Tuesday 13 December 2016

কাজের মেয়ে সুমি আনকোড়া নতুন মালটাকে চুদতেই হবে

কাজের মেয়ে সুমি এসএসসি পরিক্ষার পর ফল
প্রকাশের পূর্ব পর্যন্ত যে সময়টা
পাওয়া যায়, আমার মতো সবার
কাছেই সেটা খুব সুখের সময়। দির্ঘদিন পর পড়ালেখা
থেকে এতো বড় বিরতি এর আগে
আর নেই। ক্লাস টেন পর্যন্ত
ফাইনাল পরিক্ষা শেষ হলেই
১০/১৫ দিন বিশ্রাম দিয়েই
আমার বাবা পরের ক্লাসের বই এনে দিতেন, আর শুরু কর
দিতেন পড়াশুনা যাতে আমি
অন্য সবার থেকে এগিয়ে
থাকতে পারি। কিন্তু
সেবারই পেলাম নির্ঝঞ্ঝাট
লম্বা ছুটি। সুতরাং এতো বড় ছুটিতে বাড়িতে বসে থাকে
কোন গাধা? আমিও থাকলাম
না। আমার বড়কাকা বিশাল
টেক্সটাইল মিলের
ইঞ্জিনিয়ার। অনেকদিন
কাকার বাসায় যাওয়া হয়না। লোকেশনটাও ভাল।
বাবাকে বলতেই উনি রাজি
হয়ে গেলেন আর আমাকে
গাড়িভাড়া বাবদ বেশ কিছু
টাকাও দিলেন, যদিও আমার
নিজেরও বেশ কিছু জমানো টাকা ছিল। কাকার বাসায়
পৌঁছাতেই আমার বড়চাচি আর
তার দুই ছেলেমেয়ে রবি আর
রানি হৈ চৈ করে আমাকে বরন
করে নিল। বড় ইঞ্জিনিয়ার
হওয়ার কারনে কাকার বাসাটা অনেক বড়, সে তুলনায়
লোকসংখ্যা খুবই কম।
অনেকগুলি রুম আর লোক মাত্র ৪
জন, না ভুল বললাম, আরেকজন
ছিল ঐ বাসায়। সে হলো আমার
বড়চাচির কাজের মেয়ে সুমি।লম্বায় ৪ ফুট মতো হবে।
বেশ ভাল ও সুঠাম স্বাস্থ্য,
কোঁকড়ানো চুল, গায়ের রংটা
শ্যামলা। তবে ঐ বয়সেই ওর
টেনিস বলের মত সাইজের
দুধগুলি সহজেই আমার নজর কাড়লো। কারণ ও ফ্রক পড়ে,
চাচি ওর ফ্রকের সামনে
দুধের উপর দিয়ে একটা
অতিরিক্ত ঘের লাগিয়ে
দিলেও ও যখন যে কোন কাজের
জন্য হামা দেয় তখুনি দুধগুলি ফুটে ওঠে। একেবারে প্রথম
থেকেই কেন জানিনা সুমি
আমাকে দেখে খালি হাসে।
আমি ওর দিকে তাকালেই ও
হাসে আর একদৃষ্টিতে
তাকিয়ে থাকে। দিনে দিনে মেয়েটা আমার কাছে কেমন
যেন রহস্যময় হয়ে ওঠে। আমি
কয়েকদিন ওকে খুব ভালভাবে
খেয়াল করলাম, আর এটা করতে
গিয়েই আমার মাথার পোকা
নড়ে উঠলো। তখনই সিদ্ধান্ত নিলাম, যে করেই হোক এই
আনকোড়া নতুন মালটাকে
চুদতেই হবে। সুতরাং আমি
আস্তে আস্তে ওর সাথে ভাব
জমাতে শুরু করলাম। ও
তাকালে আমিও তাকিয়ে থাকি ওর চোখে চোখে, ও
হাসলে আমিও হাসি। সুমি
ক্রমে ক্রমে আমার সাথে
অন্তরঙ্গ হয়ে ওঠে আর আমার
প্রতি ওর জড়তাও কেটে যায়।
এর পর থেকেই ও আমার সাথে ঠাট্টা ইয়ার্কি করতে
থাকে। সুযোগ পেলেই চিমটি
দেয় অথবা কিছু একটা দিয়ে
খোঁচা দেয় এসব। আমিও আস্তে
আস্তে ওর ঠাট্টা ইয়ার্কির
উত্তর দিতে শুরু করি। হয়তো চিমটি কাটি বা আঙুলের গাঁট
দিয়ে ওর মাথায় গাট্টা
মারি এসব। এভাবে চলতে
চলতে আমি মনে মনে সুযোগ
খুঁজতে থাকি, ওর মনোভাবটা
আমার জানা দরকার। কিন্তু সুমিকে নির্জনে একাকি
পাওয়াই মুসকিল। স্কুলে না
থাকলে হয় রবি বা রানি
থাকে আশেপাশে, আর চাচি তো
সারাদিনই বাসায় থাকে।
তবুও একদিন সেই সুযোগটা পেয়ে গেলাম। রবি আর রানি
স্কুলে, চাচি বাথরুমে গোসল
করতে গেলে সুমি ঘর মোছার
জন্য আমার রুমে এলো। আমি
শুয়ে শুয়ে গল্পের বই
পড়ছিলাম। সুমি আমার গায়ে পানি ছিটিয়ে দিল। কাজের মেয়ে আমি লাফ দিয়ে উঠে ওকে ধরতে গেলে ও দৌড়ে
পালাতে গেল কিন্তু আমি ধরে
ফেললাম। মনে মনে সংকল্প
ছিলই, সুযোগটাও পেয়ে
গেলাম, সুতরাং সিদ্ধান্ত
নিলাম আজই ওর দুধ টিপবো। কিন্তু ভয় করতে লাগলো, যদি
চিৎকার দেয়? কিন্তু ভয়
করলে তো হবে না, আমাকে
জানতেই হবে সুমির মতিগতি
কি। আমি ধরতেই সুমি দুই কনুই
দিয়ে দুধ আড়াল করে কুঁজো হয়ে দাঁড়ালো আর হিহি হিহি করে
হাসতে লাগলো। আমি ধমক
দিলাম, “এতো হাসছিস কেন?
চাচি শুনলে দেবেনে তোরে”।
সুমি আবারো হাসতে লাগলো,
হাসতে হাসতেই বললো, “খালাম্মা শুনবি কেমতে,
খালাম্মা তো গুসল করতিছে”।
“ওওওওওও সেজন্যেই তোমার
এতো কিলকিলানি বাড়ছে না?
দাঁড়াও তোমার কিলকিলানি
আমি থামাইতেছি”। এ কথা বলেই আমি ওকে জাপটে
ধরলাম। তারপর ওকে কিছু
বুঝতে না দিয়ে দুই হাতে দুই
টেনিস বল চেপে ধরলাম। ওফ্,
দারুন নরম আর কি সুন্দর। আমি
কয়েকবার চাপ দিতেই সুমি আরো জোরে খিলখিল করে
হাসতে লাগলো। আমি চাচির
ভয়ে তাড়াতাড়ি ছেড়ে
দিলাম। সুমি দুরে গিয়ে
আমাকে বুড়ো আঙুলে কাঁচকলা
দেখাতে দেখাতে বললো, “আমার লাগে নাই, লাগে
নাই”। আমি বললাম,
“তোমাকে পরে লাগাবোনে
দাঁড়াও”। সুমি হাসতে হাসতে
বলে, “ভিতু, ভিতু, ভিতু”।
সেদিনের পর থেকে আমি কেবল সুযোগ খুঁজতাম চাচি
কখন বাথরুমে যায়, আর চাচি
বাথরুমে গেলেই আমি সুমিকে
চেপে ধরে ওর দুধ টিপতাম আর
ও শুধু হাসতো। সুমির হাসির
শব্দ যাতে বাথরুম থেকে শোনা না যায় সেজন্যে আমি
সুমিকে টেনে বাইরের
দিকের বারান্দায় নিয়ে
যেতাম, ওদিকটা নির্জন। ৫
তলার বাসা থেকে অন্য কেউ
শুনতে পাবেনা। এভাবে দুধ টিপতে টিপতে আমি মাঝে
মধ্যে সুমির ভুদাতেও হাত
লাগালাম। পায়জামার উপর
দিয়েই ওর ভুদা চিপতে শুরু
করলাম। সুমির ভাল ভাল
জিনিস চুরি করে খাওয়ার অভ্যেস ছিল। পরে ও সেগুলি
আর একা খেতো না। ভাজা
মাছ, দুধের সর, মিস্টি Bangla Choti Golpo এগুলি চুপি চুপি এনে আমাকে বলতো,
“হাঁ করেন”। আমি মুখ হাঁ
করলে আমার মুখে ঢুকিয়ে
দিয়েই দৌড়ে পালাতো। ওর
এই ছেলেমিপনা আমার দারুন
লাগতো, আমিও এ ব্যাপারে চাচিকে কিছু বলিনি। সুমির
দুধ আর ভুদা টেপা আমার
প্রতিদিনের নেশা হয়ে
উঠলো, পায়জামার উপর
দিয়েই আমি ওর ভুদার ফুটোতে
আঙুল ঢুকানোর চেষ্টা করি কিন্তু পারিনা। আমার আর
সুমির সম্পর্ক এমন দাঁড়ালো
যে, ওকে চুদা এখন শুধু সময় আর
সুযোগের অপেক্ষা ছাড়া আর
কিছু নেই। কিন্তু সেই
সুযোগটাই পাচ্ছিলাম না। চাচি কোথাও বেড়াতেও
যায়না। যদিও বিকালে
টিকালে কোন বাসায় যায়,
তখন সুমিকে সাথে নিয়ে
যায়। আমি সুমির কাছে
জেনেছি, এটা তার পুরনো অভ্যাস, চাচি একা কোথাও
যায় না, কেউ না কেই সাথে
থাকবেই, তাই তিনি সুমিকে
সাথে নিয়ে যান। প্রথমে
আমি ভেবেছিলাম, আমাকে
আবার সন্দেহ করে না তো? চোরের মন পুলিশ পুলিশ।
একদিন সুযোগ পায়ে হেঁটে
এসে আমার হাতে ধরা দিল।
হঠাৎ করেই সেদিন রাতে
রানির প্রচন্ড জ্বর হলো।
বাসায় যা ওষুধ ছিল তাই দেওয়া হলো কিন্তু জ্বর সহজে
কমলো না। অনেক রাত পর্যন্ত
জেগে জেগে রানির মাথায়
পানি ঢালা হলো। একমাত্র
রবি ছাড়া সবাই জেগে।
মাঝরাতের দিকে জ্বর একটু কমলো। সবাই যার যার রুমে
ঘুমাতে গেলাম। আমার সহজে
ঘুম এলো না। মনে হয় শেষ
রাতের দিকে ঘুমিয়ে
পড়েছিলাম। তাই সকালে
কখন রবি স্কুলে গেছে, কখন কাকা অফিসে গেছে আর কখন
রানিকে নিয়ে চাচি
হাসপাতালে গেছে বুঝতেই
পারিনি। হঠাৎ একটা
খিলখিল হাসির শব্দে আমার
ঘুম ভেঙে গেলো। আমি প্রথমে কিছুই বুঝতে পারিনি, পরে
খেয়াল করে দেখি সুমি
খাটের পাশে দাঁড়িয়ে
হাসছে। ওর দৃষ্টি আমার
কোমড়ের নিচের দিকে, দেখি
লুঙ্গি আমার বুকের উপর উঠে আছে আর নিচের দিকে পুরো
উলঙ্গ। সুমি আমার উলঙ্গ ধোন
দেখে ওভাবে হাসছে। আমার
মনে পড়লো শোয়ার সময় আমি
একটা কাঁথা গায়ে দিয়ে
শুয়েছিলাম। ঘড়ির দিকে তাকিয়ে দেখি তখন সকাল
প্রায় ১০টা। অর্থাৎ সুমি
আমার উঠতে দেরি দেখে গরম
লাগবে ভেবে গায়ের কাঁথা
টান দিয়েছে আর কাঁথার
সাথে লুঙ্গি উঠে গেছে উপরে। সম্বিৎ ফিরে পেয়ে
আমি তাড়াতাড়ি আমার
ধোনটা আগে ঢাকলাম তারপর
ধমক দিয়ে বললাম, “এই, এতো
জোরে হাসছো, কেউ শুনে
ফেলবে না?” সুমি হাসতে হাসে বললো, “কিডা শুনবি?
কেউই তো বাসায় নাই”। আমি
অবাক হয়ে বললাম, “মানে?
গেছে কোথায় সবাই?” সুমি
আঙুল গুনে গুনে বলতে লাগলো,
“ভাইয়া স্কুলি গেছে, খালজান আপিসে আর
খালাম্মা আপুরে নিয়া
ডাকতরের কাছে গেছে”।
আমার কাছে ততক্ষনে সব
পরিষ্কার হয়ে গেছে, আর
বাসায় কেউ নেই শুনে আমার ভিতরের রক্তখেকো পশুটা
জেগে উঠতে আরম্ভ করলো।
ভাবলাম, এই-ই তো সুযোগ, এই
সুযোগ কিছুতেই হাতছাড়া
করা যাবে না। আমি লাফ
দিয়ে খাট থেকে নামলাম তারপর সুমির হাত ধরে টেনে
নিয়ে খাটে বসালাম।
বললাম, “আমাকে ন্যাংটো
করলি কেন?” সুমি নিরিহ
ভঙ্গিতে বলল, “বা-রে, আমি
কি করলেম, আ কি জানতেম যে আপনে খ্যাতার তলে ন্যাংটা
হয়া রইছেন। গরম লাগতিছে
ভাব্যে আমি খ্যাতাখেন
টা’নে নিছি আর দেহি হি হি
হি হি হি হি হি হা হা হা
হা হা হা হো হো হো হো হো হো হো হি হি হি হি”। “হইছে
থামো, শোনো, তুমি আমারটা
দেখেছো, এবারে আমি
তোমারটা দেখবো, তাহলে
শোধবোধ, নাহলে খবর আছে”।
সুমি প্রথমে কিছুতেই ওর ভুদা দেখাতে রাজি হচ্ছিল না,
শেষে আমি ওকে ভয় দেখালাম,
বললাম, “ঠিক আছে, যদি তুমি
তোমারটা আমাকে না দেখাও
তাহলে চাচি আসুক, তারপরে
তুমি আমার সাথে যা যা করেছো আমি চাচিকে সব
বলবো, তোমার চুরি করে
খাওয়ার কথাও বলবো”। তখন
সুমি ওর ভুদা আমাকে দেখাতে
রাজি হলো কিন্তু দুর থেকে,
কাছে আসবে না ও। আমি তাতেই রাজি হলাম এবং
খাটের সাথে হেলান দিয়ে
মেঝেতে বসলাম, যাতে ওর
ভুদাটা ভাল করে দেখতে
পারি। সুমি ওর পায়জামার
ফিতা টেনে খুললো এবং তারপর সেটা টেনে ওর হাঁটু
পর্যন্ত নামিয়ে দিয়ে সোজা
হয়ে দাঁড়ালো। সুমি কচি
ভুদার শুধু ফাটার কিছু অংশ আর
তলপেটের নিচের অংশে
পাতলা পাতলা সামান্য কিছু বাল গজিয়েছে সেটুকু দেখতে
পেলাম। আর দুই পায়ের ফাঁক
দিয়ে ক্লিটোরিসের মাথা
সামান্য বের হয়ে আছে
দেখতে পেলাম। ওটুকু দেখেই
আমার শরীর উত্তেজনায় কাঁপতে লাগলো। ধোনটা শক্ত
হয়ে ফুসেঁ উঠতে লাগলো,
কিছুতেই কন্ট্রোল করতে
পারছিলাম না। সুমি প্রায় ২
মিনিট ওর ভুদাটা বের করে
রাখলো, তারপর নিচু হয়ে পায়জামা উঠাতে উঠাতে
বললো, “শান্তি হয়ছে?” আমি
এগিয়ে গিয়ে ওর হাত চেপে
ধরে বললাম, “না, ক্ষিধে
আরো বেড়ে গেছে”। সুমি কিছু
বলতে যাবে এমন সময় কলিং বেল বেজে উঠলো। আমি সুমিকে দরজা খুলতে বলে
দৌড়ে গিয়ে বাথরুমে
ঢুকলাম। কিঝুক্ষণ পর সুমি
বাথরুমের দরজায় টোকা
দিয়ে বলল, “বাইরইয়া আসেন,
ভয়ের কিস্যু নাই, নিচতলার খালাম্মা আমাদের
খালাম্মারে খুঁজতে আইছিলো,
চইল্যা গেছে”। আমি দরজা
খুলে বের হলে সুমি আমার
দিকে তাকিয়ে বললো,
“সত্যিই আপনে একটা ভিতুর ডিম, এ্যাতো ভয় পান ক্যান?”
আমি চট করে গিয়ে সুমির
একটা হাত চেপে ধরলাম,
বললাম, “ Bangla Choti Golpo আমি ভিতু, তাই না?” সুমি আবারও বললো, “ভিতুই
তো, অতো ভয় করলি কি চলে,
ব্যাডা মানুষ, বুকে সাহস
রাখা লাগে”।
আমি ওর ইঙ্গিতটা ঠিকই
বুঝলাম। বললাম, “ঠিক আছে তোমাকে দেখাচ্ছি আমার
সাহস আছে কিনা”। এই বলে
আমি ওর একটা দুধ চেপে
ধরলাম আর টিপতে লাগলাম।
মনে হয় একটু জোরেই হয়ে
গেল, সুমি উহ করে উঠে বলল, “আস্তে, ব্যাথা লাগেনা?”
আমি তখন ওকে পিছন থেকে
জাপটে ধরে দুই হাতে দুই দুধ
টিপতে লাগলাম। কি সুন্দর
নরম তুলতুলে কিন্তু গলগলা
নয়। কিছুক্ষণ টেপার পর আমি ওকে দুই হাতে উঁচু করে তুলে
আমার বিছানায় নিয়ে
ফেললাম। ওকে চিৎ করে
শুইয়ে দিয়ে আমি ওর বুকের
উপর শুয়ে পরে শক্ত করে বুকের
সাথে চেপে ধরলাম। সুমির দুধগুলো আমার বুকের সাথে
পিষ্ট হচ্ছিল আর সুমি বাধা
তো দিলই না বরং খিলখিল
করে হাসতে লাগলো। আমি ওর
পায়জামার ফিতে খুলে টেনে
পায়জামা খুলে ফেললাম। দুর থেকে দেখা সেই সুন্দর
ভুদাটা এখন আমার নাগালের
ভিতরে। ভুদাটা ওর গায়ের
রঙের মতই শ্যামলা।
ছাড়াছাড়া কিছু বাল কেবল
এখানে সেখানে এলোমেলোভাবে কালো রং
ধরছে, কতকগুলো বেশ লম্বা
হয়েছে, বিশেষ করে ভুদার
ঠোটেঁর কাছেরগুলি।
বাকিগুলো এখনো ছাইরঙা আর
ছোট, ভাল করে না দেখলে প্রায় দেখাই যায়না। আমি
সুমির দুই পায়ের ফাঁকে মুখ
ঢুকিয়ে দিয়ে ওর ভুদাটা
চাটতে গেলাম। প্রথমে ও
কিছুতেই ওর ভুদায় জিভ
লাগাতে দিচ্ছিল না। পরে যখন আমি জোর করে চাটতে
লাগলাম আর ওর ভুদার চেরার
মধ্যে জিভ ঢুকিয়ে ওর
ক্লিটোরিস চাটতে লাগলাম
তখন ও শান্ত হলো আর দুই পা
বেশি করে ফাঁক করে দিল। আমি ওর দুই পা দুদিকে ছড়িয়ে
দিয়ে ভুদাটা অনেকখানি
ফাঁক করে নিয়ে চাটতে
লাগলাম। পরে আমি ওর ফ্রক
গুটিয়ে বুকের উপর গলার
কাছে তুলে দিয়ে অনাবৃত দুধদুটো দুই হাতে আয়েশ করে
চটকাতে লাগলাম। আমার
ধোন প্রচন্ড শক্ত হয়ে
টিংটিং করে লাফাচ্ছিল আর
মাথা দিয়ে গোল্লার রস বের
হচ্ছিল। আমি উঠে সুমির দুই পায়ের ফাঁকে হাঁটু পেতে
বসলাম। আমার ধোন তখন
লোহার রডের মত শক্ত হয়ে
আমার মুখের দিকে খাড়া হয়ে
আছে। আমি প্রথমে মুখ থেকে
খানিক লালা হাতের আঙুলে নিয়ে সুমির ভুদার ফুটোতে
মেখে পিছলা করে নিলাম।
তারপর ধোনটা টেনে নিচের
দিকে বাঁকিয়ে কেবল ওর
ভুদার সাথে লগিয়েছি, অমনি
ও দুই পা চাপিয়ে ভুদা দুই হাতে ঢেকে গুঁঙিয়ে উঠলো,
বললো, “না, ভাইয়া না,
ব্যাথা লাগবে, আমি মরে
যাবো”। আমার মাথায় তখন
খুন চড়ে গেল। Bangla choti sex এরকম অবস্থায় যদি কেউ বাধা দেয় তাহলে মাথায়
রক্ত ওঠাটাই স্বাভাবিক।
কিন্তু আমি অনেক কষ্ট করে
নিজেকে ঠান্ডা রাখলাম।
ওর চোখে তাকিয়ে মিষ্টি
করে হেসে বললাম, “দুর পাগলি, ব্যাথা লাগবে কেন?
ব্যাথা লাগলে কেউ এসব
করে? দেখিসনি আল্লার
দুনিয়ায় সবাই এসব করে,
মানুষ, গরু, ছাগল, ঘোড়া সবাই
করে, দেখিস নাই?” সুমি ভয়ে ভয়ে আমার দিকে তাকিয়ে
মাথা ঝাঁকিয়ে বলল, “হ
দেখছি”। আমি হাসলাম,
বললাম, “তাহলে? কষ্ট পেলে
বা ব্যাথা লাগলে কেউ এসব
করে? বরং মজা পায়, আনন্দ লাগে, তাই সবাই এটা করে,
আয় আমরাও মজা পাই, দেখবি
আমিও মজা পাবো, তুইও
পাবি”।তবুও সুমি রাজি হয়
না, কিন্তু পরিষ্কার করে কিছু
বলেও না। আমি বিভিন্নভাবে বোঝানোর
চেষ্টা করলাম যে ও ব্যাথা
পাবে না কিন্তু ও কিছুতেই
মানতে রাজি নয়, বলে,
“ব্যাথা লাগে, খুউব ব্যাথা
লাগে, আমি জানি”। তখন আমি ওকে চেপে ধরলাম, যে ও
কিভাবে জানে? প্রথমে
কিছুতেই বলতে চায় না, শেষ
পর্যন্ত আমার পিড়াপিড়িতে
যেটা বললো সেটা হলো, আরো
বছর দুই আগে, ওর এক দুলাভাই ওকে নানারকম লোভ দেখিয়ে
চুদতে রাজি করায় এবং সেই
প্রথমবার যখন দুলাভাইয়ের
ধোন ওর সতিপর্দা ফাটায়
স্বাভাবিকভাবেই ও প্রচন্ড
ব্যাথা পেয়েছিল এবং রক্তক্ষরন হয়েছিল। সেই
থেকে ভুদায় ধোন ঢুকাতে ওর
প্রচন্ড ভয়। তখন আমি ওকে
বোঝালাম যে,এখন ও বড়
হয়েছে, তাই এখন আর ব্যাথা
লাগবে না। তাছাড়া আমি সতিপর্দার ব্যাপারটাও
বুঝিয়ে বললাম। শেষ পর্যন্ত
ও ব্যাপারটা বুঝলো, আর
সন্দেহভরা কন্ঠে আমার
চোখে তাকিয়ে জিজ্ঞেস
করলো, “হাচা কইতাছেন?” আমি কিরে কসম কেটে বললাম
যে আমি সত্যি বলছি, তাছাড়া
ওকে আরো বললাম, “আমি ধোন
ঢোকানোর সময় তুমি যদি
ব্যাথা পাও, আমি সঙ্গে সঙ্গে
আমরাটা বের করে নেবো”। শেষ পর্যন্ত ও নিমরাজি হলো
এবং পুনরায় দুই পা ফাঁক করে
ভুদাটা ধোন ঢোকানোর জন্য
সেট করে দিল। আমি একটু
সামনে ঝুঁকে আবারো মুখ থেকে
থুতু নিয়ে ওর ভুদায় লাগালাম, তারপর আমার ধোনটা টেনে
বাঁকিয়ে নিচের দিকে
নামিয়ে ধোনের মাথায় টিপ
দিতেই গলগল করে বেশ
খানিকটা গোল্লার রস সুমির
ভুদার ঠোঁটের উপর পড়লো। আমি ধোনের মাথা দিয়ে
সেগুলি ঘষে ঘষে ওর ভুদার
ফুটোতে লাগিয়ে নিলাম।
ঠেলা দিয়ে দেখলাম বেশ
পিছলা হয়েছে। আমি প্রথমে
আমার একটা আঙুল সুমির ভুদার ফুটোতে ঢুকালাম এবং আঙুলটা
নাড়িয়ে চাড়িয়ে ফুটোটা
একটু শিথিল করে নিলাম।
তারপর ধোনের মাথাটা ওর
ফুটোর গর্তে সেট করে ধোনটা
হাত দিয়ে ধরে রাখলাম যাতে পিছলে এদিকে সেদিক
চলে না যায়। ঐ অবস্থায় একটু
সামনে ঝুঁকে কোমড়ে চাপ
দিলাম। প্রথমে একটু শক্ত
লাগলো, তারপর পক্ করে
মাথাটা ঢুকে গেল। সুমি উউউউউহহহহ করে উঠলো।
আমি বিরতি দিয়ে জিজ্ঞেস
করলাম, “কি হলো, ব্যাথা
পাচ্ছো?” সুমি হেসে বললো,
“ইকটু”। আমি ঢুকাবো কিনা
জানতে চাইলে সুমি মাথা কাৎ করে সম্মতি জানালো।
আমি ঐ অবস্থাতেই সামনে
ঝুঁকে ওর বুকের উপর শুয়ে
পড়লাম আর ওর দুই পা পুরো
আমার দুই পায়ের উপর দিয়ে
