Saturday 10 December 2016

আমার নাম মৌলি

আমি মৌলী, আমি আজ আমার জীবনের একটি গল্প বলব যা অনেকের কাছে অবাস্তব মনে হলেওআমার কাছে পুরুটাই বাস্তব। আমি ছোট থেকেই দেখতে খুব সুন্দর আর সেক্সি, যখনস্কুলে পরি ঠিক তখন থেকেই আমার মডেল হবার ইচ্ছা ছিল, তাই আমার বয়স যখন ১৮বছর তখন আমার আব্বু আম্মু আমার অ-মতে আমাকে বিয়ে দিয়ে দেয়।আমার স্বামী জানে যে আমি সেরা সুন্দরি হবার জন্য সব কিছু করতে রাজি তাই আমি যাতে মডেলিংএ যেতে না পারি সে জন্য সে আমাকে বলেন বিয়েরএক বছরের মধ্যেই বাচ্চা চাই। বিয়ের এক বছর পর আমার একটি ছেলে হল কিন্তুআমার চেহারা আরও বেশী উজ্জল আর সেক্সি হয়ে গেল। বাচ্চা হবার ছয় মাস পর একনামি দামী পত্রিকায় দেখলাম সুন্দরি প্রতিজুগিতার জন্য রেজিস্টেসন চলছে, তাদেখে আমার মডেলিং হবার ইচ্ছা আরও বেড়ে গেল।তারপরআমি এক চিন্তা করলাম এখানে মানে স্বামীর বাড়ি থাকলে আমি কখনো মডেল হতেপারব না, তাই আস্তে আস্তে স্বামীর সাথে জগরা সুরু করে দিলাম যাতে করে সেআমাকে এখান থেকে তারিয়ে দেয়। এদিকে স্বামীকে না জানিয়ে যখন আমিপ্রতিজুগিতার জন্য রেজিস্টেসন করতে গেলাম গিয়ে দেখি নিয়মাবলীর মধ্যে একটিশর্ত হল অবিবাহিত হতে হবে, তা দেখে মাথা ঘরম হয়ে গেল- আমি আবার এত সহজে হারশিকার করব না তাই আমিও ফরমে লিখে দিলাম অবিবাহিত। তারপর বাসায় গিয়েস্বামীর সাথে এমন জগরা বাদালাম যার ফলে আমাকে সে তালাক দিতে বাদ্য হল। আমিআমার স্বামীকে বল্লাম এই বাচ্চা আমার না একে আমি নিতে পারব না। এরপর আমিআমার বাপের বাড়িতে না গিয়ে আমার এক বন্ধবী শহরে থাকে তার ফ্লাটে উঠলাম।আমার বন্ধবী আমাকে বলল দুনিয়া টা বড়ই আজব এত ভাল একটা পরিবার কে তুমি ধ্বংসকরে দিলে সামান্য এক মডেল হবার জন্য। আমি তাকে বললাম এই ব্যপারে তুই আমাকেকিছু বলবি না আমি মডেল হবার জন্য যা যা করতে হবে তাই করব। এদিকে সুন্দরিপ্রতিজুগিতার প্রথম রাউন্ড আমি আমার চেহারা আর সেক্সি বডি দেখিয়েই পাস করেফেললাম। আমি যতক্ষণ সুন্দরি প্রতিজুগিতায় থাকতাম ততক্ষণ খুবই টেনশনে থাকতামযদি কেও চুদতে চায় তাহলে সমস্যা হতে পারে, কেননা- যে কোন চুদন খুর আমাকেচুদলে বুজে ফেলবে আমি অবিবাহিত, তাই যারা যারা আমাকে চুদার বেশী আগ্রহদেখাত তাদের কে চুষে দিতাম, হাত দিয়ে মাল আউট করে দিতাম। অনেক কষ্টেভিবিন্ন বড় বড় লোকদের চুষে, মাল আউট করে তাদের আনন্দ দিয়ে আমি প্রথম ১৫জনের মধ্যে এক জন হয়ে গেলাম। মনে খুব সান্তি সবাই আমাকে এসএমএস করছে। আমাকেআমাদের ইউনিটের বস বল্ল মৌলী তুমিই হবে এবারের সেরা সুন্দরি আমি বস কেবললাম স্যার আপনারা না থাকলে আমি এই পর্যন্ত আসতে পারতাম না। বস বল্ল কি যেবল মৌলী? তুমাদের মত সুন্দরি আছে বলেই আমরা আছি। আমি আস্তে করে কানে কানেবস কে বল্লাম আমার সেক্সি বডি আর ছোট ছোট পোশাক দেখে আপানার জিনিস তাদারিয়ে আছে চলুন ঐ পাশে একটু চুষে দেই। বস খুব খুসি হয়ে আমাকে বল্ল তুমিইপারবে আমাদের এই জগত টি কে চাজ্ঞা করতে। আমি বস কে বললাম সেরা সুন্দরিরজন্য যা যা করতে হবে আমি সব করতে রাজি। বস বল্ল তুমি চিন্তা কর না আগেসুন্দরি বানিয়ে নিই তারপর শুধু টাকা আর টাক আমাকে কিন্তু মোটা কমিশন দিতেহবে। এ কথা বলার পর বস আবার বল্ল আমি যদি বিদেশি এক ক্মপানির মার্কেটিংম্যানেজার এর আশীর্বাদ নিতে পারি তাহলে আমিই নিশ্চিত সেরা সুন্দরি। আমি বসকে বললাম এটা কোন ব্যাপার হল আপনি আমাকে উনার সাথে দেখা করার ব্যবস্থা করুনপ্লিস। বস আমাকে মার্কেটিং ম্যানেজার এর সাথে দেখা করানুর জন্য এক বিশালহোটেলে নিয়ে গেল আমি খুব উত্তেজিত আজ সেরা সুন্দরি পাকা করেই যাব। গিয়েদেখি কালো লম্বা দানবের মত এক লোক তাকে কখনো আমি দেখি নি সে আমার দিকে হাতবাড়িয়ে হ্যান্ড সেক করল আর আমার বসকে বল্ল আপনি রিসিপসনে বসুন মৌলীর সাথেকিছু কথা আছে। বস রুম থেকে যাবার সাথে সাথে মার্কেটিং ম্যানেজার দরজাটারিমুট দিয়ে লক করে দিল। আমি বুজলাম কিছু একটা করতে হবে তাই মনে মনে চিন্তাকরলাম সব দিব কিন্তু চুদা দিব না। মার্কেটিং ম্যানেজার আমাকে বলল এই জগত টাবড়ই আজব এখানে কিছু পেতে হলে কিছু দিতে হয়। আমি আগ্রহ দেখিয়ে বললাম স্যারআমি কিছু দিতেই এসেছি তারপর আমি সরাসরি মার্কেটিং ম্যানেজারকে জরিয়ে দরেকিস করছি আর এক হাতে তার ধন দরে ডলাডলি করছি। মার্কেটিং ম্যানেজার উত্তেজিতহয়ে আমাকে বল্ল-গত কয়েক বছর যাবত যত গুলি মডেল কে খেয়েছি সবাইকেই জোর করেচুদতে হয়েছে, আজ আমি তুমাকে জোর করে চুদব না তুমি আমাকে প্রথম উপর থেকেনিচে করে চুদবে। উনার কথা সুনে আমি টেনশনে পরে গেলাম তাই আমি উনাকে বললামস্যার আমি আগে সেরা সুন্দরি হয়ে নিই তারপর যত খুসি চুদেন কোন সমস্যা নেই,আজ চুষে মাল আউট করে দেই। মার্কেটিং ম্যানেজার আমাকে বলল বেশি কথা না বলেব্রা পেন্তী খুলে বিসানায় সুয়ে পর চুদব কি চুদব না তা তুই আমার চেয়ে ভালবুজিস? আমি বললাম ঠিক আছে স্যার আমি এখুনি ব্রা পেন্তি খুলে সুয়ে পরছি। কীসুন্দর! আমার তলপেটের নিচের অংশটা ফর্সা ফুটফুটে, কিছু বাল কেবল কালো হয়েউঠছে, ভোদার গায়ের পাতলা পাতলা কিছু বাল কেবল কালো হচ্ছে