Thursday 29 December 2016

Bangla Sexy Story | বৃষ্টির দিনে প্রেমিকাকে চোদা

Choti  আমি এক গৃহ শিক্ষক । আমি কক্ষনো ভাবিনি যে আমার জিবনে এমন একটা ঘটনা ঘটতে পারে । আমি তখন একটা বাজার এলাকায় একটা ঘর ভাড়া নিয়ে টিউশান পড়াতাম । আমার কাছে এলাকার অনেক মেয়ে পড়তে আসত । Bangla choti galpo আমি বেশি একাদশ ও দ্বাদশ শ্রেনীর স্টুডেন্ট পড়াতাম । আমার কাছে সঙ্গীতা নামের একটি মেয়ে পড়ত । সে দেখতে ভাল নাহলেও খুব খারাপ ছিলনা । আমার সেন্টারে কম্পিউটার ছিল । একাদশ শ্রেনীর পরীক্ষার পর আমি আমার সকল ছাত্র-ছাত্রী কে ফোনে  কল দিলাম । আমি সঙ্গীতাকে যখন ফোন করলাম সে আমায় বলল “ দাদা আমি কবে পড়তে জাব” । আমি বললাম তুমি শনিবার আমার কোচিয়ে এস । তখন ছিল গরম কাল । দেখি সে আমার জন্য বেশ কিছু পাকা আম এনেছে । আমি বললাম “এসব কি” ? সে বলল “ আমাদের গাছের পাকা আম’’ । আমি নিলাম । তাকে আমি বললাম “ সবাই যেমন পড়তে আসে তুমি তেমন আসবে । তাছাড়া তুমি রবিবার সকালে করে আমার কাছে এস । তোমার গ্রামার সেক্সান ভালনা । চাইলে তুমি আমার এখানে কম্পিউটার প্র্যাকটিস করতে পার” । সে আমার কথায় রাজি হয়ে বাড়িয় চলে গেল । choti golpo সে আবার রবিবার আমার কাছে এল । আমি তাকে কিছু গ্রামারের কাজ দিয়ে বাজার করতে গেলাম । বাজার থেকে ফিরে দেখি সে বসেআছে । অর্ধেক কাজ ভুল । আমি সেগুলি ঠিক করলাম ।ওদিকে আমার বাড়ির জন্য কেনা মাছে পচন ধরতে শুরু করেছে । আমি তাকে আমার কম্পিউটার চালিয়ে প্র্যাকটিস করতে দিয়ে বাড়িতে গেলাম । আমার কম্পিউটারে অনেক ব্লু ফিল্ম ছিল । আমার মনে হল সে তা দেখেছে । আমি ফিরে এলাম ও তার চেহারায় কেমন একটা বদল দেখলাম । আমি তাকে এবার আসতে বললাম । সে আবার আমার কাছে রবিবার এল । সময়টা ছিল প্রাক বর্ষা । সেদিন হটাত আকাশ কাল মেঘে ছেয়ে বৃষ্টি এল । choti story সে ভিজতে ভিজতে এল । সে কোনোরকমে সাইকেলটা আমার ভাড়ার ঘরের দাবায় রেখে ঘরের মধ্যে এল । আমি তার ভিজে অবস্থা দেখে বললাম “ পাশের বাড়ির বৌদির কাছথেকে গামছা আনি । তুমি গা মুছে নাও” । সে না বলল । bangla 3x story সে এবার আমাকে বলল - আসার সময় অমর নামের আমার এক বন্ধু তাকে প্রেমের প্রস্তাব দিয়েছে । আমি তাকে বললাম “ তুমি কি বললে”? সে আমাকে বলল “ আমি আমার বাবার কাছে যেতে বলেছি” । বাইরে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে । রাস্তার দিকটা সাদা হয়ে আছে । আমরা গল্পে গল্পে নিজেরা নিজেদের কাছা কাছি চলে আসছি । এমন সময় আমি তাকে বললাম “ আমি যদি তমাকে ভালবাসার কথা বলি তাহলে তুমি কি বলবে” ? সে hot bangla choti বলল জানিনা । এবার আমি তাকে চাপা চাপি করতে লাগলাম । সে বলল “ আমার বাবা মার কাছে যাও” । এবার আমি তাকে পেছন থেকে জড়িয়ে ধরে আদর করার মত করে বললাম “না বললে তোমাকে আমি ছাড়বনা” । ও আমাকে কিছু বলল না । কেবল আমার দিকে তাকিয়ে রইল ।আমি ওকে খানিক ক্ষণ জড়িয়ে থাকলাম । ওর চখে কি যেন জাদু আছে । আমি যেন এই দুটি চোখের মাঝে আমার আশ্রয় খুঁজতে শুরু করলাম । আমরা যখন নড়াচড়া করছিলাম তখন আমার হাত কি যেন নরম কিছুতে ঠেকল । আমি খেয়াল করলাম ওটি আর কিছুনা ওর বড় বড় দুটি মাই । আমার মাথাটা কেমন জেন বিগড়ে গেল । গায়ে হাল্কা ভিজে ভাব ছিল তাই ওর শালোয়ার গায়ের সাথে খুব ভাল ভাবে জাড়িয়ে ছিল এতে ওর মায়ের বোঁটা দুটি বেশি পরিষ্কার ভাবে বোঝা গেল । আমি আমার বাহ্যিক জ্ঞান হারিয়ে এক স্বপ্নের রাজ্যে প্রবেশ করলাম । এদিকে ওর মাইয়ে হাত পড়তে ও কেমন যেন কেঁপে উঠল । এবার আমি সাহস করে আমার হাত দুটি ওর মাইয়ে রাখলাম । এবার ও আমাকে বলল “ এই বুঝি তোমার ভালবাসা” । আমি লজ্জা পেয়ে বললাম “ হবে হয়ত” । এবার আমি ওকে পাঁজাকোলা করে একটা কোণায় নিয়ে গেলাম । বাইরে বৃষ্টি হচ্ছিল । তাই আমাদের কোনো কথা বাইরে থাকে শোনা যাচ্ছিল না । কোনায় এনে আমি ওকে আরো বেশি করে আদর করতে লাগলাম । ও এখন আমার হাতের ইশারায় কলের পুতুলের মত হয়ে গেল । এখন সে আমার কোনো কাজে বাধা দিলনা । আমি ক্রমাগত তার আপেলের মত মাই দুটি টিপতে লাগলাম । এবার আমি ওর মায়ের বোঁটা দুটি মোচড়ালাম । ও দেখি এবার আমার দিকে ঘুরে আমাকে চুম খেল । আমারা দাঁড়িয়ে ছিলাম । আমি পটা পট ওর গালে দুটি চুম খেলাম । এবার আমি ওর শালোয়ারের উপর দিয়ে হাত গলিয়ে মাই দুটি টিপতে লাগলাম । আমার মনে হল আমার হাত দুটি মাখনের খনিতে পড়েছে । এবার আমি আমার কাধের উপর ওর গরম নিঃশ্বাস আনুভব করলাম । এবার আমি ওর শালোয়ারের ফিতেতে একটু হাল্কা টান দিলাম । ও নানা এটা হবেনা বলে আমাকে বাধা দিতে লাগল । এই শালা বাঙালি মায়েদের একটা বাজে সভাব । শালা চুদতে গেলে রাজি নয় । আমি কিছু না বলে উপর থেকে গুদে হাত বোলাতে লাগলাম । আমি বার বার হাত বোলাতে বোলাতে আমার হাতে কেমন জেন একটু ভিজে ভিজে ঠেকল ।ও শরীর মচড়াতে লাগল । আমি এবার আর একবার ওর সালোয়ায়ের প্যান্টের দড়িতে টান দিলাম । এবার ও কোনো কথা বলল না । আমার কাধের উপর কেবল মাত্র গরম গরম শ্বাস পড়তে লাগল । আমার একটা আঙ্গুল ওর গুদের চেরাতে রাখলাম । আস্তে আস্তে আমার আঙ্গুল ওর গুদের ভেতরে প্রবেশ করতে লাগল । ও এবার কোমর আগু পিছু করতে লাগল । আমি আমার আঙ্গুল গুদের ভেতর থেকে বাইরে আনলাম । হাত দিয়ে গুদের চুলে বিলি কাটতে লাগলাম । ও কেমন যেন পাগলের মত হয়ে bangla sax choti গেল । আমি আর দেরি না করে ওকে পড়ানোর চটের উপর শুইয়ে দিলাম । আমি এবার ওর গায়ের উপর সুয়ে পরলাম । আমার বাড়া প্যান্টের চেন খুলে বাইরে বার করলাম । ওর গুদের চেরাতে বার কত ঘষলাম । এবার একটা ঠাপ দিলাম হাল্কা ভাবে । আমার বাড়া সোজা ওর গুদের ভিতরে চলে গেল । আমার কেমন সন্দেহ হল । এ মাগি আগে চদনের স্বাদ পেয়েছে । আমি কনো কথা না বলে সজোরে আমার বাঁড়াটা মাগির গুদে চালান করলাম । এবার মাগি ককিয়ে উঠল । পাকা খানকি হোকনা আমার বাঁড়াটা ছিল বেশ বড় । এবার আমি জোরে জোরে বেশ কয়েকটা রাম ঠাপ দিলাম । এবার সে বলতে লাগল “ ওরে মাগো কি শুখ তুমি আমায় দিলে । আমাকে চোদো । আমায় চুদে মেরে ফেল । আ-আ-আ কি আরাম” । আমি বেশ মজা করে মাগিকে চুদলাম । আমার মনে হল আমার বাঁড়াটা একটা আগুনের গোলার মধ্যে পড়েছে । গোটা কতক ঠাপ মেরে আমি কেলিয়ে পড়লাম । এবার ও আমার বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে কামড়ে ধরতে লাগল ।তার পর ও গুদের জল ছাড়ল । এই ঘটনার পর থেকে আমার প্রায় সুযোগ পেলে চোদা চুদি করতাম । bangla xxx story  আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo