমে আমার ধনটা মুখেনিলো, তারপর আস্তে আস্তে আমারমোটাধনটা মুখের ভিতর ঢুকাতে লাগলো ।একসময় আমার নুনুটা মিতুর গলা পর্যন্তঢুকে গেলো । কিছুক্ষন পর ওর মুখেরএকগাদা লালা দিয়ে আমার পুরাল্যাওড়াটা মাখামাখি হয়ে গেলো ।তারপরে আস্তে আস্তে করে মিতু blowjobকরতে লাগলো । আমি মিতুর চুল মুঠি করেতাকে blowjob এ সাহায্য করতে লাগলাম ।তারপর আইস্ক্রীম এর মত ও আমারসোনাটা চাটতে লাগলো । তারপর চট করেদাঁড়িয়ে আমাকে বলল, ” হা করে কিদেখছো ? এখন ল্যাওড়াটা আমার ভোদায়ঢুকিয়ে আমাকে সুখ দাও ।” আমি ওকেএকটা চুমু খেয়ে বললাম, ” এত জলদিকিসের ? ভোদাটা কি তোমার বর জামাইএসে চেঁটে দিয়ে যাবে ?” তারপর ওকেটেবিলের উপর বসিয়ে ওর পা দুটি ফাঁককরলাম । তারপর আস্তে করে বালগুলোসরিয়ে গুদটা পরিষ্কার করতে লাগলাম ।গুদ ভিজে গেছে আর গুদের ভিতর থেকেএক মাতাল করা মিষ্টি গন্ধ বেড় হচ্ছে ।গুদটা দুই আঙ্গুল দিয়ে ফাঁক করে আমিআমার জিভটা তার ভিতর ঢুকিয়ে দিলাম ।গুদের ভিতর থেকে আস্তে আস্তে রস বেরহতে লাগলো । আমার মুখটা ভিজে গেলো। এবার আসল কাজ । মিতুর ঘরে দুজনেবসার মত একটা সোফা ছিল । আমি ওকেকোলে করে সেই সোফায় শোয়ালাম আরওর পা দুটো ফাক করে আমার সোনাটামিতুর গুদের মুখে সেট করলাম । ওর বালযেনো জীবন্ত হয়ে উঠলো ।বাল গুলো আমার ল্যাওড়াটা কে সুড়সুড়িদিচ্ছিলো । বালগুলো সরিয়ে আমি একগুতা দিলাম । মিতু আআহ করে উঠলো ।আমি আরো জোড়ে গুতা দিলাম, ও আবারআহহহ করে উঠলো । দেখি ধনের আগাপুরাটা ঢুকে গেছে । আমি আরেকটা রামঠাপ দিয়ে পুরা ল্যাওড়াটা মিতুর ভোদায়ঢুকিয়ে দিলাম । মিতু গুঙ্গাচ্ছিলো । আমিএকটানে সোনাটা বেড় করে আনলাম, আরএকগাদা রস এসে সোফাটা ভিজিয়েদিলো । তারপর শুরু হলো ঠাপ মারা ।আস্তে আস্তে আমি ঠাপ দিতে লাগলাম ।ওহহহ সে যে কি সুখ তা বলে বোঝানোযাবে না । আমার সারা শরীর এমন গরমহয়ে গেছে যেন আমার জ্বর এসেছে ।মিতুর শরীর যেন আমাকে ছ্যাকাদিচ্ছিলো । আমি মিতুর উপর উপুর হয়ে তারবুকের দুই পাশে দুই হাতে ভড় দিয়ে ওরভোদার ভিতর খুটি গাধটে লাগলাম । আরমিতু খালি চিৎকার দিতে লাগলো, ” আ হহ হ হ হ হ … উ হ হ হ হ … উ ম ম ম … উ ফ ফ ফ ফ… আ উ উ উ উ … আ হ হ হ হ হ … কি আরাম, আহ হ হ হ … কি সুখ, আরো জোড়ে জোড়েচোদ । আমি একটু তারাতারি চুদতেলাগলাম । আমি ল্যাওড়া টপ গিয়ারেউঠিয়ে দিলাম । মিতু তখন বলল, ” চোদচোদআরো জোড়ে চোদ, হ্যা এই তো হচ্ছে,আরো জোড়ে, আমার ভোদা ফাটিয়েদাও,আমার গুদটা চিঁড়ে দাও, চোদ ও হ হ হ হ …তোমার নুনুটা এতো লম্বা, ই স স স স … মনেহচ্ছ পেটে ঢুকে যাবে যেনো, উ ফ ফ ফ ফ …এতো মোটা কেনো ? প্রতিদিন কয়টামেয়ে চোদ ? আ হ হ হ হ … আ হ হ হ হ … উ হ হহ হ … বাপরে, নাও আমাকে আজ তুমি নাও,যত পারো চোদ, চোদতে চোদতে আমারভোদা ফাটিয়ে দাও, আরো চোদ, আমারজামাই যেন আমাকে আরো এক মাসচোদতে না পারে, দাও ভোদার ফোটা বড়করে, যাতে আমি আরো বড় বড় সোনাআমার গুদে নিতে পারি, ই স স স স … এতোলম্বা ল্যাওড়ার চোদন আগে খাইনি গো,উহ হ হ হ … সোনাটা এতো শক্ত যেন মনেহচ্ছে গরম রড, ই স স স … তোমার বাচ্চাযদি পেটে নিতে পারতাম !!! ” ও এসব কথাবলছে আর আমি আমার লম্বা ড্রিলমেশিনদিয়ে মিতুর ভোদা মারছি । অনেক দিনধরে মাল ফেলিনি তাই ধুমছে চোদতেপারছি । এক সময় টের পেলাম হঠাৎ যেনমিতু চুপ হয়ে গেলো । ও আমার হাতটাখামছে ধরলো আর আমি টের পেলাম ওরগুদের ভিতরে হরহর করে মাল আসছে ।বুঝলাম রুবির গুদের জল খসে গেছে ।দেখি ডগি অবস্থায় লাগিয়ে আরেকবারখসানো যায় কি না ।আমি মিতুর মালে মাখামাখি আমারচকচকে ল্যাওড়াটা বের করে আনলাম ।মিতু আমার সামনে ডগি অবস্থায়পাছাটাতুলে দিলো আর আমি ধনটা ওর ভোদায়ঢুকিয়ে দিয়ে কুকুর চোদা চোদটে লাগলাম। উ ম ম ম ম … সত্যি-ই ইংরেজী ডগিচাইতে বাংলায় কুকুর চোদা শুনতে ভালোলাগে । চোদতেছি আর আমার তলপেটমিতুর পাছায় বারি খেয়ে পাছার মাংসযেন বুড়িগঙ্গার ঢেউ তোলছে । দেখতেদেখতে আমি পাগল হয়ে গেলাম । মিতুরবাল গুলো ধনে এমন ঘষা আর সুরসুরিদিচ্ছে যে মনে হচ্ছে যেন ম্যাচের কাঠিআমার ধনে ঘসে ঘসে জ্বালানোর চেষ্টাকরছে । মিতু আবল-তাবল কথা চালিয়েযাচ্ছে । মিতুর আবার মাল খসলো । এইরাত আমার রাত । এবার ওকে ধনের আগায়গেথে দোল দোল দোলনি খেলবো । এইবলে আমি সোফায় বসলাম দু পা ফাক করে। মিতু দুই আঙ্গুলে ভোদাটা ফাক করেআমার ধনের উপর সেট করলো । তারপরদিলো শরীরের ওজন ছেড়ে । ভচাৎ করেধনটা ঢুকে গেলো আর আমার তলপেটে ওরবালগুলো চেপে বসলো । আমি ওর পাছাটাধরে উঠা-নামা করতে লাগলাম । উ হ হ হ হ… আগে কখনো এভাবে করিনি । এখনদেখি স্বর্গ সুখ । তবে আমি ভালোভাবেনরতে পারছিলাম না, মিতু সেটা বুঝতেপেরে রসের পোটলার মত ও নিজেই ওরপাছাটা উঠা-নামা করতে লাগলো । আজXXX এর যত আসন আছে সব উপায়ে করেদেখব । আমি ওর পাছাটা হাত দিয়ে ধরেএকটু উঁচু করে দিলাম মেশিন স্টার্ট করে ।ধনটা তখন চপ চপ করে ঢুকছে তবে আমারতলপেট ওর পাছায় বারি খেয়ে এমন শব্দহচ্ছে যেন কেউ প্রচন্ড জোড়ে কাউকেথাপ্পর মারছে । মিতু দম বন্ধ করে বড় বড়চোখ করে আমার দিকে তাকিয়ে আছে ।আমি তখন পাগল হয়ে গেছি । এত জোড়েঠাপ মারতে লাগলাম যে মিতুর শরীরভয়ানক ভাবে দুলছে । ওর দুধ আমার মুখেএসে বারি খাচ্ছে । আমি ওর বোটাকামরে ধরলাম । মিতু চিৎকার দিয়েউঠলো। ঠাস, ঠাস, ঠাস, দৈত-দানবের মত উরানঠাপ দিতে দিতে এক সময় টের পেলামসর্বনাশ, মাল পরবে ! ভেবেছিলাম আরোকিছুক্ষ্ণণ চোদবো । এক লাফ দিয়েমিতুকে পাশে ফেলে উঠে দাড়ালাম ।তারপর ধনটা ওর মুখের সামনে রেখেখেচতে শুরু করলাম । আমার সারা শরীরশক্ত হয়ে চোখ যেন অন্ধকার হয়ে এলো ।তারপর মূহূর্তে আমার ধন থেকে যেনঅগ্নুৎপাত হলো । পিচিক করে এত জোরেমাল বেড় হলো যে সেটা মিতুর মুখে পরাতো দুরের কথা সোফার পিছনে দেয়ালেগিয়ে লাগলো ।পর পর তিন বার পিচিক পিচিক পিচিককরে মাল দেয়ালে লাগলো । তারপরগিয়েপরলো মিতুর চোখের নিচে । ও চোখকুচকে তারাতারি বন্ধ করে ফেলল ।তারপর গিয়ে পরলো ওর নাকের উপর ।বাকিগুলো ঠোটের আশেপাশে, গালে,গলায় এসব জায়গায় গিয়ে পরলো । আমিআমার তখনো শক্ত হয়ে থাকা ল্যাওড়াটাঠেসে ধরলাম মিতুর মুখের ভিতর । ও চুসেচুসে মালের শেষ বিন্দু পর্যন্ত ল্যাওড়াথেকে টেনে নিলো । ধনটা এতক্ষন যুদ্ধকরার পর আস্তে আস্তে নরম হয়ে ঝুলতেলাগলো । আমি মিতুর পাশে ধপাশ করেশুয়ে পরলাম । আমার ঢিলা হয়ে যাওয়াল্যাওড়াটা পটাক করে পাশে এসে বারিখেলো । আমি বড় বড় শ্বাস নিচ্ছিলাম ।আমার শক্তি যেন সব শেষ হয়ে গেছে ।কোমর ব্যাথা হয়ে গেছে । মিতু কিছুক্ষনমরার মত পড়ে থেকে তারপর টিস্যু পেপারনিয়ে ব্যাস্ত হয়ে পড়লো । ঘুমিয়ে পড়ারআগে ওকে বলতে শুনলাম, ” ও হ আমারভোদাটা ফাটিয়ে খুব মজায় ঘুমলাগাচ্ছো ?
Source: banglachoti