Tuesday 28 March 2017

আম্মুকে চোদার মজা

আম্মুকে চোদার মজাস্কুল থেকে ফেরার সময় আনোয়ার আমারব্যাগে বইটা চালান করল। বাসায়যেয়ে দেখিস বলে চোখ টিপল। বুঝলামসেক্সের বই। অনেকদিন ধরেই ওকে বলছিলাম,আজ দিল। আমি উত্তেজনায়কাপতে কাপতে বাসায় যেয়ে রুমে ঢুকেই দরজা বন্ধ করে দিলাম। তারপর ব্যাগথেকে বের করলাম বইটা। মলাটে দারুনএকটা মেয়ের ছবি, শুধু ব্রা প্যান্টি পড়া।ওতেই আমার ধন শক্ত হয়ে গেল।ভেতরে আরো দারুন সব ছবি। চোদাচুদির ছবি। দ্রুত বাথরুমে ঢুকে পরলাম বইটা নিয়ে।তারপর ছবি দেখতে দেখতে হাতমারতে লাগলাম। একটু পরেই মাল বেরহয়ে গেল। আমি বইটা বিছানারনিচে রেখে গোসল করে নিলাম। গোসলসেরে বের হয়ে খেতে বসলাম, আম্মু খাওয়া দিল। কোনমতে খেয়ে আবাররুমে গেলাম। এবার গল্প পড়া শুরু করলাম। অবাক হয়ে পড়লাম মা-ছেলে, বাবা-মেয়ে,ভাই-বোন, দেবর-ভাবি, চাচা-ভাতিজি,মামী-ভাগিনা সহ আরো অনেক পারিবারিকসেক্সের গল্প। পড়তে পড়তে আরো দুবার মালফেললাম। বইটা আবার বিছানারনিচে রেখে ঘুমিয়ে পরলাম। সারারাত শুধু গল্পগুলোই মাথায় ঘুরতে লাগলো। পড়াতে মনবসলই না। রাতে খেয়ে নিয়ে শুয়ে পরলাম।একটু পর আম্মু এসে দেখে গেল। আম্মুচলে যেতেই আমি বইটা বের করে আবারপড়া শুরু করলাম আর মাল ফেললাম। পরদিন স্কুলে আনোয়ারজানতে চাইলো কি রে কেমন লাগলো?আমি বললাম দারুন। সেদিন থেকেই আমাদেরগরমের ছুটি শুরু হয়ে গেল, আমি স্কুলশেষে বাসায়এসে বইটা নিয়ে বাথরুমে ঢুকে ছবি দেখে গল্প পড়ে আবার হাত মেরে মাল ফেললাম।খেতে বসে আম্মুর দিকে চোখ দিতেই দেখলামআম্মু একটা হলুদ শাড়ি আর সেই রংয়ের ব্লাউজপরেছে, ব্লাউজটা পাতলা হওয়ায়ব্রাটা পরিস্কার দেখা যাচ্ছে। আমারগল্পগুলোর কথা মনে পড়ে গেল। আমি মাকে নিয়ে এমনচিন্তা করছি দেখে নিজেরই লজ্জা লাগলো,খাওয়া শেষে রুমে ঢুকে বইটা বের করলাম।কিন্তু মাথায় ঘুরতে লাগলো মার টাইট ব্লাউজআর তার ভেতর ব্রা এর কথা। খেয়াল করলামআমার বাড়াটা খাড়া হয়ে গেছে। আমি আম্মুর শরীর চিন্তা করে করে হাত মারতে লাগলাম,আর বইয়ের ছবির মেয়েগুলোকে আম্মুহিসেবে কল্পনা করতে লাগলাম। প্রচন্ডউত্তেজনায় বিছানাতেই মাল ফেলে দিলাম।আমার কোন দিন এত উত্তেজনা হয়নি এর আগে।আমি ক্লান্ত শরীরে ঘুমিয়ে পরলাম। সন্ধ্যায় মার উপর থেকে চোখ সরানোই আমারপক্ষে কঠিন হয়ে গেল। খেয়াল করলাম মার বড়বড় মাই, ভারি পাছা দেখে আমারমাথা খারাপ হওয়ার অবস্থা। আম্মু বেশ ফর্সা,৫-২” লম্বা, ফর্সা শরীর। আম্মু বাসায়বেশিরভাগ সময় শাড়ি পরলেও রাতে ম্যাক্সি পরে। বাইরে গেলেওশাড়ি পরে। আম্মুর ব্লাউজ খুব সেক্সি, বেশ বড়গলার, পিঠের দিকে অনেকটাই খোলা থাকে।আমি মুগ্ধ হয়ে আম্মুকে দেখতে লাগলাম। এরমাঝে আমার পরিবার নিয়ে বলে নেই।আমি বাবা মায়ের একমাত্র ছেলে। বাবা বাইরে থাকে। এখানে মা আরআমি একটা ফ্ল্যাটে ভাড়া থাকি। পরদিন সকালে নাস্তার পর পড়তে বসলাম, আম্মুতখন রান্না ঘরে। হঠাৎ মাথায়একটা বুদ্ধি এল। আমি পড়া শেষ করে আম্মুররুমে গেলাম। আম্মুর বারান্দায় গেলাম, আম্মুএক পাশে কাপড় শুকাতে দিয়েছে। তারমাঝে ব্রা প্যান্টিও আছে। আমি গোলাপি রংয়ের একটা ব্রা আরপ্যান্টি তুলে নিয়ে আমারবাথরুমে চলে আসলাম। আম্মুর ব্রার সাইজ৩৮ডি আর প্যান্টি ৪২। আম্মুরব্রা প্যান্টি শুকে আমার ধনপুরা খাড়া হয়ে গেল। আমি হাত মেরে মাল ফেলে আম্মুরব্রা প্যান্টি দিয়ে বাড়াটা মুছলাম, তারপরআবার আগের জায়গায় ওগুলো রেখে আসলাম। আম্মু ঐ ব্রা প্যান্টি পরবে এটা ভেবেই আমারখুব আনন্দ হতে লাগলো। আম্মু যখন গোসলকরতে গেল তখন আমি আম্মুররুমে গিয়ে বসে টিভি দেখতে লাগলাম। আম্মুগোসল শেষে বের হল শুধু ব্লাউজ আর পেটিকোটপরে। আম্মু সাধারণত এভাবেই বের হয়। আর আমার সামনে আম্মু কিছু মনেও করে না। অন্যসময় খেয়াল না করলেও সেদিন আম্মুরশরীরটা ভালো করেই দেখতে লাগলাম। আম্মুআমার সামনেই শাড়ি পরলো, এরপরআমরা একসাথে খেতে বসলাম। খাওয়ার সময়বারবার আম্মুর বুকের দিকে চোখ যেতে লাগলো। আম্মু খেয়াল করে বেশ অবাকহলো। যদিও কিছু বলল না। আমি বিকাল বেলা মাঠে গেলাম। মাঠথেকে ফিরে দেখলাম আম্মু বেশ গম্ভির।হাতমুখ ধুয়ে পড়তে বসলাম।রাতে যথারিতি খাওয়া দাওয়ার পররুমে ঢুকে বইটা নিতে যেয়ে দেখি ওটা আমারবালিশের নিচে নাই। খুব ভয় পেলাম, এর একটাই মানে। বিছানা গোছানোর সময় আম্মুপেয়ে সরিয়ে ফেলছে। ভয়ে ঘুম পালালো। একটুপর আমি রুম থেকে বের হলাম। দেখি আম্মুররুমে আলো জ্বলছে, আমি সাবধানে জানালায়উকি দিলাম, এবং অবাক হয়ে গেলাম।আম্মু নাইটি পরে বিছানায় শুয়ে আছে, এক হাতে আমার বই আর অন্য হাতটা দুই পায়েরমাঝখানে, বুঝলাম আম্মু চোদাচুদির গল্পপড়ে গুদে আঙ্গুল চালাচ্ছে। আমিও আম্মুর কান্ডদেখে হাত মারতে লাগলাম। একটু পরে আম্মুশরীর ঝাকুনি দিয়ে জল খসালো, আমিও আম্মুরজানালার পাশে মাল ফেললাম। এরপর রুমে এসে ঘুমিয়ে পরলাম। সকালে ইচ্ছে করেই শুধু সর্টস পরে বের হলাম।আম্মু নাস্তা বানাচ্ছে, আমাকে দেখলো কিন্তুকিছু বলল না। আমি নাস্তার পর আম্মুরবিছানায় শুয়ে টিভি দেখছি আরচিন্তা করছি কি করে আম্মুকে চোদা যায়।অনেক রকম প্লান করলাম আবার বাদ দিলাম। এভাবে দুপুর হলো আম্মু গোসল করতে ঢুকলো,আমিও অপেক্ষা করতে লাগলাম আম্মু বেরহওয়ার জন্য। আম্মু বের হলো আর সর্টের ভিতরআমারখাড়া হয়ে থাকা বাড়াটা দেখে মুচকি হাসলো কিন্তুকিছু বলল না। খাওয়ার পর আম্মু বলল তুই আমার রুমে আয়,আমি আম্মুর রুমে গেলাম, আম্মু বিছানায়শুয়ে ছিল, আমি যেতেই বলল, আয় আমারসাথে শুবি? আমি আম্মুর পাশে শুলাম। আম্মুআমার দিকে পাশ ফিরে শুলো, তারপর বালিশেরনিচ থেকে সেক্স ম্যাগাজিনটা বের করে আমার কাছে জানতে চাইলো- - এটা কোথায় পেয়েছিস?- আমি বললাম আমার বন্ধু দিয়েছে।- এ সব পরে তুই হাত মারিস?- আম্মুর এমন খোলামেলা কথায় আমি হতবাক।চুপ করে রইলাম।- আম্মু বলল কাকে চিন্তা করে হাত মারিস? - আমি হঠাৎ সাহসি হয়ে গেলাম বললাম-তোমাকে চিন্তা করে।- আম্মু মুচকি মুচকি হাসতে হাসতে বলল-শয়তান! এ সব বাজে বই পরে নিজেরমাকে চোদার সখ জাগছে বুঝি?- আমি বললাম হুমম। আম্মু আমাকে জড়িয়ে ধরে চুমু দিল কপালে,তারপর বলল- শুধু হাত মারলে চলবে,আমাকে চুদবি না? আমি সাথে সাথে আম্মুর বুকে ঝাপিয়ে পরলাম।দুজন দুজনকে পাগলের মতো চুমু খেতে লাগলাম।একটু পর আমি আম্মুর শাড়ি ব্লাউজ পেটিকোটখুলে দিলাম, আম্মু শুধু ব্রা আরপ্যান্টি পরে আমার সামনে দাড়িয়ে। আম্মুএবার আমার সর্টসটা খুলে নিল। আমার ঠাটানো বাড়াটা মুঠো করে ধরে বলল- - বাব্বাহ এই বয়সে বেশ বড়হয়ে গেছে তো আমার সোনা মনির ধনটা বলেইআম্মু আমাকে বিছানায়শুইয়ে বাড়াটা খেচে দিতে লাগলো। তারপর প্রথমে জিহ্বদিয়ে চেটে পুরো বাড়াটা মুখে নিয়ে চুষতে শুরুকরল। আমি চোখে শর্ষে ফুল দেখতে লাগলাম।আমি বললাম- - আম্মু আর চুষো না আমার মাল বের হয়ে যাবে।আম্মু চোষা বন্ধ করল। আমিও উঠে আম্মু ব্রা আরপ্যান্টি খুলে পুরো নগ্ন করলাম, এরপর আম্মুরদুধগুলো পালা করে চুষলাম আর চটকালাম।তারপর আম্মুর বাল কামানো গুদে মুখলাগিয়ে চুষতে শুরু করলাম। আম্মু আমার মাথার চুল ধরে গুদের সাথে চেপে ধরল। আম্মু আমারচুল টেনে সোজা করল, বলল- এবার তোরওটা আমার ওখানে ঢুকিয়ে দে আরসইতে পারছি না। আমি আম্মুর দু পায়েরমাঝে বসে গুদের ফুটোয় আমারবাড়া ঢুকিয়ে দিলাম এক ঠাপেই। এরপর শুরু করলাম ঠাপানো। কিন্তু প্রথমবার বলে বেশিক্ষনঠাপাতে পারলাম না। মাল বের হয়ে গেলআম্মুর গুদের ভিতর। আম্মু বুঝতে পেরে আবারআমাকে বুকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করল।কিছুক্ষনের মাঝে আবার আমারবাড়া খাড়া হয়ে গেল। আমি আবার আম্মুর গুদে বাড়াটা ঢুকিয়ে ঠাপানো শুরু করি। এবারপ্রায় ২৫ মিনিট এক নাগাড়ে ঠাপিয়ে আম্মুরগুদের ভিতর বীর্যপাত করলাম। তারপর দুজনক্লান্ত হয়ে শুয়ে পরলাম। সেই থেকে আমি আর আম্মু সেক্স পার্টনার।রাতে আমরা এক বিছানায় থাকি। আরপ্রতিদিন ৪/৫ বার চোদাচুদি করি।তবে বাবা যখন দেখে আসে তখনরাতে চোদাচুদি করা হয় না তবে দিকে ২/১বার ঠিকই আমরা চোদাচুদি করতাম।
Source: banglachoti