Monday 26 December 2016

রসগোল্লা আর গরম গরম জিলিপির লোভ

দূর্গা
পূজার দশমীর দিনে প্রতি
বছরে
আমাদের পাশের গ্রামে
যমুনার তীরে sex বিশাল মেলা বসে। দশমীর দিনে শুরু
হয়ে প্রায় এক সপ্তাহ এই
মেলা চলে। যদিও আমাদের
গ্রাম থেকে মেলার দূরত্ব
প্রায় ৫ কিলোমিটার কিন্তু
সেই ছোটবেলা থেকেই আমি প্রতি বছর মেলায় যাই। ছোট
থাকতে যেতাম বাবার হাত
ধরে কিন্তু প্রাইমারী স্কুল
শেষ করে যখন হাই স্কুলে
উঠলাম, তখন থেকেই একা একা
মেলায় যাওয়া শুরু করলাম। এই ঘটনাটা যখন ঘটে তখন
আমি কলেজে পড়ি। অর্থাৎ এ
ঘটনার অনেক আগে থেকেই
মেয়েমানুষ চুদায় আমার
যথেষ্ট অভিজ্ঞতা হয়ে
গেছে। বৌদির যৌন চাহিদা Bangla
Choti >><< New Bangla Choti Top Sex Stories মেলায় হরেক রকমের
মজাদার জিনিস থাকলেও
রসগোল্লা আর গরম গরম গুরের
জিলিপির লোভেই মেলায়
যেতাম। আরো একটা নেশা
২/৩ বছর যাবৎ হয়েছে, সেটা হলো, মেলা মানেই গ্রামের
মেয়েদের বিনোদনের সুযোগ।
সেইসাথে রং বেরঙের
কাঁচের চুড়ি, চুলের ফিতা,
আলতা, লিপস্টিক, নেইল পলিশ
এসব কেনার জন্য গ্রামের মেয়েরা সারা বছর ধরে
মেলার দিনটার জন্য
উদগ্রিব হয়ে থাকে আর
মাটির ব্যাংকে পয়সা
জমায়। ফলে মেলার দিন
তাদের ভিড়ে হাঁটাচলা করায় কষ্টসাধ্য হয়ে যায়।
আর ওদের এই ভিড়টাই আমার
শয়তানী মনোবাসনা পূরন
করার সুযোগ করে দেয়। সাধারনত মেলা হয় খোলা
মাঠে। চুড়ি-ফিতেওয়ালারা
৪/৫ ফুট রাস্তা রেখে
পাশাপাশি গায়ে গা
লাগিয়ে দোকান সাজিয়ে
বসে। গ্রামের মেয়েরা সেই চাপা রাস্তায় গাদাগাদি
করে এদিক ওদিক আসা-যাওয়া
করে। মেয়েদের ভিড়ে
ছেলেরাও মিলেমিশে
একাকার হয়ে যায়। আর এই
সুযোগটাই নিতাম আমি। গায়ে গা লাগানো ভিড়ের
চাপের মধ্যে ঐসব মেয়েদের
বিভিন্ন সাইজের দুধগুলোয়
চাপ দেওয়াই ছিল আমার
কাজ। বিশেষ করে দুপুরের পর
থেকে যখন মেলা জমে যেত তখন থেকেই শুরু হতো আমার দুধ
চিপা আর এটা চলতো রাত
৮/৯টা পর্যন্ত। সবচেয়ে
আশচর্যের ব্যাপার হলো
ওদের দুধ ধরে টিপে দিলেও
ওরা কেই কোন উচ্চবাচ্য করতো না। কেউ হাসতো, কেউ
মুখের দিকে তাকিয়ে ভ্রু
কোঁচকাতো, ওটুকুই।
মেলা হলেই সেখানে
কোত্থেকে যেন নাগরদোলা
এসে জুটবেই। আর সবচেয়ে বড় আকর্ষন সেটা হলো
যাত্রাপালা। আমি অবশ্য
যাত্রা খুব একটা পছন্দ
করতাম না, তবে যাত্রা শুরুর
আগে খাটো খাটো পোশাক পড়ে
মেয়েরা যে ডান্স দিতো সেটা খুব ভাল লাগতো।
সেবারেও দ্যা নিউ অসীম
অপেরা নামের এক পার্টি
যাত্রা নিয়ে এসেছিল।
মাঠের একপাশে বিশাল
প্যান্ডেল বানানো হয়েছিল। দুপুরের পর থেকেই মেলা জমে
উঠলো আর আশেপাশের গ্রাম
থেকে শত শত মেয়ে বৌরা চলে
এলো মেলায়। আমিও ঘুরে ঘুরে
গুটি থেকে শুরু করে কদবেল
সাইজের দুধগুলি টিপছিলাম। {{ যেভাবে নারীর সাথে
সঠিক দৈহিক মিলন করবেনঃ প্রথমে ভালোভাবে শুইয়ে
দিন তারপর তার যৌন
উত্তেজনা বাড়ান,� কথা
মেনে দেখুন অবশ্যই কাজ
হবে,এজন্য আপনি তার স্তনে
হাত দিন এবং মৃদু করে তাতে চাপ দিন….� }} মেলায় আমি কখনো ফরমাল
ড্রেসে যেতাম না। কারন
গ্রামের মেয়েরা গ্রাম্য
ছেলে ছাড়া সহজে কাউকে
