Saturday 24 December 2016

বাংলা চটি গল্প – একটা মেয়েকে দুজন মিলে

বাংলা চটি গল্প ড়োটা
আমাকে বলল মামনি ভয়
Bangla sex পেও না । আমি
তোমার বাবার choti golpo
ভাই, মানে sex story তোমার
কাকা। তো আমার কাছে লজ্জা কি, তুমি তো আমার মেয়ের
মতই। আমি জিজ্ঞাসা করলাম বাবা
কোথায়? কাকা জবাব দিল,
তোমার বাবা তোমার মাকে
আনতে হসপিটালে গেছে।
বলেছে আসতে বিকাল হবে।
আর যাওয়ার আগে আমাকে বলে গেল তোমার যত্ন নিতে। আমি বুঝতে পারলাম বুড়ো
আমাকে চুদবে। তারপর বুড়ো আমার বুকে হাত
দিল, আমি চুপ দেখে সে আরও
সাহস পেয়ে গেল। সে তার
জামা কাপড় খুলে নেংটা হয়ে
আমাকে বলল, দেখত মা আমার
বাঁড়াটা কেমন, দেখি বাঁড়াটা বাবার চাইতে বড়।
সে শুরু তেই আমার গুদে থুতু
দিয়ে বাঁড়া ঢুকিয়ে দিল।আর
আমাকে কোলে তুলে নিল। বুড়ো
আমাকে বলল, মামনি এটা হল
কোল চোদা। আমি সারা বাড়ি হাঁটতে হাঁটতে তোমাকে
চুদবো।এই বলে আমাকে কোল
ঠাপ দিতে দিতে সারা বাড়ি
ঘুরাল। আমার খুব ভাল
লাগছিল। বুড়ো হলেও লোকটার সেক্স
প্রচুর। তার পর সে আমাকে
আমার পরার টেবিলে বসিয়ে
নিজে দাড়িয়ে দাড়িয়ে
আমাকে চুদতে লাগল। বলল,
মামনি এটাকে বলে টেবিল চোদা, এভাবে প্রায় ১৫
মিনিট চোদার পর সে আমার
গুদের ভিতরে মাল আউট করল।
আমার সারা শরীরে প্রচন্ড
ব্যাথা অনুভব করছিলাম।এর
কিছুখন পর বুড়ো কাকার বাঁড়া আবার দাড়িয়ে গেল। সে বলল
মামনি এখন তোমাকে আর কিছু
আসনে চোদা শেখাবো। আমি
হাত জোর করে বললাম কাকা
আমার খুব ব্যাথা লাগছে আমি
আর পারব না। কে শোনে কার কথা । আমার পাশে শুয়ে সে তার বাঁড়া
আমার গুদে ঢুকিয়ে চুদতে
লাগল। আমি পাথরের মত
নিস্তেজ হয়ে পড়ে রইলাম,
কখন যে ঘুমিয়ে পরলাম জানি
না। বিকাল ৪টায় কাকা আমার ঘুম ভাঙ্গালেন, বললেন
আমাকে ফ্রেশ হতে। বাবা মা
নাকি বিকেলেই ফিরবে।
আমি তারাতারি উঠে অনেক
সময় নিয়ে স্নান করলাম, ঘর
গুলো গুছালাম। কিচেনে গিয়ে দেখি, বিরিয়ানির
প্যাকেট। বুঝলাম কাকা
এনেছে, প্রচন্ড খুদারথ
ছিলাম।তাই তারাতারি
খাওয়া শেষ হয়ে গেল। সব
কিছু ঠিক করে আমি ড্রয়িং রুমে গিয়ে বসলাম। তখন ৫.৩০
বাজে। কাকা আমাকে দেখে
জিজ্ঞাসা করলেন খাওয়া
দাওয়া করেছি কিনা। আমি
হ্যাঁ সুচক মাথা নারালাম। কাকা আমাকে তার পাসে
বসতে বলল। আমি তার পাসে
বসলাম। সে আমাকে ধরে
আমার দুধ টিপতে লাগল। আমি
বাধা দিয়ে বললাম প্রীজ
ছারুন, তা না হলে আমি চেঁচাবো। আমি কেন এমন
করলাম জানি না কিন্তু কাকা
আমার কথায় ঘাবরে গেল। সে আর কিছু করল না, মেজাজ
খারাপ করে বসে রইল আমি চুপ
করে ভাবতে লাগলাম কি হল
এসব আমার সাথে। আমি এখন
কি করব? আমার খুব কান্না
পাচ্ছিল। আমি কি করব বুঝতে পারছিলাম না। হঠাত কলিং বেল বেজে উথল।
হয়ত বাবা মা এসেছে। আমি
গেট খুলতে গেলাম। গেট খুলে
দেখি বাবা দাড়িয়ে আছে
হাতে একটা সপ্পিং ব্যাগ
নিয়ে। বাবা ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিল। আমি মা কই
জিজ্ঞাসা করতেই বাবা
আমাকে কাছে টেনে নিয়ে
আমার বুকে হাত দিয়ে দুধ
টিপতে টিপতে বলল, তোমার
মা আজ আর আসবে না। মামা কে আজ রিলিজ করেছে। তাই
মা মামার বাড়ি গিয়েছে।
কাল বিকেলে আসবে। জানি
না কেন কথাটা শুনে আমি খুব
আনন্দ পেলাম। বাবা জিজ্ঞাসা করল কাকা
কই। আমি বললাম ড্রয়িং
রুমে। তার পর বাবা কাকার
সাথে কথা বলতে ড্রয়িং রুমে
গেল। আমি আমার রুমে গিয়ে
শুয়ে শুয়ে নোভেল পরতে লাগলাম। কিছুখন পর বাবা
আমাকে ডাক দিলেন। আমি
গেলাম বাবা আমাকে
জিজ্ঞাসা করলেন কাকার
সাথে ভাল মত পরিচয় হয়েছে
কিনা? আমি বললাম হ্যাঁ ভালো মত। আবার বাবা বলল
আজ বিকালে তুমি নাকি
তোমার কাকার সাথে বাজে
ব্যবার করেছ? আমি কিছু
বললাম না, চুপ করে দাড়িয়ে
রইলাম। আবার বাবা আমাকে তার
কোলের ওপর বসাল। তার পর
বলল, বড়দের সাথে বেয়াদবি
করতে নেই। এখন তোমার
কাকার কাছে মাফ চাও। আনি
বললাম স্যরি কাকা, কাকা আবার হাঁসতে হাঁসতে বাবার
পাসে বসে বাবার কোল থেকে
আমাকে টেনে তার কোলে
নিয়ে বসিয়ে আমার দুধ
টিপতে লাগল। বাবা হেঁসে
বলল, ভাই আপনার অভ্যাস আগের মতই আছে। কাকা
হাঁসতে লাগল। বাবা আমাকে
বলল আগে নাকি বাবা ও কাকা
একই সাথে খানকি পাড়ায়
যেত আর একটা মেয়েকে ২ জন
মিলে চুদতো।। বাবা বলল মামনি আজ রাতে
তোমাকে ও আমরা দুই ভাই
মিলে চুদবো। আমি মজা করে
বললাম, আমাকে যে তোমরা দুই
ভাই মিলে চুদবে, আমি কি
খানকি পাড়ার খানকি নাকি? এখন কাকা আমার দুধ টেপা
বন্ধ করে দিয়ে বলল, মাগী
দেখি কথা জানে, আমি
বললাম, এই বুড়ো খানকির
পোলা তোর মাও একটা মাগী,
তোর মাও খানকি, এ কথা বলে আমি কাকার মুখে থুথু
মারলাম। কাকা যেন এই
জিনিসটাই চাইছিল। সে
তার জিভ বের করে দিল, আমি
আবার থুথু দিলাম। এতখন বাবা আমার আর তার
ভাইয়ের কান্ড দেখছিল। সে
আবার বলল, মামনি এই দিকে
আয় আর আমি যেতেই সে আমাকে
ঐ শপিং বেগ দিয়ে বলল, যাও
এটা পরে আস। কাকা বলল এখানেই পরতে কিন্তু বাবা
নিশেধ করল। আর বলল এটা
পরে আমি যেন আমার চুল খুলে
রাখি, ঠোঠে যেন লাল
লিপস্টিক লাগাই। আমি
আমার রুমে গিয়ে ব্যাগ খুলে দেখি, গাড় সবুজ কালারের এক
সেট ব্রা আর প্যান্টি। কিন্তু
ব্রা প্যান্টি তে খুবই
সামান্ন পরিমান কাপড়
বাকি সব ফিতা। আমি জামা কাপড় খুলে ব্রা
প্যান্টিটা পরলাম, আমার
দুধের বোঁটা, পুটকির ফুটো, আর
গুদের ফাঁক ছাড়া সব ই দেখা
যাচ্ছে। আমি আমার চুল
খুললাম, ঠোঁটে লাল লিপস্টিক দিলাম। আমাকে দেখতে
খানকিদের মত লাগছে। আমি
একটা তোয়ালে আমার শরীরে
জরিয়ে ড্রয়িং রুমে গেলাম।
বাবা আর কাকা আমার দিকে
লোভি কুত্তার মত তাকিয়ে আছে। বাবা বলল, মামনি
একটা কাজ কর আমি গান
ছারছি, তুমি নাচতে নাচতে
তোমার তোয়ালেটা খুলবে। এই বলে বাবা মিউজিক
চ্যানেল অন করল। চ্যানেলে
তখন সাকিরার ভিডিও গান
দেখাচ্ছে। আমিও নাচা শুরু
করলাম। আমি উল্টো ঘুরে
দাড়ালাম। যেন বাবা ও কাকা আমার তানপুরার মত
পাছা ভাল করে দেখতে
পারে। আমি কোমর নারাতে
নারাতে আমার পরনের
তোয়ালেটা খুলে ফেললাম।
এর পর শুরু করলাম আমার পাছা কাঁপানো, আমি ঘুরে দেখি
বাবা আর কাকা আমার দিকে
খুদার্থ কুত্তার মত তাকিয়ে
আছে। আমি সোফায় দুই জনের
মাঝখানে বসে বাবা ও
কাকার বাঁড়া লুঙ্গির ওপর
দিয়ে হাতাতে লাগলাম।
দুইজন আমার দুধ ধরে টিপতে
লাগল। তখন কাকা আমার দুধ টিপতে টিপতে বলল,
দেখেছিস জীতু আমি তোকে
তোর বিয়ের দিনই বলছিলাম
না, তোর বউকে দেখিয়ে যেমন
পাকা খান্কির মত মনে হয়
তার মেয়ে গুলো ও কিন্তু তেমন। তোর বউকে চুদে যে
মজা পেয়েছি তা কোন
মাগীকে চুদে পাইনি, তাদের
কথা শুনে আমার মাথা ঘুরে
গেল। আমি জিজ্ঞাসা করলাম,
এ সব কি বলছেন কাকা, মা কে আপনি চুদেছেন? বাবা আমার
গুদে একটা আঙ্গুল ঢুকিয়ে
দিয়ে বলল, হ্যাঁ মা, তোমার
মাকেও আমার ভাই মানে
তোমার এই চোদনবাজ কাকা
আয়েশ করে চুদেছে। আমি বললাম ওয়াও বাবা, তাহলে
তো তোমার আমার আর কাকার
চোদাচুদির কথা মা জানতে
পারলেও কোন সমস্যা নেই,
তাই না বাবা? বাবা কি ভেবে জানি বলল,
না মামনি তোমার মা যেন
এসব কথা না জানতে পারে,
আমি বললাম, ঠিক আছে বাবা।
আবার কাকা বলল, কি রে জীতু
চল এবার, খানকিটাকে চুদি। এই বলি আমাকে তার কোলের
উপর করে আমার পাছায় জোরে
জোরে ২/৩ টা থাপ্পর মারল।
আমি ব্যাথায় বলে উঠলাম, এই
খানকির ছেলে, ব্যাথা
পাইনা, শালা বুড়ো, এই বলে তার বাঁড়াটা আমি মুখে নিয়ে
চোষা শুরু করলাম, চুষতে চুষতে
কাকার বাঁড়ায় হাল্কা
হাল্কা কামর দিতে
লাগলাম। কাকা আরামে
বলতে লাগল, চোষ মাগী, চোষ খানকি, আজ তোর গুদ
ফাটাবোই। আবার দুজন মিলে
আমাকে ঝুলিয়ে বেড রুম এ
নিয়ে গিয়ে বেডে ছুরে দিল।
এবার কাকা আমার গুদে বাঁড়া
সেট করল, আর বাবা আমার বুকের ওপর বসে আমার মুখে
বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে
লাগল। আর নিচে কাকা আমার
গুদ ঠাপাতে লাগল।আমি
আরামে পাগল হয়ে
যাচ্ছিলাম। আবার বাবা আমাকে উপুর করে
ডগি স্টাইলে চুদতে লাগল, আর
কাকা আমার দুধ চুষতে লাগল।
এ ভাবে ৩০ মিনিট চলল। এর
পর আমাকে চিত করে আমার
মুখের সামনে তার বাঁড়াটা ধরল, আর কাকা গুদ চুদতে
লাগল। বাবা আমার মুখের
ভিতর ঠাপ মারতে মারতে
বলতে লাগল, ওওওও ই মা….
আমার খানকি মেয়ে, চোষ আহ
আহ আহ আমার আসছে এ কথা বলতে বলতে আমার মুখের
ভিতর মাল আউট করে দিল।
আমি বাধ্য হয়ে সব মাল গিলে
ফেললাম। আবার কাকা ও নিছ
থেকে জোরে জোরে ঠাপতে
ঠাপাতে আমার ওপর শুয়ে পরে আমাকে জরিয়ে ধরে আহহহ
আহহহ আহহহ এমন সব্দ করতে
করতে আমার গুদের ভিতর মাল
আউট করে দিল। তার পর আমরা
তিনজনেই ক্লান্ত হয়ে শুয়ে
থাকলাম।
Source: banglachoti.net.in