Monday 12 December 2016

তুই আমার সোনা মাগী

সুযোগ পেলেই আমি বাসাতে
নুড choti golpo bangla হয়ে থাকি। নুড হয়ে থাকতে
আমার indian choti golpo খুবই ভালো লাগে। স্বীকার
করতে লজ্জা নাই যে, আমার
গুদের কামোড় খুবই বেশী। সব
সময়ই আমার চুদতে ইচ্ছা
করে। মনে হয় কখন ভাতারকে
একা পাবো, ওর হোল চুষবো আর গুদে হোল ঢুকাবো। ২৩ বছর
বয়সে বিয়ের পর থেকে
ভাতার আমাকে চুদেই যাচ্ছে
আর চুদেই যাচ্ছে। কিন্তু তবুও
আমার গুদের কামোড়
মিটেনা। ভাতার না চুদলে যে আমার ভালো লাগেনা ! এই
কারণে ও আমাকে আদর করে
বলে ‘চুদানি মাগী’, আর আমার
শুনতে খুবই ভাল লাগে। আমি
আমার ভাতারকে আদর করে
বলি ‘কুত্তা চোদা’। বব্লু ফিলম দেখতে আমাদের খুবই
ভালো লাগে। সবচাইতে ভাল
লাগে গ্র“প সেক্স দেখতে।
একটা মেয়েকে দুইটা ছেলে
চুদছে- আহ, ভাবতেই আমার গুদ
শির শির করছে। চুদাচুদির ব্যাপারে আমরা স্বামী-
স্ত্রী খুবই ফ্রী। চুদা চুদির
সময় আমরা কতো রকম কথাই না
বলি – মন খুলে গালাগালিও
করি।একদিন দুপুরে ডাঁটার
চচ্চড়ি দিয়ে ভাত খাওয়ার সময় ভাতার বলে,প্রতিদিন
একই ডাঁটার ঝোল খেতে আর
ভালো লাগে না’।
আমিও হাসতে হাসতে বলি,
আমিওতো বিয়ের পর থেকে
একই ডাঁটা খচ্ছি। আমারও আর ভাল লাগেনা।
তাহলে নিজেই নতুন ডাঁটা
জুটিয়ে নাও, আর আমিও নতুন
ঝোল……আমার ভাতার বলে।
আমি বলি, পরে আবার পস্তাবা
না তো ? ভাতার বলে, কুছ পরোয়া নেহি, আমিও নতুন ঝোল
চেখে দেখবো।
…..সেদিন রাতে চুদাচুদির
সময় ভাতার আমার কানে ফিস
ফিস করে বলে, ‘এই গ্র“প
সেক্স করবি ? তোরতো অনেক দিনের ইচ্ছা।’আমি খিল খিল
করে হাসতে হাসতে বলি, তুই
বললেই করবো। তুই বসে বসে
দেখবি। দুজনে মিলে আমাকে
চুদবি। খুবই মজা হবে।
– ইয়র্কি না। আমি সিরিয়াস, করবি কি না সত্যি করে বল।
– বলছিতো,করবো করবো
করবো।
– তাহলে এবার বল, কার
সাথে করবি ?
– তোর প্রানের বন্ধু বাচ্চুর সাথে করবো। এই কথা বলে
আমি বলি, ইয়ার্কি অনেক
হলো।এবার ভালো করে চুদে
দে। আমার গুদ কামড়াচ্ছে।
এরপরে আমরা দারুন একটা
চোদন পর্ব শেষ করলাম। চুদাচুদির পর জড়াজড়ি করে
শুয়ে অনেক রাত পর্যন্ত আবার
সেই গ্র“প সেক্স নিয়ে আলাপ
হল। আলাপে আলাপে দুজনের
সামনেই আসল সত্যটা
প্রকাশিত হল। আমরা দুজনেই গ্র“প সেক্স করতে চাই আর আমাদের
দুজনেরই পছন্দ একই ব্যক্তি-
ওর বন্ধু বাচ্চু। তাহলে
বাচ্চুর সম্পর্কে বলি। ও
আমার ভাতারের খুবই কাছের
বন্ধু। কতোটা কাছের ? আমার বিয়ের আগে থেকেই ওরা
দুজনে দুজনের ধোন
নাড়ানাড়ি করে। আমার
ভাতার মাঝে মাধ্যে ওর ধোন
চুষেও দিয়েছে। ছেলে
বেলায় ২/১ বার বাচ্চু আমার ভাতারের পাছাও মেরেছ।
বিয়ের১৫/২০ দিনের মধ্যেই
ভাতার আমাকে সব বলেছে।
এই সব গল্পো new bangla choti আমরা মাঝে মাঝেই করি আর এইসব গল্পো শুনতে
আমার ভালই লাগে আর সেসময়
আমার গুদের কামোড় বেড়ে
