Wednesday 28 December 2016

Bangla Choti Galpo | আমার প্রথম চোদা

Banangla Sexy Story আমি বিমল । আমার বাড়ি কলিকাতা ।এখানে আমি আর পাঁচ জনের মত সবার সাঙ্গে বাস করি । আমি মুলত গ্রামের ছেলে । এখন আমি আপনাদের সাথে আমার জিবনের বেশ কিছু গোপন কথা শেয়ার করব ।এটি কোন মিথ্যা গাল্প নয় ।এটি আমার জিবনের একটি গল্প । কথা না বাড়িয়ে কাজের কথায় আসি ।Bangla choti galpoআমি তখন গ্রামে থাকতাম । আমি তখন ক্লাস টেনে পড়ি ।আমাদের গ্রামে বিদ্যুৎ ছিলনা । অধিকাংশ মানুষ ছিল খেটে খাওয়া ।আমাদের গ্রামের প্রতিটি মানুসের মনে মিলেমিশে চলার মানসিকতা ছিল । কোথাও কনো আনুষঠান হলে ভিডিও প্রদরশনি হত ।একটা খোলা মাঠে একটি বড় টিভি বসিয়ে সেখানে সিনেমা দেখানো হত । সেদিন ছিল সরস্বতী পূজার পরের দিন ।আকাশে ছিল ষষ্ঠীর চাঁদ ।তাই আমরা ভিডিও দেখতে গিয়েছিলাম । এদিকে রাত্রি ১২ টার দিকে যে যার ঘরে চলে যাচ্ছিলাম । আমার পাশের বাড়িতে কোমল নামের একটি মেয়ে থাকত ।সে আমাকে বলল - বিমল দাড়া । আমি তোর সাথে বাড়ি যাব । এই কোমলকে পাবার ইচ্ছা আমার মনে আনেক দিন থাকে ছিল ।সে প্রায়ই পুকুরে স্নান করত ।আমি আনেকবার লুকিয়ে তার স্নান করা দেখেছি । একদিন তার স্নান করার সময় তার ছোট্ট কমলা লেবুর মত মাই দেখে রাতে তিন বার হাত দিয়ে মাল ফেলেছি ।এক দিন দেখি সে জামা কাপড় ছাড়ছে । তখন আমি তার গুদের চুল দেখে ছিলাম । পুরটা দেখতে পাইনি । আজ সে আমার হাতের মুঠোয় । আমি না বললাম না । সে আমার সাথে আমার পিছন পিছন আসতে লাগল । আমরা নানা রকম গপ্ল করতে লাগলাম।আমি ক্লাস সিক্সে পড়ার সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়েছালিয়াম । সে আমাকে না বলে ছিল । আমার মনে সেই রাগ ছিল ।আমি মনে মনে ভাবলাম –দাড়া আজ আমি তোর গুদের পোকা মারব । মুখে কিছু বললাম না । আমাদের বাড়ির কাছে একটা ঘন বাঁশ বাগান ছিল । সেখানে আসতে আমাদের পাশ দিয়ে একাটা শেয়াল চলেগেল । কোমল ভয় পেল ও আমার কাছে এগিয়ে এল । আমি এটারই অপেক্ষায় ছিলাম । এখানে এসে আমি হাত দিয়ে তার মুখ চেপে ধারলাম । Bangla Chodar Galpo সে এই আচমকা আক্রমণের জন্য প্রাস্তুত ছিলনা ।সে উহু উহু করে গোঁয়াতে লাগল ।এবার আমি তাকে পাঁজা কোলা করে বাঁশ বনের মাঝে নিয়ে গেলাম । এবার সে আমার আসল মতলব বুঝতে পারল ।সে ফিস ফিস করে বলল আমার এত বড় শরবনাস করিস না । আমি তোর পায়ে পড়ি । আমাকে যেতে দে । কে শোনে কার কাথা । এদিকে আমার  বাঁড়া ফুলে একটা আস্ত বাঁশ । বাঁড়া প্যান্ট ফুঁড়ে বের হয়ে আস্তে চাইছে । আমি ভাবলাম দয়ার মার গুদ মারি । মাগি আজ তোর গুদ ফাটাবো । সে বলল- আমি কিন্তু চেঁচাব । আমি বললাম “মাগি চেঁচা’ । সবাই জানবে যে আমি তোর গুদ ফাটিয়েছে । এতে কার লাভ বল’’ । এবার সে চুপ করল ।