Thursday 15 December 2016

আদিম চোদন

আমার অনেক কম বয়সে বিয়ে হয়, আমারতখন 16 বছর বয়স। আমি গ্রামেরমেয়ে গ্রামের এক মাস্টারেরসাথে বিয়ে হয়। আমারস্বামী আমাকে যখন চুদতো তার 2-3মিনিট এ মাল বের হয়ে যেত কিন্তুআমার জালা মিটতো না।। আমার এইবাড়িটা ছিল ফাকা। 12 মাস একছেলে কাজ করত। ওর বয়স 24 মত হবে।একদিন পুকুরে গোসল করছি ও এল,আমি একটু খোলামেলা ভাবে সাবাননিতে লাগলাম । এমন সময়বৃষ্টি শুরুহল । আমি ভিজে খুব sexy হয়ে উঠলাম।দেখলাম ওর ধোনফুলে গেছে লুঙ্গি উচুহয়ে গেছে। দেখে আমারমনে কামনা জেগে উঠলো।আমি ওকে আমার পিঠে সাবানঘষে দিতে বললাম। ও সাবান যখনদিসছিল তখন ওর ধোন আমার পাছায়লাগছিল্ আমার ভুদায় পানি এসে গেল।ও আমার দেহ দেখে সহ্যকরতে না পেরে আমার দুধএ হাতদিয়ে বসল। আমি কিছু বললাম না, ওসাহসপেয়ে আমাকে পানিতে নামিয়ে নিয়ে দুটিপতে শুরু করল। তারপরআমি ঘুরে ওরঠোটে চুমু দিতে লাগলাম। আমি ওরধোনহাত দিয়ে দেখি ওটা আমার স্বামী মত4″ এর এক্তু বড়। ভাবলাম একটুবেশি সময় চুদলেই হবে। তারপর ওআমার কাপড় উল্টায়ে ভুদায় ধোনধুকালো। আমি ওর গলা জড়ায় ধরে থাকলাম ও আমার পাছা ধরে ঠাপদিতে লাগলো পুকুরের ভিতর।। ঠিক5-6মিনিট পর ভুদায় মাল ধেলে দিল।।মেজাজ তখন আমার খারাপ হয়ে গেল।যে কারনে আজ বাড়ির কাজেরলোকেরচুদা নিলাম সে কাজই হল না, আমারঅরগাজম আর হল না। তারপর আমারস্বামী কে বললাম এই ছেলেরতাকানো ভাল না,ওকে বাড়ি থেকে তারিয়ে দিল। যুবকছেলে রাখলে খারাপহতে পারে আমি যেহেতু সারা দিনএকা থাকি সে জন্য এক বয়স্ক লোকরাখা হল কাজে,। উনি যখন এল আমারবয়স তখন 17, আর লোকটার বয়স 38-40এমন হবে। আগেরছেলেটা দেখতে ভালছিল কিন্তু এটা দেখতে গুণ্ডার মত।তো এই এক বছরেও আমার স্বামীর sexবাড়লো না। একদিন দুপুরে অনেকজালা উঠে গেল। দেখলামলোকটা উঠানে কাজ করছে,আমি তাকেগঘরে ডাকলাম বললাম আমার পিঠে একটুতেল মেখে দিতে্ ।আমি ব্লাউজখুলে উপুরহয়ে সুয়ে তাকে ভিতরে ডাকলাম ,সে আমার পিঠে তেল মাখতে শুরুকরলো।কাজ করে খাওয়া লোক, তার হাতকি শক্ত পুরা লোহার মত শরীর , তারহাতের ছোয়ায়আমি কেপে উঠতে লাগলাম, সে বয়স্কলোক আমার বেপারটা বুঝতে পারছে্ সে বলল,আমি বিছানায় উঠে ভাল করে মালিশকরে দেই, আমি বললাম দেও।সে উপরে উঠে ভাল করে আমারসারা পিঠ মালিশ করতে লাগল ।সে হটাত আমার পাছার উপরউঠে বসলো দু পাশে পা দিয়ে,আমি উঠে যাবারচেষ্টা করলে সে আমায় ঠেষে ধরল।আমার ঘারে মুখ বাধায়ে আমার দুধুদুটা ধরে ফেলল, আমি তার ধোন আমারপাছায় অনুভব করলাম, অরে মা মনে হলবিশাল এক অজগর সাপ হবে, আর ভিশনশক্ত, এমন শক্ত ধোন হয়আমি আগে ভাবি নাই।