যায়। বাচ্চু আমার দেখা
সবচাইতে সেক্সি পুরুষ। ওর
চোখের চাহনি, ওর বডি এ্যপিয়ারেন্স সব কিছু
থেকেই সেক্স প্রতিফলন হয়।
মাঝে মাঝেই আমরা তিনজনে
আড্ডা দেই। সেক্স এর গল্পোও
হয়। ভাতারের সামনেই
বাচ্চু আমার চেহারা, ফিগার এমনকি আমার দুধেরও
প্রশংসা করে। একদিন বাচ্চু
আমাকে ওর কালো মোটা ধোন
বাহির করেও দেখিয়েছে।
আমি আসলে পরিচয়ের পর
থেকেই বাচ্চুর প্রতি প্রচন্ড যৌন আকর্ষণ বোধকরি।
এতোটাই আকর্ষ বোধ করি যে,
বাচ্চুর কথা ভাবলে আমার গুদ
দিয়ে রস বাহির হয়। আমি
মনে মনে চাইতাম যে,বাচ্চু
আমাকে জড়িয়ে ধরুক, চুমা খাক। ২/১ বার স্বপ্নেও ওর
সাথে চুদা চুদি করেছি।
এটাও বুঝতে পারতাম যে,
বাচ্চুও আমার প্রতি যৌন
আকর্ষন বোধ করতো। তবে সে
কোনো দিন সুযোগ নেয়ার চেষ্টা করেনি। যাইহোক
আমরা দুজনে গ্র“প সেক্স
করার পরিকল্পনা করতে
থাকলাম। যদিও বাচ্চু এসব
কিছুই জানতো না।
পরিকল্পনা করতে করতে একদিন আমাদের মধ্যে গ্র“প
সেক্স হয়ে গেলো। এবার সেই
গল্পোটাই বলি।একটা কাজে
বাহিরে গিয়েছিলাম।
বাসাতে ফিরে দেখি
দু’বন্ধুতে বেড রুমে বসে তুমুল আড্ডা দিচ্ছে। সিডি
চালিয়ে থ্রী এক্স
দেখছিলো। আমাকে দেখে
বাচ্চু ওর স্বভাব মতো
ইয়ার্কি করা শুরু করলো।
মেয়েদের প্রশংসা করতে সে খুবই এক্সপার্ট। ওর প্রশংসা
শুনতে আমার শুনতে ভালই
লাগে।
– ‘ওহ ভাবী আপনাকে দেখতে
যা লাগছেনা, একেবারে
ফাটাফাটি’। – ‘ইয়ার্কি মারার জায়গা
পাননা, তাইনা ? আমি কি আর
আপনার বউএর মতো সুন্দরী।
যদিও আমি মনে মনে পুলকিত
বোধ করছি। ‘বিলিভ মি
ভাবী, আপনার ফিগারটা দারুণ। এট্রাকটিভ আর
সেক্সি’।
– ‘আর কিছু’? মনে মনে আমি
আরো কিছু শুনতে চাই।
প্রশংসা শুনতে সব মেয়েই
পছন্দ করে। – ‘বলতে পারি যদি মনে কিছু
না করেন। আপনার হিপ আর
ব্রেষ্টের গঠন একেবারে
হিন্দি ছবির নায়িকাদের
মতো’।
– ‘না দেখেই এতা প্রশংসা। দেখলে নাজানি কি বলতেন? Bengala coti golpo আমিও হাসতে হাসতে বলি।
সিলকের শাড়ির আঁচলটা আরো
একটু টান টান করে বুকের
উপরে মেলে ধরি, কারণ ওর
কামুক দৃষ্টি আমার বুকের
উপরে। আমার ভাতার বলে, এই শালা তুই আবার আমার বউএর-
দুধ কবে দেখলি? তুই শালা
লুকিয়ে লুকিয়ে আমার বউএর
দুধ দেখিস তাই না? হতাশার
সুরে বাচ্চু বলে, ‘দোস্ত তোর
বউ আমাকে কি কোনো দিন সরাসরি দুধ দেখাবে, আমার
কি সেই সৌভাগ্য হবে?
– ‘ইশ রে দেখার কি শখ ! আমি
বলি।
– ‘সত্যি বলছি ভাবী, এই
অমূল্য সম্পদ একবার দেখতে পেলে জীবনটা স্বার্থক হয়ে
যেতো। আমি আপনার কেনা
গোলাম হয়ে থাকবো। আপনি
যা বলবেন আমি তাই করবো’।
বাচ্চুর সাথে কথা বলছি আর
আমার মন বলছে আজকে সেই বিশেষ দিন। আজ গ্র“প সেক্স
হবেইহবে। আমার শরীর
চনমন করছে। আমার ভাতার
মিটমিট করে হাসছে আর
আমাদের কথা শুনছে। আমি
বলি-তাহলে আগে আপনার ধোনটা দেখান। যদি ওটা
দেখে আমার পছন্দ হয় তাহলে
আমারটা…..’
– আমার দোস্ত স্বাক্ষী
থাকলো। আপনি না দেখালে
কিন্তু আমি জোর করে দেখবো। দোস্ত তুই কিন্তু তখোন বাধা
দিবি না।
– ঠিক আছে আমি স্বাক্ষী
থাকলাম- আমার ভাতার বলে।
এই কথা শোনার সাথে সাথে
বাচ্চু প্যান্টের চেন খুলে ফেলে। আমি বলি, ওভাবে হবে
না। একটা একটা করে শার্ট,
প্যান্ট, জাঙ্গিয়াখুলে
একেবারে নুড হতে হবে। আমি
আগে ভালকরে দেখবো,
তারপরে…..’। আমার কথা শুনে বাচ্চু সত্যি সত্যি শার্ট,
প্যান্ট খুলে ফেললো। এরপরে
জাঙ্গীয়া খুলতেই ধোনটা
আমার সামনে খাড়া হয়ে
দাড়িয়ে গেল। হোলের সাইজ
আমার ভাতারের চাইতে মোটা আর কালো। মাথা যেনো
একটু বেশী মোটা আর ধোনটা
একটু উপর দিকে বাঁকানো।
ধোনের গোড়া পরিষ্কার।
চোখের সামনে ৩/৪ হাত দুরে
অল্প অল্প লাফাচ্ছে। ওর ধোন দেখে আমার অবস্থা খারাপ।
গুদ দিয়ে রস বাহির হচ্ছে।
আঁচল বুকের উপর থেকে সরে
গেছে। আমি একবার বাচ্চুর
ধোনের দিকে তাকাচ্ছি, আর
একবার ওর চোখের দিকে তাকাচ্ছি। বাচ্চু new bangla sex story 2015 আমার চোখের ভাষা, আমার
শরীরের ভাষা বুঝতে
পারছে। ও আস্তে আস্তে আমার
সামনে এসে দাড়ালো। আমি
বিছানাতে বসে আছি। ওর
ধোনটা একে বারে আমার মুখের সামনে। বাচ্চু দুই
হাতেআমার গাল চেপে
ধরলো। ওর হাতের স্পর্শে
আমার শরীর যৌন কামনায়
জ্বলে উঠলো। এরপরে ও আমার
ঠোঁটে চুমা খেলো। প্রথমে হালকা তারপরে রাক্ষসের
মতো চুমাখেতে থাকলো।
আমার ঠোঁট দুইটা চুষতে চুষতে
মুখের ভিতরে জিবা ভরে
দিলো। আমি ওর জিবা চুষতে
লাগলাম। আমিও সমান তালে বাচ্চুকে চুমা খাচ্ছি। আমরা
দুজনেই আমার ভাতারের
অস্তিত্য ভুলে গেছি।
বাচ্চু চুমা খেতে খেতে
আমাকে দাঁড় করিয়ে দিলো।
আমার শাড়ীর আঁচল মেঝেতে লুটিয়ে পরেছে। বাচ্চু
পেঁচিয়ে পেঁচিয়ে শাড়ী খুলে
ফেললো। এবার ব¬াউজের হুঁক
খুলে আমার হাত উঁচু করে
ব¬াউজটা খুলেনিয়ে আমার
ভাতারের দিকে ছুঁড়ে দিলো। আমার ভাতার বিছানাতে
বসে বসে আমাদেরকে
দেখছিলো আর লুঙ্গীর
বাহিরে ধোন নিয়ে
নাড়াচাড়া করছিলো। এবার
লুঙ্গী খুলে ধোন নাড়তে নাড়তে আমাদের দিকে
তাকিয়ে বললো- তোরা
চালিয়ে যা। আমার দেখতে
খুব ভাল লাগছে। বাচ্চু এবার
ব্রার হুঁক খুলে দুই স্তন মুক্ত
করে দিলো। দু’হাতে দুইদুধ নিয়ে বললো- ‘ওহ! ভাবী, ওহ!
ভাবী। কি দারুন দেখতে! কি
দারুন দেখতে। আমার জীবন
আজ স্বার্থক। ওহ! আমি
স্বপ্নেও ভাবিনি আপনার দুধ
এতো সুন্দর। আমি পাগল হয়ে যাবো। দুউ হাতে বাচ্চু আমার
দুধ দলাই মলাই করতে
লাগলো। একবার দুই হাতে দুই
দুধ টিপছে, আর একবার দুই
হাতে একটা দুধ নিয়ে
খেলছে। এরপর সে আমার দুধের বোঁটা চুষতে লাগলো।
মুখের মধ্যে বোঁটা ভরে নিয়ে
টেনে টেনে জোরে জোরে
চুষছে আর কামোড় দিচ্ছে।
আমি কখনো ব্যাথা আবার
কখনো উত্তেজনায় আহ…আহ… আহহহ…শব্দ করছি। আর
দাড়িয়ে থাকতে না পেরে
বিছানায় চিৎ হয়ে শুয়ে
পড়লাম। বাচ্চু আমার দুধ
চুষেই চলেছে, আর আমি তাকে
জড়িয়ে ধরে আছি। আমি অনেক দিন ধরেই এই দিনের
অপেক্ষায় আছি। আজকের
আনন্দ অনেক সময় ধরে আমার
মতো করে ইনজয় করতে চাই।
আমি চাই আমাকে মনের মতো
করে দু‘জনে চুদবে। তাই বললাম, এই হারামী এবার
একটু আস্তে চোষ। কুত্তা
আজকেই সব খেয়ে ফেলবি
নাকি ? প্লিজ বাচ্চু আমাকে
আস্তে আস্তে আদর কর।
অনেকক্ষন ধরে আদর কর। বাচ্চু আস্তে আস্তে আমার দুধে
নাক ঘসতে ঘসতে বলে,সত্যি
ভাবী আমার বিশ্বাসই হচ্ছে
না যে, আমি আপনার দুধ
চুষছি। আমার জীবনটা আজ
ধন্য। আমি মনে মনে কতো আশা করেছি আপনার দুধ টিপবো।
দুধ চুষবো। গুদ মারবো। বাচ্চু
ওর ধোন আমার হাতে ধরিয়ে
দেয়। ওহ, কি দারুণ মোটা
হোল । আমি বাচ্চুর ধোন
টিপতে টিপতে বলি,আমারও বিয়ের পর থেকেই এই ইচ্ছা
ছিলো। আপনি…না…..আমাকে
তুই তুই করে বল। আমাকে মাগী
বল। আমাকে বেশ্যা মাগী
বল। খানকী মাগী বল।
তাহলে আমার শুনতে খুব ভাল লাগবে। বাচ্চু বলে,ঠিক আছে
তুই আমার বেশ্যা মাগী, আমার
খানকী মাগী। এই সব বলতে
বলতে ও আমার ঠোঁটে চুমা
খায়।
আমি আদুরে গলায় বলি,আরো বল…আরো বল…আবার বল।
আমার শুনতে খুব ভালো
লাগছে।
‘তুই আমার সোনা মাগী…তুই
আমার গুদু রানী….আর আমি
তোর গুদ চাটা চাকর’-বাচ্চু আদোর করে বলে।
‘তাহলে এবার তুই আমার গুদে
আদর কর। আস্তে আস্তে
অনেকক্ষণ ধরে আদর করবি।
‘আমার দোস্তর কাছে শুনেছি
গুদ চাঁটাতে নাকি তোর খুব ভাললাগে’।
‘আস্তে আস্তে অনেকক্ষণ ধরে
আদর করলে আমার খুবই ভালো
লাগে। দেখি তুই কেমন আদর
করতে পারিস’?
‘ঠিক আছে। তুই যেভাবে বলবি আমি সেভাবেই গুদ
চাটবো। আজ তোর গুদের সব রস
আমি চেটে চেটে খাবো’।
বাচ্চু পেটিকোট খুলে আমাকে
একেবারে ন্যাংটা করে
ফেললো। তারপর দুই পা দুই দিকে আস্তে করে ছড়িয়ে
দিলো। গুদটা রসে রসে
মাখামাখি। বাচ্চু জিব
দিয়ে চেটে চেটে আমার
গুদের রস খাচ্ছে। ক্ষাচ্চুর
চাঁটার সুবিধার জন্য আমি দুই হাঁটু ভাঁজ করে পাছার নিচে
একটা পাতলা বালিশ দিয়ে
গুদটা উঁচু করে দিলাম। আমি
বলছি আর বাচ্চু চাঁটছে।
গুদের ঠোঁটের মাঝ দিয়ে
জিবার মাথা দিয়ে সুর সুরি দিচ্ছে।…ওহ..ওহ..এইতো
ফাইন হচ্ছে….এবার গুদের
মুখে জিবা দিয়ে সুরসুরি
দে..দে..গুদে আস্তেকরে
কামোড় দে…গুদটা চাঁট…
এইতো দারুন হচ্ছে…গুদের ঠোঁট ফাঁক করে ধর…হাঁ এবার
গুদের Bangla sex মুখে তোর জিবার মাথা ঠেঁসে ধর…
এবার গুদের ভিতরে জিব ভরে
দে। ও…ওও…ওওও…বাচ্চু
হারামি…কুত্তা…শালা…তুই
তো দারুন গুদ চাটতে পারিস।
তোকে দিয়ে আমি প্রতিদিন গুদ চাঁটাবো। ওহ! ওহ! আহ! আহ!
হয়েছে হয়েছে, এবার থাম।
তুই অনেক ক্ষণ গুদ চাঁটলি।
এবার আমার ভাতারকে আমার
গুদের রস খেতে দে। আমি এখন
তোর হোল চুসবো। বাচ্চুকে চিৎ করে শুইয়ে
দিলাম। আমি হাঁটুতে ভর
দিয়ে উপুড় হয়ে শুয়ে ওর হোল
চুষতে লাগলাম। আমার গুদ
ভাতারের মুখে ঠেকে আছে।
আমি হোল চুষছি আর ভাতার আমার গুদচাঁটছে। আমি
ভাতারের মুখে মাঝে মাঝে
গুদ চেপে ধরছি। বাচ্চুর
মোটা হোল পুরাটা মুখের
মধ্যে নিতে পারছি না।
হোলের মুন্ডির চারধারে জিব দিয়ে চাঁটছি। আবার
মুখের মধ্যে নিয়ে চুষছি।
মাঝে মাঝে হোলে কামোড়
দিচ্ছি। হোল মুখের মধ্যে
ঢুকাচ্ছি আবার বাহির
করছি। বাচ্চুও মাঝে মাঝে হোলটাকে আমার মুখের মধ্যে
ঠেসে ধরছে। আবার হাত
বাড়িয়ে আমার দুধ টিপছে।
আমি হোল চুষছি, ভাতার গুদ
চাঁটছে আর বাচ্চু হোল চুষাতে
চুষাতে দুধ টিপছে। আহ আহ কি যে মজা।
এতোক্ষণ সবকিছু আমার
নিয়ন্ত্রণে ছিলো। এবার দুই
দোস্ত সবকিছুর নিয়ন্ত্রণ
নিজেদের হাতে নিয়ে
নিলো। ‘দাস্ত আমি তোর বউএর গুদে হোল ঢুকাচ্ছি, তুই
মাগীর দুধ চুষতে থাক’ – বলে
বাচ্চু মেঝেতে দাড়িয়ে
আমাকে খাটের ধারে চিৎ
করে শুইয়ে দিলো। পাছার
নিচে বালিশ দিয়ে গুদটা উঁচু করে নিলো। গুদের মুখে
হোলের মাথা ঘষতে ঘষতে
মাথাটা ঢুকিয়ে দিলো।
এবার আরো ভালোভাবে বুঝতে
পারছি যে, কতো মোটা হোল।
বাচ্চু আস্তে আস্তে চাপ দিচ্ছে। হোল আমার টাইট
রসালো গুদে
ঢুকছে..ঢুকছে..ঢুকছে…ওহ
দারুণ এইবার সম্পূর্ণ
ঢুকেগেছে। গুদের ভিতরে
ফাটাফাটি অবস্থা। আমি পাছা নড়াচড়া করে
হোলটাকে আরো ভালোভাবে
গুদের মধ্যেসেট করে
নিলাম। আমার ভাতার দুধ
চুষতে শুরু করেছে। ওদিকে
বাচ্চু চোদন শুরু করে দিয়েছে। আস্তে আস্তে গুদের
মধ্যে হোল ঢুকাচ্ছে আবার
বাহির করছে। এভাবে কিছু
সময় চুদার পর জোরে জোরে
চুদতে লাগলো। হোল বাহির
হচ্ছে আবার গুদে ঘষা দিয়ে ভিতরে ঢুকে যাচ্ছে। মাঝে
মাঝে হকাৎ করে জোরে
ঢুকিয়ে দিয়ে বাচ্চু
বলছে,‘বল বল মাগী, আমার
হোলের চোদন কেমন লাগছে?
তোর ভাতার এতো ভাল চুদতে পারে ? তোর গুদের কামোড়
মিটছে? আজকে দুজনে চুদে
চুদে তোর গুদ ফাটিয়ে
ফেলবো। মাগীর গুদের
কামোড় আজকে মিটিয়ে
দিবো’।এভাবে আরো কিছু সময় চুদতে চুদতে বাচ্চু
বললো,‘দোস্ত তোর বউকে
এবার কুকুর চোদা চুদবো’। আমি
মনে মনে এটাই চাচ্ছিলাম।
কারণ এটাই আমার সবচাইতে
প্রিয় আসন। গুদের মধ্যে জোরে জোরে আরো কয়েকটা
ঘুতা দিয়ে বাচ্চু এবার
আমাকে হাঁটু ভাঁজ করে উপুড়
করে শুইয়ে দিলো। দোস্ত
এবার তুই তোর খানকী বউএর
গুদ মার, আমি হোল চুষাই- বলেই বাচ্চু আমার মুখে হোল
ঢুকিয়ে দিলো। আমি আমারই
গুদের রসে মাখানো হোল
চুষতে লাগলাম। এবার আমার
ভাতার গুদ মারা শুরু করলো। ও
জানে এভাবে আমি অনেক ক্ষণ গুদ চুদাতে পারি। আর কী
ভাবে গুদের ভিতরে ঘুতা
দিলে আমি আনন্দ পাবো
সেটাও জানে। আমার ভাতার
সেভাবেই আমার গুদ চুদতে
লাগলো। আর আমি বাচ্চুর হোল চুষতে চুষতে আমার ভাতারের
চোদন ইনজয় করতে থাকলাম।
আহা আহ একসাথে দুজনের
চোদনের কি যে আনন্দ !
কিন্তু দুজনের এরকম চোদন আর
কতোক্ষণ সহ্য করা যায়। আমি জোরে জোরে বাচ্চুর হোল
চুষতে লাগলাম। বাচ্চু আমার
অবস্থা বুঝতে পেরে
বললো,মাগী তোর কি হয়ে
যাবে? আমি মাথা উপর-নিচ
ঝাঁকালাম। বাচ্চু বললো,দোস্ত পি¬জ, আমি তোর
বউএর গুদে মাল ঢালবো, তুই
হোল চুষা। বাচ্চু Bengala coti golpo আবার আমাকে কুকুর চোদা শুরু করলো। তার
আগে দুধ দুইটা ভালো করে
চুষদিলো। আমি ভাতারের
হোল চুষছি। বাচ্চু এবার
বিছানার উপর উঠে কুকুর চুদা
শুরু করলো। শুরু হলো আসল চোদন। সাথে খিস্তি খেউড়…
হারামী মাগী..খানকী
মাগী..গুদ মারানী…দেখ
আমার হোলের চোদন
কেমন..তোর ভাতার পারে…
চুদে চুদে আজকে তোর গুদ ফাটিয়ে দিবো…তোর গুদের
কামোড় আজ মিটিয়ে দিবো।
সাথে সাথে আমিও বলে
যাচ্ছি… চুদ হারামী চুদ…
আরো জোরে…আরো জোরে…
আমার গুদ ফাটিয়ে দে..কুত্তা আরো জোরে ঘুঁতা দে..আরো
জোরে ঘুঁতা দে…চুদে চুদে
গুদের রক্ত বাহির করে
দে..ও.ও.ও.ওওও.ওওওও.আহ…
আহ…আহ…হবে হবে হবে…হোল
ঠেসে ধর…গুদের মধ্যে হোল ঠেসে ধর..জোরে. জোরে..আরো
জোরে…আরো জোরে। আমার
গুদের মধ্যে যেনো বিষ্ফোরণ
ঘটলো। গুদের মধ্যে থর থর
কম্পন শুরু হলো আর সমস্থ
শরীরে সেটা ছড়িয়ে পড়লো। আমি গুদ সংকুচিত করে সমস্থ
শক্তি দিয়ে বাচ্চুর হোলটা
চেপে ধরলাম। বাচ্চু আমাকে
প্রচন্ড শক্তিতে জড়িয়ে
ধরলো। গুদের মধ্যে ওর মোটা
হোলের প্রচন্ড চাপ অনুভব করলাম। কয়েক সেকেন্ডের
মধ্যে বাচ্চুর হোল গুদের
মধ্যে কেঁপে কেঁপে উঠলো।
ছলক দিয়ে দিয়ে গুদের মধ্যে
গরম মাল খালাস হতে
লাগলো। বাচ্চুর গরম মালে আমার গুদ ভরে গেলো। আমার
ভাতারের হোল একই সাথে
আমার মুখের মধ্যে মাল ঢালা
শুরু করলো। আমার মুখ আর গুদ
মালে মালে সয়লাব।
এই হলো আমার গ্র“প সেক্সের প্রথম দিনের গল্পো। এটা
ঘটেছিলো আমাদের বিয়ের
৮/৯ মাসের মাথায়। সেদিন
আমরা অনেক রাত পর্যন্ত শুয়ে
