Wednesday 8 March 2017

ঘুমন্ত ভাবী কে চুদলাম

ঘুমন্ত ভাবী কে চুদলামআমরা দীর্ঘদিন ধরে ঢাকায়থাকি। তেমন কোনো বিশেষকারণ কিংবা উত্সবছাড়া গ্রামে সচারাচর যাওয়া হতনা। আর বড় ফুপুর বাড়িতে তো ৬মাসে একবার। গরমের ছুটিতে ফুপুরসাধা-সাধিতে উনারবাড়িতে না গিয়ে পারলাম না।সবাই মিলে গেলাম। এক দিনভালো ভাবেই আনন্দেরসাথে কাটল। পরের দিন দুপুরেরখাওয়া দাওয়া শেষে সবাইমিলে টিভিতে সিনেমা দেকছে।সেদিন ছিল শুক্রবার। সোমবারআবার ঢাকারউদ্দেশ্যে রওয়ানা করতে হবে।তো সবাই মিলে টি.ভি দেকছে।কিন্তু বাংলা সিনেমারপ্রতি আমার কোনো আকর্ষণ নেইবললেই চলে।তারপর মনের ইচ্ছার বিরদ্ধে বেশকিচুক্ষন দেখলাম। কিন্তু বোরহয়ে গেলাম। আবার এই দিকে ফুপুরবাড়িতে তেমন একটা যাওয়া হয়না বলে তেমনকাউকে একটা কাউকে চিনি না।আমি একা একা বাইরে হাটতে লাগলাম।সুন্দর বাতাস বইছে।আমি হাটতে হাটতে উনাদেরশেষের বাড়ির শেষ সীমানায়চলে গেলাম।কয়েকটা বাড়ি মিলে গঠিতহয়েছে তাদের বাড়ি। শেষসীমানায় জায়গাটা খুব সুন্দরঅনেকগুলো গাছমিলে একটা জঙ্গলের মততৈরী হয়েছে। পাশে পুকুর। আরচমত্কার বাতাস। তার সাথেইগ্রামের বাড়ির সেই টিনেরচালের বেড়া দিয়ে ঘেরা স্নানঘর। গোসলের ঘর। উপরদিয়ে খোলা আবার নিচদিয়ে অনেকটুকু নেই। প্রায়অর্ধেকের চেয়ে একটু কম। স্নানঘরের সাথে জোড়া দেয়া গরুর ঘর।স্নান ঘরের নিচদিয়ে তাকালে পুরো দেখা যায়ভিতরে কি হচ্ছে।আমার চোখ গিয়ে পড়ল সেই দিকদিয়ে। কারওফর্সা পা দেখা যাচ্ছে। সম্ভবতমহিলা। গোসল করছে।পানি গায়ে ঢালার শব্দশোনা যাচ্ছে। আমি একটু নিচুহয়ে তাকাতে দেখলামমহিলা কেউ একজন গোসল করছেন।আমার কৌতুহল বেড়ে গেল। আসে-পাশে কেউ নেই। দুপুরের খাবারখেয়ে সবাইঘুমে কিংবা ঘরে টিভি দেখছে।আমি গরু রাখার ঘরে গেলাম।ওখানে গিয়ে হাটু গেড়ে স্নানঘরের নিচদিয়ে উকি মেরে দেখি পাশেরবাড়ির লিপির মা গোসল করছে।চাপ কলদিয়ে চেপে চেপে পানি উঠিয়েছেএকটি বড়বালতিতে। bangla chotiমাত্র গোসল শুরুকরেছেন। পুরো নগ্ন শরীর।পুরো শরীর ভিজা । আমারপুরুসাহ্ঙ্গটি লৌহ দন্ডের মত শক্তহয়ে গেছে। আমি হাতদিয়ে আমার শক্ত লিঙ্গচেপে ধরলাম। কি বড় বড় দু’টি মাই।কি একটা পাছা। নগ্ন শরীরের উপরহাত দিয়ে কচলে কচলে গোসলকরছে। কালো চুলে ঘেরা ভোদা।মোটা মোটা দুটো উরত। উনারফিগার্টাও অবশ্য মোটা-সোটা ছিল।আমি এক নজরে ভোদার সৌন্দর্য্যউপভোগ করতে লাগলাম। এত বড় বড়দুটো মাই আর পাছা।আমি এভাবে মহিলাদেরআগে কখনো নগ্ন দেখিনি।উনি কোমল শরীরের উপরপানি ঢালা থামালেন।উনি হাতের মধ্যে সাবাননিয়ে ঘসা শুরু করলেন।প্রথমে পুরো গায়ে সাবানলাগালেন। তারপর সাবানরেখে হাতদিয়ে ঘসে ঘসে দিয়ে প্রথমে হাতআর পা সাবানে মাখালেনতারপর দুই মাইয়ের উপর দুই হাতমুঠো করে ধরে রগরে রগরে মাইযে সাবানলাগাতে লাগলেন। ঠিকতারপরপরই হাতে আরেকটু সাবাননিয়ে ভোদারমধ্যে নিয়ে কচলাতে লাগলো। একপা একটু উচু করে আঙ্গুলনিয়ে ভোদারমধ্যে রেখে আঙ্গুলি করার মতভোদার ভিতরটায় সাবানদিয়ে কচলে নিল। বেশ কিচুক্ষনসাবান লাগানোর পরগায়ে পানি ঢেলে গোসল শেষকরলো। আমি ততক্ষনাত চম্পটমারলাম।সারাদিন আমার চোখে সেইছবি ভাসমান। কি দেখলাম আজদুপুরে। মেয়েদের শরীর এত কোমলহয়। ভোদা দেখতে এত সুন্দর । ওই খানদিয়েই কি লিপির মা প্রস্রাবকরেন। আর ছেলেরা কি ওইজায়গা দিয়ে সোনা ঢোকায়। আরপাছা। কি ভাবে বানালেনউনি তর্মুজাকৃতি পাছা।ডাবাকৃতি মাই। আমায় পাগলকরে দিচ্ছিল উনার শরীরের অদ্ভুতসৌন্দর্য্য। আমি যত ভাবছি ততইআমার সোনা শক্ত হয়ে যাচ্ছে।উনার বয়স ৩০ এর কম হবে না। কিন্তু এবয়সে এত সুন্দর শরীর । উনাকে যেনভুলতে পারছি না।গ্রামে এসে একই নতুনঅভিজ্ঞতা হলো। আবারকালো যাব সেখানে। যদি আবারদেখতে পাই উনার দৈহিকসৌন্দৌর্যটা। আমার দিন কাটছিলনা। আবার কবে কালকে আসেব।রাত হলো।তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে নিলামযেন ঘুমালেই সকাল হয়।রাতে শুয়েও মাথায় একই জিনিস।অবশেষে ঘুমালাম।পরের দিন।সকাল হলো।আমি নাস্তা করে বেরহয়ে পরলাম। একটু পর পর সেই স্নানঘরে যাচ্ছি। আসে-পাশে আবারঅনেক মানুষ। এত উকিও মারা যায়না। না আজ মনে হয় আর আসবে না।দুপুর গড়িয়ে বিকেল হবে একইসময়ে আবার যখন গেলাম।দেখি দরজা বন্ধ। গরুরঘরে গিয়ে আবার একই ফর্মুলা।হ্যা সেক্সি লেডি। উর্মির মা।আবার নগ্ন দেহ গোসল করছেন।আমি নিজেকে আরসামলাতে পারছি না। হার্ট-বিটঅতিরিক্তপরিমানে বেড়ে গেছে। আজআবার সাবান লাগানোর নতুনবেবস্থা। জলচৌকি নামে যে বসারচৌকি সেখানে বসে সাবানলাগাচ্ছেন। ভোদা,পা পেট মাই সবসাবানে ঘসে ঘসে আবার গোসলশেষ করলেন। গোসল ও শেষহলো আমিও চম্পট মারলাম।সেদিন আবার পরেরদিনেরঅপেক্ষা করতে লাগলাম। কালইশেষ দিন। পরে ঢাকা ফেরতযেতে হবে যদি কালও আবার একইসময় গোসলকরে তাহলে তো একটা ভালো শেষনিয়ে ঢাকা ফেরা। পরদিন।না সকাল থেকে অনেক বার টহলদিলাম কিন্তু কিন্ত লিপিরমা নেই। আজ কি গোসল করবেন না?আমি ভাবতে লাগলাম। দুপুরবেলা খাওয়া-দাওয়া শেষকরে আবার গেলাম। নাহ। আজমনে হয় আর দেখতে পারব না।বিকেল গড়িয়ে এলো আমি শেষবারের মত গেলাম। কিন্তুকাউকে দেখতে পেলাম না।আমি মন খারাপ করে ফিরে আসবঠিক তখন মনে হলো–পাশেইতো উর্মিদের ঘর। দেখবনাকি ভাবি মানে লিপিরমা ঘরে আছেন নাকি। ঘরেরদরজা ভিড়ানো। টিভি চলছে।লিপির মা মানে ভাবি বিছানায়ঘুমিয়ে আছে।পা দুটো ছড়িয়ে দিয়ে। আরলিপি পাশে ঘুমিয়ে আছে।ভাবির শাড়িটা আর একটুউপরে উঠলে আবার জিনিসদেখতে পাব। আমার লিঙ্গ আবারলৌহ-দন্ড হয়ে গেলউকি মেরে দেখছি আমারদৃষ্টি শক্তি শাড়ির নিচদিয়ে দু’পা ভেদ করে কত দূর যায়।না। সুধু পায়ের লোম গুলো আর হাটুপর্য্যন্ত দেখা যাচ্ছে। আর আর একটুভিতরে অন্ধকার। আমি আমারসোনা-বাবাজিকে হাতাতে লাগলাম।যাই শেষ বারের মত ভাবিরভোদার সাক্ষাত দিয়ে আসি।লিপিকে ডাক দিলাম।লিপি লিপি এইপিচ্চি;ঘুমিয়ে পরেছিস? নাহ সারা শব্দনেই। মা মেয়ে দুজনে ঘুম। এইতো সুযোগ।আমি দরজাটা নিশব্দে লাগিয়ে দিলাম।ফেনের আওয়াজ আর টি। ভিরআওয়াজ হচ্ছে। আমি ভাবিরপায়ের সামনে গিয়ে দাড়ালাম।আমার হার্ট-বিট আবারবেড়ে গেল। দাতে ফাট কামড়মেরে শাড়িটা আস্তে করে ধরে জাস্টহাটুর উপর অব্দি উঠালাম।মোটা-মোটা কলা গাছের মতদু’টো ফর্সা উরত। শাড়ি অল্পকাচতেই ভোদার একটা অংশদেখা দিল। এবার চোখের খুব কাছথেকে ভোদা দেখতে পেলাম।হ্যা ভালই বাল গজিয়েছে।ছেদ্যাও খুব স্পষ্টভাবে দেখা যাচ্ছে। ছেদ্যারলাইন পাছার ফুটোয়গিয়ে মিশেছে।আমি শাড়ি এবার উরতঅব্দি কাচলাম। আর দু’পা দুদিকে প্রসার করে দিলাম।পা দুটো নিশক্তি অবস্থায় দুদিকে চেগিয়ে পরে আছে।আমি আর সামলাতে পারলামনা নিজেকে। ভোদা দেখেইজিভে জল এসে গেল। মনে হচ্ছিলজিবটা রেখে চেটে খাই। কিন্তুচেটে সময় নষ্ট করার মত সময় নেই।হ্যাফ পেন্ট সহ নিচেরজাঙ্গিয়া নিচে নামালাম। খুবসতর্কতার সহিত একপা নিয়ে ভাবির ডান উরতেরকাছে নিয়ে গেলাম আর সোনারমুন্ডি ঠিক ভোদার ছেদ্যারনিচে যোনির ফুটোয়নিয়ে রেখে পজিশননিয়ে বসলাম। আমার শরীরেরকোনো ভর ভাবির উপর দিলাম না।ভাবির দু’সাইডে বিছানায়হাতে ভর করে ডান হাত দিয়ে একটুশক্তি প্রয়োগের সাথে অর্ধেকেরবেশি সোনার অংশআস্তে ঠেলা দিয়ে যোনিরহোলে ঢুকিয়ে দিলাম।ভাবি এখনো ঘুমাচ্ছে।আমি খুব ধীরে ধীরে কোমরদুলিয়ে দুলিয়ে পুশ আর পুল করারমাধ্যমে ভাবিকে চোদা দিতেথাকি। তিন চারবার ঢোকানোরসময় ভাবি সজাগ হয়ে গেল। চোখখুলে দেখলেনআমি উপরে শুয়ে শুয়ে ভোদা মারছি।আমি আর ভয় পেলাম না। উনারচোখে চোখরেখে চোদা চালিয়ে যেতে থাকলাম। সে এক অন্য রকম অনুভুতি। আমারসারা শরীর শিহরিতহয়ে যেতে থাকে। পৃথিবীর সবচেয়ে সুখের ও আনন্দেরকাজটি যেন আমি করছি।ভাবি আর কিছু বললেন না। সুধু নাকচেপে চেপে ইমম ইমম ইমম উউউহ উমকরতে থাকে। আর আমারদিকে নিশা নিশা চোখে তাকিয়েথাকে।আমিও এক নজরে তাকিয়ে থাকি।আমার শ্বাস-প্রশ্বাস বেড়ে গেল।কিন্তু আমি আমার কাজথেকে অটল।ধীরে ধীরে ইংরেজিতে যাকে বলে“জেন্টালপুশ” করতে থাকি।আমি সোনা ভোদারমধ্যে ঢোকানোর সময়ভাবি জোরে নিশ্বাস ফেলছেন।আমি তখন ভাবির উপরপুরো শুয়ে আছি। আমি এক সময়সোনা পুরোটা ধীরে ধীরে ঠেসেভোদারশেষ মাথায়নিয়ে গিয়ে ঠেকালাম। বুঝলামভাবির ভোদারগভীরতা প্রশংসনীয়।ঠেকানোর পর আমি পাছা পেছনদিক থেকে টেনে সামনেরদিকে একটা ঠাপ মারতেইপুরো বিছানাটা কেপে উঠলো।ভাবি বলল-” আস্তে,,,,আস্তে”।আমি ব্লাউসটেনে উপরে তুলে মেন্যা বাইরে বেরকরতে গেলাম। কিন্তু এত বড় ছিলযে আমি বের করতে পারছিলামনা। ভাবি নিজে থেকেই ব্লাউসসহব্রা টেনে তুলে ডাবাকৃতি মাইদুটো বের করে দিল। আমি এবার দুইমেন্যা দুই হাতের মুঠোয়রেখে পিষ্ট করতে লাগলাম। এত বড়আর নরম মেন্যা পিষ্ট করতে ভালইলাগছিল। ঠিক যেনআটা দিয়ে বানানো বড় সাইজেরদুটো আটার মন্ড।আমি ভাবিকে চোদায় এত মগ্নaছিলাম যে কোথায় যে মাইদুটো মুখে পুরে একটু চুষে দেব।খেয়াল হচ্ছিল না। প্রায় মিনিটদশেক চলল আমার আর ভাবির চোদনলীলা আবার তার মেয়ের সামনে।চোদার সুখে আমার চোখদিয়ে পানি বের হয়ে যায়বীর্যপাতের সময়। এত আরামআমি আমার জীবনে কখনো পাইনি। ভাবির ভোদার ভিতরেইবীর্যপাত। বীর্যপাতের সময়ভাবির ঠোটে আমারজিব্বা দিয়ে চেটে দিলাম।আমি ক্লান্ত হয়ে পরলাম। প্রায় একমিনিট অভাবে শুয়ে ছিলাম।আমারঠাটানো সোনা একেবারে নুয়ে পরেছে।সোনার উপরে বীর্য লেগে আছে।আমি উঠলাম। ঘড়িতে ৬:৩০বাইরে অন্ধকার হয়ে গেছে।আমি কোনো রকম হাত দিয়ে বীর্যপরিস্কার করে পেন্ট পরে নিলাম।ভাবি শুয়ে আছে আর সুধুভোদা হাতাচ্ছে। বীর্যের আঠায়ভাবির ভোদার বালগুলো আঠালো হয়ে গেছে।আমি বললাম। আমি কাল যাওয়ারআগে একটা পিল দিয়ে যাব। ২৪ঘণ্টার এর মধ্যে খেতে হয়।ভাবি বলল– এইঘটনা ঘটালে কি ভাবে বলতআমি বললাম অনেক ইতিহাস।পরে শুনাব, এখন যাই।
Source: banglachoti