Thursday 29 December 2016

Bangla sexy story | মামিকে নারকেল গাছে হেলান দিয়ে চুদলাম ।

Bangla Choti Galpo আমি তখন ক্লাস টুয়েলভে পাড়ি । আমার মায়ের মামিমা মারা গিয়েছিলেন । তাই আমারা সবাই আমার মায়ের মামার বাড়িতে গিয়েছিলাম ।সেখানে আমার এক মামিমা এসেছেন । মামার বয়স বেশি নয় ।মামা কলিকাতায় ডাবের ব্যবসা করেন । কালী পূজার সময় তাই মামার ব্যবসার কারনে আমাদের সাথে যেতে পারেনি । মামির বয়স আমার থাকে একটু বড় । মামি রোগা পটকা ।চেহারা ভালনা ।Bangla choti galpoমুখটা শাঁখের মত ।গায়ের রঙ কাল । আমি মামিকে দেখে বললাম –'' কেমন আছ ''? মামি বলল- ভাল আছি । মামি আমাকে বলল – তুমি কেমন আছ ? আমি মামিকে ব্ললাম- ভাল আছি । এর পর দুই চারটি সাদামাটা কথা হল । আমাদের এখানে শ্রাদ্ধের সময় গ্রামে কিত্তনের আসর বসে । এবারেও কিত্তনের আসর বসেছিল । পালা ছিল – নর মেধ যজ্ঞ । আমরা সবাই কিত্তন গান শুন ছিলাম । আমি আর মামি সবার পেছনে বসেছিলাম । সেখানে হাল্কা আন্ধকার ছিল । আমরা নানা কথা বলছিলাম । আমাদের মধ্যে ভাব বেশ জমে উঠেছিল ।আমি কি জানি কি ভেবে আমার একটা হাত মামির পীঠে রাখলাম । মামি কিছু বলল না । আমরা কথা বলতে লাগলাম । কি জানি কি কনে করে আমি মামির পিঠে হাত বুলালাম ও বুঝলাম যে মামির পিঠে ব্রা এর শক্ত হুকটাতে আমার হাত থামল ।bangla chodachudir galpo মামি এবার আমার দিকে কটমট করে তাকাল । আমাকে বলল – এটা কি হচ্ছে ? আমি বললাম- যা হচ্ছে হতে দাও । মামি একটু হাসল । এবার মামি বললেন – তাইবলে সবার মাঝে । আমার হাত কাজ করে চলে ছিল । মামি কিছু বলছে না দেখে আমি আমার হাতটা মামির মাই এর উপর আলত করে বুলালাম ।এবার দেখলাম মামি একটু আড় মোড়া ভাংছে ।এবার মামি দেখলাম উবু হয়ে বসল ।আমি আমার হাতটা মামির মাই থেকে পেটের কাছে আনলাম । নাভিতে আঙ্গুল দিয়ে খানিকটা খোঁচা মারলাম ।মামি এবার কাপড়টা এমন ভাবে রাখল যে বাইরের কেউ যাতে আমরা কি করছি তা বুজতে না পারে ।এই সুজোগে আমি আমার হাতটা মামির শায়ার দড়ির কাছে আনলাম ।মামি তার শরীর একটু আলগা করল ।আমি আস্তে করে শায়ার দড়িটা খুলে মামির দু পায়ের খাজে হাতটা রাখলাম । আমার হাত এগোতে থাকল ।bangla choti kahini ক্রমে তা মামির গুদের চুল ছুঁয়ে ফেলল ।আমার একটা আঙুল মামির গুদের লাউ দানার উপর থেকেয়ে আস্তে আস্তে ঘষতে লাগলাম । মামির গুদের লাউ দানাটা বেশ বড় । হাত দিয়ে বুঝলাম শেটা দুই ভাগে ভাগ হয়ে গেছে । এবার মামি কেমন জেন কেঁপে কেঁপে উঠতে লাগল । আমি খানিকটা ঘাশার পর আমার একটা আঙুল মামির গুদে চালান করলাম । এবার মামি তার পা দুটি বেশ খানিকটা প্রশারিত করল ।আমি মামিকে বেশ করে আঙুল চোদা করতে লাগলাম ।মামি বসে বসে আমার আঙ্গুল চোদা খেতে লাগল । কিছু ক্ষণ বাদে মামি আমার হাতের মধ্যে জল ছাড়ল । আমি আমার হাত চালানোর গতি বাড়ালাম । এবার মামি চোদা খাবার জন্য আকুল হয়ে পড়ল । romantic bangla story এবার সে লাজ্জার মাথা খেয়ে আমার খাড়া বাড়া হাত দিয়ে ধারল । মামি খারাপ দেখতে হলেও , আমার বাঁড়ায় হাত পড়তে আমি মামিকে চোদার  জন্য আকুল হয়ে পড়লাম । মামি আমার বাঁড়ার ছাল ছাড়াতে লাগল ও আঙ্গুল দিয়ে আমার বাঁড়ার  আগায় ঘসতে থাকল ।বাংলায় একটা প্রবাদ আছে “ খাদি- পাচি- নুরজাহান- কাপড় খুললে সব সমান” ।