Wednesday 1 March 2017

দুই মাগিকে এক সাথে চুদলাম

দুই মাগিকে এক সাথে চুদলামআমাদের ভাড়াটে করিমসাহেবের মেয়ের বিয়ে।নিচতলার পুরোটা জুড়ে তাইসাজ সাজ রব। অতিথি আর হাকডাক। বিরক্তির একশেষ।আমি সবে অনার্সে ভর্তি হয়েছি তখন।পড়াশুনা তেমন একটা নাই।সারাদিনক্যাম্পাসে আড্ডা দিয়ে,সন্ধেটা আজিজমার্কেটে চাপা দিয়ে রাতে বাড়িফিরি।বাসায় কেবল মা থাকেন। বাবা বহুদিনধরেইউএসপ্রবাসী। সুতরাং খবরদারিরকেউ নেই। সেইসুযোগে মহল্লায়ওউঠতি পান্ডা হিসাবে নামডাকছড়াচ্ছ। সকালবেলায় মাত্র ঘুম থেকেউঠেছি।মা এসে ডাকলেন বললেনরাহুল দেখতো, করিম সাহেবতোর কাছে এসেছেন কেন!আমি একটু আশ্চর্য হলাম।শালাকে সালাম দিয়ে কোনদিনউত্তরপেয়েছি বলে মনে হয় না। আজআমার কাছে কিসেরকাজে এল? যাই হোকভাবনা বাদদিয়ে ড্রইং রুমে গেলাম। ব্যাটা বেশতেলতেলে মুখে বসে আছে।কিছুক্ষণহাংকি পাংকি করার পর বললবাবা তুমি কি একটুনিচে আসবে। একটা সমস্যায় পড়েছি।বললাম,জ্বি চাচা আপনি যান,আমি মুখটা ধুয়েই আসছি।শালা নিচে নেমে গেল।প্রায় পনের মিনিট পর দাতব্রাশ আর নাস্তা সেরে নিচেনামলাম।এর মধ্যে আরও দুবারএত্তেলা এসেছে।নিচে নেমে করিম সাহেবেরখোজ করলাম। একঅচেনা সুন্দরী দরজা খুলে দিল।আমাকেবসতে বলে ভেতরে চলে গেল।বেশ কিছুক্ষণ বসার পর যখনউসখুস করছি উঠে পড়ববলে তখনই আগের সেইসুন্দরী আর করিম সাহেবেরদ্বিতীয় মেয়ে নার্গিস রুমে এসে ঢুকল।ওহবলে রাখি, করিম সাহেবেরকোন ছেলে নেই।চারমেয়ে নিয়ে সুখী পরিবার।মানে হট্টগোলশুনিনি তো কখনও সেই অর্থে সুখী।তারাএসে আমারপাশের সোফায় বসল।নার্গিসকে বোরকা ছাড়া কখনওদেখিনি। আজসামনা সামনি বাসারপোষাকে দেখে মনে হল মেয়েটাবেশমায়াবতী।যাই হোকে আমি খুজছিলামকরিম সাহেব কে।তিনি আসলেননা দেখে জিজ্ঞেস করলামতাদের, কি ব্যাপার, করিম চাচা কই?অচেনা সুন্দরী মিস্টি করে হাসল।বলল চাচা একটুবাইরে গেছেন।অসুবিধা নেইজরুরী কথাটা আমরাই আপনাকে বলব।আমিএকটুঅনিশ্চিত ভংগিতে মেয়েদেরদিকে তাকালাম। তারপরসুন্দরীরদিকে তাকিয়ে নার্গিসকেজিজ্ঞেসকরলাম, উনাকে তো চিনলাম না।নাগিসচপলভংগিতে জবাব দিলউনি আমার ছোট খালা। নামরুবি। আমি রুবিরদিকে তাকিয়ে বয়স আন্দাজকরার চেষ্টা করলাম। বিশ ও হতে পারেআবার ত্রিশ হলেওবিচিত্র কিছু নয়।সুন্দরীকে কি বলে সম্বোধনকরব বুঝতে পারছিলাম না।কিছুক্ষনচিন্তা ভাবনা করে ঠিক করতে নাপেরেসম্বোধনএড়ানোটাই যুক্তি সংগতমনে করলাম। বললাম, বলুনকি বলবেন। রুবি খুবইস্মার্ট। আশপাশে না গিয়ে সরাসরি কথায় চলেএল।দেখেুন রাহুল, আমারভাগ্নি মানে ঝর্না (নার্গিসেরবড় বোন। এরই বিয়ে হচ্ছে।)একটা ছেলের সাথে প্রেমকরতো। তো যা হয় আর কি।ছেলেটার সাথে ও বেশী ঘনিষ্ট হয়েপড়েছিল।সেই সুযোগে ছেলেটা ঝর্নারকিছু ছবি তোলে রেখেছিল।এখন ওরবিয়ে হয়ে যাচ্ছে শুনে ছেলেটাছবিগুলাপাত্রেরবাড়িতে পাঠিয়ে বিয়েটা ভেঙেদেবারহুমকি দিচ্ছে। বলছে ঝর্নারসাথে ছেলেটারবিয়ে দিতে হবে, বুঝেনইতো দুলাভাই এতে রাজি হননাই। তখনবলেছে বিয়ে দিতে না চাইলে দুলাখটাকাদিতে হবে নইলে ছবিগুলা বরেরবাড়িতে পাঠিয়ে দেবে।দুলাভাই পুলিশে খবর দেবেনবললে ছেলেটা হুমকি দিয়েছে আজরাতেরমধ্যে টাকা অথবা বিয়ে যেকোনএকটারব্যাপারে সিদ্ধান্তনা জানালে সে সবছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে।এখন কি করি বলুন! আমরা বড়বিপদে পড়েছি। আমি একটুসময় ভাবলাম। তখনও মাথায় ঢুকেনিকিসেরছবি হতে পারে।মনে করেছিলাম সাধারনপ্রেমিকপ্রেমিকারা যা করে পাশাপাশিজড়াজড়ি করে কিছুটা অশোভনছবি তোলা হবে হয়ত। তাই বললামছেলেটাকে কিছুটাকা ধরিয়ে দিয়ে ছবিগুলা নিয়েনিন।ঝামেলা চুকে যায়। আরজানেনই তো যুগলছবি বানানোটা জটিল কিছুনয়। ব্যাটা যদি প্রস্তাব না মানে,আপনারা বরপক্ষকে বলে দিনকিছু দুষ্ট লোক ঝর্নারছবি চুরি করে ফটোশপকরে যুগলছবি বানিয়ে টাকার জন্যে হুমকিদিচ্ছে।ওসবে যতে তারা পাত্তআনা দেয় দেখবেনঝামেলা চুকে যাবে।সমাধান দেয়ার তৃপ্তি তখনআমার চোখে মুখে। কিন্তু রুবিরচেহারায়প্রভাবিতহবার কোন লক্ষনই নেই।সে বলল, আপনি যত সহজভাবছেন ব্যাপারটা তত সহজনয়। আমরা চেষ্টা করে ফেলমেরেছি। আসলে... কি যে বলিআপনাকে...রুবি একটু কাছে সরে এল।প্রায় কানের কাছে মুখরেখে বলল ছবিগুলা খুবনোংরা। আমি একটুধাক্কা মতো খেলাম। ঝর্নাকে তোবোরকাছাড়া দেখিনি কখনো।আর পেটে পেটে এত... কথা তাইআর বাড়ালাম না। যা বুঝারবুঝে গেছি। বললামছেলেটা কে? নাম ঠিকানা,ফোন নাম্বার দিন। দেখি কি করাযায়।রুবি সাথে সাথে একটা ছেড়াফটোগ্রাফবাড়িয়ে দিল। একটা ছেলেরকোমর পর্যন্ত নগ্ন ছবি।মুখে হালকা জামাতি দাড়ি।ছবিটার বাকি অংশটুকু ছিড়ে ফেলাহয়েছে।হয়তো ওপাশে ছিলনগ্নিকা ঝর্না। আন্দাজকরলাম। প্রেমরত ঝর্নারনগ্ন দেহের ছবিগুলা দেখারএকটা প্রবল আগ্রহ সৃষ্টি হল। ছবিটাপকেটেরাখতে রাখতে বললাম,ঠিকআছে আমি দেখি কি করা যায়।রুমে গিয়ে বিছানার নিচথেকে .৩২ বোরেরপিস্তলটা বের করে লোড করলাম।তারপরসেটা কোমরে গুজে নিচে নামতেনামতেফোনদিলাম সালাম, রাব্বি আরতোতনকে। সবাই আমারপার্টনার কাম দোস্ত।বললাম দশ মিনিটের মধ্যে মোড়েআশরাফভায়েরস্টলে চলে আসতে।সাথে করে মালনিয়ে আসতে বললাম। তারপরহোন্ডা স্টার্টদিয়ে আমি গিয়ে দাড়ালাম আশরাফভায়ের স্টলেরসামনে। কিছুক্ষনের মধ্যেইসবাই এসে গেল। সবারচোখে মুখে উত্তেজনা।যতটা না বললেই নয়ততটা বললাম ওদের। তারপর ছবিটা বেরকরে ওদেরকে দেখালাম।কেউ চিনতে পারল না। এরমধ্যে খবর পেয়ে আমার আরওকয়েক বন্ধু চলে এল। সুমন,ফায়সাল সহ কয়েকজন। কিছুক্ষন পরামর্শকরে ঠিককরলাম জগন্নাথেরদিকে যাব।ঝর্না মাগিটা কবি নজরুলে পড়তো।ওখানেইহয়তো শালঅকে খুজে পাওয়া যাবে।একসাথে পাচহোন্ডা নিয়ে বের হলামআমরা জগন্নাথের দিকে।মহল্লায় ছোটখাট আতঙ্ক শুরুহয়ে গেল।জগন্নাথে পৌছে ফোন দিলামছাত্রলীগেরসাইফুলকে।সে এসে আমাদেরসবাইকে একসাথে দেখে একটুভয় পেয়ে গেল। বললকি সমস্যা তোরা আমায় বল।আমি দেখছি। প্রশাসন এখন খুব কড়া।ক্যাম্পাসে ঝামেলা হলে কাউকেছাড়বেনা।আমি সাইফুলকে একপাশে ডেকেনিয়েগেলাম।বললাম দেখ তো দোস্তএটাকে চিনিস কিনা? সাইফুলকিছুক্ষন ছবিটার দিকে তাকিয়েথাকলো।তারপর অনিশ্চিতভংগিতে বলল চেনা লাগছে।দাড়া খোঁজ নিচ্ছি। ঝটপটকিছু জায়গায় ফোন করল ও।কিছুক্ষনের মধ্যে বেশ কিছু ছেলে এসেহাজির হয়ে গেল।সবাই ছাত্রলীগের কর্মী।সবারহাতে হাতে ছবিটা ঘুরছে।হঠাতই একজন বলে উঠলসাইফুল এটাকে তো চিনি। আমি ঝটতিওরকাছে চলে এলাম। বললাম।কোথায়পাওয়া যাবে এটাকে বস? ওবলল আগে পলিটেকনিকেরহোস্টেলে থাকতো। শালা শিবিরকরে।কদিনআগে আমাদেরসাথে ক্যাম্পাসে যে ঝামেলাটাহয়েছিলএ শালা সেটায় ছিল।অনেকগুলা গুলি করেছিলসেদিন। এখন সার্কুলার রোডের হলুদরঙেরদোতলা দালানে মেসকরে থাকে। পুরাটাইশিবিরের মেস। আমি বললামধন্যবাদ বস। দেখা হবে।বলেই হোন্ডার দিকে এগোলাম।সাইফুল ঝটকরে আমার হাত ধরে ফেললতখন। কই যাবি? -ও শালারসাথে কিছু ব্যক্তিগতবোঝাপড়া আছে।আমি ঘুরে দাড়িয়ে বললাম। সাইফুলবললবুঝতে পারছিসকিসের মধ্যে ঢুকতে যাচ্ছিস?ওটা একটা মিনি ক্যান্টনমেন্ট।জাননিয়ে ফিরতে পারবি না।আমি হাসলাম। বললাম দেখা যাবে।আরোকিছুক্ষনচেষ্টা করল ও আমাকে নিরস্তকরার। কিন্তুমানছিনা দেখে বললআচ্ছা যাবি ভাল কথা,প্রিপারেশন আছে? সাইফুলের হাতটাধরেআমার কোমরেরকাছে নিয়ে এলাম। হাতসরিয়ে নিল ও। তারপর বললচল আমরা ও আসছি তোর সাথে।শালাদের সাথে পুরানা কিছুহিসেব মেটানো বাকি আছে।আমাদেরপাঁচ হোন্ডারসাথে যোগ হল আর পাঁচহোন্ডা। সাইফুল পরিচিত একসহকারি পুলিশকমিশনারকে ফোনদিয়ে লোকেশন জানিয়ে দিল।সাকুর্লাররোডের হলুদ বাড়িটারসামনে যখন আমরা পৌছালামতখন দুপুরেরনীরবতা এলাকা ঘিরে।সবাই কে একটু দুরে রেখে একটাহোন্ডা করেমেসবাড়িটারসামনে গেলাম আমি।শালাদের স্পাইগুলা মহল্লারমোড়ে মোড়ে থাকে।যদি বুঝতে পারে আমরা অপারেশনেএসেছি তখনশিবিরের কুত্তাগুলাকে জানিয়েদেবে।তাই সতর্কতা।গিয়ে মেসবাড়িটারদরজা ভেজানো পেলাম।চারপাশে শুনশান নীরবতা।মাঝে মাঝে শীত্কারের শব্দ শুনাযাচ্ছিলভেতর থেকে।বুঝতে পারলাম ঠিকসময়ে এসেছি।শালারা মাস্তি করছে। ফোনতুলে মিস কল দিলামবন্ধুদের। মুহুর্তের মধ্যে নরক গুলজার হল।বন্ধুরা রেইড দিল রুমে রুমে।চারটে ন্যাংটা মাগী আরদশটা ন্যাংটা শিবিরেরখানকির পোলাকে বেরকরে আনা হল। শালার গ্রুপ সেক্সকরছিল।কিন্তু এরমধ্যে ছবিরহারামজাদাটা নাই।মাথা গরম হয়ে গেল। এতদুরএসে মিশনটা ফেলকরেছে ভাবছি। তখনই পাশের একটারুমেরদিকে চোখ গেল। একলাথি দিয়ে দরজা খুলে ভেতরেঢুকলাম।দেখি ছবিরহারামজাদাটা একটা মাগীকেবিছানায়ফেলে লাগাচ্ছে। আমাদের শব্দপেয়ে মাগিটাকে ছেড়ে উঠে ঘুরেদাড়াল।শালার ধোনথেকে ছিটকে মাল এসে পড়লপ্রায় আমার উপর।লাফিয়ে উঠে গা বাচালাম। তারপরইকোমরথেকে পিস্তলটা বেরকরে শালারকপালে টেসে ধরলাম।মাগিটা উঠে এককোনে গিয়ে ঝুপসিমেরেবসল।আচ্চামত পেদালাম শালাকে। বুটেরলাথিতে শালারশরীরের বিভিন্নজায়গা কেটে রক্তবেরোতে লাগল। জিজ্ঞেশকরলাম ছবির কথা।শালা স্বীকার যায় না। শেষেবিচিদউটাবুটদিয়ে চেপে ধরতেই স্বীকারগেল সব। ড্রয়ার খুলে বেরকরল সিডি, ছবির নেগেটিভআর বেশ কিছু ওয়াশ করা ফটো,নানা জনের। শালার ত্রি এক্স আরছবিরকালেকশনইর্ষা করার মতো। আমি দ্রুতসিডি, নেগেটিভ আর ওয়াশহওয়া ছবিগুলা কোমরে গুজে নিলাম।তারপর কম্পিউটারেরসিপিউটা বের করে সেটার উপরলাফালামকিছু সময়।সেটা ভেঙ্গে গুড়া হবার পরথামলাম।শালাকে বেধে পাশেররুমে নিয়ে এলাম।মেয়েগুলা তখন খুব কান্নাকাটি করছে।সাইফুলআমাকে বলল দোস্ত এক কামকরি, এই গুলারে ছাইড়া দেই।আমি বললাম ওকে।বলতে দেরী হল। মেয়েগুলারপালাতে দেরী হল না। ঠিক তখনইএকটাফোন পেলসাইফুল। ফোনটা রিসিভকরে কথা বলল কিছু সময়।তারপর আমাদেরদিকে তাকিয়ে বলল সবাইসরে পর। পুলিশ চলে এসেছে। আমরাঝটতিসবাইসরে গেলাম। বাসায়এসে নিজের রুমে চলে এলামআমি।দরজা লাগিয়ে কোমরে গুজে রাখাছবিগুলো দেখে তো আমারমাথা খারাপ। ঝর্না মাগি বোরকারনিচে এমন আগুন শরীরলুকিয়ে রাখে।এতগুলা ন্যাংটা মাগি দেখে তখনযে ফিলিংসটা হয়নি এখনহল। আমার ধোন বাবাজি এমন ভাবেলাফদিয়ে শক্তহয়ে দাড়াল যে মনে হলজাইঙ্গা, প্যান্টছিড়ে বেড়িয়ে আসবে এখনই।ঠিক তখনই দরজায় টাকটাকশব্দ। বোধ করি আমার হোন্ডার শব্দপেয়েছিলরুবি।কোনমতে নিজেকে সামলে সুমলেদরজাসামান্যফাক করে খুলে দাড়ালাম। চটকরে সেই ফাকদিয়ে ঘরে ঢুকে পড়ল। আমি তালনা পেয়ে দরজা লাগিয়ে ভেতরেঘুরেদাড়ালাম।বিছানায় ছবি, সিডি,নেগেটিভ সবছড়িয়ে আছে তখন। রুবি সেসবদেখে খুশিতে আমাকে জড়িয়ে ধরেচুমুখেতে লাগল। কিছুক্ষন প্রায়নিস্ক্রিয় থেকে হঠাতইরুবিকে টেলে বিছানায়শুইয়ে দিয়ে ওর বুকদুটোকে দুহাতে চেপে ধরে ঠোটেঠোটমেলালাম। কতক্ষন টিপটিপি আর চুম্বনপর্বচলেছিল আন্দাজকরতে পারছিনা। বেশ কিছুসময়পরে রুবি ওকে ছেড়ে দেবারজন্যে জোর করতে লাগল। আমি কিছুক্ষনজোরাজুরি করে নিজেকে সামলেওকেছেড়ে উঠে দাড়ালাম।রুবি আমার হাত ধরে বলল ইশআমার ঠোট পুরা ফুলে গেছে।এত জোরে কেউ চুমো খায় বুঝি?তারপরই আবার জড়িয়ে ধরল আমাকে।বললকতবড় বিপদথেকে যে তুমি আমাদেরবাচালে। আমার দুলাভাই আরবোনটা মরেই যেত।আমি উত্তেজনায় তখনবিধ্বস্থ প্রায়। উচ্চসিত রুবির পিঠেহাতবুলাতে বুলাতেই মনে হচ্ছিলমাল আউট হয়ে যাবে যখনতখন। হঠাতই রুবি বললআসো ছবিগুলা দেখি। তারপরদুজনে মিলে ঝর্নার নগ্ন ছবিগুলাদেখতেলাগলাম।চুদাচুদি রতছবিগুলা দেখিয়ে রুবি আমাকে বললদেখো কেমন পাজী মেয়ে।শরীরটা সামলাতে পারিসনা ঠিক আছে, চুদাচুদি করতেই পারিসকারও সাথে। তাইবলে নিজের ভোদার ভেতরধোন ঢুকিয়ে ছবি তুলবি?আমি তখন রুবির নাইটিরভেতর হাত ঢুকিয়ে নরমমাইদুটো টিপাচ্ছি। রুবি ন্যাংটোছবিদেখছে আরটিপাটিপির আরাম নিচ্ছে।কিছুক্ষন পর বললআচ্ছা এটা কিসের সিডি?আমি বললাম, চুদাচুদির,দেখবে? রুবি বলল কার? উত্তর দিলামঝর্নার। রুবি বললতুমি এটা ছাড়, আমি দেখব।আমি বাতি নিভিয়ে দিয়ে টিভি অনকরে ডিভিডি চালিয়ে দিলাম।তারপর বিছানায় এসে রুবিরবুকের উপর নাইটিটা তুলে ফেলেকোলেবসালাম।দুহাতে মাইদুটো চেপে ধরেটিপাচ্ছি।সিডিটা শুরু হল।ঝর্না রুমে এসে ঢুকছে।ছেলেটা টানদিয়ে বিছানায় ফেলে দিয়ে চুমোখাচ্ছেটিপাচ্ছে।আস্তে আস্তে ন্যাংটো হলদুজন। তারপর যা দেখলামদুজনেই হতভম্ব।চুদাচুদি ব্যাপার না।মেয়েদের ভুলিয়ে ভালিয়ে গরমকরে চুদে ফেলাটা সোজা কাজ।কিন্তু এত সক্রিয়চুদাচুদি সেগুলো হয় না।অনেক জড়তা থাকে তাতে।কিন্তু ঝর্নাকৈ ইংলিশ ত্রি এক্স ছবিরনায়িকাদেরমতোই সেক্সি লাগল। এমনকরে ছেলেটার ধোনচুষে দিচ্ছিল যে রুবি অবাকমানল। বললঝর্না তো দেখছি এসবে খুবই এক্সপার্ট।বিভিন্নস্টাইলে চুদাচুদি করতে লাগলদুজন। সহ্যকরতে না পেরে রুবি আমারএকটা হাত ওর ভোদায়নিয়ে এল। আমি ফাক হয়ে থাকাভগাংকুরেআঙ্গুলচালালাম। গরম রসে হাতভিজে গেল। হঠাত করেইরুবি আমাকে ছেড়ে উঠে দাড়িয়েবললতোমার ঘরে কনডম আছে?আমি বললাম না। শুনে রুবি ভ্রুকোচকাল।বললসাবধানে করতে পারবে? -দেখি চেষ্টা করে।আমি বললাম। কিন্তুরুবি না করল। বললচেষ্টা না। যদি তুমি গ্যারান্টি দাওতবে চুদতে দিতে পারি।আমি দেখলামবাড়ানো খাবারসরে যাচ্ছে।তাড়াতাড়ি করে বললাম ঠিক আছেসোনামাল ভোদায় ফেলবনা। রুবি ব্রা, নাইটি,প্যান্টি সব খুলে বিচানাযউঠল। বলল, প্লিজ রাহুল মালভোদায় ফেল না। আমার বরবাহরাইনে থাকে। এখন পেট হলেবুঝতেইপারছ ঝর্নারযেমন সব যেতে বসেছিলতেমনি আমার সব যাবে।আমি জবাব না দিয়ে সব কাপড়ছাড়লাম দ্রুত। রুবির দুপা ফাক করে ভোদার কোটটা মেলেকিউরি করলামকিছুসময়। তারপরআঙ্গুলবাজি।রুবি সামলাতে না পেরে আমারধোনটাকে ধরে ওর গুদেরমুখে চাপ দিয়ে বসিযে দিল। আমিধীরেধীরে চাপদিয়ে ভেতরে ঢুকাতে লাগলাম।যতই ভেতরে ঢুকতে লাগল ততইবুঝতে লাগলাম দীর্ঘদিনঅব্যবহৃত থাকায়গুদটা কচি গুদের মতো টাইট হয়ে আছে।ব্যাথায়চেচাতে চেচাতে রুবি আরসহ্য করতে পারল না।ধাক্কা দিয়ে আমারধোনটাকে ওর গুদ থেকে বেরকরে দিল। তারপর বলল একটু সময় দাও,প্লিজ।আমি বললামওকে। রুবি মুখ থেকে থুথুএনে আচ্চাসে আমার পিচ্ছিলধোনটাকে আরো পিচ্ছিলকরে তুলল। তারপর যখনমনে হল এবার হয়ত ঢুকবে তখন আবারগুদেরমুখে সেটকরে দিল। আমি আর রিস্কনিলাম না।নিশানা মতো বসিয়ে একটুপ্রস্তুতি নিয়ে একচাপে পুরোটাঢুকিয়েদিলামভেতরে। রুবি মাগো বলে চেচিয়েউঠল্আমি নির্দয় হাতে ওর মুখচেপে ধরলাম। কিচুক্ষনএভাবে থেকে আবার বেরকরে আনলাম ধোনটা। তারপরআবার চেপেচুপে ঢুকানোর পালা। শুরুহলআমাদেরচুদাচুদির পর্ব।উপরে নিচে বিভিন্নভংগিতে চুদতে লাগলাম। এরমধ্যে রুবি দুবার খসিয়েছে।আমিও বুঝতে পারছিলাম আমার হয়েআসছে। ওরচেপে ধরা দুপায়ের মাঝেইমাল ঢেল দেবকিনা ভাবতে ভাবতে ধোনটাকেটেনে বেরকরে নিয়ে এলাম।একটানে ওর ওড়নাটা এনে তাতেছেড়েদিলামহড়হড় করে একটন উপজাত।অনেক্ষন দুজনজড়াজড়ি করে চুদনেরপরবর্তী সুখপ্রহরটা অনুভবকরলাম। বেশ কিছু সময় পরে উঠেবাথরুমেগেলামআমি।এসে দেখি রুবি উঠে পড়েছে।বাথরুমে গিয়ে শরীরটা ধুয়ে আবারআবার ব্রা,প্যান্টি নাইটি পড়ে নিল। তারপর বেশকিছু সময় চললকিস পর্ব। শেষ হলে পরে বললরাহুল ছবি সিডি এসব আপাতততোমার কাছে রাখ। আমারমনে হয় আমাদের দুজনেরএবার ঝর্নার সাথে কথা বলা দরকার।আমি বললামদেখো তুমি যা ভাল মনে কর।রুবি চলে গেল। যাবারআগে বলল ঘুমিয়ে পড় না যেন।আমি আর রিস্ক নিতে পারবো না। মাসখানেক আছি এখানে।একবাক্স কনডম এখনইএনে রাখ। নইলে কিন্তু আরচুদতে দেব না। আমি হাসলামবললাম আচ্ছা বাবা এখনই আনছি। রুবিরপিছু পিছুনামলাম আমি।হোন্ডা ষ্টার্টদিয়ে নীলক্ষেতেরমোড়ে চলে এলাম।একটা ফার্মেসী থেকে বড় এক বাক্সকনডমকিনে বাসায়ফিরলাম। সারাদিনেরঅভিযান শেষে শরীরটা খুবক্লান্ত লাগল। দরজা খুলেইঘুমিয়ে পড়লাম। ঘুমভাঙলে দেখি নার্গিস এসে আমাকেধাক্কাচ্ছে।আমি ঘুমভাঙ্গা চোখে মনে করেছিলামরুবি। তাই টানদিয়ে ওকে বিছানায়ফেলে মাই দুটো মলতে মলতে কিসকরতে শুরু করে দিয়ে ছিলাম।কিছুক্ষন চাপাচাপির পরমনে হল মাই দুটো অনেক শক্ত,আর চম্বনগুলো আনাড়ির মতো।ভাল করে তাকাতে দেখি নার্গিস।চটকরে ওকে ছেড়ে দিয়ে বললামসরি নার্গিস। নার্গিসেরফর্সা মুখটা তখন পুরা লাল।বলল নিচে আস, বলেই দুদ্দাড় দৌড়।আমাররুমটাপ বাসারঅন্য রুম থেকে সেপারেট।তাই সামনেরদরজা দিয়ে কেউ আমারঘরে ঢুকলে ভেতরের লোকেরবোঝার উপায় নেই কেউ আমার ঘরেআছে।যাই হোক একটুসামলে নিয়ে নিচে গেলামআমি। ড্রইং রুমে টিভি অনকরা। নিউজ চলছে।দেখি আমাদের দুপুরেরঅপারেশন পুলিশ নিজেদের সাকসেসদাবিকরছে।ষোলজনকে গ্রেফতার,অনেকগুলা আর্মস আরগুলি উদ্ধার, বিশাল পর্ণকালেকশন, নিরোধক, পিলেরসাথে জেহাদী আর ধর্মীয় বই উদ্ধারকরেছে তারা। আমারহাসি এল। কথা বলল রুবি। সবউদ্ধার করার কথা, তারপরপুড়িয়ে ফেলার কথা। করিমসাহেব কাদতে লাগলেন।আমার বেশ মায়া লাগল। দেখি দরজায়দাড়িয়ে আছে নার্গিস।আমার চোখে চোখ পরতেইপর্দার পেচনে লুকিয়ে পড়ল।ধন্যবাদ টন্যাবাদের বহরশেষ হলে উপরে উঠে এলাম আমি।নার্গিসমেয়েটা শরীরে আবার আগুনজ্বালিয়ে দিয়েছ। বেশিক্ষনঅপেক্ষা করতে হল না। হঠাতদড়জায় পায়ের শব্দশুনে তাকিয়ে দেখি রুবি, সাথেঝর্নাদাড়িয়ে। লালরঙের একটা জামা ওর গায়ে।ওড়নাটাকে বেশকায়দা করে মাথা সহজড়িয়ে আছে। দেখতে বেশলক্ষী মেয়ের মতো পবিত্র আর সুন্দরলাগছে। কে বলবে এইমেয়েই একটু আগে দেখা দারুনথ্রিএক্সের মুল নায়িকা।আমি বললাম এসো রুবি।রুবি ভেতরে ঢুকে দরজারছিটকিনি লাগিয়ে দিয়ে বিছানায়আমারপাসে ঘনিষ্টহয়ে এসে বসল।পামে টেনে বসাল ঝর্নাকে।তারপর ড্রয়ারথেকে টেনে ছবিগুলা বেরকরে বলল দেখতো এটা কে চিনিসকি না? ঝর্না ছবিরদিকে না তাকিয়ে মুখনামিয়ে রাখল। নিচু গলায়একটানা শাসাতে লাগলরুবি। আমি বললাম বাদ দাও তো। রুবিআমারদিকে কড়া চোখে তাকাল।বলল তুমি দেখলানা একটুআগে কেমন খানকি হইছে এইমাগী। আমার বিয়অহইছে চারবছর। তারপরও এই খানকিরমতো খেলা কি আমি পারি?না তুমি বল। চুপ থাইক না।উত্তেজিত হয়ে পরে রুবি।ঝর্না তখন মাথা নিচুকরে বসে আছে। আমি দুজনের দিকেতাকালাম। বললামরুবি সেক্স করাটা তো অন্যায়কিছু না। তুমি বাদ দাওতো ওসব। রুবি আরওক্ষেপে উঠে। বলে, বুঝলামসেক্স করা খারাপ কিছু না। কিন্তুনিজেএক পুলারলগে চুদাচুদি করে নিজেরভোদায় পুলার ধোন ঢুকানোরছবি তুলে মা বাবারে দেকানো টাতোপাপ।নাকি? আমি বুঝাতে গেলামআরে ও কি আর দেখিয়েছে। খামোকাওকেবকছ কেন?রুবি বলল তুমি পক্ষ নিচ্ছকেন?সিডিটা দেখে কি তোমারমনে হয় নাই ও ইংলিশথিএক্সের নায়িকা? আমি বললাম মনেহইছে।এইটা তো ভাল। ও সেক্সকরাটা শিখছে।রুবি হা করে আমারদিকে তাকাল। বলল তোমারভাল মনে হইছে। বিয়অর পরে যদি তুমিজানতোমারবউের হবি হইল পুরুষপুলাগো সাথে চুদাচুদি।তোমার কি মনে হইব?তুমি যখন জানবা এইমাইয়া ডজন খানেক পোলার চুদনখাইয়াতোমারবিছানায় আইছে তখন?আমি হাসলাম। বললাম খুনকইরা ফেলব।রুবি যেনো কিছুটা সন্তুষ্টহল। বলল তো বুঝ। আমি রুবিকে বললামবুঝলামসব। এখন কি করবা।তুমি তো উল্টাপাল্টা কথা কইয়ামামারেঘুমথাইক্যা তুইলা ফেলছ।কথা শুনে রুবি উঠে দাড়াল।ঝর্নাকে বলল এই খানকি কাপড় খোল।ঝর্না মাথা নিচু করে বসা।রুবি দ্রুতহাতে ঝর্নাকে টেনে তুলে ন্যাংটোকরেফেলল।বলল বরেরসাথে পয়লা চোদনের ট্রেনিং নে।আমি রুবিকে বললামরুবি ট্রেনিংটা পরে।আগে ওর সাথে একটুজমাইয়া খেলি।আমি কথা শেষ করে ঝর্নার মাইদুটোটিপেধরলাম।তারপর নিচে বসিয়ে ওরমুখে আমারধোনটাকে ঢুকিয়ে দিয়ে বললামমাগী চোষ। মাগী চুষন দিল।এমন চোষন দিছে আমার মাল ওর মুখেইআউট। কিছুক্ষনথেমে শুরু হল ট্রেনিং।পা দুইটা এমন ভংগিতে টাইটকরে রাখল আমারপ্রথমে মনে হয়েছিল এটারভোদায় আমি প্রথম ঢোকাচ্ছি। শালীরঅস্ফুষ্টশীত্কার আরগোঙ্গানি দেখে মনে হচ্ছিলকুমারি মেয়েরাও এমনঅভিনয়ের সামনে ডাহা ফেলমারবে। আমি সুযোগ পেয়ে আচ্ছাসেচুদতেলাগলামমাগী দুটোকে। সেদিনরাতে চুদাচুদির পর ক্লান্তমাগীদুটো যখন আমারবিছানায় ঘুমোচ্ছে তখনসিগারেটের তৃষ্ণা পেল বেশ।বারান্দায়বেড়িয়ে একটা সিগারেটধরিয়ে টানছিলাম। হঠাতকরে মনে হল একজোড়া নরমহাত আমাকে জড়িয়ে ধরল।আনাড়ি চুম্বন বিকেলের স্মৃতি মনেকরিয়েদিচ্ছিল।আমি জড়িয়ে ধরতে গেলে পালালোসে।সিগারেটের লাল আলোয়কেবল সে মায়াবতীল চোখদুটো দেখতে পেলাম।
Source: banglachoti