Tuesday 28 March 2017

কাজের মাসির দুধ চুসলাম আর গুদ মারলাম

কাজের মাসির দুধ চুসলাম আর গুদ মারলামআমার নাম সান্তনু। আমার বাংলা দেশের করিমগঞ্জে বাড়ি। আমি চটি গল্প পড়তে খুবই ভালোবাসি।আমার বয়স হলো ২২ বছর. ২২ বছর বয়স হলে কি হবে অনেক যুবতী মেয়েদের দুধ ,পাছা দেখা হয়ে গিয়েছে।আমার আবার যুবতী মেয়েদের থাকতেও বয়স্ক মহিলাদের ওপর টান তা প্রবল।যুবতী মেয়েদের সাথে অনেকবার ইতি মধেই অভিসারে লিপ্ত হয়েছিলাম।মনে বড় আশা ছিল বেশ ডবগা ডবগা  মাই এর স্বাদ পাবো। কিন্তু সেই আশা পূরণ হছিলো না। সেই সময়ে আমি কলেজের ফাইনাল year এ পড়ছি। পরীক্ষার জন্য তৈরী হোছিলাম। সে জন্য বেশির ভাগ সময় বাড়িতে থেকেই প্রস্তুতি নিতাম। বাড়ির বাইরে খুব একটা বেরোতাম না। আমাদের বাড়িতে আমার আম্মি আর আর আব্বু থাকতাম। আম্মি বেশির ভাগ সময় খালার বাড়িতেই কাটাত। কারণ খালা ও একা মানুষ ছিল সেজন্য খালা আম্মি কে ডেকে নিত। আর আব্বু বেশির ভাগ সময় বাড়ির বাইরে কাটাতেন কাজের জন্য।এক কাজের মাসি রাখা হয়েছিল যে ঘরের সমস্ত কাজ করতো। আর আমার দেখা সুনা করতো। bangla chotiকাজের মেয়ের বয়স ছিল ৩৫-৩৬ বছরের কাছাকাছি।কাজের অপু র নাম ছিল মাধবী। মাধবীর স্বামী অনেক দিন আগেই মারা গেছিল।ফলত ওর ভরা যৌবন মাঠেই মারা গেছিল। মাগীর ভরা যৌবন বোঝা যেত মাগীর ডবকা ডাসা মাই গুলো দেখে। ভরা ভরা দুধে ভর্তি ছিল মাই গুলো। যৌবন উছলে পড়ত। আর সব সময়ে পোদ দুলিয়ে দুলিয়ে দুলকি চালে চলত। পাছা নাড়ানো দেখলে ধন খিচে মাল করতে ইচ্ছা করবে। কত রাত যে স্বপ্নে প্যান্ট ভিজিয়েছি কাজের মাসির কথা ভেবে তার ঠিক নেই। সকাল বেলায় মাধবী ঘর পরিস্কার করতে ঢুকেছিল ,আমি তখন বিছানায় পড়ে ঘুমোচিলাম। রাতে লুঙ্গি পরে শুয়েছিলাম ,খেয়াল ছিল না লুঙ্গি কখন কোমরের উপর উঠে গিয়েছে। আমি  ঘুমোছিলাম কিন্তু আমার বাড়া যেগে পাহারা দিচ্ছিল। হাল্কা ঘুমোচ্ছিলাম তাই মাধবীর ঝাড়া মোছার সব্দে উঠে পড়লাম  আর চোখ দিয়ে দেখলাম মাধবী কট কটিয়ে এক দৃষ্টি দিয়ে আমার খাড়া বাড়া র দর্শন করছে আর ঠোট কামড়াচ্ছে।  আমি বুঝতে পারছিলাম মাগীর মতলব কি। আমি ধন টাকে শুয়ে শুয়ে আরো খচাতে লাগলাম। ধন টা বার বার খচে খচে  উঠছিল। আর ততই মাধবীর নিশ্বাস ঘন হয়ে উঠছিল। বুঝতে পারছিলাম মাগী গরম হয়ে উঠেছে। বাইরে থেকে কেউ ঘরে ঢুকবার আওয়াজ শুনে মাধবী ঘর থেকে কেটে পড়ল আমিও আমার বাড়া লুঙ্গি দিয়ে ঢাকা দিয়ে দিলাম। bangla chotiবড় রাগ হলো কোন হারামজাদা এই কু ক্ষণে মরতে এলো। যাই হোক মাধবীর এতক্ষণে আমার যন্ত্র সম্পর্কে ভালই জ্ঞান হয়ে গেছিল। আমি ভাবলাম যাই হোক ,মাগীর গুদে চুলকুনি আছে কতক্ষণ আর না চুদিয়ে থাকতে পারবে ,সময় বুঝে ঠিক ডবকা মাইয়ে হাথ মেরে দোবো। তখন বেলা সকাল দশটা হবে ,মাধবী ছাদে কাপড় মিলতে গেছিল ,আমি বুঝে শুনে করলাম কি -বাথরুমে ঢুকলাম ,ঢুকে http://new24banglachoti.blogspot.com/ ঢুকে চটি গল্প ও মাগীদের ছবি দেখে হ্যান্ডেল মেরে নিলাম। ঘন থকথকে সাদা বীর্য টা আমার জাঙ্গিয়ার উপর ফেললাম। আর সোজা ছাদে গিয়ে বললাম,"মাধবী আমার কয়েকটা জামা কাপড় পরে আছে,এগুলো ময়লা হয়েছে ধুয়ে দে। "মাধবী -দাও দাদাবাবু। মাধবীর সেই খানকি হাসি ,উফ আর পারা যাছিল না ,বাড়া সেই আবার টানিয়ে উঠলো। আমি ছদ থেকে বেরিয়ে এলাম আমার জামা কাপড় আর বীর্য মাখানো জাঙ্গিয়া দিয়ে। আড়াল থেকে লক্ষ করতে লাগলাম যে মাগী কি করে।প্রথমে মাধবী লক্ষ করে ছিল না। তারপরে যখন হাথে চটচটে বীর্য টা লাগলো তখন দেখলাম  মাধবী হেসে জীভ কাটতে লাগলো। জাঙ্গিয়া টা প্রথমে নাকের কাছে নিয়ে গেল তারপর জীভ টা লাগিয়ে চেটে চেটে খেতে লাগলো।bangla chotiআমার এই সব দৃশ্য চোখের সামনে দেখে নিজেকে সামলানো মুস্কিল হয়ে যাছিল। আমি ঠিক করলাম যে এই সময় ঢুকে পড়ি আর ওকে হাতে নাতে ধরে জোর করে চুদবার জন্য  বাধ্য করব। আমি  ছাদে উঠে গিয়ে মাধবী কে ডাকলাম ,ওকে বললাম যে আমি আড়াল থেকে সব কিছু দেখে ফেলেছি। ওকে আমি বললাম যে আমি কাউকে কিছু বলব না যদি ও আমাকে চুদতে দেয়।মাধবী -এখন নয় ,দাদাবাবু কেউ এসে পড়তে পারে।আমি -এখন তোকে পেয়েছি ছাড়া যায় নাকি এই সুযোগ। দুধ গুলো তো টিপতে দে ,আর কিছু করতে দিস না দিস।মাধবী -তোমাকে দিয়ে দুধ টেপাবো আর গুদ ও মারবো  কিন্তু এখন নয় লক্ষী দাদাবাবু আমার কথা শোনো। আমি বিকাল বেলায় তোমাদের পাসের বাড়ি তে কাজ করি ওদের ঘর আজ খালি থাকবে রাত পর্যন্ত ,তুমি বিকাল বেলায় চলে এস। কেউ থাকবে না।আমি আর কি করব দুধ আর গুদ তা বার কয়েক টিপে আর দেখে অগ্গত্যা ছেড়ে দিতে হলো। কিছুই করার ছিল না ,মাগী নিজে থেকেই যখন বলছে সব কিছু করতে দেবে আর ছাদে বেসি কিছু করতেও পারতাম না। তাই ঠিক করলাম যেতে দি। যা কাজ করবার রাতেই হবে।আমি বিকেলের জন্য তৈরী হচ্ছিলাম। বিকেলে আসল মজা ছিল। আমি পাসের মেডিকেল স্টোর থেকে কনডমের প্যাকেট কিনে নিলাম। জিন্স আর ট শার্ট  পরে বেরিয়ে গেলাম ,পাসের বাড়িতে কেউ ছিল না ফলে গেট টা খুলে সোজা ভেতরে ঢুকে পরলাম। আমার জন্য মাধবী গেট টা খোলাই রেখেছিল ,আমি আসতেই ও বেরিয়ে এলো ,ও হেসে আমায় ভিতরে ঢুকে দরজায় তালা লাগিয়ে দিল।আমার বাড়া তখন প্যান্টের ভিতর লাফা লাফি করছে। দেখলাম সমস্ত ঘরের দরজা জানালা বন্ধ আছে ,এখন ঘরে আমি আর আমার বাড়ির কাজের খানকি মাধবী। অর পিছন দিক থেকে আমি অর ৩৬ এর বড় বড় দুধ গুলো চেপে ধরলাম সজোরে। ও উফ করে চেচিয়ে উঠলো ,"বলল ধৈর্য রাখো দাদাবাবু ,তুমি উপরের বেদ রুমে গিয়ে অপেক্ষা কর আমি তৈরী হয়ে আসছি ,আজ দেখব তুমি কত আমায় চুদতে পারো। "আমি বললাম ,"তৈরী হবার দরকার নেই ,সারী তোকে কে পড়ে থাকতে দেবে ,বস্ত্র তর আজকে হরণ হবে সুতরাং তারাতারি আয়। "মাধবী ,"এমন কিছু জিনিস পরে আসছি যা দেখে তোমার বিচি বিচে কলা হয়ে যাবে ,আর কাপড় খুলেও মজা পাবে। "একটা খানকি হাসি দিয়ে ধাক্কা মেরে আমার হাথ থেকে হাথ তা ছাড়িয়ে নিল।bangla chotiআমি শোবার ঘরে চলে এলাম ,এদের সবার ঘর তা দোতলায় ছিল ,আমি দোতলায় উঠে ট শার্ট খুলে ফেলে দিলাম ,পান্ট তা খুলে খাটে রেখে দিলাম ,জাঙ্গিয়া পরে শুয়ে রইলাম।মাধবী এসে আমার জাঙ্গিয়া টা খুলে বাড়া টা মুখে নিয়ে চোসা শুরু করলো ,সেকি চোষার ছিরি ,পুরো ভাকুম পাম্প এর মতো চুষে চলল। আমি মাধবীর মুখ চুদে চললাম অধ ঘন্টা পর্যন্ত। সেস মেস মাধবী বলল দাদা বাবু গুদে গোতা দাও এবার তোমার বাড়া দিয়ে। আমি বাড়া টা সাটিয়ে দিলাম গুদের মুখে ,গুদের মুখে একেবারে পুরো সেট হয়ে গেল। আমি বাড়া গুতিয়ে চললাম আর মাগী পদ দুলিয়ে দুলিয়ে চোদন খেতে লাগলো। আমি সেক্স এর মাত্রা বাড়িয়ে দিলাম ,আধঘন্টা পর মাগী কত কতিয়ে জল ছাড়ল। বুঝতে পেরেছিলাম যতই মাগী চোদন খাক না কেন আমার শাড় এর মত বাড়ার চোদন কোনো দিন খায়নি।আমি পুরো রাত ভোর চুদে সকাল বেলায় বাড়ি চলে এলাম ,মাগী কেলিয়ে পরে ছিল বিছানায় ,উঠবার শ্বক্তি ছিল না। মাধবী বুঝতে পেরেছিল যে সে কি চোদন খেয়েছে। 
Source: banglachoti