এবার আমি তার মাই আস্তে করে টিপতে থাকলাম । খানিক পরে সে আমার কলে বসে পড়ল । এবার তার মুখ থেকে হালকা শীৎকার বের হতে লাগল ।মাগো- ওঃ- উঃ আ- লাগে । এবার আমি তার শালোয়াররের উপরের জামাটা খুলে ফেললাম । তার গায়ে শুধু এককটা টেপ জামা । আমি তার টেপ জামার উপর দিয়ে তার একটা মাই মুখে পুরে দিলাম ও আর একটা মাই আলতো করে টিপতে লাগলাম । সে মা-আ-আ- লাগে –এ বলে শীৎকার দিতে লাগল ।এবার আমি তার টেপ জামাটা মাথা গলিয়ে খুলে দিলাম । সে আমায় বলল যা করার তাড়া তাড়ি কর । আমি বুঝলাম মাগির বাই উঠেছে । তাই পালা করে আমি তার দুটি মাই চুষতে লাগলাম । সে আরামে হিসিয়ে উঠল ।শালোয়াররের প্যান্টের উপর দিয়ে তার গুদে হাত বলাতে লাগলাম ।সে এবার আমাকে পাল্টা চুম দিতে শুরু করল ও আমার কলের উপর সাপের মত মোচড়াতে লাগল । এদিকে আমার বাঁড়ার মাথা থাকে সাদা সাদা কাম রস ঝরতে শুরু করেছে । আমি কামে পাগল হয়ে গেলাম । আমি তাড়াতাড়ি তার  শালোয়াররের প্যান্টের  দাড়ি খুলে দিলাম । এখন সে শুধু জাঙ্গিয়া পারা আবস্থায় আমার শরিরের উপর মুচড়াতে লাগলো । এবার আমি সুযোগ বুঝে তার জাঙ্গিয়া খুলে দিলাম ।সে লজ্জায় লাল হয়ে উঠল ।আমি আস্তে করে তার গুদে হাত বুলাতে লাগলাম । দেখলাম তার গুদ থাকে কেমন সাদা সাদা আঠাল রস ঝরছে । সে আমাকে আর জরে চুম্বন করতে লাগলো । এবার আমি তার গুদে একটা আঙ্গুল দিলাম । গুদ এমনিতে রসিয়ে ছিল । তাই আঙ্গুল একটু চাপতে তা খানিকটা ভিতরে চলেগেল । আর একটু চাপ দিলাম । আঙ্গুলটা কিসে যেন আটকে গেল । এবার কোমল আঃ মাগো বলে চিলে উঠল । আমি ভয় পেলাম । কিন্তু খানিক বাদে কোমল বলল- থামলি কেন ।আমি সাহস পেয়ে তার গুদে আঙ্গুল চালাতে শুর করলাম । সে আরামে শরির মোচড়াতে লাগল ।আরামে তার মুখ থাকে শব্দ বের হতে লাগল – মা-আ-আ-আ –কর – কর । আমি একটি চটি গাল্পের বইতে পড়ে ছিলাম যে গুদ চুষলে মেয়েদের খুব আরাম হয় । তাই আমি আনাড়ির মত তার গুদ চুষতে লাগলাম ।সেও আরামে কোমর তুলে আমার মুখে তাল ঠাপ মারতে লাগল ও আমার মাথা কে তার গুদের সাথে চেপে ধরে কাঁপতে লাগল ।এবারে আমি তার কচি গুদের পাড় দুটি চিরে ধরলাম । আমার জিবটা সরু করে তার গুদের মধ্যে আস্তে আস্তে চালান করতে লাগলাম । সে আরামে হিসিয়ে উঠতে লাগলো । এদিকে আমার বাঁড়ার মাথা থাকে মদন জল পড়তে সুরু করেছে । আমার বাঁড়া ছিল আর সবার থেকে আলাদা । সাইজ লাম্বায় প্রায় ৮ ইঞ্চি ঘেরায় প্রায় ৬ ইঞ্চি । বাঁড়ার মুণ্ডিটা পুরো কেলাত না । পুরোটা কাঠ হলে রাঁড়াটা একটু হাল্কা ধানুকের মত লাগত । কচি মাগির গুদের রস মুখে পড়তে আমার বাঁড়াকে আমি চিন্তেই পারলাম না । এবার আমি কোমলকে ওর শালোয়ারের ওড়না পেতে শুইয়ে দিলাম । এবার গুদের মুখে আমার বাঁড়ার মুণ্ডিটা ঘাসতে লাগলাম । হটাত ও আমার বাঁড়ায় হাত দিল । সাঙ্গে সাঙ্গে ও চমকে উঠল । আমাকে ঠেলে ফেলে দিয়ে ভেয়ে পালাতে গেল । কিন্তু আমি ওকে ধরে ফেললাম । ও বলল এত বড় বাঁড়া আমার গুদে ঢুকলে আমার গুদ ফেটে যাবে । আমি ওকে অকে অনেক কষ্টে রাজি করালাম । ও বলল আস্তে দিবি । আমি হ্যাঁ বললাম । এবার মুখ থেকে এক লদা থুতু নিয়ে ওর গুদে দিলাম । এবার ওকে বললাম গুদ কেলাতে । ও কেলাল । এবার আমি একটা হাল্কা ঠাপ দিলাম ।বাঁড়ার কোলাটা সামান্য ভেতরে ঢুকল ।ও মা লাগে-এ –এ এ আস্তে-দাও বলে সে ককিয়ে উঠল । এবার আমি ওর গুদে বাঁড়াটা চাপ না দিয়ে ওকে আদর করতে লাগলাম ।দেখলাম ও সাড়া দিতে শুরু করেছে । এবার আমি মারলাম এক মোক্ষম ঠাপ । এক ঠাপে আমার বাড়াটা ওর গুদে গেঁথে দিলাম । দেখলাম ওর চোখ দুটি বাইরে ঠেলে বেরিয়ে আসছে । খানিক্ষন ওর কোন সাড়া পেলামনা । গুদের মুখে হাত দিয়ে দেখলাম যে খানিকটা তাজা রক্ত । এবার আমি ভয় পেলাম ।তাই বাঁড়াটা সবে বের করতে যাব । এমন সময় ও সাড়া দিতে শুরু করল । এবার আমি কোমর চালানো শুরু করলাম । প্রথমে হাল্কা ঠাপ দিতে লাগলাম । ও বলল - ও মা – আ – আ কি আরাম। বিমল তুই আগে কেন আমকে ছুদিস নি ?এবার আমি ঠাপের গতি বারালাম । প্রায় ১০ মিনিট চোদার পর দেখলাম ও আমার কোমরটা জড়িয়ে ধরছে । বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধরছে । গুদ যেন পুরো বাঁড়াটা গিলে নিতে চায় । হটাত ও খুব উশপাশ  করতে করতে নিস্তেজ হয়ে গেল । এবার আমার শরীরের সমস্ত শক্তি যেন আমার বাঁড়ার আগায় চলে এল । আমি ওর কোমর জড়িয়ে কষে গোটাকত ঠাপ মারলাম । হটাত আমার বাঁড়ার মাথা থাকে গরম গরম মাল ওর গুদে পড়ল । খানিক পরে আমি বাঁড়াটা ওর গুদ থেকে বার করলাম । দেখলাম রক্ত আর মালে ওর গুদে চড়া পড়েছে ।ও কোন রকমে প্যান্টটা হাফ পরেছে ।আমি ব্ললাম – আর একবার হোক । ও ভেংচি কেটে বলল – বাবুর সখ কত । শালার বাঁড়া না নোড়া । এবার চুদলে আমার গুদ আর গুদ থাকবেনা । আমি দেখলাম ও খোঁড়াচ্ছে । তাই আর জেদ করলাম না । আমরা যে যার বাড়িয় ফিরে গেলাম । রাতে জামা কাপড় বদলের সময় দেখলাম আমার বাঁড়ার মুখটা কেলিয়ে গেছে । চামড়ার জোড়াই কেটে জালা করছে ।এর পর সময় পেলে ও আমাকে দিয়ে চুদিয়ে নিতো । ও আমাকে বলে ছিল – তোর বাঁড়ার স্বাদ ভোলার নয় ।Choti Bangla Golpo  আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo