Saturday 18 March 2017

ভাইয়া আমার পাছা ফাটাল

ভাইয়া আমার পাছা ফাটালসবে এইচ এস সি দিয়ে উঠলাম । পরিবারের সাথেই একটা ভাড়া বাড়িতে থাকি । আমাদের উপরের তলায় থাকে বাড়ি ওয়ালা । বেশ আমুদে লোক । যেখানে কনসার্ট হোকনা কেন ঐ ভদ্রলোককে পাওয়া যাবে । বাড়ির গিন্নি মারা গেছে ছোট ছেলের বয়স যখন ৭ বছর । বড় ছেলে থাকে ইন্দোনেশিয়া । আর ছোটটা থাকে বাড়িতে। ছোট ছেলে কিন্তু আর ছোট নেই । এখন তাগড়া জোয়ান ।পড়ে একটা প্রাইভেট ইউনিভার্সিটিতে। নাম মামুন । মামুন ভাইয়ের সাথে বেশ খাতির। তবে যখন তর্ক বাধে তখন কেউ কাওকে ছাড় দিই না । ইউনিভার্সিটি সময় বাদেঅধিকাংশ সময় কম্পিউটারে তার সময় কাটে । একদিন আমি মামুন ভাইয়ের রুমে গেছি উইন্ডস ৭ এর ডিস্ক নিতে । মামুন ভাই রুমে ছিলেন না । তার রুমে ঢুকেই চোখ পড়ল কম্পিউটারের স্কিনে ।একটা স্টপ করা ভিডিও । তবে আমার কাছে খুবই নতুন ।একটা ছেলে আরেকটা ছেলের সাথে যৌনমিলন রত । আমি খুবই ইন্টারেস্ট নিয়ে দেখছি । আমার নিম্ম অংগে অবসতা দেখা দিছে । এগুলা কি দেখে মামুন ভাই। হঠাত্ দেখি বার্থরুম হতে মামুন ভাই বের হয়েছে ।আমাকে দেখেই উনি একেবারে চমকে উঠে বললেন কিরে কখন আসলি । বলতেবলতে ভিডিওটা অফ করে দিল । আমি কি বলব ভেবেপাচ্ছিলাম না ।আমতা আমতা করে কারনটা বললাম । তারপর ডিস্কটা নিয়ে কেটে পড়লাম । কিছুদিন ধরে আমার মাঝে একটা ইন্টারটেস্ট খেলা করে যাচ্ছে । এটা কিভাবে সম্ভব । আমি মামুন ভাইকেদেখছি আর লজ্জা পাচ্ছি । মামানু ভাই ব্যাপারটা বুঝতে পেরে আমাকে ডাক দিলেন । বললে আবিরবিকালে একটু রুমে আসো তো । আমি গেলাম । মামুন ভাইআমাকে বসাল । বলল তুমি ইদানিং আমাকে বেশ এড়িয়েযাচ্ছ । আগেরমত কথা বলনা । দেখা হলেও না দেখার ভাবকরছ ব্যাপারটা কি । আমি মামুন ভাইকে আমার কথা গুলো বললাম । কারন এগুলা আমি কখনো দেখিনি । মামুন ভাই সুধালো তোমার কি কোন মেয়ে বন্ধু আছে । আমিবললাম লাজুক চোখে বললাম না । এরপর যে প্রশ্নটা করল তাতে রীতিমত আমি বোল্ট আউট হয়ে গেলাম। প্রশ্নটা ছিলো আমার ছেলেদের বেশি ভালো লাগে নাকিমেয়েদের । আমি চুপ করে রইলাম । ভাই আবার বলল ।আমি ভয়ে লজ্জায় মাথা নিচু করে আছি। আমার মাথাটা উপরেতুলে আদর করে বললেন ছেলেদের ভালো লাগাটা কোন পাপ নয়। তোমার মন যেটা চাই সেটা করবে । আমি বললাম কিন্তুএটাতো কেউ মেনে নেবেনা । মামুন ভাই বললেন তোমার জীবন তোমার কাছে। কেউ মিষ্টি খেলে সে স্বাদকি তুমি পাবে । পাবেনা ।কিন্তু তুমি কেন সে স্বাদ থেকে নিজেকে বঞ্চিত করবে । আমি মামুন ভাইয়েরমুখের দিকে তাকালাম । সুন্দর সে মুখ । লাল দুটি ঠোঠেরকিনারায় বাঁকা চাদের হাসির রেখা ফুটে উঠেছে । শ্বেত শুভ্রদাতগুলি থেকে যেন আলোর ঝলকানি বের হচ্ছে ।আজকে কেন জানি মামুন ভাইকে অনেকটা অচেনালাগছে । হঠাত্ মামুন ভাই আমাকে জড়িয়ে ধরল । আমিও আর স্থির থাকতে পারলাম না । কিছুক্ষন পর একটা মিষ্টি চুম্বন দিয়ে বলল এখন যা রাতে এখানে থাকবি অনেকমজা হবে ।আমার আসতে মন চাচ্ছিলো না । তারপরেও প্রায় সন্ধ্যা লেগে গেছে ।আমি রুম থেকে বের আসতেই দেখি চাচা কোথায় বের হচ্ছে । বললাম চাচা কইযান । এইতো বাপ একটা কাজে আমার ভাগীনার বাড়িযাচ্ছি ।তবে কালই ফিরব । আমি হাসি মুখে নিচে চলে আসলাম ।রাত দশটার দিকে মাকে বললাম আমি মামুন ভাইয়ের ওখানে থাকছি । চাচাবাড়ি নেই । মা কিছু বললেন না । বুঝলাম মৌনতা সম্মতির লক্ষন । আমি রুমে যেতেই মামুন ভাই নড়েচড়ে বসলেন । বললেন কিরে খেয়েছিস ।হুম । দরজা বন্ধ কর ।সিটকিনি লাগিয়েএকটা চেয়ার টেনে ভাইয়ের পাশে বসে পড়লাম।পিসিতে কি যেন করছিলো। আমি বললাম কি যেন করতেচাইছিলেন তখন । বলল করব করব ঠেরো ঠেরো ।একটু পর মামুন ভাই পিসিতে একটা এক্স ছেড়ে দিলো ।আমি দেখে খুবই উত্তেজিত হয়ে পড়লাম । মামুন ভাইআস্তে করে হাতে আমার উরুতে রাখলেন । আমি কিছু বললাম না । এরপর সে আমাকে তার দিক ফিরিয়ে চুমু খেতে লাগলেন । আমিও তার সাথে মিলে মিশেগেলাম । তখন উনি আমাকে পাজা করে তুলে খাটে নিয়ে গেলেন । পিসি আর ঘরের লাইটটা অফ করে ২টা মোমবাতি ধরিয়ে পায়ের কাছে আর মাথার কাছেরাখলেন । আমি শুধু দেখছি কি আয়োজন । এরপর তিনি আমার কাছেআসলেন । একটান দিয়ে আমার প্যান্ট জামা সব খুলে ফেলে আমাকে সর্বসান্ত করে দিলেন । তিনি নিজের টাও খুলে ফেললেন । এই প্রথম তার দেহ দেখার সুযোগ হল। সুন্দর সুডৌল দেহ । বুকেপেটে সামান্য লোম । পেটে সামান্যমেদ তবে নাভিটাঅনেক সুন্দর । আর পেনিসটা ৬ এর বেশি । লাল ডগা খানাআমার দিকে তাকিয়ে আছে । আমি যৌনজ্বালায় কাতর তবে ভীত আর সন্ত্রস্ত । ভাই আমার পা টাকাধের উপর রেখে উরুতে একটা কামড় বসিয়ে দিল । আমিআউক করে আবার থেমে গেলাম । তারপর তার লালজিহ্বা দিয়ে আমার পেনিসের ডগাটায় বুলাতে লাগল । আমি শিহরনে ছটফট করতে লাগলাম । তার এ একটা আঙুল আমার দুই পায়েরফাকে ডুকিকে জিহ্বাটা পেনিস থেকে নাভির গোড়া পযন্ত এনে আরেকটা কামড় বসিয়ে দিল। আওও । এরপরআমার দুধগুলো লাল ডগাদিয়ে বলুতে লাগলআর চুষতে লাগল । আমি উত্তেজনায় আড়ামোড়া দিয়েউঠলাম । এরপর আমার কানের লতিটা দাত দিয়ে টেনেআনতে লাগল । এটা আমাকে চরম উত্তেজিত করে তুলল ।আমি কান থেকে মুখটা সরিয়ে নেওয়ার চেষ্টা করেব্যার্থ হলাম । আমি আর্ত কন্ঠে বলে উঠলামআরনা । তিনি থামলেন না । এবার অক্রমোন চালালেনআমার গলায় । উফ আর সহ্য করতে পারছিনা । ছটফট করছিআমি । এরপর আমি ভাইয়াকে চিত করে ফেলে দিলাম ।তার খাড়া ধোনটা মুখে পুরে নিলাম উত্তেজনারঠেলায় । কি স্বাদহীন আরাম । আমি চুষছি আর ভাইয়াঠাপ দিচ্ছে । একটু পরে ভাইয়া উঠে আমাকে উপুর করেদিয়ে বলল একটু কষ্ট হবে কিন্তু । চিল্লাইয়ো না । আমি বললামআপনি যা পারেন করেন । এরপর কিছু লুব্রিকেট আমারএনালে মাখিয়ে দিলো । আহ কি আরাম । #bangla_gay_chotiএবার ভাইয়া তার লম্বা খাড়া ধোনটা আমারএনালে আস্তে করে ঢুকাতে লাগল । আমি একটু ব্যাথাঅনুভবকরলাম । সে একটু করে ঢুকায় আবার বের করে নেয় । আমিবললাম যা করার করেন আর সহ্য হচ্ছেনা । ভাইয়া এর পরপুরোটা ডুকিয়ে দিলেন । আমি ব্যাথায় কুজো হয়েগেলাম । কি অসহ্য যন্ত্রনা ।যার ঢোকে সেই বুঝে । আমি বললাম ভাই আ আ আ আপারছি না। তিনি বললে কিছু হবে একটু সহ্য কর এরপরআরাম। আমি কিছু না বলে বালিশেমুখ গুজে রাখলাম । ভাইয়া আস্তে আস্তে ঠাপাতেলাগল। মোমবাতি প্রায় শেষের দিকে । কিছুক্ষন পরেবুঝলাম আমি সুখ অনভব করছি। আমি পিছন দিক থেকেভাইয়াকে জড়িয়ে ধরে বললাম আরো জোরে মারো । আশান্তি।ভাইয়া ঠাপের রেট বাড়িয়ে দিল । দুজনে ঘেমে আস্থির । এরপর কিছুক্ষন পর ভাইয়া সাংঘাতিক ধাক্কার মাধ্যমে আমার ভিতরে চিড়িক চিড়িক করে মাল ঢেলে দিলেন । আমিও খুব আরাম করে গরম মালের উষ্ণতা অনুভব করলাম ।এরপর মামুন ভাই আমার উপর অস্তমিত সুর্যের মত হেলেপড়ল । আমিও চরম সুখ নিয়ে সুখের শয়নে নিদ্রা গেলাম..
Source: banglachoti