শুয়ে গল্পো করেছিলাম। আমি
নুড ছিলাম। ওরা দুজনেও নুড হয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে
ছিলো। খুবই ভাল লাগছিলো
আমার। মাঝে মাঝে দুজনেই
আদর করছিলো। এক জন দুধ
চুষলে আরেকজন চুমা
খাচ্ছিলো। আবার দুজনে দুপাশ থেকে দুই দুধ এক সাথে
চুষছিলো। সেই প্রথম দিনের
ভাললাগা, একসাথে দুজনের
আদর, সোহাগ, দুজনের চোদন
এখনো আমি প্রথম দিনের
মতোই ইনজয় করি। ওরা দুজনে এখনো আমাকে আদরে, সোহাগে
আর চোদনে পাগল করে দেয়।
গত ৭ বছর ধরে আমাদের এই
বন্ধুত্ব অটুট আছে আর
থাকবেও।
বাচ্চুর সাথে সেক্স করার পর আমার যৌন জীবনে নতুন
মাত্রা যোগ হলো। যদিও
বিয়ের পর থেকেই আমার
সামাজিক ও যৌন জীবনে
ব্যাপক পরিবর্তন শুরু হয়।
আমি যে পরিবেশে মানুষ হয়েছি সেই তুলনায় আমার
স্বামীর বাড়ীর পরিবেশ
একেবারেই আলাদা। তারা
অনেক অনেক আধুনিক, অনেক
ফাষ্ট। পোষাক, চাল চলন,
কথাবার্তা, অর্থনৈতিক অবস্থান-সব কিছুতেই তারা
আমাদের চাইতে ভিন্ন।
আমার ননদ, জা এদেরকে
দেখেছি রাত্রী ৯/১০ টার
সময় একাকি গুলশান,
বারিধারায় পার্টিতে যেতে। তবে আমাকে কেউ
কখনো নেগলেক্ট করেনি।
বরং আমাকে তাদের মতো
করেই তারা তৈরী করে
নিয়েছে। আর এই ব্যাপারে
আমাকে সব চাইতে বেশী সাহায্য করেছে আমার দুষ্টু,
পাজি স্বামী।
স্বামীর কাছে, ননদ আর জা-
এদের কাছে আমি শিখেছি
যৌনতা কী ? কেমন করে সেটা
ইনজয় করতে হয়।ওদের কাছেই প্রথম শিখলাম যে,
নারীর স্তন সর্বদাই
প্রদর্শন যোগ্য বিষয়। ওটা
ওড়না দিয়ে ঢেকে রাখার
কোনো দরকার নাই। শরীরের
যাকিছু আকর্ষনীয় সেটা দৃষ্টির আড়াল করার দরকার
কি ? প্রথম প্রথম আমার লজ্জা
লাগলেও এখন ভালই লাগে।
চোদা চুদির সময় স্বামীর
অনেক আচরণে আমার লজ্জা
লাগতো সেকারণে তার অনেক চাহিদা আমি পূরণ করতে
পারতাম না। প্রথম বার ব¬ু-
ফিল্ম দেখে তো আমার মাথাই
খারাপ। একটা ছেলে আর
একটা মেয়ে যে যৌন সঙ্গমের
সময় এমন নির্লজ্য আচরণ করতে পারে সেটা ভাবতেই
পারিনি। স্বামীর কথায়
আস্তে আস্তে বুঝতে পারলাম
যে, চোদাচুদির আনন্দ দেহ-
মন দিয়ে পরিপূর্ণ উপভোগ
করতে হলে ব¬ু-ফিল্মের নায়িকার মতোই এক্সপার্ট
হতে হবে। বিছানাতে ওই
রকম আচরণ করতে হবে। এক
সময় সেটাই করা শুরু করলাম।
স্বামী যা বলে আমিও তাই
করতে লাগলাম। অল্প দিনেই আমি বুঝে গেলাম চোদাচুদির
সময় যতো ফ্রী হবো
চোদাচুদিতে ততোই আনন্দ।
তথাকথিত লজ্জা বিসর্জন
দিলাম। এখন আমি আমার
অস্বাভাবিক যৌন চাহিদা নিজের মতো করেই উপভোগ
করতে পারি।
আগের গল্পে বলেছি আমার
শারিরীক চাহিদা খুবই
বেশী। একটু যৌন চিন্তা
করলেই যখন তখন সঙ্গম করতে ইচ্ছা করে। যৌন মিলনের
মতো এতো আনন্দ আমি অন্য
কিছুতে পাই না। ভাতার
একদিন না করলে আমার শরীর
ম্যাজ ম্যাজ করে। এখনো
আমরা পর পর ৩/৪ দিন চোদাচুদির পর এক দিন রেষ্ট
নেই। কিন্তু হোল চুষাচুষি
করি প্রতিদিন। একবার
আমরা একটানা ১৬ দিন
চুদাচুদি করেছিলাম।