পেটের Bangla Choti Golpo সাথে চেপে ধরলাম। তারপর ওর দুই কাঁধ শক্ত করে
ধরে কোমড়ে চাপ বাড়ালাম।
পকপকপক করে আমার ধোন
অনেকখানি ওর ভুদার মধ্যে
ঢুকে গেলো। আমি ধোনটা
একবারে পুরো না ঢুকিয়ে ওর অজান্তে একটু একটু করে
ঢোকানোর সিদ্ধান্ত নিলাম।
আমি আবারো সুমিকে ব্যাথা
পাচ্ছে কিনা জানতে
চাইলাম। সুমির মুখে ষ্পষ্ট
ব্যাথা পাওয়ার চিহ্ন, চোখমুখ কোঁচকাচ্ছে, কিন্তু
মুখে হাসি দিয়ে মাথা নেড়ে
জানালো ব্যাথা পাচ্ছে না।
আমি ধোন চালানো শুরু
করলাম। যেটুকু ঢুকেছে
সেটুকুই টেনে মাথা পর্যন্ত বের করে আবার ঢুকাতে
লাগলাম। এভাবে আস্তে
আস্তে একটু একটু করে বেশি
ঢোকাতে ঢোকাতে এত সময়
দেখি ধোনের গোড়া পর্যন্ত
ওর ভুদার মধ্যে ঢুকে গেছে। আমি ফ্রি স্টাইলে কোমড়
চালাতে লাগলাম। সুমি
মাঝে মধ্যেই চোখ মুখ
কুঁচকিয়ে নিচের ঠোঁট দাতেঁ
চেপে ধরছিল, অর্থাৎ ও
ব্যাথা পাচ্ছিল কিন্তু সব ব্যাথা হজম করে আমি ওর
দিকে তাকাতেই মিষ্টি করে
হাসি দিচ্ছিল। সুমির ভুদার
ছিদ্র আমার ধোনের বেড়ের
তুলনায় বেশ চাপা, ওর ভুদার
পাইপ আমার ধোনটাকে কামড়ে চেপে ধরেছিল কিন্তু
পাইপটা সুন্দর পিছলা
থাকার কারনে ধোন চালাতে
বেশি বেগ পেতে হচ্ছিল না
কিন্তু আমাকে বেশ ঠেলে
ঠেলে ধোন ঢোকাতে হচ্ছিল। কাজেই ওর ব্যাথা পাওয়াটা
স্বাভাবিক কিন্তু সেইসাথে
মজাও পাচ্ছিল বলে
ব্যাথাটা হজম করে
নিচ্ছিল। সুমির মুখে কোন
শব্দ ছিল না। সুমির ভুদা অতিরিক্ত টাইট হওয়ার
কারনে আমি বেশিক্ষন মাল
ধরে রাখতে পারছিলাম না।
মাঝে মধ্যেই আউট হওয়ার
উপক্রম হচ্ছিল। তখন আমি
বিরতি দিয়ে মনটা অন্যদিকে সরিয়ে নিয়ে মাল
আউট করা বন্ধ করছিলাম।
কারন যে করেই হোক সুমির
অর্গাজম করাতে হবে। ওর
জিবনের প্রথম চুদাচুদির
অভিজ্ঞতা বড় কষ্টের, কাজেই ওকে সুখের চরম সিমায়
পৌঁছিয়ে আমি যা বলেছি সেই
চরম আনন্দ পাইয়ে প্রমান
করতে হবে যে চুদাচুদিতে
কষ্টের চেয়ে সুখ বেশি। আমি
ওর দুধের নিপল আঙুলের নখ দিয়ে খুঁটে দিলাম। তবুও
সুমির অর্গাজমে দেরি
হচ্ছিল। শেষ পর্যন্ত যখন
বুঝলাম যে, যে কোন মুহুর্তে
আমার মাল আউট হয়ে যেতে
পারে, তখন আমি সুমির পাছা টেনে খাটের কিনারে নিয়ে
এসে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে
লাগলাম। সেইসাথে আমার
হাতের বুড়ো আঙুল দিয়ে ওর
ক্লিটোরিস ডলে দিতে
লাগলাম। এবারে কাজ হলো, সুমি পাছা দোলাতে শুরু
করলো। আরো কিছুক্ষন পর সুমি
হঠাৎ করে ওর দুই পা দিয়ে
আমার পা পেঁচিয়ে ধরে, ওম
ওমা ওমা আ আ আ আ আ করতে
করতে উপর দিকে উঠে আমাকে জড়িয়ে ধরে আমার ধোন ওর
ভুদা দিয়ে চেপে ধরে
কয়েকবার জোরে ঠেলা দিল।
সুমির অর্গাজম হয়ে গেল আর
সেইসাথে আমারও সুমির
ভুদার মধ্যেই মাল আউট হয়ে গেল, ঠেকাতে পারলাম না।
দুজনেই থেমে গেছি, সুমি
আমাকে তখনো জড়িয়ে ধরে
আমার বুকের সাথে মাথা
ঠেকিয়ে বসে আছে। সুমির
ভুদা দিয়ে আমার মাল গড়িয়ে বের হয়ে আমার রান বেয়ে
নিচে নামছে। আমি আমার
লুঙ্গি নিয়ে নিচে ধরে
তারপর ওর ভুদা থেকে আমার
ধোন টেনে বের করে ওর ভুদা
মুছে দিয়ে আমার ধোনও মুছে ফেললাম। এরপর সুমির থুতনি
ধরে মুখটা উঁচু করে ওর ঠোঁটে
একটা গাঢ় চুমু দিয়ে জিজ্ঞেস
করলাম, “কি, ব্যাথা না
মজা?” সুমি আমার চোখ থেকে
চোখ সরিয়ে লজ্জায় লাল হয়ে হাসতে হাসতে আমার বুকে
একটা কিল দিয়ে বললো,
“জানিনে যান”। তারপর
দৌড়ে পালালো।
চাচি অনেক বেলায় ফিরলেন,
ডাক্তারের চেম্বারে অনেক ভিড় ছিল। সুমি এরই মধ্যে
রান্না ানেক এগিয়ে
রেখেছে কিন্তু ও একটু একটু
খোঁড়াচ্ছিল। চাচি আমার
সামনেই ওর খোঁড়ানোর কারন
জানতে চাইলেন। আমি প্রচন্ড ভয় পেয়ে গেলাম।
কিন্তু সুমি বুদ্ধি করে বললো
যে এর কুঁচকিতে একটা ছোট্ট
বিষফোঁড়া উঠেছে, সেটাতেই
ব্যাথা হয়েছে বলে হাঁটতে
কষ্ট হচ্ছে। চাচি আমাকে বললো সুমিকে কিছু পেইন
কিলার দিতে আর সুমিকে
বললো, বিষফোড়ায় গরম
পানির স্যাঁকা দিতে। আমি
সুমির চোখের দিকে তাকালে
সুমি মুচকি হেসে এক চোখ টিপ দিল, যেটা ছিল আমার কাছে
সম্পূর্ণ অবাস্তব। পরদিন
সকালে সুমি যখন আমার ঘর
ঝাড়ু দিতে এলো আমি ওর ভুদার
ব্যাথার কথা জানতে চাইলে
ও জানালো যে তখনো একটু একটু ব্যাথা আছে। সেই সাথে
ঠাট্টা করে বললো, “ব্যাথা
হবিনে, আপনের জিনিসখেন
যা বড় আর মুটা, পুরোটা ঢুকাই
দিছিলেন”। আমি বললাম,
“তাতে কি, মজা তো পেয়েছিস”। সুমিও আমার
কথাটা ভেংচিয়ে বলল
তারপর হাসতে হাসতে কেটে
পড়লো। বিকালে ওর
হাঁটাচলা স্বাভাবিক হয়ে
গেল। চাচি বাসায় থাকার কারনে আমি কেবল বিকালে
ওর দুধ টিপতে পারলাম।
পরদিন রানির জ্বর একটু
কমলেও চাচি আবার ওকে
ডাক্তারের কাছে নিয়ে
গেলেন, কারন ডাক্তার সেটাই বলে দিয়েছিল। ওরা
বেড়িয়ে যাবার পর আমি
আয়েশ করে সেদিনও সুমিকে
চুদলাম, সুমি একটু একটু করে
পাকা চোদনখেকো হয়ে
উঠছে। আরো দুই দিন পর চাচি যখন রানিকে নিয়ে
ডাক্তারের কাছে গেলেন
সেদিনও সেই সুযোগে সুমিকে
চুদলাম। আমাকে আর চুদার
জন্য সুমিকে খুঁজতে হলোনা
বরং সুমিই এসে আমার বুকে লুটিয়ে পড়লো। বড় ভাল
লাগলো, বিয়ে করা বৌও বুঝি
এমনই করে। সুমিকে আমার বৌ
বৌ ভাবতে বড় ভালো লাগলো।
আমি আরো ২/৩ সপ্তাহ
থাকলাম কিন্তু প্রতিদিন দুধ টিপতে পারলেও পরে আর
মাত্র ২ দিনের বেশি সুমিকে
চুদতে পারিনি। কিন্তু সেই ৫
দিনের চুদাই সুমিকে আমার
মনে সারা জিবনের জন্য
স্মরনিয় করে রেখেছে, সুমিকে ভুলতে পারবো না
কোনদিন। আমি থাকা
অবস্থায় প্রতিদিন সুমির দুধ
টিপতে টিপতে ওর দুধগুলো
বেশ বড় হয়ে উঠছিল, তাই
আসার আগে আমি ওর জন্য দুটো ব্রা কিনে দিয়ে এসছিলাম,
সেগুলিই ছিল সুমিকে দেয়া
আমার একমাত্র উপহার।
(সমাপ্ত)
Source: Bangla Choti