Sunday 4 December 2016

আমার জীবনের first এক্সপেরিন্স

Bangla coti golpo নানির
বাড়িতে এসে আমরা bangla new choti golpo সব cousin রা বসছি ক্যারাম
খেলতে । bangla
chodachudir golpo তো
আমার cousin রা আমার খুব
ভক্ত specially খালাতো বোন
অনন্যা আর মামাতো বোন দৃষ্টি , এরা just আমার জন্য
পাগল কারন কি আমি এখন ও
জানি না । তো কাহিনি হল
ক্যারাম খেলতে গিয়া আমি
খুব ভাল খেলতে পারি না তো
আমার বোন আমাকে টিটকারি দিতেছেযে কিছু পারি না
আবার খেলতেছি । তো আমার
খুব রাগলাগতেছে , আমি রাগ
করে খেলা বাদ দিয়া উথে
গেলাম । আমার পিছে পিছে
অনন্যা ও উঠে চলে আসলো । আমি ছাদে গিয়া দাড়িয়ে
দাড়িয়ে আকাশ দেখতে
ছিলাম(বলে রাখি আমার
নানির বাড়ি দোতালা)
রাতের আকাশ অনেক তারা
উঠছে । হটাত পিছনে শব্দ শুনে ঘুরে দেখি অনন্যা
দাড়িয়ে আছে ।
জিজ্ঞাসাকরলাম
আমি
> কি ব্যাপার “অনি” ( আদর
করে family র সবাই অনন্যাকে অনি ডাকত) তুই
এখানে! ?
অনি বলল , >> না এমনিতে ! আচ্ছা
ভাইয়া তোমার কি কোন gf
আছে ?
> আমি বললাম , না রে ! আমার
মত হনুমান কে কি
কেওভালবাসতে পারে : P ! >> ও বলল , তুমি হনুমান না…
তুমি দেখতে অনেক cute!
> আমি বললাম , তুই তোর
চোখের ডাক্তার দেখা! bangla chodachudir
golpo >> ও বলল , আচ্ছা আমাকে
তোমার ক্যামন লাগে ?
> আমি বললাম , কেমন আর
লাগবে! তুই খুব সুন্দর তাই
সুন্দরী লাগে ।!!
>> ও বলল , i love you. আমিতোমাকে সারা বাঁচব না

> আমি বললাম , কি যা তা
বলতেছিস…আমরা cousin
আমাদের মাঝে relation হয়
না! >> ও বলল , হয় আমি তোমাকে
আমার সমস্ত হৃদয়
দিয়েভালোবাসি please
আমাকে accept কর তোমার
জীবন সঙ্গিনী হিসেবে!
> আমি তো পুরা shocked বলে কি মেয়ে … । পাগল নাকি ?!
>> ও তখন মাথা নিচু করে
কান্না করতেসে Bangla coti golpo > আমি অর থুতনি তে হাত
দিয়ে একটু উচু করে বললাম ,
আমিও তোমাকে ভালোবাসি! i
love you!
>> ও just দৌড়িয়ে এসে
আমাকে জড়িয়ে ধরে কান্না করতে লাগল । মাথাটা এক্তু
উঁচু করলে আমি ওর
থুতনিতেধরে ওকে একটা leap
kiss করলাম! আমার লাইফে
first ! আমি ওকে kiss করা
অবস্থাতে ওর গেঞ্জি পরা দুধ গুলা তে হাত দিয়ে আস্তে
একটা টিপ দিলাম আর ও
ব্যাথা তে একটু শব্দ করে
উঠল! আমি ওর গেঞ্জির
ভেতরে হাত ঢুকিয়ে দিলাম !
আস্তে আস্তে ওকে পেছন দিকে ধাক্কা দিয়ে
নিয়েদেওয়ালের নিয়ে পিঠ
ঠেকিয়ে ওর গেঞ্জি খুলে
ফেললাম! ওর ১৫+ বয়সে দুধ
গুলা খুব বেশি উঁচু হয় নি
কিন্তু ওর দুধের nipple গুলা ছিল গোলাপি (ছাদে light
ছিল) । আমি ছাদের light off
করে আবার ওকে kiss করে ওর
ব্রা টা টান দিয়ে খুললে
ফেললাম!
ওর ঠোটের বদলে আমি এখন ওর nipple এর চারপাশে চুষতে
লাগলাম আর অন্য হাতটা
আস্তে আস্তে ওর নিচের pant
এর বোতাম আর chine টা খুলে
ফেললাম!
ও ক্রমাগত চিল্লাছে , উফ! আহ! please আর না । আমি আর
পারতেছি না । please
আমাকে শেষ করে ফেল!আমি
আর সহ্য করতে পারতে ছি না
please.
টান দিয়ে ওর প্যান্ট খুলেনিছে নামিয়ে দিলাম!
আমি ওর panty তে হাত দিয়ে
shock খাইলাম । পুরা
ভিজেচপচপ করতেছে । আমি
ওর প্যান্টি টা নামিয়ে
দিয়ে ওর যোনি তে আঙ্গুল ঢুকিয়েদিলাম ও আরও জোরে
চিৎকার করে উঠল! আর এই
দিকে আমার অবস্থা তো tight
। আমার নুনু বাবাজি পুরা ফুলে
ফেপে দাড়িয়ে আছে! আমি
আমার প্যান্ট খুলে আমার নুনু বাবাজি কে বের করলাম । >>
ও just একবার আমার নুনু টার
দিকে চেয়ে বলল , please
ওইটা ঢুকিও না । আমি মারা
যাবো! আমার pussy ছিঁড়ে
যাবে এত বড় টা ঢুকালে ।!! > আমি বললাম , কিচ্ছু হবে
না! তুমি just আমাকে
জড়িয়েধরে রাখো! Bangla coti golpo আমি আস্তে আস্তে আমার নুনু টা
ওর যোনি তে ঢুকাতে গেলাম
…কিন্তু আমার ৬.৯ inch নুনু টা
ওরযোনি তে ঢুকতে ছিল না! ও
প্রচণ্ড ব্যাথাতেচিৎকার
করে উঠল আমি ওর মুখে হাত দিয়ে চাপ দিয়ে শব্দ
আঁটকেদিলাম! আমার নুনুটা থুতু
দিয়ে ভিজিয়ে নিয়ে আবার
try করলাম!
এবার ঢুঁকে গেল আস্তে আস্তে
আমি feel করলাম অনেক গরম একটা গর্তে আমারনুনুটা
প্রবেশ করলআর এই দিকে ওর
virginity নষ্ট হওয়াতে কিছু
blood বের হয়ে আসলো! হটাৎ
অনুভব করলাম ও অজ্ঞান হয়ে
গেছে! আমি তাড়াতাড়ি ছাদের পানিরকল ছেঁড়ে ওর
চোখে মুখে পানির সিটা
দিলাম । আমি প্যান্ট পরে
ফেলছি ভয় এর চোটে যে হায়
আল্লাহ আমি মনে হয় ওরে
মেরে ফেলছি! তখনও চোখ খুলে আমার দিকে তাকাইল!
আমি ধরে ধরে উঠিয়ে ওরে
বসিয়ে দিলাম! ও উঠে
আমাকে kiss করে বলল thank
you । আমার জীবনের first
এক্সপেরিন্স আমি তোমার সাথে করলাম । আমি তখন
বললাম আমরা কিন্তু ফুল
কাজটা করতে পারি নি ও বলল
আজকে আরনা । আমি আজকে আর
পারব না । এই দিকে আমি আর
ওই নিচে নেমে দেখি আমার মামাতো বোন দৃষ্টি আমাকে
খুজতেছে । আমাকে আর
অনন্যাকে এক সাথে নামতে
দেখে ও জিজ্ঞাসা করল কই
গেসিলাম আমরা ? আমি just
বললাম এইতো ছাদে গেসিলাম ও আমাকে ডাকতে
আসছিল! bangla new choti golpo ও আমার হাত ধরে নিচে খেতে
নিয়ে গেল । খেয়েদেয়ে
উপরে(দোতালাটে) আসলাম
শুইয়া পরতে । হটাৎ রাত ২
টা- আড়াইটার দিকে আমার
ঘুম ভেঙ্গেগেল দেখি অনন্যা আমার প্যান্টের উপর দিয়ে
আমার নুনু হাতাইতেছে আমার
নুনু মিয়াআবার খাড়া হয়ে
গেছে! আমি অনি (অনন্যা) রে
নিয়ে bathroom এ গিয়ে
দরজা আঁটকে দিলাম । আস্তে আস্তেএবার ওর জামা কাপড়
সব খুলে আমার নুনু পানি
দিয়েএকটু ভিজিয়ে ওর যোনি
টে আস্তে আস্তে চাপ দিয়ে
ঢুকিয়ে দিলাম! ও দাতে দাঁত
চেপে চিৎকার করা বন্ধ করল! থেন খুব আস্তে আস্তে
৫-৬ মিনিট sex করারপর এ
আমার নুনু তে হটাৎ ওরযোনি
tight করে চেপে ধরল অনন্যা
বলে উঠল” i am coming” ওর
যোনির চাপে আমার নুনু ও semen ( বীর্য বা মাল)
ফেলতে ready হয়ে গেল!
আর কিচ্ছুক্ষণের মধ্যেই
অনন্যা আমাকে জড়িয়েধরে
কাঁপা শুরু করল আমি just টের
পেলাম গরম পানির মত কিছু একটা আমার নুনু তে এসে লাগল
সাথে সাথে আমার নুনু ও টার
semen বা বীর্য ছেঁড়ে দিল
আমি তাড়াতাড়ি আমার নুনুটা
টান দিয়ে ওর যোনি থেকে
বের করে ফেললাম! তাড়াতাড়ি বের করতে গিয়ে
ওর গায়ে কিছু বীর্য ছিটকে
গিয়ে পড়ল । কিছু ওর দুধ এ
পড়ল ও just একটু আঙ্গুল
লাগিয়ে মুখে দিল …মুখে
দিয়ে বলল ছিঃ কি বাজে taste !
তারপর দুই জন গোসল করে
গিয়ে শুয়ে পরলাম পরের
দিনসকাল বেলা ওদের সাথে
ঢাকাতে চলে আসলাম! bangla chodachudir
golpo তারপর আর দেখা হয় নি ওর
সাথে কুরবানির ঈদে নানি
বাড়ি যাই নি তাই ওর সাথে
দেখা হয় নি.
Source: Bangla Choti