পছন্দ করতে চায় না। বিশেষ
করে লেখাপড়া জানা বা শহুরে ছেলেদের ওরা এড়িয়ে
চলে। সেজন্যে আমি সবসময়
লুঙ্গি আর হাওয়াই শার্ট পড়ে
মেলায় যেতাম। চুড়ি-ফিতের
দোকানেই মেয়েদের ভিড়
বেশি, তাই আমিও এদিকে দিয়েই ঘোরাফিরা
করছিলাম। হঠাৎ করেই
একটা মেয়েকে দেখে আমি
থমকে দাঁড়ালাম। প্রথম
দর্শনেই আমার ভিতরে কি
ঘটে গেল আমি বলতে পারবো না, কিন্তু মাটিতে আমার পা
আটকে গেলো। মনে মনে
বললাম, এত সুন্দরও মানুষ হয়!
লাল-কালো ডুরে শাড়িতে
মেয়েটার রূপে যেন আগুন
জ্বলছিল। মনে হচ্ছিল একটা পরী যেন মাটিতে নেমে
এসেছে। ফর্সা ফুটফুটে
মেয়েটার বয়স খুব বেশি হলে
১৬ এর উপরে হবে না। মাথার
চুল বিনুনী করে লাল ফিতেয়
বাঁধা, কপালে বেশ বড় একটা লাল টিপ, নাকে নথ, চোখে
কাজল। যখন কথা বলছিল,
দুধের মত সাদা দাঁতগুলি
ঝকঝক করছিল। এক কথায়
অপূর্ব সৌন্দর্য্যের অধিকারী
মেয়েটার স্বাস্থ্য মাঝারি, উচ্চতাও মাঝারী, ফিগারটা
নিরেট দূর্গা মূর্তির মত। এক চুড়ির দোকানে বসে চুড়ি
পছন্দ করছিল মেয়েটা।
পাশে একটা যুবক, নাদান
টাইপের মফিজ মার্কা
চেহারা। দেখেই বোঝা যায়
বলদ টাইপের এই ছেলেগুলির মাথায় বুদ্ধি বলতে যা আছে
তা দিয়ে কেবল হালচাষ
করাই সম্ভব। আমি নিজেকে
সামলাতে না পেরে আস্তে
আস্তে মেয়েটার একেবারে
কাছে গিয়ে দাঁড়ালাম। আমার অনুমানই সঠিক,
মেয়েটা চুড়ি দেখছে আর
পাশে দাঁড়ানো যুবকটিকে
দেখাচ্ছে আর জানতে চাইছে
সে কোনটা নেবে? কিন্তু
যুবকটা কেবলই তার অপারগতা প্রকাশ করে বলছে,
“আমি কেমতে পছন্দ করমু, আমি
কি চুড়ি চিনি নাকি? তোর
যিডা বালো লাগে সিডাই
ল”। কিন্তু মেয়েটা
নাছোড়বান্দা, সে নিজের
পছন্দে চুড়ি কিনবে না, ঐ
যুবকের পছন্দেই কিনবে।
ফলে সেও জিদ করছিল। এই
সুযোগটাই আমি নিলাম। যুবকটাকে জিজ্ঞেস করলাম,
“কি অইছে বাই”। যুবকটা
যেন গভীর পানিতে ডুবন্ত
মানুষের খড়-কুটো পাওয়ার মত
আমাকে পেল, বললো, “দেহেন
তো বাই, কি সমস্যা, আমি চুড়ি ফুড়ি চিনি না আর হ্যাতে
খালি আমারে জিগায়”।
মেয়েটিও আমার দিকে
তাকালো, হেসে বললো, “আচ্ছা
আমনেই কন, এ পত্থম আমি
সুয়ামীর লগে মেলায় আইলাম, আর হ্যারে চুড়ি পচন্দের কতা
কলাম, আর হ্যাতে আমার লগে
কাইজ্জা হরে”।
আমি হো হো করে হেসে
বললাম, “আচ্ছা ঠিক আছে,
আমি পছন্দ কইরে দিলে চলবো?” মেয়েটা নাক ফুলিয়ে
বললো, “হ দ্যান, হ্যাতে যহন
পারবোই না, আমনেই দ্যান”।
আমি ওর শাড়ীর রঙের সঙ্গে
মিলিয়ে লাল-কালো মেশানো
এক গোছা চুড়ি বেছে বের করে বললাম, “এই গুলান নেও,
তুমারে খুউব সোন্দর
মানাইবো”। মেয়েটিও
চুড়িগুলো খুব পছন্দ করলো, তবুও
বললো, “সত্যি কতেছেন”।
আমি ওর চোখে চোখ রেখে বললাম, “সত্যি কতেছি, তুমি
তো খুউব সোন্দর, তুমি যেইডা
পরবা সেইডাই সোন্দর
লাগবো, তয় এইডা সবচাইতে
সোন্দর লাগবো”। দুটো কাজ
হলো, আমার চোখ থেকে চোখ ফেরাতে পারলো না, মুগ্ধ
দৃষ্টিতে বেশ কিছুক্ষন
তাকিয়ে থাকলো, তারপর ওকে
সুন্দর বলাতে ওর মন ভিজে
গেল, নাক ঘেমে উঠলো, লজ্জা
লজ্জা হাসি দিয়ে চোখ নামিয়ে নিল।

Source: banglachoti.net.in