Wednesday 14 December 2016

বাংলা চটি চুদাচুদির ক্লাস

নতুন বাংলা চটি চুদাচুদির ক্লাস  - বন্ধুরা আমি ইমরান, ক্লাসের প্রায় সকল বান্ধবীদের কে কিস করার রেকর্ড অর্জন করার কারণে সবাই আমাকে ইমরান হাসমি বলে ডাকে। আমাদের সবার প্রিয় রসায়ন হাসান স্যারের কাছে প্রাইভেট না পড়লে ১০০% ফেল তাই সবাই ভঁয়ে প্রাইভেট পড়ে কিন্তু প্রাইভেট পড়ানুর আড়ালে স্যার প্রায় সবাইকে চুদার রেকর্ড অর্জন করার কারণে আড়ালে সবাই স্যার কে লুচ্চা হাসান বলেই ডাকে। এক দিন স্যার একা ডেকে নিয়ে বল্ল কিরে ইমরান হাসমি তুই নাকি আমার সব খাবার চেটে পুঁটে দিচ্ছিস। আমি ভঁয়ে বল্লাম না স্যার কে বল্ল এসব কথা? স্যার বল্ল নাফিসা বলেছে। আমি আমতা আমতা করে বল্লাম না স্যার এটা মিথ্যা কথা। তারপর স্যার চলে গেল আমি ক্লাসে গিয়ে নাফিসাকে বল্লাম তুই হাসান লুচ্চা কে কি বলেছিস? নাফিসা বল্ল তুই টয়লেটে যা আমি আসতেছি তারপর সব বলব। আমি টয়লেটে গিয়ে প্রায় ১০ মিনিট দাঁড়িয়ে থাকার পড় সে টয়লেটে ঢুকল, এত দ্রুত আমি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকলাম যে সে কোন কথা বলার সুযোগ পেল না। দ্রুততার সাথে চুমু খেতে আমি তার দুধে হাত দিলাম। আর টিপতে লাগলাম। আশ্চর্য হলাম, কেননা নাফিসার দুধ গত দুই তিন মাস আগে এত বড় ছিল না। কোন কিছু চিনতা না করেই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না, অন্যদিকেও যেহেতু একই অবস্থা একটার পর একটা দুধ টিপ তে থাকলাম। আস্তে আস্তে তার ড্রেস খুলে দিলাম। আমাকে আর কিছু করতে হলো না, সে নিজেই আমার মাথা টেনে তার দুধ ভরে দিল আমার মুখে। তার হাতে ধরিয়ে দিলাম আমার ধোন বাবাজিকে। দুধ চুষতে যেয়ে বুঝলাম, হাসান লুচ্চা স্যার নিয়মিত নাফিসার দুধ চুষে টেপে আর খায় । মনটা খারাপ হয়ে গেল তাই চোষা বন্ধ করে দিলাম, কিন্তু নাফিসা আবারো আমার মুখে তার দুধ ভরে দিল। অন্য একরমক মতিচ্ছন্ন অবস্থা আমার। Photo Credit: Choda Chudir Photographyচুষতে থাকলাম প্রাণভরে। আমার ধোন এখন তার হাতে। চরম আবেশে দুই দুধ একটার পর একটা চুষতে লাগলাম, মিষ্টি মিশ্টি দুধে আমার পেট ভরে গেল। এতক্ষণ প্যান্টের উপর দিয়েই আমার ধোন টিপছিল সে। কিন্তু তার ঝটিকা আক্রমনে কখন যে প্যান্ট খুলে গেছে বুঝতে পারিনি, বুঝলাম যখন সে জাঙ্গিয়াও খুলে ফেলল। আমার ধোন বাবাজি ইতিমধ্যে আসল রুপ ধারণ করেছে । হঠাৎ নাফিসার হাত থেমে গেল। হয়তো এতক্ষণে সে বুঝতে পেরেছে আমি সব কিছু জেনে গেছি । কিন্তু বেশিক্ষণ স্থায়ী হলো না। সে আবার ধোন খেচায় মন দিল। গা ঘেমে ভয় দুর হলো আমার। আমার মোটা ধোনটাকে সে উপরে- নিচে খেচতে লাগল। আমার মনে হয় নাফিসা এত বড় ধন প্রথম দেখেছে তাই ধোন খেচার সুযোগ সে ভালই উপভোগ করছিল, অন্তত তার মুখের ভাবে এ সেটা বোঝা যাচ্ছিল। হাটু গেড়ে বসে হঠাৎ তার মুখটা সে আমার ধোনের কাছে নিয়ে গেল। পরে শুনেছিলাম হাসান লুচ্চা স্যারের ধন নাকি দারালে ২ইঞ্চি হয়। আস্তে আস্তে ধোনের মাথায় সে চুমু খেতে লাগল, আ র আমি কেপে কেপে উঠছিলাম। অতঃপর পুরো ধোন সে একেবারে মুখে পুরে আইসক্রিমের মতো চুষতে লাগল। ‘মমম’ তার মুখ দিয়ে শুধু বের হচ্ছিল এই শব্দ ‘মমম’ কিছুক্ষণ চোষার পর আমি সহ্য করতে পারছিলাম না, ঠাপের পর ঠাপ মারতে লাগলাম তার মুখে। মাল প্রায় মাথায় এসে গেছে। টেনে ধোন বের করে নিলাম। দুই হাতে বুকে জড়িয়ে নিলাম তাকে। চুমুয় চুমুয় খেয়ে ফেলতে লাগলাম তার ঠো টটি। সেও জিব পুরে দিল। বুঝলাম অবস্থা সঙ্গীন তার। চুমু চুমু খেতে আমি আঙ্গুল পুরে দিলাম তার গুদের মধ্যে। চুমুর সাথে সাথে খেচতে লাগলাম। বুঝতে পারলাম, দু’এক দিনের মধ্যে সে গুদের চুল চেছেচে। কেননা গুদে কোন বাল নে ই। আরেকটা আঙ্গুল পুরে দিয়ে আঙ্গুল চুদা দিচ্ছিলাম। মজায় সে আহ্হ্হ, ম্ম্মমম শব্দ করছিল। চটি৬৯ ঠোট দিয়ে তার শিৎকার বন্ধ করে দিলাম। প্রায় ৫/৭ মিনিট পরে হঠাৎ আমার হাতে যেন কেউ পানি ঢেলে দিল, সেই সাথে অনুর প্রচন্ড চাপে আমার আঙ্গুল যেন প্রায় ভেঙে গেল। বুঝলাম গুদের জল খসিয়েছে। ঠোট ছেড়ে নিচু হলাম। দুআঙ্গুল দিয়ে গুদ ফাক করে জিব পুরে দিলাম কামড়ে কামড়ে খাবলে খেতে লাগলাম নাফিসার গুদু সোনা। মনে হলো তার শিৎকারে পুরো কলেজর সবাই শুনতে পাবে। মাঝে মাঝে দু’আঙ্গুল দিয়ে তার গুদ খেচে দিচ্ছিলাম সাথে সাথে গুদ খাবলে খাওয়াও চলছিল। আমার মাথা তার দুই দাপনার মধ্যে সে আটকিয়ে ধরে তার গুদে ঠেসে ধরল। গুদ খেতে খেতে আঙ্গুল পুরে দিলাম তার পাছার ফুটোয়। আহ্হ করে শিৎকার করতে করতে আবার মুখ ভরে দিল গুদের পানিতে। আমার ধোনের জ্বালা অসহ্য হয়ে গেল। মনে হয় সে ও বুজতে পারল। কুকুরের মতো বসে আমার ধোন ধরে তার গুদের মুখে ঠেসে দিল। আস্তে আস্তে ঠেলা দিয়ে ধোন পুরে দিলাম তার ভেজা গুদের মধ্যে। তার জরায়ুর মুখে ধাক্কা মারতে লাগল আমার ধোন। আমার ঠাপে সে কষ্ট পাচ্ছিল, বুঝলাম যখন সে আমাকে থামাতে চেষ্টা করল। কিন্তু অবজ্ঞা করে ধোনকে বাইরে এনে পুরো গায়ের বলে গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। নাফিসা চিৎকার করে উঠল, আস্তে’। দয়া দেখানোর মতো অবস্থা নেই আমার। দুধ দুটো হাত দিয়ে টিপতে টিপতে ঠাপাতে লাগলাম অন্ধের মতো। বান্ধবি আমার শুধু ঠাপের ধাক্কার তালে তালে মমমমমমমমআহহহহহহ’ করছিল। পুরো উত্তেজনায় তার গুদের রস, ধোনকে পিচ্ছিল করে দিল। এখন ধোন পিচ্ছিল হওয়ার কারণৈ সহজেই গুদের মধ্যে যাতায়াত করছিল। এখন আমার ধোন পুরোটা নাফিসার রসালো গুদের মধ্যে। ঠাপের গতি বাড়িয়ে দিলাম। সে শিৎকার করতে লাগল, চোদ আমাকে আহ্হ্হহ, চুদ চুদে গুদ ফাটিয়ে দে সালা কুত্তার বাচ্চা, মামমমম, আহহম । বুঝতে পারলাম আবার জল খসাবে। দুধের বোটা ধরে চিমটি কাটতে লাগলাম ঠাপানোর সাথে সাথে। ওওওওওমমমম, মমমমমমম। হঠাৎ নাফিসা আমার ধোন কামড়িয়ে ধরল, গুদ দিয়ে গুদ টাইট হয়ে গেল, বুঝলাম তার আবার হবে। এদিকে আমার অবস্থাও প্রায় একই। একই সাথে দুজন মাল ছেড়ে দিলাম। তারপর নাফিসা বল্ল চুদাচুদির ক্লাস শেষ হয়ে গেছে তারাতারি ড্রেস পরে রেডি হয়ে চল ক্লাসে যাই কেমেসটি ক্লাস করি।
Source: story.banglachoti.net.in