Wednesday 8 March 2017

ভাবীর সাথে ফুটবল খেলা

ভাবীর সাথে ফুটবল খেলাভাবীর সাথে ফুটবল খেলার মজা আমি সজীব, ফুটবল খেলা নিয়ে চারদিকে হৈচৈ কিন্তু আমার মন খুব খারাপ কারন বাসার টিভিটি ইদানিং সমস্যা দেখা দিয়েছে। আমি শহরে থাকি কে দিবে এত রাতে টিভি দেখতে তাছাড়া আমি এখানে এসেছি মাত্র তিন চার মাস হয়েছে, তাই পাশের ফ্লাটের আসিক ভাই কে বললাম আমি কি আপনার বাসায় খেলা দেখতে পারি? আসিক ভাই বল্ল- সজীব তুমি এখনও বাচ্চা ছেলের মত কথা বল, খেলা দেখবে তুমি আমাকে বলতে হবে কেন?যখন খুসি চলে আসবে।আমি আসিক ভাই কে বললামথ্যাংকস,তারপর খেলার দিন রাত ১১.৫০চলে গেলাম আসিক ভাই এর বাসায়।আমি ভাই এর দরজারপাশে যেতে না যেতেই শুনিভিতরথেকে জগরা করার আওয়াজ আসছে।আমি দরজা নক করতেই আসিক ভাইএসে বল্লতুমি ড্রয়িং রুমে বসে টিভি দেখআমি আসছি। টিভি অনকরে বসতে না বসতেই পাশের রুমথেকে আসিক ভাই আর ভাবীরআবারজগরা করার আওয়াজ সুনতে হচ্ছে।ভাবী আসিক ভাইকে বলছে তুমারফুটবলখেলা দেখা ছেড়ে দেওয়া উচিত?আসিকবলছে- কেন? ভাবী বলছে- প্রায়তিনবছর যাবত তুমি আমার সাথে ফুটবলখেলছএখনু পর্যন্ত একটা গোল করতে পারনি।তার কিছুক্ষণ পর আসিক ভাইএবং ভাবী টিভি রুমে এসে আসিকভাইআমাকে বল্ল আজ আমরা সবাই মিলেএকসাথে খেলা দেখব। ভাবী বল্লসজীবআপনার ভাই খেলা দুরের কথাবিজ্ঞাপনদেখতে দেখেতে গুমিয়ে পরবে,একে বিশ্বাস করবেন না। আমিবললামফুটবলের জন্য যে কেউজেগে থাকতে পারে। ভাবী বল্ল,যদি আসিক বিজ্ঞাপনদেখতে দেখেতে গুমিয়ে পড়েতাহলে কি খাওয়াবেন?আমি বললাম একটা এনার্জি দ্রিঙ্কসখাওয়াব। ভাবী বল্ল ঠিকআছে মনে থাকে জেন। বিজ্ঞাপনদেখতে দেখেতে প্রায় আধা ঘণ্টাপরআসিক ভাই সত্যি সত্যি গুমিয়েপরেছে।তারপর ভাবী বল্ল দেখেন আপনারআসিকভাই এখন গভীর গুমে তার উপরযদি ঠাণ্ডা পানি কিংবা গরমচা ঢেলে দাও তারপরও সেকিছুতেইউঠতে পারবে না।আমি বুজতেছি ভাবীকে সহজেই ভুগকরা যাবে তাই বললামভাবী তাহলে আপনি এর সাথে থাককি করে? ভাবী বল্ল আসিকের জন্যমনে অনেক কষ্ট। আমি বললাম – কিকষ্টআমাকে বলা যাবে? ভাবী বল্ল-সে বাহির থেকে রাতের বেলাএসেইগুমিয়ে পড়ে, আমার কষ্ট এক্তুও বুজেনা।আমি বললাম ভাবী কিসের কষ্টআপনার?ভাবী বল্ল- বিয়ের প্রায় তিন বছরহয়ে গেছে এখনু পর্যন্তএকটা বাচ্চা দিতে পারেনি,আপনি আমাকে একটা বাচ্চা দেন।ভাবীরমুখথেকে প্রস্তাবটা শুনে আমিএকেবারে হতভম্ব,বিশ্বাস হতে চায় না ভাবী কিচাচ্ছে।আমি ভাবীকে সরাসরি বললাম-আমার কোনআপত্তি নেই। শুধু চোদা এক কথা,কিন্তুবাচ্চা? কেউ টেরপেলেতো কেলেঙ্কারী হবে।ভাবী বল্ল-এখানে বসে আর ফুটবল খেলা দেখারদরকার নেই চলেন আমার রুমে গিয়েদুজনমিলে মজার ফুটবল খেলি।দেখি কে জিতে কে হারে। একথা সুনে আমার ধন মহারাজ তাকদিনা দীন নাচতে সুরু করল। তারপরআমি ভাবীকে কুলে করে তাঁররুমে নিয়ে দরজাটা লক করে সুরুকরে দিলাম আমাদের ফুটবল খেলা।আমি ভাবীর নরম বুকে মুখ ঘসে বললাম,“ভাবী আমার ভাবী।” ভাবী ডাকশুনে ওআবেগে, উত্তেজনায় আমারলিঙ্গটা প্যান্টের ওপরদিয়ে চেপে ধরে বল্লআপানি আপনি করে ডাকবে নাতুমি বলে ডাক।তারপর, আমি মাইয়ে হাতবুলাতে বুলাতে ওর ব্লাউজ আরব্রা খুলে ফেললাম। মাঝারীসাইজেরআপেলের মত দুটা মাই বেরিয়ে এল।ফর্সা মাইয়ের উপর কিসমিসের মতবোটা।জোরে জোরে টিপতে থাকলাম। ওরবগলেরলোমে মুখ গুজলাম। সেখানেসেন্টেরকড়া গন্ধ। এবার একটা মাইয়েরবোটায়মুখ লাগালাম।ভাবী আমাকে ঠেলে সরিয়ে বলল,“তোমারসব কাপড় খুলে ফেল।” ও আমাকে দাঁড়করিয়ে আমার শার্ট-প্যান্ট-আন্ডারওয়্যার সব খুলে ফেলল। আমি ওরসায়ায় গোঁজা শাড়িটা খুলেসায়ারদড়িতে টান দিলাম। কি সুন্দর ওরদেহ!সরু কোমর, চওড়া মাংসল পাছা,গভীরনাভী, গুদটা ছোটকালো কোকড়ানো লোমে ভরা। শুধুমাইগুলো যা একটু ছোট। বললাম,“ভাবী,তুমি এতসুন্দরী তা বাইরে থেকে পুরোবোঝা যায়না। কি সুন্দর তোমার মাই, গুদ, পাছা।আমাকে কিন্তুতোমার পাছাওমারতে দিতে হবে।” ভাবী আমারলিঙ্গটা হাতে ধরে বলল, “তুমিই বাকমকিসে। লোম ভরা চওড়া বুক, আর এইমহারাজা। বাপরে, কি শক্ত আরমোটা।আসিকের আরো বড়, কিন্তুএত মোটা,শক্ত আরগরম না। তোমারটায় যেনহাতে ফোস্কা পড়ে যায়।” “এবারএটা তোমার গুদে ফোস্কা ফেলবে,”বলে ওর গুদে হাত দিলাম। ওর গুদতৈরী হয়েই আছে। ওআমাকে বুকে টেনে তুলে চোদনেরজন্যপা ফাঁক করে ধরল। এক ঠাপে আমারমোটা ধোন ভাবীর টাইট গুদেঅর্দ্ধেকেরবেশী ঢুকল না। নিচ থেকে কোমরনেড়ে ভাবী সবটা ঢুকিয়ে নিল।আমারমোটা ধোন ওর গুদে ছিপি আটাবোতলেরমত চেপে বসল। আমি আস্তে আস্তেকোমরদুলিয়ে চুদতে লাগলাম। ভাবীআমারপিঠে হাত বুলিয়ে বলল, “সত্যি,সজীবভাই, তোমার ধোনটা আমারওখানে খাপে খাপে বসে গেছে।তোমারবাড়া আমার গুদের মাপেই তৈরী।আর একটুজোরে কর, খুব আরাম পাচ্ছি। ভাবীরকথা শুনে আমি আরো জোরেঠাপাতে লাগলাম।মাই দুটো চটকাতে চটকাতে চুষলাম।আরঠোঁট দিয়ে বগলের লোমটানতে টানতে বাড়াটাএকেবারে মুন্ডি পর্যন্তবেরকরে হোৎকা ঠাপে সবটা ঢুকিয়েদিয়ে চুদতে লাগলাম।এদিকে আলতো করে মাইয়েরবোটা কামড়ে ধরতেই ভাবী বলল,“ওঃ ওঃ আর পারছি না। মাগো, কিসুখ,কি আরাম। ওঃ সোনা! তুমি আমাকেএতদিননাওনি কেন?” ভাবী নিচ থেকে গুদচিতিয়ে আরো বেশী বাড়া ওরগুদে নিতে চাইল। আসিকের কাছথেকে আরো ভেতরে পেয়েঅভ্যাসহয়ে গেছে। নতুন গল্প পড়ুন সবারআগে সবসময় চটি৬৯.কম , ভাবি অসহ্যসুখে গুদ দিয়ে বাড়া জোরে চেপেধরে ওশীৎকার করে উঠল। আর দু’পা দিয়েআমারকোমর জড়িয়ে ধরে গুদের রস ঢেলেদিল।আমার অবস্থাও তখন সঙ্গীন। ভাবীরগরমজলের স্পর্শে উত্তেজনারচরমে পৌঁছে গেছি। ওর নিটোল মাইচটকাতে চটকাতে শেষঠাপগুলো দিয়ে বাড়াটা গুদে আমূলঠেসে ধরে গরম বীর্য্যে ভাবীর গুদভাসিয়ে দিলাম।ভাবী আবেগে আমাকে দুহাতেজাপটে ধরে বুকে চেপে রাখল।একটু পরে উঠে দুজনে বাথরুমথেকে পরিস্কার হয়ে এলাম।বিছানারচাদরটা দেখিয়ে ভাবী বলল,“দেখেছ,সজীব ভাই, কি পরিমাণ রস ঢেলেছ।গুদউপচে চাদরটা পর্যন্তভিজিয়ে দিয়েছে।” আমি বললাম,“সে তো তোমার পরশে। তোমার এইগুদআমার বাড়া নিংড়ে সব রস বেরকরে নিয়েছে।”দুজনে পাশাপাশি শুয়ে নানা কথাবলতে লাগলাম।পরষ্পরকে আদর করতে করতে একসময়আমারবাড়া আবার তৈরী হয়ে গেল।দেখলামসাড়ে রাত দুইটা বাজে। ভাবীরমাইটিপে বললাম, আরেক বার হবে?আমারবাড়ায় চুমু খেয়ে ভাবী হেসে বলল,“সে তোমার ইচ্ছে। আজথেকে আমি নিজেকে তোমারহাতে তুলে দিয়েছি।তবে যা করবে তাড়াতাড়ি,যেকোনসময়আসিক ঘুম থেকে উঠ পারে।এদিকে গুদে বাড়া ঠেকিয়েঅনেকটা ঢুকিয়ে নিলাম।এবার ওকে ভালকরে জড়িয়ে ধরে উল্টে গিয়েওকে বুকে তুলে নিলাম।বললাম, “এবার তুমি কর।” ও বলল, “ধ্যাত,আমারলজ্জা লাগবে। কখনো করিনি তো।”আমি বললাম, “না, না, ভাবী। প্লীজ।আমার ভাল লাগবে।” ও বলল,“তোমাকে নিয়ে আর পারা যায়না।”এবার আমি ওর পাছার ফুটোয় আঙ্গুলঢুকিয়ে নাড়তে লাগলাম আর ওদুহাতে ভরদিয়ে কোমর উঁচু করে ঠাপ মারতেলাগল।ঠাপের তালে তালে ওরকাশ্মীরী আপেলের মত মাই দুটোদুলছে।আমি বললাম, “ভাবী, তোমার মাইদুটি কি দারুন।লাফিয়ে লাফিয়ে আমাকেডাকছে, দেখ।”ভাবী বলল, তুমি ভীষণ অসভ্য, শয়তান।আমি বললাম- ভাবী চোদ,আরো জোরে জোরে আমাকেচোদ।”ভাবী জোরে জোরে ঠাপিয়েহাপিয়ে গেল,“ওঃ সজীব ভাই, দারুন আরামলাগছে।কিন্তুআমি আর পারছি না। এবারতুমি চোদ।” ভাবী আমার বুকে শুয়েপড়ল।আমি ওকে উল্টে দিয়ে চুদতেলাগলাম।মুখে বললাম, “ও ভাবী, আজই তোমায়চুদে গুদ ফাটিয়ে বাচ্চা ভরে দেব।গুদতো নয় যেন মাখন।” বাড়ারগুতো খেয়ে ভাবী হিস হিস করেবলল,“দাও, সজীব ভাই, গুদফাটিয়ে পেটে বাচ্চা ভরে দাও।ওসোনা! আমি আর সইতে পারছি না।আমারআবার রস আসছে। আঃ আঃ আঃ … …”“আমিওআর পারছি না, ভাবী। নাও আমারবীর্যনাও তোমার সোনা গুদে। ওঃ আঃওঃ … …”দুজনে একই সঙ্গে রস খালাস করেদিলাম।কিছুক্ষণ পরে উঠে পড়লাম।ন্যাংটো ভাবী উঠতে গেলে ওর গুদদিয়ে বীর্য মিশ্রিত রসগড়িয়ে পড়তে থাকল।চেপে ধরে ভাবীকে চিৎ করেফেলে ওরগুদ চেটে পরিষ্কার করতে লাগলাম।হেসে ভাবী বলল, “এত করেও সখমেটেনি।” বলে আমারবাড়া মুখে নিয়ে চেটে পরিস্কারকরে দিল। তারপর দুজনে কাপড়পড়ে নিলাম। তারপর ভাবী বল্ল-দরজা হালকা করে খুলে দিচ্ছিতাঁরাতারি তুমারফ্লাটে চলে যাও, কাল সময় মত ফুটবলখেলতে চলে এস। মনে মনে ভাবলামফুটবলখেলাটা যদি সবসময় থাকত তাহলেকতভাল হত।
Source: banglachoti