Sunday 11 December 2016

Ma Chele Sex আমি আর মা 1

আমি গুছিয়ে কিছু লিখতে পারিনা |অথচ আমার জীবনে অনেক সত্য ঘটনা আমার মাকে নিয়ে ঘটেছে যা গল্পের আকারে লিখতে পারলে মনে হয় লোকের ভালো লাগবে কারণ গল্পে বাস্তবতা পাওয়া যাবে |
আমার বাবা আমার মাকে divorce করে আমাকে ও মাকে ফেলে কানাডা চলে যান যখন আমি ৮ আর মার্ ৩২| আমার ৮ /১০ বছর বয়েস থেকে পারার কাকুরা ও বড় দাদারা আমাকে ডেকে গল্প করত আর আমাকে নানা খেলনা ও লজেন্স চকোলেট কিনে দিত| গল্প বলতে ওরা সুধু বলত তুমি খুব ভালো ছেলে তোমার মা আরো ভালো আমি তোমার মাকে নংটা করে আদর করব| এই দেখো আমার নুনুটা কত বড় মাকে বোলো আমি এটা তোমার মার গুদে ঢুকাবো| এই ব্যবহার আমার সাথে অনেকেই করত ও সবাই কিছু কিছু উপহার দিত. আমি মাকে এসে এসব বললে মা গম্ভীর হত আর আমাকে ওদের সাথে কথা না বলতে বলত | কিন্তু আমি চকলেট ও খেলনার লোভে আবার ওদের সাথে আবার কথা বলতাম |
একদিন প্রানব কাকু আর অসীম কাকু দুজনে মিলে আমার সাথে অনেক গল্প করলো অনেক খাবার জিনিস ও খেলার জিনিস দিল | পারে আমাকে বলল তুই একটা কাজ করতে পারলে তোকে একটা ফুট বল ও একটা ক্রিকেট ব্যাট আমরা দু জানে মিলে কিনে দেব| আমি বললাম করব বল কি কাজ? এখানে বলে রাখি আমি আর মা সুধু আমাদের বাড়িতে থাকতাম আর কেও আমাদের সাথে ছিল না বা থাকার কথাও না| যেদিনের কথা বলছি সেদিন আমার পাসের বাড়ির সবাই ২/৩ দিনের জন্য ওদের গ্রামে গাছে কারোর বিয়ে উপলক্ষে | আর অন্যদিকে কোনো বাড়ি নাই বড় একটা খেলার মাঠ | অসীম কাকু বলল তুমি তোমার মা দুপুরে ঘুমলে দরজা খুলে আমাদের কাছে আসবে আমরা মাঠের ধরে গাছ তলায় থাকব. | আমি রাজি হলাম আর আমাকে ঘরে ঢুকতে না বলল| আমি কথা মতো সব করলাম তখন ওরা দুজন আমাদের বাড়িতে এসে ঢুকলো আর দরজা লাগিয়ে দিল আমাকে ঢুকতে দিল না | আমি উত্সাহী হয়ে একটা ভাঙ্গা জানালার ফাক দিয়ে ঘরের ভেতর ওরা কি করে দেখতে তাকিয়ে রইলাম.| দেখলাম ওদের একজন মাকে বিছানার পাসে গিয়ে ডাকলো বৌদি ওবৌদি বলে| মা হটাৎ লাফিয়ে উঠে কি হছে কি হছে বলে চিত্কার দিল. ওরা দুজন মাকে নেকেড করলো তার পর মার দুধ মার পাছা আর মার নুনু নিরে খেলা করতে লাগলো| মা যাতে চিত্কার করতে না পারে মার মুখ বেধে দিল | মা অনেক সময় ধরে ধস্তা ধস্তি করারর পর ওদের সাথে একটু একটু সাভাবিক ব্যবহার করলো | মার মুখ খুলে দেবার পার মা ওদের সাথে গল্প সুরু করলো | ওরা মাকে আস্তে আস্তে অনেক কিছু করলো আর মা কে নোংরা নোংরা কথা বলল মা-ও ওদের উত্তর দিল আস্তে আস্তে মা ওদের সাথে নিজেও খেলা সুরু করলো আমি ওদের যেতে দেরী হবে ভেবে ওদের দেওয়া টাকা নিয়ে চকলেট কিনতে দুরে দোকানে চলে গালাম |ঘটনার সময় আমার বয়স ১১ৰ মার বয়েস ৩৫/৩৬ ছিল এখন আমি 17 মা ৪২/৪৩
Source: Banglachoti.desi