Monday 5 December 2016

বর্ষা মৌসুমে খালার দুধে যখন হাত

সকাল পার
হয়ে গেছে অনেক্ষণ, Bangla choti দুপুরের রোদ তেতে উঠেছে, Choti Golpo কিন্তু
বর্ষা মৌসুম, xxx choti কখন
বৃষ্টি আসে তার ঠিক নেই,
এদিকে আমার ছাতার পরে
এলার্জি আছে, যতক্ষণ বৃষ্টি
হয় ততক্ষণ ছাতার প্রয়োজন অস্বীকার করিনা, কিন্তু
তারপরে শুধু ছাতা নিয়ে
ঘুরতে অস্বস্তি লাগে।
কাজেই ছাতা বাদেই রওনা
হতে হল। কপালও ভাল ছিল,
রাস্তায় বৃষ্টি আসল না, বাসে করে যতক্ষণ টাওনে
পৌছালাম, ততক্ষণেও বৃষ্টি
আসল না, কিন্তু বৃষ্টি ছাড়াও
যে আরো অনেক দূর্ভোগ থাকতে
পারে, বুঝলাম কলেজে
পৌছানর পর। যথারিতি ফরম পুরণ করে, জমা দেওয়া হল,
কিন্তু কিছুক্ষণ পরেই যা
জানা গেল, আজ সাটিফিকেট
পাওয়া যাবে না। কারণ টা
অবশ্য জানতে পারলাম না,
কাল আবার আসতে হবে। মেজাজটা আমার চেয়ে
খালার গরম হল বেশি। রাগে
গজগজ করতে করতে খালা
আমাকে নিয়ে কলেজ
ক্যাণ্টিনে যেয়ে বসলেন।
কিছুক্ষণ পরেই আমাকে আক্রমন করে বসলেন আচমকা।
-তোর জন্যই এমন হল।
-আমি আবার কি করলাম।
-ন্যাকা, কি করলে বোঝ না,
তুই যদি লোকের উপকার করতে
না যেতিস, তাহলে আরেকটু সকালে বের হতে পারতাম,
তাহলে প্রিন্সিপালের সাথে
দেখা হত। দুই দিন আসা লাগত
না।
-তুমি আমার জন্য অপেক্ষা না
করে একা আসতে পারতে তো, আমিও উল্টো মেজাজ
দেখালাম।
আর কিছু বললেন না তিনি,
চায়ের অর্ডার দিলেন, চা
খেতে খেতে বাইরে যেন আলো
কমে গেল, উকি মেরে দেখার চেস্টা Bangla Sex Story করলাম, ক্যাণ্টিন বয় চা
দিতে দিতে আলো কমার
কারণটা বলল
-আজ জব্বর বৃষ্টি হবে মনে
হচ্ছে।
প্রশ্নবোধক মুখ নিয়ে আমি ও খালা দুজনেই তাকালাম
বয়ের দিকে।
-আকাশে খুব মেঘ করেছে।
উঠে বাইরে গেলাম, আসলেই
খুব খারাপ অবস্থা, খালাকে
এসে বললাম, উনার রাগ আরো বেড়ে গেল। কিন্তু আমার মনে
কেন যেন ফুর্তি আসছিল,
নানার বাড়ীতে যাওয়ার
দিনও খুব বৃষ্টি হয়েছিল, সেই
কথা মনে পড়ে গেল। খালার
পাশের চেয়ারে আবার এসে বসলাম,
-কি ক রবেন? তাড়াতাড়ি
রওনা না দিলে রাস্তায়
ভিজতে হবে কিন্তু। খালা
যেন কেমন করে তাকালেন
আমার দিকে। -চল, রওনা দেয়, কালকে যখন
আসতে হবে আবার, উনি যেন
কি চিন্তা করছেন, চায়ের
দাম মিটিয়ে দিলেন, বাইরে
এসে আকাশের দিকে
তাকালাম দুজন, যেকোন সময় বৃষ্টি নামতে পারে, দ্রুত পা
চালিয়ে বাসষ্ট্যাণ্ডের
দিকে রওনা দিলাম, কিন্তু
বিধিবাম, কিছুদুর যেতে না
যেতেই ঝম ঝম করে বৃষ্টি
নামল, দৌড়ে যেয়ে বন্ধ এক দোকানের বারান্দায়
দাড়ালাম, মাথার চুল আর
জামা প্রায় ভিজে গেছে
আমার, খালারও একি অবস্থা।
ওড়না দিয়ে মাথা মোছার
চেষ্টা করছেন, তাকালাম তার দিকে, ওড়না সরে যেয়ে
বুক বের করে দিয়েছে, সাদা
কামিজ ভিজে ভিতরের ব্রা
স্পষ্ট দেখা যাচ্ছে।বৃষ্টির
প্রকোপ বেড়েই চলেছে,
চারিদিকে কেমন অন্ধকার মত হয়ে গেছে। আশেপাশে আর
কোন দোকান নেই, বেশ দুরে
দুরে বৃষ্টির ছাট এসে লাগছে
আমাদের গায়ে। খালা সরে
আসল আমার দিকে, এদিকেই
একটু ছাট কম আসছে, ওদিকে আমার ধোন বাবাজ দাড়াতে
শুরু করেছে। দেয়ালে হেলান
দিয়ে রয়েছি আমি, খালা সরে
আসতে আসতে প্রায় আমার
গায়ে এসে পড়েছেন, তার
পিছন দিকটা আমার দিকে, হঠাৎ আমার ধোন লাগল, তার
পাছায়, হয়তো বুঝতে পারলেন,
সরে গেলেন সামনের দিকে,
কিছু বললেন না, এবার আমি
ইচ্চা করেই এগিয়ে আসলাম,
ধোন যেয়ে খালার পাছার খাজে গোত্তা মারল।
-কি করছিস তুই, মাথা ঘুরিয়ে
তাকালেন আমার দিকে।
-ময়লা লাগছে শার্টে। কিছু
বললেন না সামনের দিকে
তাকিয়ে রইলেন। Bangla Sex Story এদিকে আমার সহ্য হচ্ছে না, আস্তে আস্তে
খালার বোগলের তল দিয়ে
হাত পুরে দিলাম, এমন দ্রুত
খালা বুঝতে পারলেন না, ডান
হাতে তার ডান দুধটা মুঠো
করে ধরলাম, সাথে সাথে ঘুরে চড় মারলেন, ভ্যাবাচেকা
খেয়ে গেলাম।
-এত্ত বেয়াদব হয়েছিস তুই,
দাড়া বাড়ীতে যেয়ে তোর
মার সাথে সব বলব।
আমারও রাগ হয়ে গেল, সরে আসলাম।
-বল আমিও বলব, এর আগে তুমি
আমার সাথে কি করেছিলে!
-কি করেছিলাম?
-জানিনা, বলে অন্য দিকে
তাকিয়ে রইলাম, চুপচাপ। -দেখ বাবা, ঐ দিন যা
হয়েছিল, তা ভুলে যা, আমি
তোর আপন খালা, মায়ের আপন
বোন, ভুল করে হয়ে গেছে,
কিন্তু এসব করা উচিৎ নয়
আমাদের মধ্যে। তোর মার সাথে বলব না, তুই এসব করিস
না। বলে এগিয়ে এলেন আমার
দিকে। কিন্তু আমার রাগ
কমেনি, দ্বিতীয়ত ধোন এখনও
আকাশ মুখো হয়ে রয়েছে, ফুটো
দরকার তার। -তখন তোমার দরকার
হয়েছিল, তাই করেছিলে, এখন
আমার দরকার, আমি করব, আর
করতে না দিলে মায়ের সাথে
বলে দেব, আমি উল্টা ভয়
দেখালাম খালাকে। কাজ হল।
-দেখ বাবা, বলিস না, আমার
Choti Golpo ভুল হয়েছিল,
তোর সাথে করে, আর কোনদিন
হবে না এমন।
-আমি অতসব জানি না, তোমার দুধে হাত না দিতে দিলে
মায়ের সাথে বলে দেব,
নানীর সাথেও বলব,
অসহায়ের মত তাকালেন
আমার দিকে।
-ঠিক আছে একবার হাত দিবি শুধু।
আবার সেই কোনার দিকে সরে
আসলাম, আমি দেয়ালে হেলান
দিয়ে, আর খালা আমার
সামনে, তবে বেশ ফাক
রেখেছে, ধোন থেকে এক ইঞ্চি মতো দুরত্বে।
-নে তাড়াতাড়ি হাত দে, কে
কোথা থেকে আসবে আবার।
-এভাবে হাত দেওয়া যায়
নাকি? না খুললে/
-কেন, তখন তো দিলি। -ওতো এমনি এমনি। আর ওতো
দুরে দাড়ালে হাত দেব কি
করে,
খালা পিছিয়ে আসল, আমার
ধোন বাবাজি গোত্তা খেল,
তার পাছার ভাজে। একটু অস্বস্থি বোধ করলেন, বুঝতে
পারলাম, কিন্তু সরে গেলেন
না, আস্তে আস্তে বোগলের তলা
দিয়ে হাত পুরে দিলাম, খালা
উড়না দিয়ে গলার কাছটা
ঢেকে দিলেন, যাতে কেউ না দেখতে পায়, টিপতে লাগলাম,
কাপড়ের উপর দিয়ে ভাল
ভাবে ধরতে পারছিলাম না,
কিন্তু এই পরিবেশে এর চেয়ে
বেশি কিছু আশা করা অন্যায়।
-নে হয়েছে, এবার হাত সরা। -এত তাড়াতাড়ি?