তারপর সে আমায় চিত করে ফেলল আমারব্লাউজ খুলা ছিল তাই দুধদুটা ধরে টিপতে লাগল, ঠোঁটে চুমুদিতে লাগল যেন একটা সাপ আমায়ধরছে এমন তার চুষা।। এবার ঘারহয়ে আমার দুধ চুষা শুরু করল, আকি আরাম একেই বলে পুরুষ ।। আমারনাভিতে কিসস করে আমার সব কাপড়খুলে ফেলল। আমার ভুদায় মুখদিয়ে চুষতে লাগল আআআ কি আরাম।।এবার তার লুঙ্গি খুলে ফেলল,অরে মা,এতদিন অই দুজেনের ধোনদেখে হাসি পেত আজ ভয়পেয়ে গেলাম।৮” লম্বা আর এত মোটা যে আমার ভয়বেরে গেল। সে আমার মুখেরকাছে ধোনধরল, আমি হাতদিয়ে দেখি ওমা কি শক্ত লোহারচেয়েও ।। বিশাল ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলাম।।আআআআআআআ কি মজা। তারপরসে আমারভুদায় ধোন সেট করে দিল এক ঠাপ,ধোনের মাথা ডুকতেই আমি অরীঈঈঈঈএমাআআআআআআআআআআআআআ আআবলে চিৎকারকরে উঠলাম। আরেক ঠাপে পুরা ধোনযখন ঢুকায় দিল আমি জ্ঞানহারা হবারমত, আমি তার কাছথেকে ছুটে যেতে চাইলাম কিন্তুতারবিশাল দেহের সাথে পারলাম না।।আমাকে ঠেষে ধরে ঠাপ শুরু করল। তারচুদার ধরন আলাদা্ , 8″ ধোনের 6″বেরকরছে আর ডুকাসছে অরে মা সে কি ঠাপএকেই বলে পুরুষ। আমি বেথায়সুখে অরে মা অরে আব্বা বলে শীৎকারকরতে লাগলাম।। মনে হল আজ আমারমাজা ভেঙে ফেলবে সাথে আমারখাটও। এভাবে 12 মিনিট চুদার পরআমার পানি ঝরে গেল।। আমি বুঝলামঅরগাজম এর স্বাদ, কিন্তু তার হলনা।সে আমাকে ডগি করে নিল, এভাবে যখনধোন ডুকাল আমি বেথায়ককিয়ে উঠলাম্আর সে শুরু করল ঠাপ্ আমার কমরধরে সেকি ঠাপ্ , আমি ওওওওওওওওরীঈঈঈঈঈএমাআআআআআআআআআআআআআ আবলে শীৎকার করতে লাগ্লাম্আমি সহ্যকরতে না পেরে ছুটে জেতে গেলামসে ওভাবেই বিছানায়ঠেষে ধরে চুদতে লাগলো, এভাবে 15মিনিট চুদার পর আমি কেপে আবারপানি ছেড়ে দিলাম। এবারসে আমাকে খাটেরপাশে নিলে সে খাটেরনিচে দাঁড়িয়ে আমারপা দুটা কাধে নিয়ে ভুদায় ধোনডুকাল।। চুদার গতি এবার আরবেরে গেল ওমা শেকী থাপ গো।।আমি ওরে মা বলে শীৎকারকরতে লাগলাম।। এভাবে 10 মিনিটচুদে আবার বিছানায় চিত করে শুয়ায়দিল। আদিম চোদন শুরু হল আবার্আমাকে পিষে ফেলবে মনে হল।এভাবে আরও 10 মিনিট চুদার পর আমারআবার খসে গেল পানি।। আমি বললামআর পারছি না।। সে ধোন বেরকরে আমার দুধের মাঝে দিয়ে দুধচুদা করল 2 মিনিট তারপর আমারমুখে ধোন দিল,আমি মুখে নিয়ে চুষতেইসাদা গারো মাল বের হয়ে এলএকগাদা।। আমার মুখে দুধে মাল এভরে গেল। আমার আর নড়ার মত ছিলনা।। সে আমায়কোলে করে নিয়ে গোসলকরায় আনল।। আমি চুদার আসল সুখপেলাম তার কাছে।। আরেক দিনসে আমায় হালকা বাতাসে বৃষ্টিরমাঝে পুকুর পারে চুদেছিল ভীষণভাবে ।। তারপর সে থেকে গেলকাজেরলোক হিসাবে আর আমি তারচুদা খেতে লাগলাম মনের সুখে…….
Source: bangla choti golpo