Wednesday 8 March 2017

ভাইয়া, তুই আজ আমাকে এক সুখের মুখ দেখালি

ভাইয়া, তুই আজ আমাকে এক সুখের মুখ দেখালি"আমার বোন লিমা, আমার চেয়ে মাত্র ১বছরেরছোট। ছোটবেলা থেকেই আমরা সমবয়সীর মতবেড়েউঠেছি। আমাদের চেহারায় দারুণ মিল ছিল,লোকেভাবত আমরা জমজ। আব্বু আম্মু দু'জনেই চাকরিকরত।তাই ছোটবেলা থেকেই লিমা আমার সুখ-দুঃখেরসাথী ছিল। ঝগড়া, মারামারি কিছুই বাদযেত না।আব্বু আমাদেরকে একই সাথে স্কুলে ভর্তিকরিয়েছিলেন বলে আমি আর লিমা একইক্লাসেপড়তাম। আস্তে আস্তে আমরা বড় হতেলাগলাম।কিন্তু আমাদের ঝগড়াঝাঁটি, মারামারিএগুলো যেনআরো বাড়তেই থাকল। সেভেন-এইটে পড়ারসময়লিমার মাঝে কিছুটা পরিবর্তন দেখা দিল।ওর বুকেরদু'পাশে স্তনেরমাংস বাড়তে লাগল। ওরসংস্পর্শেএলে আমারও কেমন জানি লাগত। ক্লাসনাইনেওঠার পর আমাদের দুজনের আলাদা আলাদাস্কুলহয়ে গেল। নতুন স্কুলের বন্ধুদের সাথেআড্ডায়সেক্সের ব্যাপারে একটু একটু ধারণা পাই।তারপরআস্তে আস্তে লুকিয়ে লুকিয়ে বিভিন্নচটিগল্প আরপর্ণ দেখা শুরু। লিমার সাথে আমার সম্পর্কটাআগেরমতই রইল। তবে ওর স্পর্শে, ওর স্তনের ভাঁজদেখলেআমার নুনুটা গরম হতে শুরু করে।সে যাক, তখনআমাদের সবে এসএসসি পরীক্ষা শেষ হল।অফুরন্তঅবসর। দুজনেরই ঘরে বসে টিভি দেখে সময়কাটে।স্কুলের বন্ধুদের সাথে দেখাসাক্ষাত হওয়াকমেগেল। সেদিন এক বন্ধুর কাছ থেকে একটাসেক্সমুভিরডিভিডি আনলাম। লিমা না দেখে মতলুকিয়েওরাখলাম। কিন্তু কীভাবে জানি ওডিভিডিটাপেয়ে গেল। লিমা আমাকে ডেকে বলল,ভাইয়া এটাকিসের ডিভিডি?দেখে তো আমি অবাক।অপ্রস্তুতভাবে বললাম, ওটা আমায় দিয়ে দে।লিমাশুনল না আমার কথা, ডিভিডিটা চালিয়েইদিল।কিছু সময় যেতে না যেতেই একটা রগরগেসেক্স সীনচলে এল। আমি রিমোটটা কেড়ে নিতেচাইলাম।লিমা ছাড়ল না। শেষে দুজনে হাতাহাতি,ধস্তাধস্তি করতে করতে ফ্লোরে গড়িয়েপড়লাম।আমার শরীরের উপরের অংশটা লিমারগায়ের উপরউঠে গেল। আমার মুখের সামনে লিমারকমলালেবুরমত স্তন। তবুও লিমা ছাড়ল না। আমি একহাতেলিমারএকটা পা টেনে আমার দুইরানের মাঝেনিতেইআমার দাঁড়ানো নুনুটা লিমার গায়ে ধাক্কাদিল।আমি লিমার দিকে তাকালাম। সে-ও আমারদিকেতাকিয়ে রইল। তার ঠোঁট দুইটা কাঁপছে।লিমারশরীরের স্নিগ্ধ গন্ধ আমাকে পাগল করেতুলছে। এমনসময় কলিংবেল বাজল। আমি নিজেকেসামলেনিয়ে দরজা খুলতে গেলাম। দেখি লিমার একবান্ধবী। এরমধ্যে লিমা নিজেকে ঠিকঠাককরেনিয়েছে। ওরা নিজেদের মধ্যে কথা বলতেলাগল।আমিও বাসা থেকে একটু বের হয়ে বাইরেঘুরতেগেলাম।সারাদিন আর লিমার কাছে ঘেঁসলামনা।মনের মধ্যে সংকোচ হচ্ছিল ভীষণ। আবারলিমারসেক্সি শরীরটাকে ভুলতেও পারছিলাম না।রাতেখাবার পর আব্বু-আম্মু ঘুমোতে গেল তাদেররুমে।আমি আমার রুমে বসে লিমার কথাভাবছিলাম। ওরসুন্দর দেহটা নিয়ে খেলেছি! এরকম ভাবতেইআমারনুনুটা লাফ দিয়ে উঠল। ইস! দিনের বেলায় যদিলিমাকে চুদতে পারতাম, তাহলে খুব মজা হত।আমিএগুলো ভাবছি আর ঠিক সেই মুহূর্তেই লিমাআমাররুমে ঢুকল।লিমা: এই ভাইয়া, এখানে একাএকা কিকরছিস তুই?আমি: এমনিই... এই লিমা শোন,সকালেরঘটনাটার জন্য স্যরি রে। মাফ করে দিসপ্লিজ।আসলে...লিমা: (আমাকে থামিয়ে দিয়ে)থাক, আরস্যরি বলতে হবে না।আমি: তুই মাফ করেছিসতো?লিমা: হুম, চল এবার ফিল্মটা দেখি.... সকালেতোপুরোটা দেখাই হল না!আমি: স্যরি, আমিপারব না।লিমা: কেন পারবি না? আমি কিন্তু মাফ করবনাবলে দিলাম...অগত্যা লিমার কথায় রাজিহলাম।মুভিটার নাম ছিল "EYES WIDE SHUT"। একটাপর্যায়েমুভিটায় হট সীন একটা এল। নায়ক তারনায়িকাকেচুদছে।এটা দেখতেই আমার নুনুটা দাঁড়িয়েগেল। আমিএকটা পাতলা ট্রাউজার পরা ছিলাম। তাইট্রাউজারের উপর দিয়ে আমার নুনুটার অবস্থাবুঝাযাচ্ছিল। আমি যথাসম্ভব ঢেকে রাখারচেষ্টাকরলাম। কিন্তু কাজ হল না, লিমাদেখেইফেলল।তারপর আমার মুখের দিকে চেয়ে রইলকিছুক্ষণ। আমিলজ্জায় পড়ে গেলাম। উঠে পালানোর চেষ্টাকরতেই লিমা আমার হাত ধরে হ্যাঁচকা টানমেরেআমায় বসিয়ে দিল। তারপর ট্রাউজারের উপরদিয়েইআমার নুনুটা স্পর্শ করল।লিমা: ভাইয়া তুইআমাকে ঐনায়কটার মত আদর করবি? সেই সকাল থেকেতোরআদর খেতে ইচ্ছে হচ্ছে। আজ আমি তোরকাছেপ্রাণ ভরে কাছ থেকে প্রাণভরে আদর পেতেচাই।আমি কিছু বুঝে উঠার আগেই লিমা আমারআমাকেকাছে টেনে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করল।আমিওএবার আস্তে করে ওর বাঁ দিকের স্তনটায়আলতোকরে চাপ দিলাম।লিমা কেঁপে উঠল আর বলল,যাদুষ্টু, তুই একটা শয়তান! আমাকে এতদিনএভাবে আদরকরিস নি কেন?আমি: আয়, আজকে তোকে খুবসুখদেব, অনেক আদর করব।আমি লিমাকেআলতো করেঠোঁটে চুমু দিলাম। তারপর ওর মাই দুইটাফ্রকের উপরইআস্তে আস্তে করে টিপতে থাকলাম। লিমাআমাকেআরও জোরে আঁকড়ে ধরল। আমি আস্তেআস্তে ওরপিঠের দিকে ফ্রকের চেনটা নামিয়েজামাটা হাতগলিয়ে নামিয়ে দিলাম। আর তাতেই লিমারধবধবেফর্সা নিটোল মাই দু'টো বেরিয়ে পড়ল। ওফ্রকেরনিচে কোন ব্রা পরেনি। আমি বেশিকিছু নাভেবেইমুখটাগুঁজে দিলাম ওর উন্মুক্ত বুকে। পালাকরে ওরকচি মাই দুইটা চুষতে থাকলাম। লিমা আমারমাথারচুল খামচে ধরল। ওর শ্বাস-প্রশ্বাসের গতিবেড়েগেল। আমি আর দেরী না করে ওকেপাঁজাকোলাকরে তুলে বিছানায় শুইয়ে দিলাম। তারপরজামারনীচের অংশটা পা গলিয়ে বের করেদিলাম।এখন লিমার পরনে শুধু একটা প্যান্টি। আমিপ্যান্টিটা ধরে টান দিতেই লিমা আমারহাতটাধরে নিল।লিমা: ভাইয়া, আমার ভীষণ লজ্জাকরছেরে!আমি আবার ওর উপর ঝুঁকে এলাম। আদরকরে পরপরকয়েকটা চুমু খেয়ে বললাম, বোকা মেয়ে!আমারকাছে তোর আবার কিসের লজ্জা! আমি তোরভাইয়া না?লিমা: হুঁ, তবুও.....আমি: তুই নাবললিতোকে ঐ নায়কটার মত আদর করতে? এখন এতলজ্জাপেলে কীকরে চলবে? লজ্জা পাস না। দেখবিখুবআরাম পাবি।আমি লিমার হাতটা সরিয়েপ্যান্টিটানামিয়ে দিলাম। ও এবার আর কিছু বলল না।আমি ওরভোদা দেখে রীতিমত অবাক। কারণ আমিতখনোপর্যন্ত যেসব পর্ণ ছবি দেখেছি তাতে কোনমেয়েরইভোদায় বাল ছিল না। আর লিমার ভোদাটাপাতলাফিরফিরে বালে ভর্তি! আমি লিমার পাতলাফিরফিরে বালে আঙ্গুল দিয়ে বিলি কেটেদিতেলাগলাম। দেখলাম লিমা ফোঁস ফোঁস করেনিঃশ্বাসছেড়ে পা দু'টো একটু ছড়িয়ে দিল। আমিএকটা আঙুললিমার ভোদার ফুটোর মুখে রাখলাম। সামান্যচাপদিতেই সেটা অল্প একটু ঢুকে গেল। আঙুলটাআরেকটুভেতরে ঢুকিয়ে নাড়াতেই লিমা ইসসস করেশিসদেবার মত আওয়াজ করে সাপের মতমোচড়াতেলাগল। ওর ভোদার ভিতর রসে জবজব করেছে।আমাকেজাপটে ধরে লিমা বলল, উফফফ...ভাইয়া...আমি আরসহ্য করতে পারছি না... তোর স্পর্শ আমাকেমাতালকরে দিচ্ছে... এবার তোর নুনুটা আমার নুনুতেঢোকাপ্লিজ......আমি আর দেরি না করে আমারগেঞ্জিআর ট্রাউজারখুলে ন্যাংটো হলাম নিজেরবোনেরসামনেই। তারপর লিমার বুকের উপর ঝুঁকেআন্দাজ মতটাটানো ধোনটা ওর ভোদার মুখে ঠেকালাম,তারপরঠেলে দিলাম।এবার ওর বুকের উপর উপুর হয়েশুয়েফিসফিস করে জিজ্ঞাসা করলাম, কিরেঢুকেছে?লিমা হেসে বলল, ধুসস... ওটা ঢোকেই নি!আমিঅবাক হয়ে তাড়াতাড়ি উঠে দেখলাম কী হল।সত্যিইতো ওটা ঢোকে নি!এবার লিমা নিজেইআমারধোনটা ধরে ওর ভোদার ফুটোয় সেট করেদিল। আমিপ্রায় সঙ্গে সঙ্গে একটা ঠেলা দিলাম। আরতাতেইলিমা ইশশশ.. করে দু'হাতে আমাকে জড়িয়েধরল।আমি কোমরটা সামান্য তুলে আবার একটাঠেলাদিলাম, তবে এবার একটু জোরে। ঠেলাদিতেই লিমা"ওহ্ মাগো, মরে গেলাম...." বলে কঁকিয়ে উঠল।আমিঅনুভব করলাম ভীষণ নরম একটা মাংসল গর্তেরমধ্যেআমার ধোনটা আটকে গেছে। লিমার টাইটভোদাটাআমার ধোনটাকে কামড়ে ধরেছে। আমি কিকরববুঝতে না পেরে লিমার মুখের দিকেতাকালাম।দেখলাম লিমা দাঁতে দাঁত চেপে চোখ বুজেআছেআর ওর চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পড়ছে।বুঝলাম ওরপ্রচন্ড যন্ত্রনা হচ্ছে। আমি ওকে বুকেজড়িয়ে ওরচোখে, মুখে, গলায় চুমু দিতে থাকলাম। আরলিমানিথর হয়ে পড়ে রইল। আমি কিছুটা ঘাবড়েগেলাম।ওর থুতনিটা নাড়িয়ে ওকেডাকলাম, লিমা, এইলিমা... কী রে... কী হল তোর.... কথা বলবোনআমার... এই লিমা...এমন সময় লিমা চোখ খুলল।আমারঘাবড়ানো ভয়ার্ত মুখটা দেখে দু'হাতে আমারগলাজড়িয়ে ধরে একটা চুমু দিল। তারপর বলল, খুবব্যথালাগছে ভাইয়া...আমি ওকে বুকে জড়িয়ে ধরেওরকপালে গোটাকয়েক চুমু দিয়ে বললাম, এই যেদ্যাখ,আমি তোকে আদর করে দিচ্ছি.... তোর সবব্যথাকমেযাবে....আমি লিমার গাল চেটে দিতেলাগলামযেমনটা গরু তার বাছুরকে দেয়, তেমনি। লিমাআমাকে আরো শক্ত করে ওর বুকে জড়িয়েরাখতেচাইল।কিছুক্ষণ পর আমি লিমাকে বললাম, কিরেব্যথা কমছে? নাকি বের করে নেব?লিমাআমারকানের কাছে মুখটা এনে বলল, ভাইয়া বেরকরতেহবে না। ব্যথা আর আগের মত নেই। তুই খুবআস্তেআস্তে নাড়া।আমি ওর নির্দেশ মত নাড়াতেলাগলাম।লিমা এবার পা দু'টো উপরে তুলেআমাকেপেঁচিয়ে ধরল। ফলে আমার ধোনের উপরচাপটা একটুআলগা হল। আমি খাটের উপর হাতের ভর দিয়েকোমরদুলিয়ে ঠাপাতে লাগলাম। লিমা আমারঠাপানোরতালে তালে উম্... ইশশ... ওহ্... মাগো...ইত্যাদি বলেআওয়াজ দিচ্ছিল। আমি মাঝে মাঝেঠাপানোথামিয়ে ওর মুখের দিকে তাকিয়ে বোঝারচেষ্টাকরছিলাম ব্যথা পাচ্ছে কিনা। আস্তেআস্তেসবস্বাভাবিক হয়ে গেল। লিমা হাত বাড়িয়েআমাকে তার বুকে টেনে নিল।তারপরআহ্লাদী স্বরেবলল, আস্তে আস্তে আমার দুধগুলা টিপে দেনা রেভাইয়া...আমি উল্লাসিত হয়ে এক হাতে ওরএকটামাই মুঠোয় নিয়ে চাপ দিতে থাকলাম আর ওরঠোঁটদু'টোচুষতে চুষতে ঠাপানোর গতি বাড়ালাম।অল্পক্ষনেই লিমার ছটফটানি বেড়ে গেল। ওরশরীরেমোচড় দিয়ে উঠল আর চোখ দুইটা বন্ধ করেনিল।তারপর ওর ভোদা থেকে হড়হড় করে পাতলারসবেরিয়ে আমার ধোন ভিজিয়ে দিতে থাকল।আমিআরো দ্রুত লয়ে ঠাপাতে থাকলাম। হঠাৎআমারশরীরে ভীষণ শিহরণ হল। গোটা শরীরটা অবশকরেএকটা স্রোত তলপেট কাঁপিয়ে দমকে দমকেবের হতেলাগল। বুঝলাম আমার মাল আউট হচ্ছে। আমিলিমারবুকের উপর শুয়ে পড়লাম আর ধোনটা ঠুসেদিলাম ওরভোদার আরো গভীরে। লিমাও আমাকে চারহাত-পাদিয়ে আঁকড়ে ধরল ছোট বাচ্চার মত। আমরা দুইভাইবোন একে অন্যকে জড়িয়ে ধরে প্রেমরসবিনিময়করতে থাকলাম।বেশ খানিকক্ষন এই ভাবেথাকার পরলিনা আমাকে একটা ফ্রেঞ্চ কিস করল।তারপরলজ্জিতস্বরে বলল, ভাইয়া, তুই আজ আমাকেএকসুখের মুখ দেখালি
Source: banglachoti