মামি ফিস ফিস করে বলল “ ভাগ্নে - তোমার বাঁড়াটা কিন্তু চমৎকার । পাশে লোক জন জাতে কিছু জান্তে না পারে তাই আমারা খুব আস্তে আস্তে কথা বলছিলাম । আমি এবার মামিকে বললাম “ চল মামি – আমারা বাইরে জাই” ।মামি বলল “ ঠিক আছে”। এবার আমি আস্তে আস্তে উঠে পেছনের দিকের বাগানের মধ্যে চলে গেলাম । আমি অন্ধাকারে বাগানে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগলাম । খানিক বাদে মামি বাগানে এল । আমি মামিকে নিয়ে একটা খড়ের গাদার পেছনে গেলাম । সেখানে একটা হেলা নারকেল গাছ ছিল । গাছটা ছিল বেশ মোটা । সম্ভবত ঝড়ে গাছটা হেলে পড়ে ছিল । এখানে সাধারনত কেউ আসেনা ।আমি মামিকে নারকেল গাছটার হেলে পড়া আংশে হেলান দিলাম ।এবার আমি তার কাপড় গুটিয়ে কোমর পর্যন্ত তুলে দিলাম । এবার আমার সামনে মামির গুদ উন্মুক্ত হল। মামি গুদ চিতিয়ে আমার সামনে নারকেল গাছে পড়ে রইল ।গুদের পার দুটি আমার সামনে তাল শাঁসের মত মণে হল ।মামির গুদের গান্ধ আমাকে পাগল করে তুলল ।আমি আর থাকতে না পেরে মামির গুদের মুখে মুখ দিয়ে চাতটে লাগলাম ।আহা কি চামকি গুদরে বাবা । মামি এবার আমার চুলের মুঠি ধরে তার গুদটা আমার মুখে চেপে ধরতে লাগল ।খানিকটা বাদে মামি হিসিয়ে উঠে আমার মুখে জল ছাড়তে লাগল । এবার মামি কেমন জেন নেতিয়ে পড়ল । খানিক বাদে মামি আমার গুদ ছাটার ঠেলায় আমার গোঁয়াতে লাগল ।আমি আর দেরি না করে উঠে পড়লাম । এবার মামি আমার প্যান্ট নামিয়ে আমার বাঁড়াটা হাত দিয়ে ধরল ।খানিক নেড়ে চেড়ে আমার বাঁড়াটার ছাল ছাড়াল । তার পার আমার বাঁড়ার কেলাটা তার মুখে পুরে নিল । খানিক চাঁটতেই আমার বাঁড়াটা অজগরের মত ফুসতে লাগল । আমি ভাবলাম মামির মত খানকির সাথে পারবনা ।কিন্তু হারলে চলবে না ।তাই মামির মুখ থেকে আমার বাঁড়াটা ছাড়িয়ে নিলাম ।এবার মামিকে নারকেল গাছে হেলান দিয়ে শুইয়ে দিলাম । তার পর দুই আঙ্গুল দিয়ে তার গুদ চিয়ে ধারলাম । এবার মামির গুদের ঠিগরি টার মুখে আমার বাঁড়ার কোলাটা ঠেকালাম ও বাঁড়ার ছাল ছাড়ানো মনিটা আস্তে আস্তে ঘসতে লাগলাম । দেখি মামির গুদ দিয়ে টপ টপ করে জল পড়ছে । এবার বাড়াটা ঠিক স্থানে রেখে একটা হলকা ঠাপ মারলাম । আমার বাঁড়ার খানিকটা আংস মামির গুদে ঢুকে গেল । মামি আবেগে কোঁক করে উঠল ।এবার মামি তলা থেকে তল ঠাপ দেবার চেষ্টা করতে লাগল । আমি আমার কোমরটা খেলিয়ে মারলাম একটা মোক্ষম ঠাপ ।আমার রাজ বাঁড়াটা মামির গুদ চিরে তার গুদের ভেতরে প্রবেশ করল । মামি এবার আমাকে বলল “ভাগ্নারে আমার গুদ চিরেদে । তোর মামা আমার গুদের খিদে মেটাতে পারেনা” ।“ আমার গুদ চুদে চুদে খাল বানিয়ে দে”। আমার মনে হল আমার আমার বাঁড়াটা কোন এক আজানা জাঁতা কলে পড়েছে । মামির গুদের মধ্যে একটা বেশ গ্রম ছিল । মামির কোমরটা সরু হবার কারণে মামির গুদটা ছিল ভীষণ টাইট ছিল । আমার কোমর চালাতে বেশ সমস্যা হচ্ছিল । আমি খানিকটা ছুদে হাপিয়ে পড়লাম । মামির গুদ জেন আমার বাঁড়া কামড়ে ধরতে লাগল । বাংলায় একটা প্রবাদ আছে “ যে মেয়েটার কোমর সরু সে মেয়েটা চোদার গরু ’’ । মামির গুদের চাপে আমার বাঁড়া থেকে ঘন মাল মামির গুদে পড়ল । আমি খানিক কোমর চালিয়ে নেতিয়ে পড়লাম । আমরা লকজনের ভয়ে আলাদা আলাদা ভাবে যে জার মত পালিয়ে গেলাম । পরে মামার না থাকার সুযোগে মামিকে বহু বার চুদেছি ।bengali panu golpo আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo