Wednesday 8 March 2017

আমার জীবনের প্রথম চুদার কথা

আমি রোকসানাআমার নাম রোকসানা। বয়স ২৩ আমি একজন গৃহকত্রী । আমি তেমন ফর্সা নই, সুন্দরীও নই ফর্সা গায়ের রং।। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। বেশ স্বাস্থবতী, বুকে-কোমর-পাছা এর মাপ ৩৬-৩০-৩৮। কে জানে এটাকে সেক্সী ফিগার বলে কিনা। Bangla Chotiআমি আজ আমার জীবনের প্রথম চুদার কথা আপনাদের সাথে শেয়ার করবো ।তখন ২০০৮ সাল । আমার বয়স ১৪ ।আমি সপ্তম শ্রেণিতে পড়ি । আমার ভাই আমার জন্য একটা মোবাইল পাঠাই বিদেশ থেকে । আমি একটা একটেল সিম কিনে ব্যাবহার করা শুরু করলাম । দিনে পড়া শুনা আর রাতে মোবাইল নিয়ে টিপা টিপি । হঠাৎ একদিন রাতে আমার নাম্বারে একটা কল আসে । আমি রিসিভ করে হ্যালো বলতেই ও পাশ থেকে একটা ছেলে আমার নাম জানতে চাইলো । আমি নাম বলাতে সে বলতে লাগলো তার নাম আরিফ বয়স ২৮ আর ও কতো কথা। এ ভাবে ১দিন ২ দিন করতে করতে ৬মাস কথা হলো আমাদের মাজে ,সে আমাকে জানলো আমি তাকে জানলাম । সে একদিন আমাকে দেখতে চাইলো আমি রাজি হয়ে পরের দিন স্কুল ফাকি দিয়ে তার সাথে দেখা করতে গেলাম ফেনি লাল দিঘি তে । সারাদিন ঘুরে বিকেল বাসায় ফিরে আসি । রাতে সে কল করলো । সে বলে তুমি অনেক স্রেক্সি। তোমার ফিগারটা অসাধারন। দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। তোমার গোল গোল দুধ গুলো ডালিমের মত ।বিশাল পাছা আর চিকন কোমর তোমার, ডগিষ্টাইলে চুদার মত পাছা তোমার, তোমার চোখ বলে দেয় তুমি অনেক চুদা খেতে পারবা ।আমার মত ১০ জন তোমাকে লিরিয়ারলি চুদলে ও তোমার কিছুই হবে না, কথাগুলো শুনে তাকে আমি ফাজিল ইতর বললাম কিন্তু তার কথাগুলো শুনতে খুব ভাল লাগছিল । এই কথাগুলো শুনে আমি গরম হয়ে যেতাম। আমার ভোদা ভিজে যেত । এই ভাবে আর ও ২ মাস চলে গেল । আরিফ ১ দিন ফোন করে বললো তার ১ বন্ধুর বাসায় দাওয়াত আছে। আমাকে তার বৌ সেজে যেতে হবে বন্ধুর বাসায়। ঐইখানে গিয়ে আমরা চোদাচুদি করব, আমিপ্রথমে রাজি হয়নি পরে আরিফ রাগকরাবে ভেবে আর দেহের জ্বালাসহ্য করতে পারছি না বলে রাজিহয়ে গেলাম ।সারারাত আমার ঘুমহয়নি কারন কাল হবে আমার ভোদারউদ্ভোদন। কাল আরিফ আমাকে ধরেবিছানায় চীত করে ফেলে দিয়ে,পা দুটোকে ছড়িয়ে দিয়ে তার শক্তবাড়াটা দিয়ে আমার ভোদারপর্দা ফাটাবে। উফ, ভয়, শিহরন, আনন্দ– আর প্রতিক্ষা। কথা ছিল সকালেগিয়ে বিকেল ফিরে আসব । যেমনকথা তেমন কাজ । সকালে জামাপরে স্কুল ব্যাগ নিয়ে স্কুলে নাগিয়ে আরিফ এর কাছে চলেগেলাম । ওখানে ১টা বাসায় ব্যাগটা রেখে নাকের নলক খুলে ১ টানাকফুল পরলাম যাতে বন্ধুর বাসারলোকজন যাতে বুঝতে না পারেআমরা স্বামী স্ত্রী না । কিছু ফল আরমিষ্টি নিয়ে চলে গেলাম বন্ধুরবাসায় । দুপুরের খাবার সেরে ১ টারুমে ২ জনকে আরাম কারার জন্যদেওয়া হল । আর আরিফ সুযোগপেয়েই আমাকে চুমা আর চুমা দিতেলাগলো আর ডান হাত দিয়ে আমারদুধ ধরে আস্তে টিপ দিতে লাগল।আমি অন্য দিকে তাকিয়ে আছি। ওরদিকে লজ্জায় তাকাতে পারছিনা, সে আমার দুধ দুটো টিপতেলাগলো, কাপড়ের উপর দিয়ে ভালভাবে ধরতে পারছিলনা।আরিফ বললকি হলো, কাপড় চোপড় খুলে নাও,আমি বললাম পারবনা, আরিফ তারনিজের হাতে আমার জামা খুলেআমাকে উলঙ্গ করে আমার ১টা দুধতার মুখের পুরে চুষতে লাগলো আরঅন্যটা হাত দিয়ে টিপতে লাগলো।আমার দিকে তাকিয়ে দুষ্ট হাসিহেসে জিগ্গেস করল তোমার ব্রারসাইজ কত? তোমার পিগার কত, কোনকালারের ব্রা, প্যান্টি লাইক কর,আমি বললাম বুকটা ৩২/৩৩, কোমর ২৪ ওপাছাটা পুরো ৩৬, হাইট ৫ ফুট ৪ ইঞ্চি।লাল কালার লাইক করি, আমি প্রথমেবাধা দিলেও আমার মনে কেন যেনফুর্তি আসছিল, তার হাত এর ছোঁয়াপেয়ে আমি বাধা দেয়ার শক্তিহারিয়ে ফেললাম । আমার শরীলেবিদ্যুৎতের মত চমকাতে লাগলো ।কোন এক অজানা সুখে আমি পাগলহয়ে গেলাম । আরিফ তার কাজচালাতে থাকলো ।এক সময় আমিঅনেক হট হয়ে গেলাম, সে আমাকেশুয়ে দিয়ে আমার পাজামার ফিতাখুলে ফেলল আর আমাকে বললোকোমর টা একটু উচু করো ।আমি ও বাধ্যমেয়ের মত তার আদেশ মানতেলাগলাম । সে আমার পাজামা খুলেআমাকে পুরো উলঙ্গ করে ফেলল ।তার পর আমার ভোদায় ১টা চুমা দিল। আমার পা দুটো ফাঁক করে আমারভোদায় তার জিহ্বা দিয়ে চুষতে শুরুকরল, আর মাজে মাজে পুরো মুখ চুমুতেভরিয়ে দিল লাগল, কানের নিচে,ঘাড়ে, গলায় কামড়ে দিল,আমিচোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতেথাকলাম, আরিফ বলল, তুমি দাঁড়াও,তোমাকে দেখি! আমি কিছুতেইদাঁড়াবো না, আরিফ উঠে গিয়েআমাকে টেনে দাঁড় করাল আরদেওয়ালে ঠেসে ধরে দাঁড় করিয়েনাভী থেকে উরু পর্যন্ত অজস্র চুমুদিতে থাকল। আবার আমরাবিছানায় এলাম।এর পরে সেবিছানায় উঠে আমার পেছনে শুয়েপড়ল। পেছন থেকে আমাকে চুমুদিতে থাকল। তার ঠোট দিয়েআমার কাধে, পিঠে, গলায় এবংশেষ পর্যন্ত পাছায় এসে ঠেকল।আরিফ তার হাতের দুটো আঙ্গুলআমার গুদে ঢুকিয়ে দিলাম, গুদ পুরোভিজে জবজবে। আঙ্গুল ঢোকাচ্ছেআর বার করছে ওঃফ, কি যে সুখ, কিবলবো, হঠাৎ আঙ্গুলের স্পিডও বেড়েগেল, প্রচন্ড ফাস্ট ঢোকাচ্ছে আরবের করছে আমি বললাম আর না,এবারে করো, তাড়াতাড়ি আমাকেচুদো। আমি আর সইতে পারছি না। ওআর দেরী না করে আমার উপরে চড়ল।সে তার ধনটা বের করল, আগে তারধনটার পটো মোবাইলে দেকছিকিন্তু এটা যে এত বড় আর এত শক্ত তাহাতে পারে তা আগে বুঝতেপারিনি। আমি লজ্জা ভুলে গিয়ে,ব্যাথার ভয়ে ওকে বললাম এই,তোমার এটা এত বড়। এটা ঢুকালেআমার তো ফেটে যাবে। ও মুচকিহেসে দিয়ে বলল ফাটবেনা। আমিআস্তে করব। তুমি ভয় পেয়ো না।আরিফ আমার পা দুইটা টেনে কোমরটা খাটের পাশে নিয়ে আসে।আরিফ আমার পাছার কাছে বসেপা দুটোকে কাঁধে নিয়ে হাঁটুর উপরভর দিয়ে ধোনটা আমার ভোদারউপরে ঘষতে লাগল। আমার দুরু দুরু বুককাপছে।আমি কাছের একটা বালিশকামড়ে ধরলাম। কে জানে, যদিচিতকার করে উটি। আরিফ তারধোনটাকে আমার ভোদায় সেট করল।আমার ভোদায় তার বিশালসাইজের ধোনটা ঘুষতে লাগলো ।ধোনটা ঘুষতে ঘুষতে দেরী না করেধোনটা দিয়ে নির্দয়ভাবে একটাগুতা দিল। প্রচন্ড ব্যাথায় বালিশটিআরো জোরে কামড়ে ধরলাম। চোখথেকে নিজের অজান্তে পানিবেড়িয়ে গেল। ওর ধোনটা ঢুকেআছে আমার ভোদায়। খুব শক্ত ভাবেভোদাটা ওর ধোনকে কামড়ে ধরেআছে। এবার ও আস্তে আস্তে ঠাপদিতে থাকল। আমি মনে করেছিলামপ্রথম ধাক্কায় ধোনটা পুরোটা ঢুকেগিয়েছিল। কিন্তু তা নয়। ওর প্রতিটিঠাপে, ধোনটা গভীরে, আরোগভীরে ঢুকতেই থাকল। শেষ ১ টাঠেলাতে পুরো ধোনটা পচ করেভিতরে ঢুকে গেলো। এবার বুঝতেপারলাম, পূরোটা ঢুকেছে। আমারটাইট গুদ যেন তার বাড়াটাকেপুরোটা কামড়ে রেখে দিতে চায়।আরিফ স্থির হয়ে আছে। কিছুক্ষণআস্তে আস্তে ঠাপ মারতে লাগলযেন আমি ব্যাথা না পাই। ততক্ষন দুহাত দিয়ে আমার মাই দুটোকেমনের সুখে ঠাসতে লাগল আর আমিচোখ বন্দ করে রাকলাম, তখন আরিফ শুরুকরলাম ঠাপানো। প্রথমে আস্তেআস্তে তারপর জোরে জোরে, আমিতখন ওমাগো বলে চিতকার দিলামসে আমার মুখ চেপে ধরে বললো একটুধৌয্য ধর দেখবা ২-৩ মিনিট পর মজাপাবা। তার পরে আর কিছু বোঝারশক্তি বা সামর্থ্য আমার ছিল না। দুইহাতে আমার কাধটা আকড়ে ধরেআরিফ নির্দয়ের মতন ঠাপ দিয়েযাচ্ছে। আমার ভোদায় ব্যাথালাগে, নাকি ছিড়ে যায়, আমিবালিশ মুখে চেপে চিতকার করি,এগুলো কিছু দেখার সময় তার নেই।ব্যাথা আর আরাম একসাথে এভাবেহতে পারে তা আমার জানা ছিলনা। প্রতিটি ঠাপে ব্যাথা পাচ্ছি,এর চেয়ে বেশি পাচ্ছি আরাম।চোখ খোলার শক্তি নেই। আমিব্যাথায় নাকি আরামে চিতকারকরছি, কিছুই বুঝতে পারছি না। শুধু এটুকুবুঝতে পারছি, আমরা দুজনেই তখনসুখের সাগরে ভাসছি। আমার কচিভোদা পেয়ে আরিফ পাগলের মতনঠাপ দিতে থাকল। ভোদার ভেতরেএকই সাথে ভেজা, পিচ্ছিল, আর গরমঅনুভুতি হচ্ছে। আমার ভোদারভেতরে জ্বালা পোড়া করছে।আমার তো হাত পা সব বন্ধ হয়েগেলো। ৫-৬ মিনিট পর আমার কাছেএকটু একটু করে ভাল লাগতে লাগলো।আমরা দুজনে বড় বড় নিঃশ্বাস নিতেলাগলাম। এক সময় আরিফ, রোকসানারোকসানা বলে আমার উপরে ওরদেহটা ছেড়ে দিল। ভোদারভেতরে অনুভব করলাম ওর ধোনটাকয়েকটি দিল, লাফ দিয়ে আমারভোদার ভিতর তার সব মাল গুলোপুরে দিয়ে আরিফ আমার বুকের উপরশুয়ে পড়ে আমার ঠোঁটে কানে চুমাদিতে লাগলো। এর পরে ও নিস্তেজহয়ে গেল। আমরা দুজনে বড় বড়নিঃশ্বাস নিতে লাগলাম। আরিফআস্তে করে ওর ধোনটা বের করেনিল। বের করার সময়ও কিছুটা ব্যাথাপেলাম। এখন আমার ভোদাটা কেমনফাকা ও শুন্য মনে হচ্ছে। মনে হচ্ছেভোদায় আবার ওর ধোন ভরে রাখতেপারলে ভাল হতো। এর মধ্যেআরিফের ধোনটা ছোট হয়ে গেছে।ও আমাকে কয়েকটি চুমু দিয়ে বলল।“তোমাকে এখন সময়ের অভাবেতেমন সুখ দিতে পারলাম না, রাতেআমরা এখানে থাকব রাতেতোমাকে খুব আরাম দিব“। আমি কিছুবলতে পারলাম না শুধু মনে মনেভাবলাম রাতটা ভালো কাতবেদেখছি। আস্তে করে ওকে একটা চুমুদিলাম। এর পরে আরিফ আমার উপরথেকে নেমে গেল । আমি উঠেবিছানায় তাকিয়ে দেখি কিছুটারক্তের দাগ। হাত দিয়ে দেখলামভোদাও রক্তে ভরে গেছে। আরিফবললো চিন্তা কর না প্রথম বার সবমেয়ের এমন হয় । আরিফ নিজ হাতদিয়ে আমার ভোদা মুছে দিল। এইপুরো দিনটি আমি এক মুহুর্তের জন্যআরিফকে ভুলতে পারলাম না। শেষপর্যন্ত আমার পর্দা ফাটালো আমারচেয়ে দশ বছরের বড় একটি ছেলে।আমি খুশি, খুব খুশি এমন শক্ত সামর্থ্য একতরুনকে পেয়ে। আমি ভাগ্যবতী।আমি আরিফ কে বললাম আমার খুবব্যাথা লাগছে সে ঔষধ নিয়েআমাকে দিল আমি ঔষধ খেলাম।আরিফঃ কেমন বোধ করছ?আমিঃ এখন ভাল লাগছে।আরিফঃ ব্যথাটা কেমন?আমিঃ এখন ব্যাথ নেই বললেই চলে।তুমি আমার জন্যে অনেক কষ্ট করেছ।তারপর বিকেল বন্ধুর ফ্যামিলিআমাদের আসতে দিল না । রাতে ওইবাসায় থাকতে হল। আরিফ আমারভোদাটা সারা রাত্রিব্যাপী ৪বার চুদে শান্তি দিল। আমারভোদায় খুব জ্বালা পোড়া করতেলাগল। মনে হচ্ছে ভোদার ভেতরেঅসংখ বার ব্লেড দিয়ে কেটেদেওয়া হয়েছে। এই জ্বালা সারতেপ্রায় এক দিন লাগল। সত্যিই আরিফভালোভাবে আমাকে চুদেছে।আমাকে সুখের রাজ্যে ভ্রমনকরিয়েছে।এভাবেই প্রায় চলতেলাগল আমাদের কামলীলা এই হলআমার ১৪ বছর বয়সে প্রথম চুদাচুদিরকাহিনী ।
Source: banglachoti