-একবার হাত দেওয়ার কথা,
অনেক্ষণ ধরেই তো ধরে
রয়েছিস।
-আরেকটু ধরি। বলে বাম হাত
দিয়ে খালার মাজা ধরে টেনে আনলাম কাছে, ডান হাত
দিয়ে পুরো দুধটা ধরলাম, নড়ে
উঠল খালা, ওদিকে ধোন
খালার পাছার খাজে ঢুকে
গেছে। হঠাৎ খালা সরে
গেলেন। -কি হলো?
-কে একটা আসছে।
তাকালাম, একজন মহিলা মনে
হলো, ছাতা মাথায় দিয়ে
আসছে, আমাদের কাছে আসতে
আসতে হঠাৎ বাতাসে ছাড়া উল্টে গেল, কোনরকম ছাতা
সামলিয়ে ভ দ্র মহিলা
এগিয়ে আসলেন দোকানের
বারান্দায়।
-যা বৃষ্টি শুরু হয়েছে, পুরো
ভিজে গেছি, ছাতা গোটাতে গোটাতে বললেন তিনি।
-আমরাও বিপদে পড়ে গেছি,
বাড়ী যাব কি করে ভাবছি,
বললেন খালা,
-কোথায় তোমাদের বাড়ী?
বললেন খালা, -সে তো অনেকদুর। Bangla Sex Story আর রাস্তাও ভাল না যাবে কি করে?
-তাই তো ভাবছি, এবার আমি
উত্তর দিলাম।
-তোমাদেরতো আসলেই
সমস্যা। দেখ কোথাও থাকতে
পার কিনা? তা তোমাদের পরিচয়টা দাও।
-ও আমার ছেলে?
প্রশ্নবোধক মুখ নিয়ে
তাকালেন মহিলা।
-কিন্তু বয়স দেখেতো মনে
হচ্ছে না। -আমার বড় বোনের ছেলে,
কলেজে এসেছিলাম
সার্টিফিকেট তুলতে। এসে
বিপদে পড়ে গেছি, কাল আবার
আসতে হবে।
-ও তাই বল, চেহারায় মিল আছে দেখছি।
বুজলাম না, অন্ধকার আলোয়
কিভাবে মহিলা আমাদের
চেহারার মিল পেলেন।
বৃষ্টি থামার কোন লক্ষ্মণ
দেখা যাচছে না, এর পর রওনা দিলে রাত পার হয়ে
যাবে বাড়ী পৌছাতে।
খালাও অস্বস্থি বোধ করছেন,
ওদিকে মহিলা তারিয়ে
তারিয়ে Choti Golpo
আমাদের সাথে কথা বলে আমাদের কথা শুনতে চাচছেন,
অধিকাংশ সময় আমার দিকে
আড়ে আড়ে তাকাচ্ছেন, বুঝলাম
না, আমাদের সম্পর্ক যাচাই
করতে চাচ্ছেন কিনা, নাকি
কিছু সন্দেহ করছে, আমারও অস্বস্থি হচ্ছে।
-চল খালা, এর পরে রওনা
দিলে কিনতু বাড়ী পৌছাতে
পারব না। বলে বের হয়ে
আসলাম, দোকানের চাল
থেকে। খালাও বের হয়ে আসলেন। হয়তো ১০/১২ কদম
হেটেছি, এ সময় মহিলা পেছন
থেকে ডাকলেন,
-এই তোমরা শোন, ফিরে
তাকালাম, এদিকে এসো,
এভাবে বৃষ্টিতে ভিজে বাড়ীতে যেতে পারবে না,
জ্বর আসবে, রাস্তায়ও সমস্যা
হতে পারে, তোমারা আমার
সাথে আমার বাসায় চল,
রাতটুকু থেকে কাল কাজ
মিটিয়ে একেবারে যেও। ইতস্তত বোধ করলাম মহিলার
প্রস্তাবে, চিনি না, জানি
না, আমাদেরকেও চেনে না,
তার বাড়ীতে থাকার
প্রস্তাব দিচছে, পরে আবার
সমস্যায় ফেলবে না তো। -কি করবে খালা?
-দরকার নেই, চল বাড়ী চলে
যায়।
-কি হলো, ভিজে যাচ্ছো তো
তোমরা। মহিলার গলায় একটু
রাগ ছিল, বাধ্য হয়ে দুজন আবার ফিরে আসলাম,
ইতিমধ্যে খালা আর আমি পুরো
ভিজে গেছি। খালার দুধ
উড়না ঠেলে বেরিয়ে আসছে,
আমার নজর লক্ষ করে খালা
চোখ দিয়ে নিষেধ করল।, -বৃষ্টি কখন থামবে ঠিক নেই,
চল এ অবস্থায় চলে যায়,
কাছেই আমার বাসা, বাড়ীতে
যেয়ে কাপড় পাল্টিয়ে নিলে
হবে, নাহলে ঠাণ্ডা লাগবে।
মহিলা আর ছাতা ফুটালেন না, বের হয়ে হাটতে লাগলেন,
আমরাও পিছন পিছন হাটতে
লাগলাম, কিন্তু একি মহিলা
কলেজের দিকে হাটছেন কেন?
-এদিকে কোথায় যাচছেন/
জিজ্ঞাসা করলাম আমি। -কলেজে যাব। ওদিকেই আমার
বাসা।
কিন্তু মহিলা কলেজের
অফিসে যেয়ে ঢুকলেন।
কেরানীর সামনে যেতেই
কেরানী দাড়িয়ে ছালাম দিল।
-তোমাদের সাহেব কি
বেরিয়ে গেছেন? মহিলা
জিজ্ঞাসা করল,
-হ্যা উনিতো দুপুরের
গাড়িতেই চলে গেছেন। -আচ্ছা ঠিক আছে,, আমি বাসায়
যাচ্ছি, তা আমার এই ভাইজির
সার্টিফিকেট উনি না আসলে
পাওয়া যাবে না।
-যাবে, কিন্তু ভাইস
প্রিন্সিপালও নেই, উনি কাল সকালে আসলে দিতে পারব,
-আচ্ছা, কালকে সকালে
ব্যবস্থা কর। বলে উনি
আমাদেরকে নিয়ে আবার বের
হয়ে পড়লেন, কলেজ কম্পাউণ্ড
ছেড়ে একটু ফাকা জায়গা পার হয়ে একট পাচিল দেওয়া
বাড়ী পড়ল, গেটে অধ্যক্ষ্যের
বাসভবন লেখা রয়েছে।
এতক্ষণে বুঝলাম, উনি
অধ্যক্ষ্যের কিছু হন। Bangla Sex Story গেটে তালা দেওয়া, মহিলা ব্যাগ
থেকে চাবি বের করলেন,
ভিতরের তালাও খুললেন,
দরজায় দাড়িয়ে বললেন, নেও
তোমরা কাপড় চোপড় খোল, না
হলে ঘর ভিজে যাবে। বলেই মহিলা নিজেই কাপড় খুলতে
শুরু করলেন, চোখ তুলে
তাকানোর সাথে সাথে
দেখলাম, উনার শরীরে শুধু
ব্লাউজ আর শায়া ছাড়া আর
কিছু নেই। ভেজা ব্লাউজ ভেতরের সবকিছু পরিস্কার
দেখার সুযোগ করে দিয়েছে।
বেশ বড় দুধ, ব্রার বাইরেও
উপচে পড়ছে।
-কি হলো, কাপড় চোপড় খুলে
নাও। তাড়া লাগালেন উনি, আমি শার্ট খোলা শুরু করলাম,
খালা এখনও চুপচাপ
রয়েছেন। উনি খালার দিকে
ইশারা করলেন,
-বললে না, তোমার ভাগ্নে, উর
সামনে লজ্জা করছে কেন তাহলে, একটুস খানি পুচকে
ছোড়া, তার সামনে আবার ল
জ্জা, আমি ওর মার বয়সী
আমার লজ্জা করছে না, তোমার
লজ্জা করছে। বলেই উনি
খালার উড়না খুলে নিলেন, নজর পড়ল খালার দিকে,
কামিজ পুরো আকড়িয়ে রেখেছ
দুধদুটোকে।
-আমি খুলছি, ওদিকে মহিলা
ব্লাউজও খুলে ফেলেছেন,
খালা তাকালেন আমার দিকে, তারপর কামিজও খুলে
ফেললেন।
দরজার কাছে দাড়িয়ে আছি
আমরা তিনজন। দুইজন মেয়ে,
একজন একটু বয়স্ক, বড় বড় দুধ
আর বিরাট পাছা, কিন্তু সেইভাবে পেটে মেদ নেই,
মসৃন গায়ের চামড়া, শুধু শায়া
আর ব্রা পরা, শায়া ভেজা
থাকায়, বিরাট গোলাকৃতি
পাছার দুটি অংশ স্পষ্ট বোঝা
যাচ্ছে, মাঝের খাজসহ। অন্যদিকে খালার নুতন যৌবন,
ব্রাটা স্পষ্ট করে তুলেছে
দুধের আকৃতি। গোলাকার, ঝুলে
পড়েনি, আর পাছার উপর
পায়জামার ছাপ দিয়ে যৌবন
বেরিয়ে যাচ্ছে, আমার শার্ট খোলা আদুল গা, মহিলা ঘরে
যেয়ে ঢুকলেন, বেশ বড় বসার
রুম বলে মনে হল, যথেষ্ট
প্রাচর্যের ছোয়া আসবাব
পত্রের গায়ে। আমি আর খালা
অগ্রসর হলাম, পেছন ফিরে তাকালেন মহিলা,
-ওকি খোকা, তুমি এখনও
প্যাণ্ট পরা রয়েছ কেন, খুলে
ফেল। বাধ্য হয়ে খুলে
ফেললাম, ধোন এখনও পুরো
দাড়ায়নি, তবে বেশ করে অস্তিস্ত প্রকাশ করছে
জাংগিয়ার উপর দিয়ে,
খিলখিল করে হেসে ফেললেন
তিনি, লজ্জা পেলাম, খালাও
তাকাল, ধোনটা ঢেকে
ফেললাম হাত দিয়ে। -এইরে ছেলের তো দেখছি
লজ্জাও আছে, খালার দুধে যখন
হাত দিচ্ছিলে তখন লজ্জা
কোথায় ছিল? হাসতে হাসতে
বললেন মহিলা। চোখ বড় বড়
হয়ে গেল আমার, উনি কি করে জানলেন, খালাও দেখলাম
থতমত খেয়ে গেছেন।
-কখন হাত দিলাম, কি বলছেন
আপনি এসব, উনি আমার আপন
খালা! প্রতিবাদ করলাম
আমি। -থাক আর ঢাকতে হবে না, আমি
দুর হতে দেখেছি, তোমরা
ভেবেছিলে কেউ দেখতে
পাবে না , তবে আমার কেমন
যেন সন্দেহ হচছে, আজই প্রথম
হাত দিলে নাকি এর আগেও দিয়েছো।
কাচুমুচু মুখ নিয়ে তাকিয়ে
রইলাম উনার দিকে।
-বুজেছি আজই প্রথম। আমার
দিকে তাকিয়ে হাসতে
লাগলেন। -আরে অসব কোন ব্যাপার না,
দুইজনের মন চাইলে, মা-
খালা কোন ব্যাপার না, আবার
বললেন উনি, আমার চোখ আরো
বড় বড় হয়ে গেল। খালা
ওদিকে মাথা নিচু করে দাড়িয়ে আছে।
-নে চল চল তাড়াতাড়ি গোসল
করে নেই, আমরা না হলে
ঠাণ্ডা লেগে যাবে। সাহেব
আজ বাড়ী ফিরবে না, কাপড়-
চোপড় পরতে হবে না, গোসল করে আমার গল্প বলব
তোদেরকে, বলে মহিলা
আমাদের দুজনের হাত ধরে
টান দিয়ে বাথরুমের দিকে
নিয়ে চললেন, কি রে বাবা
একসাথে গোসল করতে হবে নাকি। কখন যে উনি আমাদের
সাথে তুইতুমারী করে সম্পর্ক
হালকা করে ফেলেছেন বুঝতে
পারিনি। উনার হাতের
টানেই বাথরুমের দরজা পার
হয়ে ঢুকে পড়লাম, টাইল্স বসানো বাথরুম, বেশ বড়।
– Bangla Sex Story আমাকে কি বলে ডাকবি,
তাইতো বলা হয়নি এখনও, নে
খোকা তুই আমাকে নানী বলে
ডাক, আর তুই খালা, নে
তাড়াতাড়ি গোসল করে নে।
আমার নাম কাজলী, এটা আমার স্বামীর কোয়ার্টার,
প্রিন্সিপাল সাহেব আমার
স্বামী, শালা বদের লাঠি,
আমাদের সাথে কথা বলতে
বলতে উনি শাওয়ার ছেড়ে
একটু ভিজে নিয়েছেন, আমি আর খালা এখনও উনার দিকে
তাকিয়ে রয়েছি, শাওয়ারের
পানিতে উনার পরিস্কার
দেহ চকচক করছে, রেক থেকে
সাবান নিয়ে মাখতে
লাগলেন। -আয় তোরাও আয়, আমি সাবান
মাখিয়ে দেব নাকি? খালার
দিকে তাকালেন উনি।
-আপনি যা ভাবছেন, আসল তা
না, আমার সাথে ওর কোন
খারাপ সম্পর্ক নেই, আপনি যতটুকু দেখেছেন হঠাৎ করে
হয়ে গেছে, এতক্ষণে কথা
বললেন খালা।
সাবান মাখা বাদ দিয়ে উনি
তাকালেন খালার দিকে।
-আমি কি বলেছি, তোদের কোন খারাপ সম্পর্ক আছে, তবে হতে
কতক্ষণ। আর একটা কথা, এসব
জিনিস রাস্তাঘাটে করতে
নেই, কে কখন দেখে ফেলবে,
তখন আরেক বিপদ। আচ্চা পরে
কথা বলব, এখন গোসল করে নেত। বলেই উনি খালার হাত
ধরে টেনে শাওয়ারের নিচে
নিয়ে গেলেন।
আমি অসহায়ের মতো দাড়িয়ে
আছি, খালাকে সাবান
মাখাচছেন ঐ মহিলা থুক্কু নানী।< সারাপিটে সাবান
মাখালেন, তার পর মাজা,
পাজামার উপর দিয়ে দাপনা,
পাছা সব জায়গায় সাবান
মাখিয়ে দিলেন, তারপর যা
করলেন, তারজন্য আমি বা খালা কেউ প্রস্তুত ছিলাম,
আচমকা উনি উনার
ব্রেসিয়ার খুলে দিলেন,
ভারি বুক লাফ দিয়ে বের
হলো, মসৃন, কোথায় চামড়া
ঢিলে না, সাবান মাখাতে লাগলেন, আমি আর খালা
দুজনেই তাকিয়ে তাকিয়ে
দেখছি, ইতিমধ্যে আমার ধোন
বাবাজি, জাংগিয়া ছিড়ার
প্রস্তুতি নিয়ে ফেলেছে। -নে তো খুকি, এই যা তোর
নামই তো শোনা হয়নি এখনও,
নামটা বল, বলে আমার গায়ে
ভাল করে সাবান মাখিয়ে
দেতো, প্রিন্সিপালের গায়ে
জোর নেই, সারা গায়ে, ময়লা জমে গেছে।
-আমার নাম শিলা, বলে
নানীর হাত থেকে সাবান
নিয়ে উনার পিঠে মাখাতে
লাগলেন খালা,
-সামনেও দে, জোরে জোরে দে। একটু লজ্জা পেলেও খালা
সাবান মাখাতে লাগলেন।
বড় বড় দুধে সাবান লেগে
চকচক করছে। বেশ খানিক্ষণ
মাখানোর পর পানি দিয়ে
ধুয়ে দিলেন খালা। -নে তুই খোল, দেখি আমি
মাখিয়ে দেয়। বলে নানী
খালার দিকে হাত
বাড়ালেন।
-না খালা, আমি একা পারব।
-তুই যে কত পারবি তাতো দেখতেই পাচছি, আমি বুড়ি
মাগী দুধ আলগা করে তোর
দিয়ে টিপিয়ে নিলাম, আর তুই
এখনও ভাগ্নের সামনে লজ্জা
করছিস, বলে উনি আর সুযোগ
দিলেন না, খালাকে ধরে ব্রেশীয়ার খুলে দিলেন।
অপরুপ দুধ খালার, লালচে
বোটা, তিরতির করে কাপছে।
শাওয়ারের পানিতে চকচক
করছে, আমার ধোন দিয়ে পানি
বের হচ্ছে, বুঝতে পারলাম। -নে খোকা তুইও খোল, দেখি
তোর ধোনটা বের কর, ওতো
জাংগিয়া ছিড়ে ফেলব
দেখছি, উনি এবার আমার
দিকে হাত বাড়ালেন। সত্যি
সত্যি এবার লজ্জা পেলাম, খালাও প্রচণ্ড লজ্জা
পেয়েছেন বুঝতে পারছি।
-নানী, আমি পারব না, তুমরা
গোসল করো, আমি বাইরে
দাড়াচ্ছী, পরে গোসল করবো,
বলে বের হতে উদ্যত হলাম, কিন্তু উনি হাত টেনে
ধরলেন।
এবার আর ছাড়া পেলাম না,
উনি নিজেই জাংগিয়া খুলে
দিলেন, আমার ধোন আকাশমুখো
হয়ে রয়েছে। ধোন দেখেই উনি আতকে উঠলেন।
-দেখ দেখ তুই তো ভাগ্নের
সামনে লজ্জা পাচ্ছিস, কিন্তু
তোর ভাগ্নের ধোন কিন্তু
গুদের রস খাওয়া ধোন, যা
সাইজ, আর চুদে চুদে কেমন কালো হয়ে গেছে, দেখ দেখ
বলে উনি আমার ধোন হাতাতে
লাগলেন। এমনি ধোন
অনেক্ষণ ধরে টাটিয়ে ছিল,
আর হাতানোর মধ্যেও কি ছিল,
ধরে রাখতে পারলাম না, নানীর হাতে ভরিয়ে দিলাম
টাটকা সাদা বীর্যে।
-কি করলি এটা।
-আমার কি দোষ, Bangla Sex Story তুমিই তো বের করে দিলে। এতক্ষণের ঘটনাই
আমি অনেকটা ফ্রি হয়ে
গেছি।
-শালা, মাল ধরে রাখতো পার
না, আবার খালা দুধে হাত
দেওয়ার শখ হয় কেন, এক মগ পানি আমার ধোনে ঢেলতে
ঢেলতে তিনি বললেন, তার
সাবান দিয়ে সুন্দর করে ধুয়ে
দিলেন, খালা আমার চোখ বড়
করে এতক্ষণ দেখছিল।
-নে তোর খালাকে এবার সাবান মাখিয়ে দে।
আমি অপেক্ষা করলাম না,
নানীর হাত থেকে সাবান
নিয়ে খালার সারা গায়ে
মাখাতে লাগলাম, দুধে হাত
পড়তেই খালা যেন সংকোচিত হয়ে গেলেন, সাবান
মাখানোর নামে খালার দুধ
টিপতে লাগলাম, দেখে নানী
হাসতে লাগল। আমার ধোন
আবার দাড়াতে শুরু করেছে।
-দেখ শালার ধোন আবার দাড়াচছে। নানী আমার
ধোনে আবার হাত দিলেন, অন্য
হাত দিয়ে খালাকে কাছে
টেনে পায়জামা খুলে দিলেন,
কোন মেদ নেই হালকা রেশমী
বালে ঢাকা খালার গুদ। দুই হাতই এবার কাজে লাগালেন
নানী, খালার গুদ ঘাটতে
ঘাটতে আমার ধোনও মালিশ
করতে লাগলেন। খালা
ইতিমধ্যে তার পা ফাক করে
দিয়েছে, নানী আংগুল পুরে দিলেন খালার গুদে। ওদিকে
আমার চরম অবস্থা। হঠাৎ
নানী আমাদেরকে ছেড়ে
দিলেন, শুয়ে পড়লেন
মেছেতে। আমাকে টেনে শুয়ে
দিলেন দেহের উপর, তারপর হাত দিয়ে আমার ধোন তার
গুদে ফিট করে চাপ দিতে
বললেন, দিলাম, ঢুকে গেল,
খালা দাড়িয়ে দাড়িয়ে
দেখছে।
বলে দেওয়া লাগল না, অতিত অভিজ্ঞতায় জানি, এ ধরণের
মহিলাকে কিভাবে ঠাণ্ডা
করতে হয়, অধিকাংশ ক্ষেত্রে
এদের চুদার সময় দুধের উপর
নজর দিতে হয় বেশি, তাহলে
দ্রুত সেক্স উঠে, দ্রতু জল খসায়, ধীরে ধীরে ঠাপ শুরু
করলম, মুখটা নামিয়ে ডান
দুধের বোটাটা গালে পুরে
নিলাম, খেপে উঠলেন উনি।
-দেও নানা, ভাল করে দাও,
তোমার নানা, কতদিন ঐ দুধে মুখ দেয়নি। দেও ভাই দেও।
চুষণের মাত্রা বাড়ানোর
সাথে ঠাপের গতি বাড়তে
লাগল।
-ঐ ছেমড়ি তুই দাড়িয়ে আছিস
কেন, এদিকে আয়, নানীর ডাকে খালা পাশ বসলেন,
-নে নে আমার বামদুধটা
নিয়ে তুই একটু চুষে দে, খালা
আস্তে করে মুখটা নামালেন,
দুধের বোটাটা গালে নিলেন,
পাগল হয়ে গেলেন নানী, মাজা তুলে তলঠাপ মারতে
লাগলেন, তিনদিকের আক্রমন
বেশিক্ষণ রাখতে পারলেন
না, কিছুক্ষণের মধ্যেই ধপাস
করে মাজা মাটিয়ে শোয়ায়ে
দিলেন, গুদের ভিতরট উনার পানিতে ভরে গেল। আমার
এখনও হওয়ার কোন নাম গন্ধ
নেই, ওদিকে শাওয়ারের
পানি এখনও ঝরছে, গুদটা
একেবারে পানিতে ভরে
গেছে, ঠাপিয়ে যেতে লাগলাম, আবার আস্তে আস্তে
দুধ ছেড়ে দিলাম গাল থেকে,
খালা দখল নিলেন, একটা
টিপতে লাগলেন, অন্য টা
এখনও গালে, নানী তার হাত
বাড়িয়ে খালার গুদ খামচে ধরলেন, একটা আংগুল পুরে
দিলেন, Bangla Sex Story আতকে উঠলেন খালা, কিন্তু
সরে গেলেন না,
-একিরে তোর গুদতো খাল হয়ে
গেছে, নে ভাগ্নের দিয়ে একটু
চুদিয়ে নে।
-না না করে উঠে দা ড়ালেন খালা, আমি পারবো না বলে
সরে গেলেন,
-মাগীর ছেনালী দেখেছো
গুদে বান ডেকেছে, আবার উনি
সতি থাকবেন, নে নানা তুই
আমাকেই চোদ, আবার বান ডাকতে শুরু করেছে নানীর
গুদে, বুজতে পারছিলাম, মাঝে
মাজে মাজা উচু শুরু করেছেন,
-নানী উঠোতো এভাবে কষ্ট
হচ্ছে আমার, গুদ উচু করে বসো
কুকুরের মতো, উনি উঠলেন, পুচুক করে ঢুকিয়ে দিলাম,
ঠাপানো শুরু হলো
-খালা একটু এদিকে এসো,
খালা এগিয়ে এলেন, বসালাম
হা ত ধরে এক হাতে নানীর
পাছা আর আরেক হাতে খালার দুধ টিপতে টিপতে ঠাপাতে
লাগলাম, কখন খালার গুদে
হাত দিয়েছি নিজেই
জানিনা, আসলেই নানীর কথা
ঠিক, গুদে বান ডেকেছে,
একটা আংগুল দিলাম ঢুকিয়ে, টাইট অনেক, একসাথে দুই গুদে
ঠাপাতে লাগলাম, নানী
পিছন ঠাপের গতি বাড়িয়ে
দিয়েছেন, আমারও হবে বলে
মনে হচ্ছে, খালাকে ছেড়ে দুই
হাত দিয়ে পাছা ধরে ঠাপাতে লাগলাম জোরে জোর,
-দে দে ভাই আমার স্বর্গ
দেখিয়ে দে আমার, তোর
নানার আর খেয়াল নেই আমার
দিকে, অনেকদিন চোদেনা
আমাকে ঠিকমত, চুদে চুদে আমাকে গাভিন করে দে।
খালা শুয়ে পড়লেন নানীর
তলে, মাথা উচু করে নানীর
দুধ খেতে লাগলেন, বেগে
নানী প্রলাপ বকতে শুরু করল,
হঠাৎ আমার হয়ে আসছে বুঝতে পারলাম, জোরে জোরে ঠাপতে
লাগলাম, হয়ে গেল, নানীর
আর আমার একসাথে, ধপাস করে
শুয়ে পড়লেন, খালা সরে না
গেলে ভর্তা হয়ে যেতেন,
আমার ধোন এখনও Bangla Sex Story নানীর গুদের মধ্যে।

Source: Bangla Choti