বাকি লোমগুলোলালচে রঙের। মার্কেটিং ম্যানেজার তার মুখটা আমার ভোদার কাছে নিয়ে গেল আরলম্বা জিভটা বের করে আমার ভোদায় একটা চাটা দিল। উনার জিভ আমার ভোদায় লাগানোদেখে আমি বিস্ময়ে হতবাক হয়ে গেলাম। বল্লাম, আরু ভিতরে চুষা দাও। তারপর সেআমার পুরো ভোদা একেবারে তলপেটের নীচ থেকে পুটকীর গোড়া পর্যন্ত সুন্দর করেচেটে দিল। আমি আমার পা দিয়ে উনার মাথা চেপে চেপে ধরলাম। বেশ কিছুক্ষণ চাটারপর মার্কেটিং ম্যানেজার বলল সুন্দরি প্রতিজুগিতায় যারা আসে তাদের চুদারমজা একটাই তা হল কন্ডম ছাড়া চুদা। আমি কিছুই বললাম না যদি জেনে যায় আমিবিবাহিত তাই আমি হাও মাও করে কাঁদতে লাগলাম সে জ্জেন বুজে আমি একটা কুমারিমেয়ে। আমি মার্কেটিং ম্যানেজার কে বললাম স্যার আপনার যা খুসি করেন আমি যেনব্যাথা না পাই। এ কথা বলার পর মার্কেটিং ম্যানেজার সময় নষ্ট না করে আমারডাবকা শরীরের উপর পাগলের মতো ঝাঁপিয়ে পরল। আমাকে হামাগুড়ি দিয়ে বসিয়েহাতে করে থাটানো বাড়া টা ধরে আমার গুদের ঠিক মাথায় এনে তারপর আমার গুদেরচেরায় প্রথমে আস্তে আস্তে একবার, তারপর দুইবার, তারপর তিনবার, তারপর ফচাতশব্দে বাড়া টা আমার গুদে ঠেসে ধরল তারপর একের পর এক উঠানামা। আর এদিকেআমিও কামসুখের আনন্দে পাগলের মতন এদিক ওদিক মাথা নাড়িয়ে গোঙাচ্ছি – আহা,কি সুখ.. উহহহহ আহহহহ আহহহহ, উমমমম, ওওওওওও উওওওওও, ও মাগো…মরে গেলাম। আমারগুদের ভিতর তার বাড়া টা বেস টাইট হয়ে যাতায়াত করছিল..বুঝলাম অনেক দিনযাবত চুদা চুদি করি নি তাই এ রকম। এরপর আমি আবারও চিত্কার করতে করতে বলতেসুরু করলাম .. আমাকে চুদ আমার সোনা, উহহহ, আহহহ, আরো জোরে সোনা, আরো জোরেঢুকাও..আহহহহহহহহহ, উহহহহহহহহহ…আমাকে এবার বিছানায় সুইয়ে পা দুটো আমারকাঁধে তুলে নিয়ে রাম ঠাপ দিতে সুরু করলেন.দুহাত দিয়ে আমার ডাসা মাই দুটোচট্কাছিল আর ঠাপ মেরে চলেছিল।আমিওতলঠাপ মেরে মার্কেটিং ম্যানেজার কে সাহায্য করতে লাগলাম এরমধ্যে আমি ১বারজল খসিয়েছি। তারপর জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়া টা আমার ভুদার গহীনেঢুকিয়ে মাল অউট করে দিল। তারপর মার্কেটিং ম্যানেজার আমাকে বল্ল মাগি এটানিশ্চিত তুই বিবাহিত, আমাদের সুন্দরি প্রতিজুগিতার নিয়ম কি তুই জানিস না?তুই কি ভেবেছিস আমরা বুজবনা কে বিবাহিত আর কে আবিবাহিত।তারপর মার্কেটিং ম্যানেজার আমার সাথে আর কথা না বলে চলেগেলেন, আমিও কেদে রজ্ঞিন জগতের স্বপ্ন কে কবর দিয়ে চলে এলাম কিন্তু এইসুন্দর জগত কি আমাকে মেনে নিবে?
Source: bangla choti golpo