Friday 9 December 2016

সুখের রাজ্যে ভ্রমন

New Bangla CHoti আমি
লিজা, বয়স ১৯ বছর। Hot &
Sex y Liza কলেজে পড়ছি।
আমি তেমন Story world
ফর্সা নই, সেটা হয়তো আমার
ছবিগুলা দেখে বুঝতে পেরেছেন! বা নায়িকা
মার্কা সুন্দরীও নই। কিন্তু
কেন জানি ছেলেরা আমার
দিকে লোভাতুর চোখে
তাকিয়ে থাকে। বান্ধবীদের
অনেকেই প্রেম করে। দু এক জনের বিয়েও হয়েছে।
তাদের স্বামী সোহাগের
কথা শুনলে হিংসায় জ্বলে
মরি। আমি তেমন সুন্দরী নই
বলে আমাকে হয়ত কেউ
প্রেমের প্রস্তাব দেয় না। আর আমি তো একটা মেয়ে,
হাজার ইচ্ছা থাকলেও
বেহায়ার মতন কোন ছেলেকে
গিয়ে প্রস্তাব দিতেও New
Bangla CHoti
পারি না। ছেলেরা শুধু আমার দেহের দিকে তাকায়। ওদের
তাকানো দেখে আমার বুঝতে
অসুবিধা হয় না যে ওরা কি
চায়। আমিও তো তাই চাই।
কিন্তু ওরা আমাকে একবার
ভোগ করতে চায়, আর আমি চাই আমার একজন নিয়মিত সঙ্গি।
একবার জ্বালা উঠিয়ে
হারিয়ে গেলে আমি আবার
জ্বলা মেটাবো কি করে আমার মনে হয় ছেলেরা আমার
দেহটাকে পছন্দ করে। আমি ৫
ফুট 3 ইঞ্চি লম্বা। বেশ
স্বাস্থবতী, বুকে- কোমর-
পাছা এর মাপ ৩৬-২৮-৪০ কে জানে এটাকে সেক্সী
ফিগার বলে কিনা। যাই হোক দেহের জ্বালা আমি আর সহ্য
করতে পারছি না । কবে আসবে আমার স্বপ্নের
পুরুষ, কবে হবে আমার ভোদার
উদ্ভোদন। কবে কেউ আমাকে
ধরে বিছানায় চীত করে
ফেলে দিয়ে, পাদুটোকে
ছড়িয়ে দিয়ে তার শক্ত বাড়াটা দিয়ে আমার ভোদার
পর্দা ফাটাবে। উফ, ভয়,
শিহরন, আনন্দ – আর
প্রতিক্ষা। আমার পাসের
বাসায় থাকে দিপু আবার
আমার ছোট ভাই সুজার বন্ধু New Bangla CHoti ওদেরকে প্রায়ই দেখা যায়
আমাদের বাসায় আমার ছোট
ভাইয়ের সাথে কম্পিউটারে
গেমস খেলতে। মাঝে মাঝে
আবার সুজা ওদের বাসায়
যায়। আমিও দিপুর বড় বোন বীনার সাথে মাঝে মাঝে
মার্কেটে যাই। আমাদের
বেশ বন্ধুত্ব। দিপুকে আমি
ছোট ভাইয়ের মতন দেখি
New Bangla CHoti কোনদিন
তাকে নিয়ে কোন ঝারাপ চিন্তা আমার হয়নি। দীপুর
চোখেও আমি কোন লালসা
দেখিনি। ছেলেটিকে আমার
পছন্দ হয় কারন ও বেশ
বুদ্ধিমান। প্রায়ই বিভিন্ন
ধাধা ও অন্য বুদ্ধির খেলায় আমাদেরকে চমকে দিত। একদিন আমি কলেজে থাকা
অবস্থায় মোবাইলে আমার
ভাই সুজার ফোন এল। ও বলল,
আব্বু ও আম্মু এক আত্মিয়র
বাড়িতে গেছে ফিরতে একটু
দেরী হবে। আমি আধা ঘন্টা পরে বাসায় ফিরলাম। আমার
কাছে চাবি আছে। তাই দরজা
নক না করেই আমি দরজা খুলে
ফেললাম। দরজা খুলতাই কেমন অদ্ভুত আক
শব্দ www.valobasa24.com
আমার কানে এল। আমি আস্তে
আস্তে দরজা আটকে সুজার রূমে
উকি মারতে যা দেখলাম।
আমার নিশ্বাস বন্ধ হয় এল। কম্পিউটারে পর্ন ভিডিও
চলছে আর দীপু তা দেখছে।
আমার ভাই সুজাকে দেখতে
পেলাম না। নিঃশব্দে ওখান
থেকে সরে অন্য রমে গিয়েও
দেখলাম, সুজা কোথাও নেই। সুজার মোবাইলে ফোন দিলাম
এবং আস্তে আস্তে কথ বললাম
যাতে দীপু আমার আওয়াজ না
পায়। জানলাম, সুজা এই মাত্র
মার্কেটে গেছে কিছু গেমস
এর সিডি আনতে, ফিরতে অন্তত এক ঘন্টা লাগবে। ও দীপুকে
বাসায় রেখে গেছে। আমিও
বুদ্ধি করে, আমি যে বাসায়
চলে এসেছি ও দীপুকে
দেখেছি তা সুজাকে
জানালাম না এখন আমার হাতে এক ঘন্টা।
আর পাশের রূমে রয়েছে টগবগে তরুন ১৬ বছরের এক
কিশোর । আমি এখন কি করব। গিয়ে
ধরা দিব? আচ্ছা, আমি গিয়ে
বলার পরে দীপু যদি রাজী না
হয়, যদি আমার ভাইকে বলে
দেয়। কি লজ্জার ব্যাপার
হবে। ছি ছি , শেষ পর্যন্ত ছোট ভাইয়ের বন্ধুর সাথে বীনা জানলে কি হবে, আমি
লজ্জায় মুখ দেখাতে পারব
না। ওদিকে পাশের ঘর থেকে
পর্ন ভিডিওর আওয়াজ আসছে।
আমার প্যান্টি এর মধ্যেই
ভিজে গেছে। ভোদাটা স্যাতসাতে হয়ে গেছে। খুব
বিশ্রী লাগছে। তাড়াতাড়ি
সালোয়ার কামিজ ও ব্রা খুলে
বিছানার উপরে রাখলাম এরপরে শুধু প্যান্টি পরে
একটা তোয়ালে জড়িয়ে
বাথরূমে ঢুকলাম। মাথায়
ঠান্ডা পানি ঢাললাম।
প্যান্টিটা খুলে রাখলাম।
এরপরে ভোদাটা ভালো ভাবে ধুলাম। ভোদাটা আমার আঙ্গুল
এর ছোয়া পেয়ে সারা শরীর
শিউরে উঠল। ফ্রেশ হয়ে
বেরিয়ে এলাম। হটাত আমার
চোখ পড়ল বিছানার উপরে।
একটু আগে এখানে আমার লাল ব্রা রেখেছি, সেটা কোথায়
গেল। ভয় পেলাম, ঘরে ভুত
আছে নাকি? তোয়ালে পাচানো
অবস্থায় খুজতে লাগলাম তখনই আমার মনে পড়ল, ঘরে
তো আরো একজন আছে। আমার
নিঃশব্দে সুজার ঘরে উকি
মারতে এবার আরেক চমক
দেখতে পেলাম। দীপু আমার
ব্রা হাতে নিয়ে এর গন্ধ শুকছে, অন্য হাতে ধোন
খেচছে, আর পর্ন তো চালুই
আছে। আমার তো আনন্দের
সীমা নেই। আমাকে ফাদ
পাততে হয়নি। শিকার নিজে ফাদে ধরা দিয়েছে । এক মিনিট চিন্তা করে
দেখলাম কি কি করব দীপুকে
বশ করার জন্য। এর পরে কাজে
নেমে পড়লাম। দরজাটা
ধাক্কা দিয়ে খুলে, হটাত
ভেতরে ঢুকে পড়লাম আমাকে দেখে দীপুর সে কি
অবস্থা সে কি করবে, কি
লুকাবে, পর্ন নাকি ব্রা নাকি
ধোন। আমার খুব হাসি পেলেও
অনেক কস্টে তা সংবরন
করলাম আমিঃ দীপু এসব কি হচ্ছে?
দীপুঃ লিজা আপু, আ-আ-আমি www.valobasa24.com জা- জা- নতাম না তুমি বাসায়।
ঢুকলে কিভাবে?
আমি তো দরজা বন্ধ
রেখেছিলাম।
আমিঃ দরজা বন্ধ করে
চুদাচুদি দেখ, ধোন খেচ ভাল কথা, কিন্তু আমার ব্রা এনেছ
কেন? (ইচ্ছে করেই চুদাচুদি
কথাটা বললাম) দীপুঃ প্লিজ
আপু কথাটা কাউকে বলবেন
না।
সুজাকে বা বীনা আপকে তো নয়ই।
আপনি যা বলবেন আমি তাই
করব।
আমিঃ আমি যা করতে বলব,
সেটিও তো মানুষকে গিয়ে
বলবে, তাই না? দীপুঃ প্রায় কাদো কাদো
কন্ঠে, না আমি বলব না।
আমিঃ ঠিক আছে, তাহলে ধনটা
দেখাও।
দীপুঃ জী আপু (নিজের কানকে
ও বিশ্বাস করতে পারছে না) আমিঃ ধোনটা দেখাও। ধোন
চেন তো? দীপু ওর ঢেকে রাখা
ধোনটা আমার সামনে ভয়ে
ভয়ে বের করল। আমি ওকে
বললাম বাথরূমে গিয়ে ধুয়ে
আসতে। ও বাধ্য ছেলের মতন গেল। আমার প্রথম প্লান
ভালোভাবে কাজ করেছে।
এবার আমার দ্বিতীয় প্লান।
প্রথমে আমি মেইন গেট
ভালোভাবে লক করলাম, যাতে
চাবি থাকলেও বাইরে থেকে খোলা না যায়। এরপরে দ্রুত
আম্মুর রুমে চলে গেলাম।
সেখান থেকে একটি কনডম
চুরি করলাম। তারপর নিজের
রুমে গিয়ে সম্পুর্ন নগ্ন হয়ে
ভোদায় খুব ভালো করে গ্লিসারিন মাখালাম।
ভোদাটা তো এমনিতেই রসে
চপ চপ করছিল এর উপরে
গ্লিসারিন। এবার বাম
পাসে কাত হয়ে শুয়ে
থাকলাম। কনডমটা রাখলাম ঠিক আমার পাছার উপরে।
দীপু ঘরে ঢুকলে আমার পেছন
দেখতে পারবে, আর দেখবে
আমার পাছার উপরে
কনডমটা। অপেক্ষা আর
অপেক্ষা। এক এক সেকেন্ড যেন এক এক
ঘন্টা মনে হচ্ছে। দুরু দুরু বুক
কাপছে। কখন আসবে দীপু, এসে
কি করবে,
নাকি সে আসবে না। লজ্জায়
হয়ত চলে যাবে। এখনো আসছে না
কেন
গাধাটা।
টের পেলাম আমার দরজা
খোলার শব্দ।
পেছনে তাকিয়ে দীপুকে দেখে আমন্ত্রন
সুচক একটি হাসি দিয়ে আবার
মুখ
ফিরিয়ে নিলাম। দেখি কি
করে এখন।
না, ছেলেটি বুদ্ধিমান আছে। প্রথমে আমার পাছার উপর
থেকে কনডমটা নিয়ে নিল।
এর
পরে আমার পাছায় হাত
বোলাতে লাগল।
পাছার উপরে তার হাতের ছোয়া লাগতেই আমার
ভোদা থেকে আর একটু
রস ছাড়ল। এর
পরে সে বিছানায় উঠে আমার
পেছনে শুয়ে পড়ল। পেছন থেকে আমাকে চুমু দিতে
থাকল। অর ঠোট
আমার কাধে, পিঠে, গলায়
এবং শেষ
পর্যন্ত পাছায় এসে ঠেকল।
ডান হাত দিয়ে আমার দুধ ধরে আস্তে
টিপ
দিতে লাগল।
আমি অন্য দিকে তাকিয়ে
আছি। ওর
দিকে লজ্জায় তাকাতে পারছি না ঠিকই।
কিন্তু ওর
প্রতিটি স্পর্শে সারা
দিচ্ছি। এবার
আমি চিত হয়ে শুয়ে পড়লাম। ও
আর দেরী না করে আমার উপরে
চড়ল। আমার
পা দুটি ছড়িয়ে দিলাম।
অপেক্ষা করলাম ওর কনডম
পরার জন্য।
কিন্তু ও ধোনটা আমার ভোদার উপরে ঘষতে লাগল। আমি হাত
দিয়ে ধোনটা ধরে দেখলাম।
বাহ, এর
মধ্যে কখোন কনডম পরে
নিয়েছে। বেশ
চালু ছেলে দেখছি। ওর ধোনটা কিছুক্ষন
আগে দেখেছি। কিন্তু এটা যে
এত বড় আর
এত শক্ত তা হাত দেওয়ার
আগে বুঝতে পারিনি। ওমা, এই
ধোন আমাদ ভোদায়
ঢুকলে তো ভোদা ফেটে যাবে।
আমি লজ্জা ভুলে গিয়ে,
ব্যাথার
ভয়ে ওকে বললাম। এই, তোমার
এটা এত বড়। এটা ঢুকালে আমার
তো ফেটে যাবে। ও
মুচকি হেসে আমাকে একটা চুমু
দিয়ে বলল। আমি আস্তে করব।
তুমি ভয়
পেয়ো না। এবার আমি যত সম্ভব পা দুটো
দুই
দিকে ছড়িয়ে দিলাম।
কাছের
একটা বালিশ কামড়ে
ধরলাম। কে জানে, যদি চিতকার করে
উটি।
দেহটাকে ওর জন্য প্রস্তুত
করে নিলাম।
ওকে ইশারা করলাম। ও
দেরী না করে ধোনটা দিয়ে নির্দয়ভাবে একটা গুতা
দিল।
প্রচন্ড ব্যাথায়
বালিশটি আরো জোর কামড়ে ধরলাম। চোখ থেকে নিজের
অজান্তে পানি বেড়িয়ে
গেল। ওর
ধোনটা ঢুকে আছে আমার
ভোদায়। খুব
শক্ত ভাবে ভোদাটা ওর ধোনকে কামড়ে ধরে আছে।
দীপু স্থির
হয়ে আছে। আমি আবার ইশারা
করলাম।
এবার ও আস্তে আস্তে ঠাপ
দিতে থাকল। আমি মনে করেছিলাম প্রথম
ধাক্কায়
ধোনটা পুরোটা ঢুকে
গিয়েছিল। কিন্তু
তা নয়। ওর প্রতিটি ঠাপে,
ধোনটা গভীরে, আরো গভীরে ঢুকতেই
থাকল। এবার বুঝতে পারলাম,
পূরোটা ঢুকেছে।আর পরে আর
কিছু বোঝার
শক্তি বা সামর্থ্য আমার ছিল
না। দুই হাতে আমার কাধটা আকড়ে
ধরে দীপু
নির্দয়ের মতন ঠাপ দিয়ে
যাচ্ছে।
আমার ভোদায় ব্যাথা লাগে,
নাকি ছিড়ে যায়, আমি বালিশ মুখে চেপে চিতকার করি,
এগুলো কিছু
দেখার সময় দীপুর নেই।
ব্যাথা আর
আরাম
একসাথে এভাবে হতে পারে তা আমার
জানা ছিল না।
প্রতিটি ঠাপে ব্যাথা
পাচ্ছি, এর
চেয়ে বেশি পাচ্ছি আরাম।
চোখ খোলার শক্তি নেই। আমি ব্যাথায়
নাকি আরামে চিতকার করছি,
কিছুই
বুঝতে পারছি না। শুধু এটুকু
বুঝতে পারছি, আমি চাই, আরো
চাই। হটাত, কি হল। দীপু পাগলের
মতন ঠাপ
দিতে থাকল। ভোদার ভেতরে
একই
সাথে ভেজা, পিচ্ছিল, আর
গরম অনুভুতি হচ্ছে। আমার ভোদার
ভেতরে জ্বালা পোড়া করছে।
অল্প
সময়ের মধ্যে দীপু, লিজা,
লিজা বলে আমার উপরে ওর
দেহটা ছেড়ে দিল। ভোদার ভেতরে অনুভব করলাম ওর
ধোনটে কয়েকটি লাফ দিল।
এর পরে ও
নিস্তেজ হয়ে গেল। আমরা
দুজনে বড় বড়
নিঃশ্বাস নিতে লাগলাম। দীপু
আস্তে করে ওর ধোনটা বের
করে নিল।
বের করার সময়ও
কিছুটা ব্যাথা পেলাম। এখন
আমার ভোদাটা কেমন ফাকা ও শুন্য
মনে হচ্ছে।
মনে হচ্ছে ভোদায় আবার ওর
ধোন
ভরে রাখতে পারলে ভাল
হতো। এর মধ্যে দীপুর ধোনটা ছোট হয়ে
গেছে। ও
আমাকে কয়েকটি চুমু দিয়ে
বলল।
“তোমাকে আজকে সময়ের
অভাবে তেমন সুখ দিতে পারলাম না অর
পরের দিন
বেশী সুখ দেব। সামনের সপ্তাহে আমার
বাবা মা মামার বিয়েতে যাচ্ছে।
আমি কয়েকদিন পরে যাব।
বাসাটা একেবারে খালি
থাকবে। তখন
তোমাকে খুব আরাম দিব”।
আমি কিছু বলতে পারলাম না। শুধু
আস্তে করে ওকে একটা চুমু
দিলাম। এর
পরে ও তাড়াতাড়ি বেড়িয়ে
পরল।
ও যাবার পরে আমি বিছানায় তাকিয়ে দেখি কিছুটা
রক্তের দাগ।
সর্বনাশ, মা আসার আগেই
চাদরটাকে সরাতে হবে।
আমার ভোদায়
খুব জ্বালা পোড়া করতে লাগল।
মনে হচ্ছে ভোদার ভেতরে
অসংখ বার
ব্লেড দিয়ে কেটে দেওয়া
হয়েছে। এই
জ্বালা সারতে প্রায় এক দিন লাগল।
এই পুরো দিনটি আমি এক
মুহুর্তের জন্য
দীপুকে ভুলতে পারলাম না।
শেষ পর্যন্ত
আমার পর্দা ফাটালো আমার চেয়ে কয়েক
বছরের ছোট একটি ছেলে।
আমি খুশি, খুব
খুশি এমন শক্ত সামর্থ্য এক
তরুনকে পেয়ে। আমি
ভাগ্যবতী। হ্যা, পরের সপ্তাহে আমি দীপুর
কাছে গিয়েছিলাম। সত্যিই
আরো ভালোভাবে ও আমাকে
চুদেছে। আমাকে সুখের রাজ্যে ভ্রমন
করিয়েছে ।
Source: Bangla Choti