Thursday 29 December 2016

লাল টুকটুকে ভোদা

লাল টুকটুকে
ভোদা : ইতিমধ্যে আমার প্রথম
সামায়িক পরিক্ষার ফল বের হল আর
আমি অসম্ভব ভালো করলাম। সব বিষয়ে খুব ভালো রেজাল্ট
করে ফার্স্ট হলাম। আম্মু
বাবা দুইজনেই খুব খুশি হল আর
স্যারের উপর তাদের আস্থা
আরও বেড়ে গেলো। আর
স্যারের আনাগোনা আমার বাবা আম্মু ভালো চোখে দেখা
শুরু করলো। স্যার মনে হয় এই
সুযোগের অপেক্ষাতেই
ছিলেন। একদিন বিকেল
বেলা আমি বাবার কাছে খুব
আবদার করলাম বাইরে ঘুরতে নিয়ে যাওয়ার জন্য। আম্মুও
বাবাকে বলল যে আমি
বাবাকে তেমন একটা কাছে
পাই না তাই যেন আমাকে
ঘুরতে নিয়ে যায় আর স্যারকে
ফোন করে দুইঘন্টা পরে অর্থাৎ সন্ধযায় আসতে বলে
দিতে। আমি আর বাবা ঘুরতে
বের হই আর স্যারকে বাবা
ফোন করতে গিয়ে ফোন বন্ধ
পায়। কিছুক্ষনের মধ্যে
বাবার একটা ফোন আসে আর বাবাকে জরুরী ভিত্তিতে
অফিসে তলব করে। তখন বাবা
আমার কাছে খুব করে ক্ষমা
চেয়ে আরেকদিন ঘুরতে নিয়ে
যাওয়ার প্রতিশ্রুতি করে
রাস্তার মোড়ে নামিয়ে দিয়ে অফিসে চলে যায়।
রাস্তার মোড় থেকে আমাদের
বাড়ী ১০ মিনিটের হাঁটার
রাস্তা। আমি খেলতে খেলতে
বাড়ী ফিরছিলাম। হটাত
আকাশ কালো করে বৈশাখী ঝড় বৃষ্টি শুরু হয়। আমি একটা
দোকানে ডুকে বৃষ্টি কমার
জন্য অপেক্ষা করতে থাকি।
কিছুক্ষন পর বৃষ্টি হাল্কা
কমলে এক দৌড়ে বাড়ী চলে
আসি। আমাদের দরজার সামনে জুতা দেখে বুঝলাম যে
স্যার চলে এসেছে । দরজা
ধাক্কা দিয়ে দেখি ভেতর
থেকে বন্ধ। তখন আমি বাড়ীর
পিছন ঘুরে ঘরে ঢুকতে গিয়ে
স্যার আর আম্মুর কথা বার্তা শুনতে পেলাম। আমি আড়াল
থেকে কি বলে শুনার চেষ্টা
করলাম।
আম্মু- আপনাকে তপনের বাবা
ফোন করে নি?? ওরা তো দুই
ঘণ্টার জন্য ঘুরতে গেলো। আপনাকে সন্ধ্যায় আসতে
বলছিলাম।
স্যার- না আমার ফোন বন্ধ,
চার্জ নাই। আর, হটাত এই
আচমকা বৃষ্টি তে একদম ভিজে
গেলাম। এই ভিজে শরীর নিয়ে কিভাবে বের হই
আবার??
আম্মু- না না। এখন আর বের
হতে হবে না। ঘরে তপনের
বাবার ধুতি আর গেঞ্জি আছে।
শরীর মুছে ওগুলো পাল্টে ফেলেন আমি শুকোতে দিয়ে
দিচ্ছি। আপনার ধুতি পড়তে
সমস্যা নেই তো??
স্যার- মুচকি হেসে বলল…না
সমস্যা নেই কিন্তু আমি তো
মুসলমান, তাই ধুতি কখনো পরি নি।
আম্মু- সমস্যা নেই। লুঙ্গির
মত করে পেঁচিয়ে রাখলেই
হবে। আমি ধুতি আর গেঞ্জি
নিয়ে আসছি। আপনি একটু
দাঁড়ান। আম্মু শোয়ার ঘর থেকে বাবার
ধুতি, গেঞ্জি আর তোয়ালে
নিয়ে বসার ঘরে এসে দেখে
কালু মাষ্টার তাঁর শার্ট খুলে
ফেলেছে । আম্মু তাকিয়ে
দেখে বুকে ঘন লোম। আম্মু একটু লজ্জা পেলো আর অন্য দিকে
তাকিয়ে স্যারকে ধুতি আর
গেঞ্জি হাত বাড়িয়ে দিলো।
স্যারকে বলল যে আপনি কাপড়
পাল্টে ফেলুন আমি এসে ভেজা
কাপড় নিয়ে নাড়িয়ে দেবো যাতে তাড়াতাড়ি শুকিয়ে
যায়। এই কথা বলে আম্মু
অন্যঘরে চলে গেলো। স্যার
তাঁর কাপড় পাল্টে ধুতি আর
গেঞ্জি পরল। কাঁচা হাতে
ধুতি পরায় তা ভালো করে গিত্তু দেয়া হয় নি। আমি
ভাবলাম এইবার ঘরে ঢুকবো
কিন্তু ঠিক তখনি আম্মুকে
বসার রুমে ঢুক্তে দেখে থমকে
গেলাম। আম্মুর মুখে ঘাম
চিকচিক করছে, দেখেই বুঝা যাচ্ছে কিছুটা উত্তেজিত আর
চিন্তিত। আম্মু স্যারের
ভেজা কাপড় গুলো স্যারের
হাত থেকে নিতে যেই হাত
বাড়ালো তখন খুব কাছে অনেক
জোরে বজ্রপাত হলো। আমি এক লাফে ঘরে ঢুকে গেলাম আর
দেখলাম আম্মু চিৎকার দিয়ে
লাফ দিলো আর স্যারকে ভয়ে
জড়িয়ে ধরল। স্যার এই
সুযোগের অপেক্ষাতে ছিল
মনে হয়। স্যার দুইহাতে আম্মুকে নিজের শরীরের
সাথে জড়িয়ে ধরে পিঠে হাত
বুলাতে লাগলো। বজ্রপাতের
শব্দে আমাকে কেও লক্ষ্য করে
নি, তাই আমি কাপড় রাখার
আলনার পিছনে লুকিয়ে গেলাম আর কি হয় তা দেখতে
লাগলাম। আম্মুর ভয় কেটে
যাওয়ার পর সৎবিত ফিরে
এলো আর আম্মু নিজেকে
স্যারের বন্ধন থেকে
ছাড়াতে চেষ্টা করতে লাগলো। কিন্তু স্যারের শক্ত
হাত থেকে ছুড়তে না পেরে
বলল কি করছেন, আমাকে
ছাড়ুন। স্যার তখন শক্ত হাতে
আম্মুতে জড়িয়ে ধরে আছে আর
সারা শরীরে হাত বুলিয়ে নিচ্ছে। আম্মুর পরনে ছিলো
মাক্সি আর ওড়না।
জাপটাজাপটির এক পর্যায়ে
আম্মুর হাত চলে যায় স্যারের
দুই পায়ের মাঝে লিঙ্গের
উপর যা তখন উত্তেজিত হয়ে পূর্ণ আকার ধারণ করেছে আর
কাঁচা হাতে ধুতি পরার
কারনে ধুতির ফাঁক দিয়ে বের
হয়ে ছিলো। আম্মু ওইটা দেখে
মৃদু চিৎকার করে উঠে। আমি
জানালার ফাঁক দিয়ে আসা আলোতে পরিস্কার দেখতে
পেলাম একটা বিশাল শোল
মাছের মত স্যারের ওই
লিঙ্গ। যা লম্বায় আর প্রস্থে
আমার বাহুর মত হবে। এত্ত বড়
মানুষের লিঙ্গ হয় টা আমি কল্পনাও করতে পারি নি।
আম্মু দ্রুত হাত সরিয়ে নেয় আর
চোখ বড় বড় করে বলে উঠে ”
ওরে বাবা, এটা কি, এটা এত্ত
বড় কেন??” স্যার… বউদি,
আপনার পছন্দ হয়েছে?? আম্মু- আমাকে ছাড়ুন, কি করছেন
আপনি? আমার স্বামী, ছেলে
আছে। তারা যেকোনো সময়
চলে আসতে পারে। তখন
কেলেঙ্কারি হয়ে যাবে।
প্লিজ, আমি আমার ছেলে স্বামীকে অনেক ভালোবাসি।
আমার কোন সর্বনাশ করবেন
না। আপনার পায়ে পড়ি।
স্যার- বউদি, আপনার ছেলে
স্বামী আসতে এখনো দুই ঘণ্টা
সময় আছে। আমি আপনার কোন ক্ষতি করবো না। কিন্তু আপনি
জানেন, আমার বউ নেই।
অনেকদিন ধরে আমার এই
শরীর আর এই লিঙ্গ কোন মেয়ে
মানুষ পায় না। আজ আপনাকে
পেলো, যেটা আমার অনেক দিনের স্বপ্ন ছিল, আপনাকে
একান্ত করে কাছে পাওয়ার
তা আজ পূর্ণ হল। আর আমি
জানি আপনি আপনার যৌন
জীবন নিয়ে সুখী না। আজ
আপনার সুযোগ আছে, প্লিজ একবার আসুন। নিজেকে তৃপ্ত
করে নিন আর আমিও তৃপ্ত হব।
শুধু একবার, আমি আর কখনো
নিজ ইচ্ছায় চাইবো না যদি
আপনার ভালো না লাগে।
আম্মু- না না তা হয় না। আমি পারবো না। আমার দ্বারা
সম্ভব না। আমাকে দয়া করে
ছেড়ে দিন আর নয়তো আমি সব
আমার স্বামী কে বলে দেবো।
স্যার- আরে বউদি। কি যে
বলেন। ধরেছি তো ছাড়ার জন্য না। আর এখন ছেড়ে
দিলেও আপনি আপনার স্বামী
কে বলবেন। তাঁর চেয়ে করে
ফেলি, তখন দেখা যাবে কি
হয়।
আম্মু- না না না না……… কথা শেষ করতে পারলো না। তাঁর
আগেই স্যার তাঁর মুখ খানা
আম্মুর মুখের উপর নামিয়ে
আনল আর আম্মুর ঠোঁট শুষতে
লাগলো। ফলে আম্মুর চোখ বড়
বড় হয়ে গেলো আর মুখ দিয়ে গোঙ্গানির আওয়াজ বের
হচ্ছিল। স্যার দুই হাতে শক্ত
করে আম্মুকে ধরে রেখেছে
ফলে আম্মু নড়াচড়াও করতে
পারছে না। প্রায় ২ মিনিট
ধরে আম্মুর ঠোঁট চুষে মুখ সরাল স্যার। আমি স্পষ্ট দেখতে
পেলাম আম্মুর ঠোঁটের পাশ
দিয়ে লালা গড়িয়ে পরছে আর
আম্মু বড় বড় করে শ্বাস
নিচ্ছে। আম্মু আবার চিৎকার
শুরু করছে দেখে স্যার আবার তাঁর ঠোঁট আম্মুর ঠোঁটে
লাগিয়ে দিলো আর চো চো করে
আম্মুর ঠোঁট চুষতে লাগলো।
আম্মুর মুখ দিয়ে আবার
গোঙ্গানি বের হতে লাগলো।
স্যার এবার বাম হাত দিয়ে আম্মুকে শক্ত করে নিজের
শরীরের সাথে চেপে ধরে
ডান হাত নামিয়ে আনলো
বুকের উপর। প্রথমে ওড়না
টেনে ছুরে ফেলে দিলো আর
আম্মুর দুই দুধ ক্রমাগত ময়দা মাখার মত করে টিপতে
লাগলো। আম্মু ব্যথায় ও ও করে
উঠল আর চোখের কোন দিয়ে
কান্না গড়িয়ে পড়তে
লাগলো। কিচ্ছুক্ষন পর স্যার
তাঁর ডান হাত নামিয়ে আনলো আম্মুর দুই পায়ের মাঝখানে
আর মাক্সি উপর দিয়ে আম্মুর
যোনীতে হাত দিলো। আম্মুর
শরীর একটু কেঁপে উঠল।
ড্রয়িং রুমের সোফার পাশে
দাঁড়িয়ে স্যার আম্মুর উপর কি কি করছে তা আমি আলনার
পিছনে লুকিয়ে সব দেখতে
পারছি। আলনাতে কাপড় ভরা
ছিল আর জায়গা তা অন্ধকার
থাকায় তারা আমাকে দেখতে
পাচ্ছিল না।এরপর স্যার তাঁর ডান হাতের আঙ্গুল দিয়ে
আম্মুর যোনীতে ক্রমাগত
ঘষতে লাগলো আর আম্মুর
ঠোঁটের ভিতর ঠোঁট ডুকিয়ে
জিহবা টেনে চুষতে লাগলো।
এই দুই দিকের ক্রমাগত আক্রমনে আম্মুর সব বাঁধা
আস্তে আস্তে শেষ হয়ে
যাচ্ছিলো। গোঙ্গানি
শীৎকারে রুপান্তর হয়ে
গেলো। আর একটু পরেই শরীর
কাপুনি দিয়ে রাগরস ছেড়ে দিলো আর আবেশে শরীরের
ভার স্যারের উপর দিয়ে চোখ
বন্ধ করে পরে রইল। স্যার
তখন আম্মুর ঠোঁট থেকে নিজের
ঠোঁট বের করে নিলো।আম্মু হা
করে বড় বড় নিঃশ্বাস নিচ্ছিল। স্যার তখন জিহবা
বের করে আম্মুর ঠোঁটের
চারপাশ, কানের লতি, গলা
আর নাকের ফুটো চেটে দিতে
লাগলো আর মাক্সি উপর দিয়ে
আম্মুর ডাসা ডাসা দুধ গুলো আস্তে আস্তে টিপতে লাগলো।
আম্মুর তখন কথা পুরো বন্ধ আর
চোখ বন্ধ করে পুরো শরীর
ছেড়ে দিয়ে আরাম নিচ্ছিল।
আম্মুর মাক্সি ওই জায়গা তা
পুরো ভিজে ছিল। স্যার আম্মুর মাক্সি সামনের তিনটা
বোতাম খুলে ফেলল কোন বাঁধা
ছাড়ায় কেনোনা আম্মুর বাঁধা
দেয়ার মত কোন শক্তি
অবশিষ্ট ছিল না। অনেক দিন
পর শরীরের রাগরস খসায় আম্মু পুরো ক্লান্ত হয়ে
গেছিলো। স্যার এবার
আম্মুকে এক হাতে জড়িয়ে ধরে
অন্য হাতে ব্রায়ের ভিতর
থেকে ডান মাই বের করে
নিলো আর তাঁর খসখসে জিহবা দিয়ে দুই আম্মুর মাঝখানে
খাঁজ পুরো মাই আর মাইয়ের
বোঁটা চাটতে লাগলো।
চাটতে চাটতে আম্মুর
কিশমিশের মত বড় মাইয়ের
বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো। যেন দুধ
খাচ্ছিল। যে বুকের দুধ খেয়ে
আমি বড় হয়েছি, যে মাই মুখে
দিয়ে আমার বাবা আম্মুকে
আদর করতো আজ সেই মাইয়ের
বোঁটা মুখে নিয়ে আমার স্যার আমার আম্মুকে সুখ দিচ্ছে।
আম্মু তখন আরামে আ আ করে
উঠে আর বাম হাত দিয়ে
স্যারের মাথায় হাত বুলাতে
থাকে। স্যার তখন বুঝতে
পারলো আম্মু আর বাঁধা দিবে না। তখন স্যার আম্মুকে ধরে
বড় সোফাতে হেলান দিয়ে
বসিয়ে দিলো। সোফা আমার
দিকে ফেরানো ছিলো বলে
আমি সব দেখতে পারছিলাম।
তারপর আম্মুর ব্রা য়ের ভিতর থেকে দুটো মাই বের করে
নিলো। স্যারের বিশাল
লিঙ্গ মানে বাঁড়া তখন ধুতির
ফাঁক দিয়ে ফুঁসে উঠে মাথা
বের করে ছিল। দেখলাম, আম্মু
আড়চোখে ওই টার দিকে তাকিয়ে আছে। স্যার তখন
আম্মুর দুই পায়ের মাঝখানে
মেঝেতে হাঁটু ঘেরে বসল আর
আম্মুর শরীরের দিকে ঝুকে
মাই গুলো একটার পর একটা
চুষতে লাগলো। একবার ডান মাইয়ের বোঁটা মুখে নিয়ে
কিচ্ছুক্ষন চুসে আবার বাম
মাইয়ের বোঁটা কিচ্ছুক্ষন
চুসে তারপর মাইয়ের খাঁজ
জিহবা বের করে চাটতে
থাকে। আবার পুরো মাই মুখের ভিতর নেয়ার চেষ্টা করে।
আম্মুর শরীর আবার জাগতে শুরু
করে। আম্মু আরামে নানা রকম
শব্দ করতে থাকে আর হাত
দিয়ে স্যারের মাথায়
বুলাতে থাকে। স্যার ক্রমাগত আম্মুকে আদর করতে
থাকে। কিছুক্ষন পর পর
নিজের মুখ খানা আম্মুর মুখের
সামনে নিয়ে আসে আর আম্মু হা
করে জিহবা বের করে তারপর
স্যার জিহবা টেনে নিজের ঠোঁটের ভিতর নিয়ে টেনে
টেনে চুসে যেনো আম্মুর
ঠোঁটের ভিতর মধু আছে। আবার
আরেকবার স্যার জিহবা বের
করে দেয় আর আম্মু মুখের ভিতর
টেনে নিয়ে চুষতে থাকে। এই অতি আদরের ফলে আম্মু আবার
শরীর কাপিয়ে পাছা উপর
দিকে তুলে রাগরস ছেড়ে
দেয়। এইবার আম্মু পুরো
কাহিল হয়ে যায় আর শরীর
সোফার উপর এক দিকে কাত হয়ে যায়। স্যার তখন আম্মুকে
সোফাতে লম্বা করে শুইয়ে
দেয় এবং আস্তে আস্তে আম্মুর
শরীর ঝাকিয়ে মাক্সি
মাথার উপর দিয়ে খুলে ফেলে,
কিন্তু আম্মু তখন আর কোন বাঁধা দেয় না। মাক্সি ভিতরে আম্মু
প্যান্টি পরা ছিলো না। তাই
মাক্সি খোলার সাথে আম্মুর
শরীরে শুধু ব্রা ছিলো তাও
আবার মাই গুলো ব্রা য়ের
বাইরে ছিলো। স্যার তখন আম্মুর ব্রাও খুলে ফেলল আর
আম্মু কে পুরো ন্যাংটা করে
দিলো। আমি জানালা দিয়ে
আসা আলো তে আমার আম্মুর পুরো
নগ্ন শরীর দেখতে
পারছিলাম। অনেক ফর্সা আমার আম্মু। আমার আম্মুর
ভরাট দুধ দুটো যেনো কেও
সুন্দর করে বুকের উপর বসিয়ে
দিয়েছে। একেবারে নিখুত।
মেধহীন পেট সরু কোমর আর
অনেক গভীর একটা নাভি। তার ও নিচে ছোট ছোট বালে
ঢাকা আম্মুর ভোদা। আম্মুকে
দেখে মনে হচ্ছে কোন
শিল্পীর হাতের আঁকা
অপ্সরী। স্যার তখন পা ফাঁক
করে আম্মুর ভোদা দেখতে ছিলো। লাল টুকটুকে আম্মুর
ভোদা। গোলাপের পাপড়ির
মত ভোদার ঠোঁট দুটো একটা
আরেক টার সাথে লেগে আছে।
আর টুপটুপ করে রস পড়তে ছিলো
ভোদার ভিতর থেকে। স্যার তখন তাড়াতাড়ি করে নিজের
শরীর থেকে গেঞ্জি আর ধুতি
খুলে একদম ল্যাংটা হয়ে
গেলো। স্যারের বাঁড়া তখন
পেন্ডুলামের মতো দুলছিলো।
দেখতে অনেক ভয়ঙ্কর লাগছিলো তখন স্যারকে।
বিশাল কালো শরীরে বাঁড়া
তা তখন আরও কালো
দেখাচ্ছিলো আর বাঁড়ার
চারপাশে ঘন বালে ঢাকা
ছিলো। স্যার তখন আম্মুর ভোদার থেকে বের হওয়া
রাগরস নিয়ে নিজের বাঁড়া
তে ডলতে লাগলো আর বাঁড়া কে
পিচ্ছিল করতে লাগলো যাতে
বাঁড়া আরামসে ভোদার ভিতর
ঢুকতে পারে। স্যার আম্মুকে বলে বউদি রেডি হও। আমার
রাজ বাঁড়া তোমার লাল
টুকটুকে ভোদার ভিতর ঢুকে
তোআম্মুকে এবার ধন্য করবে।
আম্মু আঁতকে উঠে বলে- না
স্যার এত্ত বড় আর মোটা বাঁড়া আমার ভেতরে ডুকলে আমি
মারা যাবো, আমাকে ছেড়ে
দিন প্লিজ। এই কথা বলে আম্মু
কাদতে শুরু করলো।
Source: banglachoti.net.in