Friday 30 December 2016

Bangla Chodar Galpo | প্রধান-হেডমাস্টার ও সেক্রেটারি চুদল অনামিকাকে ১

Bagla Choti Galpo এই গল্পের সকল চরিত্র কাল্পনিক ।এটি একটি বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে রচিত গল্প । গল্পটির মধ্যে আছে সামাজিক আবক্ষয়ের কালো ছায়া ।কালিয়া চক হাই স্কুল এলাকার নামি একটি হাই স্কুল । এলাকার প্রায় ৪০০ ছেলে মেয়ে এখানে পড়ে । একদিন বিদ্যালয়ের পক্ষ থেকে বিজ্ঞাপন দেওয়া হয় বিদ্যালয়ে প্যারা টিচার নিয়োগ হবে । যোগ্যতা এম এ পাশ । বি এড থাকলে অগ্রাধিকার পাবেন । Bangla Choti GalpoBagla Chuda Chudir Golpoএলাকার বহু শিক্ষিত ছেলে মেয়ে এখানে আবেদন করে শিক্ষক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য । নিয়োগ হবে ১ বছরের জন্য ।বেতন ৫০০০ টাকা । পারফরমেন্স ভাল থাকলে আবার পরের বছরের জন্য নিয়োগ । এটি একটি সরকারি নিয়োগ । চাকরি পাকা হলেও হতে পারে । নিয়োগ কমিটিতে থাকবেন অঞ্চল প্রধান, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সেক্রেটারি । আনেক পদ প্রার্থী আবার নিয়োগ কর্তাদের কাছের লোক ।Bagla chudar golpo অনামিকা মণ্ডল একজন আবেদনকারী । সে এম.এ পাশ । তার বি.এড নাই । সে আপাতত একটি নাচের স্কুল চালায় । মাঝে মাঝে সে এলাকার নানান প্রোগ্রাম করে । সে এলাকার ডাকসাইটে সুন্দরী । কোথাও তার প্রোগ্রাম হচ্ছে শুনলে এলাকার ছেলেরা তার প্রোগ্রাম দেখার জন্য উঠে পড়ে লাগে । বহু ছোকরা থেকে বুড়ো তাকে প্রেমের প্রস্তাব দিয়েছে । প্রথম প্রথম অসস্তি হলেও এখন সবই তার গাসওয়া । সে ভাবে কিভাবে চাকরিটা নেওয়া যায় ।     আবেদন করার সাথে সাথেই সে পরের দিন সকালে প্রধান সাহেবের বাড়িতে যায় । প্রধান সাহেবের কাছে গিয়ে সে তার গা ঘেঁষে বসে । তার মাই দুটি যেন ব্লাউজ ফুড়ে বের হয়ে আসতে চাইছে । তার পাছাটা যেন একটা তানপুরার উল্টো দিক । এই দেখে প্রধান সাহেবের অবস্থা ধিলে ।সে তাকে বলল “ সার আমাকে একটু সাহায্য করুন” । সে তাকে দেখে বলল “ দেখ তোমার বি.এড নেই । আমি তোমাকে কিভাবে কাজে নেব” ।সে তাকে বলল “ একটু দেখেননা স্যার । আমি গরিবের মেয়ে” । প্রধান সাহেব বলল “ দেখ বাপু চাকরি পেতে হলে আমাকে খুশি করতে হবে । আমার সাথে তোমাকে রাত কাটাতে হবে ” । প্রধান সাহেবের বয়স ৪৫ এর কম হবেনা ।সে বলল “ স্যার আপনার বয়স আমার বাবার সমান ।আপনি একি বলছেন” ?প্রধান সাহেব বললেন “ তাহলে তোমার নাম আমার বিচারে সবার নিচে থাকবে” । সে মাথা নিচু করে থাকল । সে ভদ্র ঘরের মেয়ে । অভাবের তাড়নায় সে এসেছিল একটা চাকরির খোঁজে । সে মনে মনে রাগে গজ গজ করতে করতে বাড়িয় ফিরল । বাড়িতে তাকে নিত্য অভাবের সাথে লড়াই করতে হয় । এদিকে অসুস্থ বাবার চিকিৎসা করানোর টাকা নেই । রাস্তায় তার মাথাটা বোঁ করে ঘুরে উঠল । পরের দিন সকালে সে চলেগেল প্রধান শিক্ষকের বাড়িতে । নাম তার হীরালাল লাল দত্ত । মাথায় তার বিরাট টাক । বয়স তার ৫০ ছুই ছুই । বেটা মহা ঘুঘু । শোনা যায় যৌবনে বিশাল বারচোদা ছিল । আবার সে তার ছাত্রীও বটে । তাকে আস্তে দেখে সে বলল “ আরে অনামিকা তুমি কেমন আছ” ? অনামিকা বলল “সার আমি ভাল আছি” । হীরালাল বললেন “ তা কি মনে করে এই সকালে আমার বাড়িতে” ? সে বলল “ সার আপনার স্কুলে আমি আবেদন করেছি” । Banagla choti এবার হীরালাল বলল “ কিন্তু তোমার বি.এড নেই” । সে বলল “ সার আপনি আমার একটু হেল্প করুন” । এবার হীরালাল বলল “ আমি যা বলব তুমি তাতে রাজি হবেতো’’ । সে বলল “ সার বলুন” । সার বলল “ আমার সাথে তোমাকে এক দিন হোটেলে কাটাতে হবে । পারবেতো” ? তার মাথায় যেন বাজ পড়ল । সে সারকে বলল “ আপনি না আমার সার । আমি আপনার মেয়ের মত” । সার বলল “ মেয়ে কি আর বউ কি গুদতো সবার এক । তুমি পারলে এস । না পারলে আমাকে বিরক্ত কোরোনা আমার এখন অনেক কাজ’’ । সে সেখান থাকে বিরস বদনে ফিরে এল । তার মনে হল শালার পুরুষ জাতটা খারাপ । আবার সে পরের দিন স্কুলের ম্যানেজিং কমিটির সেক্রেটারির বাড়িতে গেল । বেটা শিক্ষিত মাতাল । বউ মরেছে বছর চারেক আগে । শালা মাগি দেখলেই তার জিভে জল আসে । তাকে দেখে তার বাড়ায় রস এল । সে তাকে বলল “ সবাই আমার বাড়িতে এল । আমি ভাবলাম তুমি বোধ হয় আমার বাড়িতে আসবে না’’ । সে বলল “ সার আমার চাকরিটা খুব দরকার” । ম্যানেজিং কমিটির সেক্রেটারি বলল “ আমি ভাবলাম কি না কি । আমাদের খুশি করলেই তোমার চাকরি পাকা । তা আমাদের চাহিদা মেটাতে পারবেতো । আমার স্ত্রী আবার  গত হয়েছেন ৫ বছর । আমার আবার একটু বেশি খাই” । তার মনে হল সব শালা লম্পটের দল । রাগে তার গা রিরি করে উঠল । মণে হল কষে খানকির বেটার গালে একটা চড় মারে । কিন্তু বিপদ হতে পারে ভেবে সে নিজেকে সামলে নিল । সে কিছু নাবলে ম্যানেজিং কমিটির সেক্রেটারির বাড়ি থেকে হন হন করে বাড়িয় ফিরল । bangala chote golpo কাউকে কিছু না বলে সে বিছানায় শুয়েপড়ল । চাকরি একটা লম্পট তিন । রাজি হলেই তার চাকরি পাকা । সে তার গুদে কক্ষনো একটা আঙুলও সে প্রবেশ করায় নি । কিন্তু উপায় নেই । চাকরিটা তার দরকার ।তাই সে রাজিই হল ।প্রধান শিক্ষক মানি লোক । সে আলাদা চুদবে । আর বাকিরাও তাই । সবার এলাকায় সম্মান আছে তাই তারা কেউ তাকে এলাকায় চুদবেনা ।হেড মাষ্টার তাকে চুদবে হোটেলে । প্রধান চুদবে তার একটা দাদার ফ্ল্যাটে আর আম্যানেজিং কমিটির সেক্রেটারি চুদবে তার বাগান বাড়িতে । সে তার নিজের মনকে প্রস্তুত করল । সব মেয়েই চোদন খায় তার বরের হাতে । কিন্তু আজ অবধি কোনও মেয়েইতো গুদফেটে মরে নি । আর তাছাড়া বান্ধবিদের কাছে সে শুনেছে প্রথম একটু লাগে এই আরকি । bangala chudar galpo এছাড়া পেট হলে সমস্যা । সে ওদের নিরোধ ব্যবহার করতে বলবে । কিন্তু শালারা রাজি হবেনা । তাই গর্ভ নিরোধক পিল খেলে কনো সমস্যা থাকবে না । যা হয় হবে । তার মনে আশা আর নিরাশার এক দোলা চল অবস্থা হল । সবাই তার পেরসনাল ফোন নাম্বার কালেক্ট করল । রাতে তার নানা রকম খারাপ গল্প করতে লাগল । সে তাদের সবাইকে মনোরঞ্জন করতে লাগল । bangeli choti এক জন রাতে তার সাথে ফোন সেক্স করল । সে তাকে মুখে সব বলল কিন্তু সে এসব কিছুই করল না । আনামিকা ভাবল এই সব আবার হয় নাকি । কিন্তু যারা নিজের মেয়ের সমান মেয়েকে চোদার কথা ভাবে তারা সব পারে । Bangali choti galpoআপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo