Wednesday 1 March 2017

কচি গুদ

কচি গুদছোটো বেলা থেকে কচি গুদ চুদতে ইচ্ছাকরতো আমার। বাল ভরা গুদ দেখতে আমারভালো লাগতো না। বয়স্ক মেয়েদের ভোদাটাজানি কি রকম, পা ফাক করলে গুদের ভিতর দেখা যায়,আর গুদের ভিতরের ঠোটটা একটু বাহিরে বেরহয়ে থাকে। বয়স্ক মেয়েদের গুদের ছবিদেখে আমার বাড়া যদিও খাড়া হয়ে যেত তবুওআমার পছন্দ কচি গুদ। আমার ভালো লাগে নয়থেকে পনেরো বছরের মেয়ে। এইবয়সের মেয়েদের তখন ঠিক মত বাল গজায়নিআর পা ফাক করলেও ওদের গুদের ঠোটটা খুলেযায় না। হাত দিয়ে গুদের বাহিরের ঠোটটা খুললেভিতরের ঠোটটা দেখা যায়। আর এদের মাং টাএতো টাইট যে চোদার সময় অসাধারন সুখ হয়।কিন্তু এরকম মেয়ে চোদার সুযোগ কজনেরহয়, তাই আমি ইন্টারনেট থেকে কচি মেয়েদেরন্যাংটা ছবি দেখে হাত মারতাম। ছবির কচি গুদপাঠক/পাঠিকারা হয়ত মনে করছেন আমি একটা নস্টছেলে কিন্তু আমি জানি আমি একা না, অনেকেইআছেন আমার মত, খালি লোক লজ্জায় ওরা মুখখোলেন না, এমন কি কিশোরী মেয়েদের ওগুদ মারাতে ইচ্ছা করে, যৌন সংগম এর দৃশ্য দেখলেওদের ও গুদের কুরকুরানি উঠে। ওদেরও মাং টাশিরশির করে চোদানোর জন্য কিন্তু ওরা কাউকেওদের মনের কথা বলতে পারেনা।অনেক সময়ওরা আংগুল দিয়ে গুদের কোট ঘষে যৌন রষ বেরকরে নিজেদের কাম বাসনা মেটায়।আবাল গুদ আর ছোটো দুধ দেখে আমার বাড়াখাড়া হতো। কোনো উপায় না থাকার কারনে শুদুহাত মেরে মাল বের করে দিতাম। আমার বয়স তখনপনেরো, বাড়াটা সবসময় খাড়া হয়ে থাকতো কিন্তূকিছু করার উপায় ছিলোনা। দিনে চার থেকে পাচ বারহাত মারতাম, তারপর ও বাড়াটা টন টন করতো। মরিয়াহয়ে চোদার উপায় খুজতে থাকলাম।একদিন হটাত করে সুজোগ এসে গেলো।আমার বাবা এবং মা দুজনে চাকরি করতো তাই স্কুলথেকে আসার পরে বাসায় কেউ থাকতো না।একদিন স্কুল তাড়াতারি ছুটির কারনে দুপুর বেলা বাসায়চলে আসলাম। স্কুল থেকে বাসায় আসার পরেগোসল করতে চাইলাম, বাথরুমের দরজার সামনেএসে দেখে বাথরুমের দরজা খোলা রেখেআমাদের কাজের মেয়ে ছবি গোসল করছে, ওবুজতে পারেনি আমি দরজার সামনে দারিয়েথেকে ওকে দেখছি তাই ও আপন মনেগোসল করতে থাকলো।ছবির কচি গুদএই প্রথমবার আমি ওকে ন্যাংটা দেখলাম । ছবির বয়সতখন বারো, ওর দুধ তখনো ঠিক মতো হয়নি,কেবল বুকটা একটু ফুলে উঠেছে আর তার মাঝেছোটো ছোটো দুধের বোটা। দুধ পাছা ওরতখনো ঠিক মতো হয়নি। পিছন থেকে দাড়িয়েআমি ওর মাং টা দেখতে পারলাম না কিত্নু পাস থেকেওর কচি দুধ আর ছোটো পাছা দেখে আমার বাড়াখাড়া হতে থাকলো, আমার হাত আমার অজান্তে বাড়াহাতাতে লাগলো। আমি মনে মনে চিন্তা করতেথাকলাম কি করা যায়। আমি জানি ও কখনো চোদনখায়নি সুতরাং ওর মাংটা হবে প্রচন্ড টাইট।ইন্টারনেট এ অনেক দেখেছি কিভাবে বয়স্কলোকরা ছোটো মেয়েদের চোদা দেয় এবংশুধু তাই নয় চোদার পরে গুদের ভিতরে মালফেলে আর মাল ফেলার পরে যখন বাড়াটা বেরকরে নেয় তখন গুদের ভেতর থেকে মালগুলো গল গল করে বের হতে থাকে। ভোদারভিতর থেকে এভাবে মাল বের হওয়া দেখতেআমার খুব ভালো লাগে। কচি মেয়ে চোদার এটাইসুবিধা ওদের গুদের ভিতরে মাল ফেলে দিলেবাচ্চা হবার ভয় নেই তাই কনডম পরার দরকার নেই।যাই হোক বারো বছরের এই কচি মেয়েছবিকে ন্যাংটা দেখে আমার ধোন খাড়া হয়েগেলো আমি চিন্তা করতে লাগলাম কি করা যায়।একবার মনে হলো বাথরুমে ঢুকে ওকে জরিয়েধরি। এক হাতে ওর কচি মাইটা টিপতে থাকি আর ঠোটদিয়ে ওর দুধের কচি বোটাটা চুষতে থাকি কিন্তু ভয়হলো ও যদি চেচিয়ে উঠে অথবা পরেআম্মুকে বলে দেয় তখন আমি কি করবো ? আমিতো কাউকে মুখ দেখাতে পারবো না। সবাইজানবে আমি খুব খারাপ ছেলে বাসার অসহায়ছোটো কাজের মেয়েকে জোর করেচুদেছি।এদিকে ছবি তখোন ওর শরিরে সাবান মাখছে, আমিদেখলাম ও হাত দিয়ে সাবানের ফেনাগুলো গুদেরকাছে ঘসছে, আমি আর থাকতে পারলাম না, আমারতখন বাড়া ফুলে তালগাছ, মাল ফেলার জন্য বাড়াটা টনটন করতে লাগলো। আমি তারাতারি আমার ঘরেডুকে লাপটপটা অন করলাম, আমার এখন ভিডিওদেখে হাত মারতে হবে। ইন্টারনেট থেকেঅনেক কচি মেয়ে চোদার ভিডিও ডাউনলোড করাআছে তারই একটা দেখে হাত মারব বলে থিককরলাম। পচ্ছন্দমত একটা জাপানীজ ভিডিও ফাইলেক্লিক করলাম, এই ভিডিও তে একটা বয়স্ক লোকদশ বছরের মেয়ের গুদ মারে এবং ধোনেরমালটা গুদের ভেতরে ফেলে দেয়। বাড়াটা বেরকরে নেবার পরে মাংয়ের ভিতর থেকেমালগুলো গল গল করে বের হতে থাকে,লোকটা তখন হাত পেতে মালগুলো সংগ্রহ করেমেয়েটার মুখে ঢেলে দেয় আর মেয়েটাতখন মালগুলো কোত কোত করে গিলতেথাকে।আমি আমার প্যান্টটা খুলে ফেললাম, গরমেরকারনে জামাটাও খুললাম, পরনে আমার শুধু বক্সার,বাড়াটা বক্সার থেকে বের করে আস্তেআস্তে হাত মারতে লাগলাম। এদিকে ভিডিওতেজাপানীজ লোকটা দশ বছরের মেয়েটাকেদিয়ে বাড়া চোষাতে লাগলো, এতটুকু একটাছোটো মেয়ের মুখে বয়স্ক লোকটার বড়বাড়াটা পুরো পুরি ধুকছে না তবুও লোকটামেয়েটার মাথা ধরে বাড়ার মুন্ডিটা ঢুকাতে আর বেরকরতে লাগলো। বড় বাড়াটা ছোটো মেয়েরমুখের ঘষা খেয়ে আরো বড় হতে থাকলো।মেয়েটার কচি মুখে বড় বাড়াটা দেখতে বড়ভালো লাগলো। আমি ভিডিও দেখে হাত মারতেথাকলাম আর মনে মনে চিন্তা করতে থাকলাম যেছবির মুখে ভিতরে আমার ধোন আর আমার হাতটাবাড়ার মুন্ডির উপরে উঠা নামা করতে থাকলো, আমারশরিরে তখন প্রচন্ড সুখ, আর একটু পরে মালটাবের হবে। হঠাত পিছন থেকে কে জানি বলেউঠল রিপণ ভাই আপনি কি করতেছেন ?চমকে উঠলাম আমি, এ অবস্তায় কারো কাছে ধরাপরে গেলে আমার তো মান সম্মান থাকবে না।ঘাড় ঘুরিয়ে দেখে আমাদের কাজের মেয়ে ছবিআমার খাড়া বাড়ার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে।তখন আমার হাতে বাড়াটা কাপছে। কি করবোবুজতে পারলাম না। ছবি আবার আনেকগুলো প্রস্নকরলো, আপনি ন্যাংটা কেন ? কম্পুটারে কি ভিডিওদেখছেন ? আপনার নুনু এত বড় কেন ? নুনুতেহাত দিয়ে কি করছেন ? তখন ভিডিওতে জাপানীজলোকটা দশ বছরের মেয়েটাকে কোলেবসিয়ে ওর আবাল গুদে বাড়ার মুন্ডিটা ঢুকিয়েআস্তে আস্তে ঠাপ মারছে। মেয়েটার গুদছোটো হওয়ার কারনে বাড়াটা ঢুকতে চাচ্ছেনা তাইলোকটা আংগুল দিয়ে গুদের কোটটা আস্তেআস্তে ঘষছে, যাতে গুদের রসে বাড়াটা ভিজেগিয়ে আস্তে আস্তে ভেতরে ঢুকে যায়।মেয়েটা একসাথে কোট ঘষা আর চোদার সুখেআস্তে আস্তে উঃ আঃ উঃ আঃ করছে।আমি কি করব চিন্তা করতে না পেরে ছবিকেবললাম তুই ভিডিও দেখবি ? এমন ভিডিও তুই কখনোদেখিসনি কিন্তু তুই কাউকে বলতে পারবি না, ও এক্তুচিন্তা করে বলল ঠিক আছে। আমি খাড়া বাড়াতা বক্সারএর ভিতরে ঢুকিয়ে ওকে আমার পাশে বসতেদিলাম। ছবি অবাক হয়ে ভিডিও দেখতে লাগলো।তখন লোকটা দশ বছরের মেয়েটার গুদে বাড়াটাপুরোপুরি ঢুকিয়ে হেকে হেকে ঠাপ মারছে,অসম্ভব যৌন সুখে মেয়েটার মুখটা লাল হয়েগেছে আর উঃ উঃ উঃ আঃ আঃ উঃ করছে।ছবি বল্লো লোকটা কি নিষ্টুর মেয়েটা কিভাবেকষ্ট দিচ্ছে, আমি বল্লাম আরে না মেয়েটার খুবসুখ হচ্ছে তাই ওরকম করছে। ওর মুখ দেখেমনে হলো ও আমার কথা বিশ্যাস করলো না।এদিকে আমার বাড়া খাড়া, চিন্তা করলাম যা হবার হবেআজকে ছবির আচোদা গুদ চুদবই। এদিকেজাপানীজ লোকটা মনে হয় প্রায় হয়েএসেছে, লোকটা ঠাপের গতি বাড়িয়ে দিল,মেয়েটার শরীর শক্ত হয়ে আসছে। ছবি অবাকচোখে একটা বয়স্ক লোকের কচি মাং চোদারদৃশ্য দেখছে। আমি ভাবলাম এটাই সুযোগ, আস্তেকরে ওকে আগে জরিয়ে ধরলাম, ও দেখলামকিছু বলল না, ও আপন মনে তখন ভিডিও দেখছে,এই সুযোগে আমি একহাত দিয়ে জামার উপর দিয়েওর দুধ চেপে ধরলাম, ও কিছু বল্ল না, তাই আমিআলতো আলতো করে চাপ দিতে থাকলাম। ওরতখন ও ব্রা পরার বয়স হয়নি, দুধ বলে আসলে কিছুনেই, আছে ছোট্ট একটা ঢিপি, ওটাই মলতেলাগলাম। ও দেখলাম নড়েচড়ে বসল, তাই ভাবলাম,ওর মনে হয় ভালো লাগছে। সুতরাং আমি আরএকহাত দিয়ে বাকি দুধটা চেপে ধরলাম এবং আস্তেআস্তে টিপতে থাকলাম। আমার বাড়ার তখন কিছুদরকার, বেচারা খাড়া হয়ে তালগাছ, তাই আমি ছবির বামহাতটা নিয়ে আমার বাড়ার উপর রাখলাম, ওকে বললামবাড়াটা টিপে দ্যাখ কি শক্ত। ছবি ওর হাত দিয়ে আমারশক্ত বাড়াটা চেপে ধরলো।এদিকে জাপানীজ লোকটার কড়া ঠাপ খেয়ে দশবছরের বালিকা উচ্চ শরে চেচাতে লাগ্লো।বালিকার মনে হয় প্রায় হয়ে এসেছে, মেয়েটা উঃআঃ উঃ আঃ ওঃ ওঃ উঃ উঃ আঃ আঃ করতে লাগ্লো, এটাশুনে লোকটা ঠাপের গতি আরো বাড়িয়ে দিলো,এরকম কড়া ঠাপ খেয়ে মেয়েটার শরীর শক্তহয়ে এলো, চরম সুখে দু হাত দিয়ে লোকটাকেজরিয়ে ধরলো, লোকটা বুজতে পারলো যেবালিকার চরম রস বেরিয়ে যাবে তাই ও এবারদয়ামায়াহীন ভাবে ঠাপাতে লাগলো, বালিকার শরীরশক্ত কিন্তু ঠাপের ধাক্কায় শরীর কেপেকেপে উঠেছে, বালিকা উচ্চ শরে চেচিয়েউঠলো আঃ আঃ আঃ আঃ আঃ উঃ উঃ উঃ আঃ আঃ, মেয়েটারশরীর ঝাকি খেয়ে থেমে গেলো, এরকমটাইট গুদের চাপ খেয়ে লোকটাও আর থাকতেপারলো না উঃ উঃ আঃ আঃ বলে শেষ ঠাপ দিয়েবালিকাকে শক্ত করে জরিয়ে ধরলো, দেখলামবাড়াটা বালিকার গুদের ভিতরে কেপে ‍‌কেপেউঠলো, বালিকার গুদের ঠোট বেয়ে মাল বেরহতে লাগলো কিন্তু গুদটা প্রচন্ড টাইট হওয়ারকারনে পুরোপুরি বের হতে পারলো না। একটুপরে বাড়াটা শিথিল হয়ে গেলে লোকটা বাড়াটা গুদথেকে বের করে নিল, বালিকা উঃ বলে শিতকারদিয়ে উঠল, চরম সুখে ওর শরীর তখন ও কাপছেআর গুদ থেকে একগাদা ফ্যাদা গড়িয়ে গড়িয়েবের হতে লাগলো, ফ্যাদা মাখা বাড়ার মুন্ডিতালোকটা বালিকার মুখে ঢুকিয়ে দিল, মেয়েটা চুকচুক ফ্যাদা মাখা বাড়া চাটতে লাগলো।ছবি বললো ছিঃ ছিঃ নুনু কি কেউ মুখে দেয়,লোকটা কি অসভ্য মেয়েটার মাংএর ভিতরে মুতেদিয়েছে। আমি বল্লাম না, মাংএর ভিতরে মুতে দেয়নি, ছেলে আর মেয়ে #চোদাচুদি র পরছেলেদের বাড়া থেকে সাদা রং এর রস বের হয়,আর এটাকে বলে মাল, মেয়েরা খুব খেতেপছন্দ করে। ছবি বললো ছিঃ আমি কখনো নুনুমুখে দেব না, মরে গেলেও না। আমি মনেমনে বললাম শালী যখন তোর মাংএর ভিতরে আমারবাড়া ঢুকিয়ে দেব তখন বুজবি ঠ্যালা, আমার হাত দুটোতখনও ওর দুধ দলছে। ছবি বললো দুধ টিপেনকেন রিপন ভাই, আমি বললাম তোর দুধ টিপ্তেআমার ভালো লাগে, সত্যি করে বল তোর কিভালো লাগে না ? উত্তরে ও বললো হ্যা দুধটিপলে শরীরটা কেমন জানি শির শির করে, খুবআরাম লাগে। তখন আমি বললাম এই ছবি আয় ভিডিওরমত আমরাও চোদাচুদি করি। উত্তরে ও বললো যাঃআপনার এতো বড় নুনু ঢুকলে আমার মাংটা ফেটেযাবে। তখন আমি বললাম তার মানে তুই জানিসচোদাচুদি কি ভাবে করে।ছবি বললো ছোটো বেলায় ও যখন গ্রামেরবাড়িতে ছিল তখন ওর বাবা মা কে চুদতেদেখেছে। গ্রামের বাড়িতে ওদের একটাই ঘরতাই সবাই একসাতে ঘুমাতো, ওর বাবা মা যখন মনেকরতো ওরা ঘুমিয়ে পড়েছে তখন ওর বাবা ওর মাকে চুদতো। আমি বললাম ঠিক আছে তোকেচুদবো না, কিন্তু তুই তো আমার বাড়া দেখেফেলেছিস চোদাচুদি ভিডিও দেখলি এর বদলেতোকে আমি ন্যাংটা দেখবো। ছবি বল্ল ছিঃ ছিঃ রিপনভাই, যদি কেউ জানে তখন কি হবে ? আমি বললামএতা তোর আর আমার গোপন কথা কেউ জানবেনা, আমি কাউকে বলবো না আর তুই ও কাউকেবলবি না। ও রাজি হলো। আমি ওকে আমার ঘরেরদরজাটা বন্ধ করতে বললাম। উত্তেজনায় আমার সারাশরীর কাপতে থাকলো, আমার জীবনের প্রথমচোদার সুযোগ, তাও আবার বারো বছরের কচিবালিকা, এই চিন্তা করে আমার ধোন আরো ঠাটিয়েউঠল।দরজাটা বন্ধ করে ছবি আমার কাছে এসে লাজুকমুখে দাড়ালো। আমি দুই হাতে ওর জামাতা খুললাম, ওরপরনে এখন শুধু এক্তা হাফ পেন্ট। দুধ বলতেগেলে একেবারেই নেই, ইদুরের গত্তথেকে ইদুর এক্তু মুখ বার করলে যে রকম হয়সে রকম।খুবই ছোট দুটো বোটা, আমার হাতটানিসপিস করে উঠল। ছবিকে বললাম বাড়াটা টিপেদিতে আর আমি দুই হাতে দুধ মলতে লাগ্লাম। ওরশরীর সুখে শিউরে উঠল, ও হাত দিয়ে বাড়াটাজোরে চেপে ধরলো। আমি ওর কচি দুধটিপ্তে থাকলাম, ওঃ জীবনের প্রথম দুধ টেপা, কিযে মজা বলে বুঝানো যাবেনা। দুধ গুলোছোটো তাই এত নরম না, একটু শক্ত শক্ত, কিন্তুটিপে মজা আছে।ছবির কচি গুদএবার আমি আমার ঠোট দিয়ে ওর কচি দুধের বোটাচুস্তে শুরু করলাম। ছবি হিস হিস করে উঠল, বুঝলামওর ভালো লাগছে। ও এক হাত দিয়ে আমার মাথাটাওর দুধের উপরে চেপে ধরল। আমি আমারঠোট দিয়ে ওর দুধ চুসছি আর আর এক হাত দিয়েদুধ টিপছি। ছবি ওর শরীর এলিয়ে দিল, আয়েশেচোখ বন্ধ করলো। আমি আর এক হাত দিয়েপেন্টের উপর দিয়ে হাতটা ওর গুদের উপরেবুলাতে থাকলাম। ছবি বলে উঠলো রিপন ভাই আপনিকি করছেন, আমার জানি কেমন লাগছে, শরীরটাঅবস হয়ে আসছে কিন্তু খুব ভালো লাগছে,আপনি ডানদিকের দুধটা তো অনেক চুসলেন,বাদিকেরটাও চুসুন। বাবারে দুধ চুসলে এত ভালোলাগে জানলে আপনি কেন এত দিন আমার দুধটাচুষে দেননি। আর দুধটা এক্তু জোরে চাপেন,আমার জোরে চাপলে ভালো লাগে। এটাশোনার পরে আমি জোরে জোরে দুধটিপ্তে থাকলাম। এদিকে আমার হাত তো তখন ছবিরপেন্টের ভিতরে। ওর গুদের উপর হাত দিয়েগুদের কোটটা খুজতে লাগলাম গুদের কোট,গুদে নেই কোন বাল, পায়ের ফাকে গুদেরজোরাটা যেখানে শুরু হয়েছে সেখানেআলতো করে আংগুল দিয়ে ঘষা দিলাম। ভনাংঙ্কুরেঘষা খেয়ে ছবি উঃ উঃ উঃ বলে শিতকার দিয়ে উঠল,ছবি বলে উঠলো বাবারে রিপন ভাই আপনি কিকরছেন, কোঠটা ঘষেন না, তা হলে আমি মনেহয় মুতে দিব। আমি মনে করলাম যদি মুতে দেয় তাইহাত সরিয়ে নিলাম। দু হাতে দুধ টিপ্তে থাকলাম আরদুধের বোটা চুস্তে থাকলাম। তখন ও বললোকোঠটা আবার ঘষেন না, ঘষলে আমার খুব ভালোলাগে।আমি এবার পেন্টটা খুললাম, জীবনে প্রথমবারদেখলাম আসল গুদ। ছবির গুদটা খুব সুন্দর, গুদেনেই কোন বাল। গুদের ঠোট দুটো চেপেবন্ধ হয়ে আছে। কোন উপায় নেই গুদেরভেতর দেখার, এমন কি কোঠটাও লুকিয়ে আছেগুদের ঠোটের ভিতরে। আমি তখন ও ওর মাইটিপছি, ছবিকে বললাম পা ফাক কর তোর গুদটা ভালোমত দেখি, ও পা ফাক করলো। তার পরও ওর গুদেরঠোট দুটো আলাদা হলো না, ঠোট দুটো মনেহয় যেতে বসে আছে। মনে হয় কেউ যেনঠোট দুটো আঠা দিয়ে জোরা দিয়েছে।লেবুর কোয়াগুলি যেমন একসাথে লেগে থাকেসে রকম। মনে মনে বললাম এই গুদ যে কি রকমটাইট হবে তা আল্লা জানেন। একবার মনে হলোএই গুদে আমার আখাব্বা বাড়া ঢুকবে তো ? নাকিআবার রক্তারক্তি কারবার হয়ে যায়।ছবিকে বললাম চল বিছানায় তোর গুদটা ভালোমতদেখবো। কোলে করে ওকে বিছানায় নিলাম,বললাম পা টা ফাক করে রাখ। ছবি পা ফাক করে বিছানায়শুয়ে থাকলো। আমি গুদটা ভালো করে দেখারজন্য মুখটা গুদের কাছে নিয়ে গেলাম। কোটটানাড়া দরকার যাতে ওর আরাম হয়। আমি দুহাত গুদেরপাশে রেখে আংগুল দিয়ে কমলা লেবুর কোয়ারমত ওর গুদের ঠোট দুটো ফাক করলাম। দেখলামগুদের ভেতরটা ভেজা, কেমন জানি আঠা আঠা রস।গুদের বাহিরের ঠোটের ভিতরে আছে ছোটদুটি পাতলা ঠোট। গুদের ফুটা এত ছোট মনে হয়আমার একটা আংগুলের মাথা ঢুকবে।দু হাতে গুদটা ফাককরে রেখে এক আংগুল দিয়ে ওর গুদের কোটনারতে থাকলাম। হিস হিস করে উঠল ছবি, আমি আংগুলবোলাতে থাকলাম কোটের উপরে, দেখতেদেখতে রস এ ভরে উঠলো গুদটা। ছবির গুদেররসটা খুব আঠা আঠা, তাই একটু রস এক আংগুলেমেখে, আংগুলের মাথাটা আস্তে করে গুদেরভিতরে ঢুকানোর চেস্টা করলাম। ককিয়ে উঠল ছবি,বলল রিপন ভাই কি করেন, ব্যাথা লাগে। গুদেরভেতরটা কি গরম, মনে হয় আমার আংগুল পুড়েফেলবে। গুদ চাটার এচ্ছা হল খুব। তখন আমি আমারমুখতা গুদের কাছে আনলাম, দু আংগুলে গুদটা ফাককরে ধরে, গুদ চাটা সুরু করলাম। ছবি হই হই করেউঠল বললো রিপন ভাই করেন কি ? মাংএ কি কেউমুখ দেয় ? আপনার কি একটুও ঘৃনা করে না ? আমিকোন কথা না বলে চুকচুক করে ওর গুদটা চাটতেথাকলাম। ছবি দুহাতে আমার মাথাটা ওর গুদ এ চেপেধরল। রসে ওর গুদটা ভিজে গ্যাছে, ওর গুদের রসআমি চেটে চেটে খেতে থাকলাম, গুদের রসটাকেমন জানি নোনতা নোনতা আর আঠালো, আমিজিব্বার মাথা দিয়ে এবার কোটটা চাটতে শুরু করলাম।ছবি এবার ওঃ রে বাবারে বলে চেচিয়ে উঠলো,ওর শরীর কাপতে শুরু করলো, ওর মুখ দিয়ে শুধুওঃ উঃ ওঃ আঃ আঃ উঃ শব্দ বের হতে লাগলো। আমিগুদ থেকে মুখটা তুলে বললাম ছবি তোর কেমনলাগছে তোর? ও বলল রিপন ভাই আপনি আমার মাংটাভালোমত চুষেন, আমার যা মজা লাগছে তাআপনাকে বলে বুঝাতে পারবো না, বলে ওআমার মাথাটা ওর গুদের ওপর জোর করে চেপেধরল। আমার ও ওর কচি গুদ চুষতে ভালোলাগছিলো। ওর গুদের নোনতা আর আঠালো রসটাচেটে চেটে খেতে খুব ভালো লাগছিলো,আরো ভালো লাগছিলো ওর শিতকার শুনতে। আমিওর গুদের কোটের উপরে চাটছি আর ছবি আঃ আঃঅঃ অঃ উঃ উঃ করে শিতকার দিচ্ছে। হাত দিয়ে মাথাটাএমন ভাবে চেপে ধরেছে যে আমি যেনআমার মাথা নাড়াতে না পাড়ি।আমি ঠোট দেয়ে এখন গুদের কোঠতা চুসষি।ওর গুদের ভেতরে এখন রসের বন্যা, গুদবেয়ে বেয়ে রস পড়ছে, ওর পাছার নিচেরচাদরটা গুদের রসে ভিজে গ্যাছে। গুদ চাটতেচাটতে আমি আস্তে করে একটা আংগুল ওর গুদেরফুটায় ঢুকানোর চেস্টা করতে লাগলাম। এখন আমারআংগুলটা রসে মাখানো, তাই আংগুলের মাথাটা সহজেঢুকলো, আর একটু ঢুকালে ছবি বললো ওহঃ ওহঃওহঃ, আমি চোষা থামিয়ে বললাম কি ব্যাথা লাগে ? ওবলল না ব্যাথা লাগে না, ভালো লাগে তবেথামলেন কেনো মাংটা ভালোমত চুষেন? আমিবললাম তোর গুদ চুষবো আর তোর গুদে আংগুলমারবো তাতে তোর আরো মজা হবে। ও বললযা ভালো বুঝেন করেন, আমার শরীরটা জানিকেমন করছে, আমার মাংএর ভিতরটা প্রচন্ডচুলকাচ্ছে। আমি কি মুতে দিয়েছি ? বিছানার চাদরটাভেজা কেন ? আমি বললাম মেয়েদের চুদতেইচ্ছা হলে গুদ থেকে রস বের হয়, যেমনছেলেদের বাড়া খাড়া হয়। ও বলল তাই নাকি তাহলেআপনার তো খুব চুদতে ইচ্ছা করছে কারন আপনারবাড়া তো খাড়া। আমি বললাম হ্যা খুব চুদতে ইচ্ছাকরছেরে তুই কি আমাকে চুদতে দিবি ? ও বললআপনার বাড়া যা বড় আমার মাংএ কি ঢুকবে ? আমি বললামআমি তোকে ব্যাথা দেব না, আস্তে আস্তেচুদবো। ও বললো আপনি যা ভালো বুঝেন তবেমাংটা আর একটু চুষেন।আমি আবার গুদ চুষা শুরু করলাম আর গুদে আংগুল দিলাম,একটু ঢুকাতে গুদের দেয়ালটা আংগুলটা চেপেধরলো, গুদটা কি টাইট, চেপে চেপে আংগুলটাগুদে ঢুকাতে হচ্ছে। গুদের ভেতর টা খুব নরমকিন্তু প্রচন্দ টাইট, একটু জোর দিয়ে আংগুলমারতে হচ্ছে। গরম রসে আংগুলটা ভেজেগেছে। ওর গরম রেশমী গুদের দেয়ালেরচাপ আমার আংগুলে খুব ভালো লাগছে। গুদে আংগুলমারা খেয়ে ছবি কেপে কেপে উঠতেথাকলো, আমার মাথাটা আরো জোরে গুদেরউপরে চেপে ধরলো। আমি গুদ চুষা আর আংগুলমারা চালিয়ে যেতে থাকলাম। ছবি তখন আঃ আঃ আঃ ওঃওঃ ওঃ উমঃ উমঃ উমঃ করছে। আমি আংগুলটা আরোভিতরে ঢুকিয়ে দিলাম, কিন্তু আংগুলটা আর ঢুকতেচাইলো না, কোথায় যেন আটকে গেল।তখন মনে পরলো ছবি তো এখন ও কুমারী তাইওর সতীচ্ছদ আছে, এটা না ভেদ করলে আংগুলআর ভিতরে যাবে না। আমি তখন দ্রুতবেগে মাংচাটতে থাকলাম, ছবি চিতকার দিয়ে উঠে বলল চুষেনরিপন ভাই চুষেন, আমার মাংটা ভালো করে চুষেন,চাটেন আমার মাংটা, মাংএর সব রষ বের করে দেন, মাংচুষলে যে এত ভালো লাগে তা আমি আগেজানলে যেদিন প্রথম আপনাদের বাড়িতে কাজকরতে আসছি সেদিনই আপনাকে দিয়ে আমার মাংটাচোষাতাম। এখন থেকে আপনি রোজ আমার মাংটাচুষবেন তো।আমি একথা শুনে এক ধাক্কায় বাকি আংগুলটা গুদেপুরে দিলাম, ওরে বাবারে বলে চিতকার দিয়ে উঠলছবি, বলল রিপন ভাই আমার মাংটা মনে হয় ফেটেগেল, ভিতর টা টন টন করছে, বুজলাম ও ব্যাথাপেয়েছে, আমি আরো দ্রুতবেগে মাং চুষতেথাকলাম আর আংগুল মারতে থাকলাম। এক্তু পরে ওআবার আঃ উঃ আঃ উঃ করতে লাগ্লো, বুঝলাম ব্যাথাকমে গিয়ে আবার মজা পাচ্ছে ও।ওর গুদটা আমার আংগুলে চেপে ধরে আছে, আমিচেপে চেপে ওর টাইট গুদে আংগুল মারতেথাকলাম, এদিকে আমার গুদ চাটা তো চলছেই। এক্তুপরে খিস্তি মারতে শুরু করলো ছবি বলল চুষেনরিপন ভাই চুষেন, আমার মাংটা ভালো করে চুষেন,মাংটা যা চুলকাচ্ছে, আংগুল মেরে চুলকানি কমান, মাংটাফাটায় দেন আমার, বাবারে কি অসম্ভব সুখ। আমি গুদথেকে মুখ তুলে বললাম, আজ তোর গুদ আমিফাটাবে, আমার খাড়া বাড়া দিয়ে তোর গুদের চুলকানিকমাবো, তুই তোর হাত দিয়ে বাড়াটা নাড় আমারতাতে আরাম হবে। ও আমার বাড়া ধরে চাপ্তেথাকলো, বেচারা এখনো জানেনা কি ভাবে বাড়ানাড়তে হয়।গুদটা তখন রসে জ্যাব জ্যাব করছে। আমি ওর টাইটগুদে আরো একটা আংগুল পুরে দিতে চাইলাম, কিন্তুরসে ভরা গুদে আংগুলটা ঢুকলো না, ওর গুদটাঅসম্ভব টাইট। ছবি চেচিয়ে উঠল এবার বললোরিপন ভাই থামেন মাংয়ের ভেতরটা কেমন জানিকরছে, মাথাটা ঘুরছে, আমি মনে হয় মারা যাবো।বুঝলাম ওর চরম রস একটু পরে বেরিয়ে যাবে।ওর গুদের ভেতরতা খপ খপ করে উঠছে,গুদের দেয়াল তা আংগুলটাকে আরো চেপেধরেছে। গুদটা আংগুলটাকে জাতা কলের মতোপিসছে, মনে হচ্ছে যেন আংগুলটা চিবেয়েখাবে, ছবির শরীরটা কেপে কেপে উঠছে,মুখটা হা হয়ে আছে, চোখটা বন্ধ, দ্রুত বেগেনিশসাস নিচ্ছে। সুখের সাগরে ভাসছে ছবি। এইমুহুত্তে আমি গুদ চোষা থামিয়ে আমার আংগুলটা গুদথেকে বের করে নিলাম, প্রতিবাদ করলো ছবিঃকরেন কি, করেন কি রিপন ভাই, থামলেন কেনো?কামবেগে শরীরটা কাপছে ওর। ও আমার হাতটাজোর করে গুদের কাছে নিয়ে বলল আংগুলমারেন আর গুদটা চুষেন। আমি বল্লাম তুই মজা পাচ্ছিসআর আমি ? ও বলল আপনি কি চান ? আমি বললাম, আমারধোনতা চোষ, ও বলল ছিঃ ছিঃ ছিঃ, কখনো না। আমিবললাম তা হলে আমি আর তোর #গুদ চুষবোনা। আমিতোকে মজা দিচ্ছি তুইও আমাকে মজা দে, বলেআমার খাড়া বাড়াটা ওর মুখের কাছে নিয়ে বললাম, মুখখোল শালী, আমার বাড়াটা চোষ। ও প্রতিবাদ নাকরে বাড়ার মুন্ডিটা মুখে নিল, আমি যেনবেহেস্তের মুখ দেখলাম, ওর মুখতা কি গরম, ওরনিস্পাপ ছোট মুখে আমার আখাম্বা বাড়াটা দেখতেভালো লাগছিল। আমি বললাম বাড়াটা আইসক্রিম এরমতো চোষ, ভালো করে চুষবি কিন্তু না হলেতোর গুদ চুষবোনা আমি।বিছানায় বসলাম আমি, আর ওকে আমার কোলেরউপরে মাথা রেখে বাড়া চুষাতে লাগলাম, আমার হাতচলে গেল ওর কোটের উপরে, এক্টা আংগুলদিয়ে কোটটা নাড়তে লাগলাম, কেপে উঠলোছবির শরীর, আর এক হাত ওর মাথার উপর রেখেমাথাটা আমার ধোনের উপরে উঠ বস করাতেলাগলাম। সুখে আমার শরীর অবস হয়ে এলো।শুধু বাড়ার মুন্ডিটা চুষছে ও, তাতেই এত সুখ। এদিকেকোটে আংগুলের কাপন খেয়ে ছবি শিতকারদিয়ে উঠলো কিন্তু বাড়া মুখে থাকায় শুধু শুনলাম উমঃউমঃ উমঃ উমঃ। ও বাড়াটা মুখ থেকে বের করেচেচাতে চাইলো কিন্তু আমি ওর মাথাটা আমার বাড়ারউপরে চেপে ধরলাম। ওর কোটটা দ্রুত ঘষতেথাকলাম, সারা শরীর কাপতে শুরু করল ওর। কাটা মুরগিরমত দাপাতে থাকলো ও।ওর শরীরটা শক্ত হয়ে গেল, এক ঝটকায় বাড়াথেকে মুখ তুলে চেচিয়ে উঠে বলল রি রি রি রিরি রি রি প প প প প প প প প প ন ন ন ন ন ন ন ন নভা ভা ভা ভা ভা ভা ভা ই ই ই ই ই ই ই ই ই ই, আমি বুঝলামছবির চরম মুহুত্ত ঘনিয়ে এসেছে তাই ওর গুদেরকোটটা আরো দ্রুত কাপাতে লাগলাম, ওর মাথাধরে বাড়ার মাথাটা ওর মুখে ঢুকিয়ে দিয়ে বললাম, বাড়াচোষা থামালি কেন শালী? চোষ বাড়াটা চোষ। উমঃউমঃ উমঃ উমঃ উঃম বলে ছবির শরীরটা শক্ত হয়েগেল, ওর চোখ দুটা উলটে গেল, মৃগী রুগীরমত চরম সুখে ওর শরীরটা কাপতে কাপতেথাকলো। আমি ওর মাথাটা আমার বাড়ার উপরেপিস্টনের মত উঠবস করাতে লাগলাম, আমারোঘনিয়ে এসেছে, মালটা প্রায় বাড়ার মাথায়, তিব্র সুখেভাষছি আমি। চিতকার দিয়ে বললাম ছবিরে তোরমুখে আমার মাল ফেলবো রে, আমার মালখাওয়াবো তোকে আজকে, খবরদার মাল বাইরেফেলবি না, সব মাল গিলে খাবি আজ। ছবি দু হাত দিয়েআমাকে শক্ত করে জরিয়ে ধরলো, বাড়াথেকে মুখ বার করে শেষ বারের মত চেচিতেচাইলো কিন্তু পারলো না কারন আমি তখন ওর মাথাধরে বাড়ার উপর উঠবস করাচ্ছি, তাই ওঃ ওঃ ওঃ ওঃ বলেশেষ বারের মত ঝাকি দিয়ে ও নেতিয়ে পড়ল।আমিও চেচিয়ে ওঠলাম, বললাম খা খা শালী আমারমালটা খা। আমার বাড়ার মাথা থেকে গরম মালগুলিঝলকে ঝলকে পরতে থাকলো ওর মুখে। বাড়াটাকেপে কেপে উঠে মাল ঢেলে দিচ্ছে ওরমুখে, আঃ কি সুখ। ওর মুখ ভত্তি হয়ে গেল আমারমাল দিয়ে, ও মুখটা সরিয়ে নিতে চাইলো কিন্তুপারলো না। #মাল বের হয়া শেষ হলে বাড়াটা ওর মুখথেকে বের করে বললাম, মুখ ফাক কর দেখিকত মাল তোর মুখে ? ও মুখ ফাক করলো,দেখলাম ওর মুখ ভরা মাল, বললাম গিলে খা, ওকোত করে গিললো, গিলার পরে কেশেউঠলো, বুঝলাম গলায় মাল আটকে আছে। ফ্যাদামাখানো বাড়াটা ওর মুখে ভরে দিয়ে বললাম, মালচেটে বাড়াটা
Source: banglachoti