আপনাদের কাছে এটা অবিশাস্য বা অতিরিক্ত কথা
মনে হতে পারে। কিন্তু আমি
একটুকুও বাড়িয়ে বলছি না।
বাচ্চু আর আমার স্বামী বলে,
কেউ যদি জোরকরে আমার দুধ
টেপাটিপি করে, আমাকে চুমা খায় তাহলে হয়তো সেও
আমাকে চুদে নিতে পারবে।
আমি নাকি একটুও বাধাদিব
না। অবশ্য আমারও এমনটাই
মনে হয়। এখনো আমরা রাতে
একেবারে নুড হয়ে ঘুমাই। আর ঘুমানোর সময় আমার দুধের
বোঁটা সব সময় আমার
ভাতারের মুখের মধ্যে
থাকে। এটা অভ্যাস হয়ে
গেছে। এতোটাই অভ্যাস হয়ে
গেছে যে, মুখ থেকে দুধের বোঁটা ছুটে গেলে ঘুমের
মধ্যেই ভাতার সেটা আবার
মুখে নিয়ে চুষতে থাকে।
আবার টের পেলে আমিও দুধের
বোঁটা ওর মুখে তুলে দেই।
ভাতার তখন ঘুমের মধ্যে চুক চুক করে চুষতে থাকে। আমি
ভাতারকে জড়িয়ে ধরে আরো
কাছে টেনে নেই। এটাযে
কতো আনন্দদায়ক তা
আপনাদেরকে কি আর বলবো !
আমাদের গ্র“প সেক্সে প্রায় ৩/৪ মাস পরের ঘটনা।
একদিন সন্ধ্যার পরে বাচ্চু
বাসাতে এসে আমাকে
সোনালী রংএর প্যাকেটে
মোড়ানো সুন্দর একটা জিনিস
উপহার দিলো। উপরে চাইনিজ অক্ষরে কিছু লেখা
আছে। বাচ্চুর গার্মেন্টস্ এর
বিজনেস আছে। এই কারণে
তার চীনে যাতায়াত আছে।
১৫/২০ দিন পর চীন থেকে
ফিরে উপহার নিয়ে আমার সাথে দেখা করতে এসেছে।
বাসাতে কেউ নাই। অনেক
দিন পরে ওকে কাছে পেয়ে খুব
ভাল লাগলো।
মিষ্টি হেসে বললাম, কী আছে
এতে ? ও বললো- খুলে দেখ, তোর ভাল
লাগবে।
কী আছে ? সেন্ট ?
না। বাচ্চুর মুখে মিটি মিটি
হাসি।
মেকআপ বক্স? জি না, সেটাও না। অন্য
লাইনে আরো চিন্তা কর।
তাহলে কি ব্রা, প্যান্টি ?
না গো রানী না, সেটাও না।
গ্র“প সেক্স এর পর থেকে
বাচ্চু আমাকে আদর করে রানী বলে ডাকে।
আমি বাচ্চুর চুল ধরে ঝাঁকুনী
দিয়ে বলি, কুত্তা চোদা খালি Bangla sex রহস্য করিস তাইনা। তোর বলতে কি
হচ্ছে ?
বাচ্চু আমার শরীরে চোখ
বুলিয়ে গালে হালকা একটা
চুমা দিয়ে বলে, জিনিসটা
তোর খুবই পরিচিত। ছবিতেও অনেক দেখেছিস। মনে মনে
তুই এটা খুঁজেছিস অনেক।…
ঠিক আছে নিজেই খুলে দেখে
নে।
আমি প্যাকেটটা খুলতে
থাকি। বাচ্চু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধের উপর
হালকা ভাবে হাত বুলাতে
থাকে। একই সাথে আমার
ঘাড়ে নাক ঘষতে থাকে।
চুলের গন্ধ শোঁকে। বাচ্চু
সাথে আমার সম্পর্ক এখন একেবারেই ফ্রী, জড়তাহীন,
দ্বিধাহীন ও নিঃশঙ্কচিত্ত।
এখন বাসাতে কেউ নাই।
আমার গায়ে একটা টকটকে
লাল প্রিন্টেড ম্যাক্সি।
বুকের সামনে ৪টা বোতামের ২টাই খোলা। ভিতরে ব্রা বা
প্যান্টি কিছুই পরিনি।
বাসাতে ওসব আমার পরতে
ভাল লাগে না। চুল বাঁধিনি,
ছেড়েদিয়ে রেখেছি। কপালে
সবুজ টিপ। ঠোঁটে ন্যাচারাল লিপিষ্টিক। মুখে হালকা
মেকআপ। প্রতিদিন সন্ধ্যার
পরে এটা আমার স্বামীর জন্য
অপেক্ষার সময়। তাই এই
হালকা, কমনীয় বেশ। ও খুব
পছন্দ করে আর বাসাতে ফিরেই ৫/৭ মিনিট আদর
করে। আমি এই ক্ষণটার
অপেক্ষায় থাকি।
প্যাকেটটা খুলে আমি অবাক !
প্যাকেটের মধ্যে লাল আর
কালো রংএর দুইটা জিনিস পাশাপাশি রাখা আছে।
রাবারের দুইটা কৃত্রিম
পেনিস। কিন্তু দেখে মনে
হচ্ছে একে বারেই আসল
জিনিস। বাচ্চুর গায়ে
হেলান দিয়ে তাকে সোফার উপরে ফেলে ওর কোলে
বসলাম। ওর হাত ম্যাক্সির
উপর দিয়ে আমার দুধের উপর
খেলা করছে। হালকা
মোলায়েম স্পর্শ। শরীরে
একটা শিহরণ ছড়িয়ে পরছে। আমার খুব ভাল লাগছে। আমি
আদুরে গলায় বলি, শালা পাজি
কুত্তা এটা কি এনেছিস ?
বাচ্চু আমার দুধে একটু হালকা
মোচড় দিয়ে বলে, কেনো তোর
পছন্দ হয়নি ? আমি একটা পেনিস হাতে তুলে নেই।
দেখতে একদম আমেরিকান
নিগ্রোদের আসল পেনিসের
মতো। নীল ছবিতে অনেক
দেখেছি। প্রায় ৮/৯ ইঞ্চি
লম্বা। মোটা প্রায় ৫/৬ ইঞ্চি হবে। খাড়া হওয়া
পেনিসের মতোই বেশ শক্ত
অথচ নরম। হাতের মুঠিতে
নিয়ে টিপতে ভালই লাগছে।
শরীরটা শিরশির করে
উঠছে। আল¬াদি গলায় আমি বলি, এটা দিয়ে আমি কি
করবো ?
– তোর এই সুন্দর গুদে ঢুকাবি।
দুধের বোঁটায় আঙ্গুল দিয়ে
সুরসুরি দিতে দিতে বাচ্চু
বলে। – তাহলে তোদের দুই বন্ধুর
ধোন দুইটার কী হবে ? আমি
বাচ্চুর আদরে গলে যাই। –
যখন আমরা কেউ থাকবো না
তখন গুদে ভরবি। তুই একা একা
খেলবি আর দুই দোস্ত মিলে দেখবো।
– হেব্বি মোটা ! আমার গুদ
ফেটে যাবে। – একটুও ফাটবে
না। তোর গুদের মাপেই
এনেছি। তোর পছন্দ হয়েছে ?
– খুব খুব খুউউউউব পছন্দ হয়েছে। এবার বাচ্চুর ঠোঁটে
আমি হালকা করে চুমা খাই।
বাচ্চু আরেকটা পেনিস নিয়ে
আমার গালের উপরে বুলাতে
থাকে। গাল থেকে আমার
ঠোঁটের উপরে নিয়ে আসে। সেখান থেকে দুই দুধের
খাঁজের ভিতর। দুধের বোঁটায়
ঘষতে ঘষতে আবার ঠোঁটের
উপরে বুলাতে থাকে। আমি
ঠোঁট ফাঁক করে পেনিসের
মাথায় চুমা খেয়ে খিল খিল করে হাসতে থাকি। ওর
কানের কাছে ঠোঁট নিয়ে ফিস
ফিস করে বলি,
– এটা এখন একবার আমার গুদে
ঢুকাবি ?
– আমার দোস্ত আসুক। দুজনে একসাথে ঢুকাবো। আজকে
তোকে অন্য রকম আনন্দ দিব।
– প্লিজ জানু আমার। আমার
এখন একটু ঢুকাতে ইচ্ছা
করছে। বাচ্চুর কানে ছোট্ট
কামড় দিয়ে আমি কামুক গলায় বলি।
– লক্ষী সোনা। দোস্ত আসুক।
নতুন একটা জিনিস।
দোস্তকেও আসতে বলেছি।
তিন জনে এক সাথে ইনজয়
করবো। – না..না..নাআআআ….আমি এখন
একবার ঢুকাবোই ঢুকাবো।
আমরা শুরু করতে করতে তোর
দোস্ত চলে আসবে। পি¬জ জানু
পি¬জ। লক্ষী সোনা আমাকে
এখন একটু আনন্দ দে। গুদের Bangla sex উপরে হাত বুলাতে বুলাতে আবার বলি,
আমার গুদদিয়ে কি সুন্দর রস
বাহির হচ্ছে, তুই একটু
খাবিনা ?
– খাবো সোনা খাবো। এই বলে
বাচ্চু আমাকে ধরে মেঝেতে দাঁড় করিয়ে দেয়। আমি ওর
গলা জড়িয়ে ধরে চুমা খেতে
থাকি। বাচ্চুও চুমা খেতে
খেতে আমার ম্যাক্সি খুলে
ফেলে। আমিও ওর প্যান্ট,
জাঙ্গীয়া খুলে নামিয়ে দেই আর বাকিটুকু বাচ্চু নিজেই
খুলেফেলে একেবারে দিগম্বর
হয়ে যায়। আমি ওর মোটা ধোন
নিয়ে আস্তে আস্তে মোচড়াতে
থাকি তারপরে পায়ের কাছে
বসে চুষতে শুরু করি। হোলের মাথা মুখের ভিতরে নিয়ে
চুষতে চুষতে গলার ভিতর
পর্যন্ত নিয
Source: Bangla Choti