Thursday 29 December 2016

Bangla Choti Galpo | প্রেমিকাকে হোটেলে নিয়ে গিয়ে চোদা

আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা । bangla sexy story এটি একটি সত্য ঘটনা । তাই আমি আপনাদের কাছে কেবল ঘটনাটি শেয়ার করব কিন্তু কারোর নাম  বলব না । নাম গুলি সব কাল্পনিক । আমার প্রেমিকার নাম মানসী । আমাদের প্রেম বেশি দিনের নয় । বয়স মাত্র ২ মাস । এর মধ্যে মাগি দেখি আমার কছে নানান আবদার শুরু করেছে । আমাকে বারে বারে চাপ দিচ্ছে একটা কোন কাজ জোগাড় করার জন্য ।  Bangla choti galpo আমি বেকার তাই আমাকে তার ঠিক মনে ধরে নি । এই নিয়ে আমার মনেও আফসোস কম নয় । মাঝে মাঝে নিজেকে খুব অসহায় মনে হয় । দেশটার কি হাল । ইংলিশ এম এ পাস লোকেরও চাকরি নেই । তার মাঝে মাগির এই ধানাই পানাই । একদিন রাতে আমি আমার প্রেমিকাকে ফোন করলাম । কিন্তু মাগির বোন ফোন তুলল । আমার গলা পেয়ে সে রীতি মত জেরা করল । আমি কনোমতে নাম বদলে গলা নকল করে ওর বোনের হাত থেকে রেহাই পেলাম । bangla choti story পরের দিন রাস্তায় আমার সাথে তার দেখা । সে আমাকে এড়িয়ে গেল । আমিও ছাড়ার পাত্র নয় । আমি তাকে জোরা জুরি করতে সে আমাকে বলল “ তুমি কাল রাতে আমার বাড়িতে ফোন করেছিলে” ?আমি বললাম “ তোমার বোন আমাকে যা জেরা করল” । সে আমাকে যা না তাই বলে গেল । আমাকে এই বলে শাশাল “ তুমি এই রকম করলে বাড়িতে আমার মান সম্মান ধুলোয় মিশে যাবে’’ । আমি গোপনে খোঁজ নিলাম মাগি স্বপন নামে এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার কে কাবু করেছে । এবারে আমাকে বাতিল করে তার পোঁদে বাঁড়া দেবে । আমিও মনে মনে শোধ নেবার জন্য মরিয়া হয়ে উঠলাম । আমি এবারে তাকে নানান গিফট দিতে লাগলাম । দেখি মাগি আমার দিকে খানিক হেলেছে । এবারে আমি একটা মতলব আঁটলাম । এক দিন তাকে বললাম চলো আমরা কোথাও ঘুরে আসি । মাগি প্রথমে না না বলল । আমিও শালা গাছ ঢ্যামনা । ওকে আমি একটা চুড়িদার কিনে দিলাম আর কানে কানে বললাম “ আমি টেট পাশ করেছি” । আমি সত্যি পাশ করেছিলাম । কপালে হয়ত আমার চাকরি আছে । মাগি এই কথায় লাফিয়ে উঠল । আমি তাকে বললাম “চল রাইদিঘিতে নতুন ব্রিজ হয়েছে আমরা দেখে আসি” । সে বলল কিভাবে বাড়ি থেকে বের হবে । আমি তাকে বললাম “ বাড়িতে বল আমার টিউশান সার রবিবার  সকালে একটা এক্সট্রা ডেট পড়াবে । আমার ফিরতে দেরি হবে” । আমার কথা মত সে রবিবার সকালে কৃষ্ণ চন্দ্র পুর মোড়ে হাজির । choti golpo  সেখানে আমরা একটা মুচির বাড়িতে ২ টাকার বিনিময়ে সাইকেল রাখলাম । পাছে লেকে দেখে ফেলে তাই আমরা দুজনে দু দিক থেকে বাস স্টপে এলাম ও অটোতে করে রাই দিঘিতে এলাম । আমরা ব্রিজ দেখে একটা মন্দিরে এলাম । bangla choti golpo collection choti story এখানে আমি কালি মায়ের কাছে মনে মনে বললাম “ মাগো আমি যদি এই মেয়েটিকে বিয়ে করতে পারি আমি তোমাকে আমার বুক চিরে রক্ত দিয়ে পুজা করব” । আমার প্রারথনা এক বিন্দু মিথ্যা ছিলনা । এবার আমি আসল কাজ সারবার জন্য বিজয় হোটেলে এলাম ।বিজয় এখানকার একটি সস্তার হোটেল । আমি ওকে বললাম “ আমরা এখানে কিছু খাব” । আমি ওকে বাইরে দাড়করিয়ে রেখে হোটেলের বেয়ারাকে ৩০০ তাকা দিয়ে একটা ঘর নিলাম । সে আমাকে ঘর দেখিয়ে দিল। আমি আমার প্রেমিকাকে নিয়ে সিড়ি বেয়ে ভেতরে ঢুকতে যাব এমন সময় হোটেলের বেয়ারা আমাকে বলল, “ বাবু সাদা চাদর না নীল চাদর দেব” ? আমি বললাম “ সাদা চাদর দাও’’ । আমরা ভেতরে ঢুকলাম। আমি ঘরে ঢুকেই ভেতর থেকে দরজা বন্ধ করলাম । আমার প্রেমিকা আমাকে বলল “ একি তুমি দরজা বন্ধ করলে কেন” ? আমি বললাম sax story bangla “ আমরা এখানে একান্তে গল্প করব । কেউ আমাদের বাধা দেবে না”। এবার আমি জানালা বন্ধ করলাম । এবার আমার প্রেমিকা ভয় পেল । ও আমাকে বলল “ আমার কেমন ভয় করছে” । আমি তাকে বললাম “ আমিতো আছি” । এবার আমি খাটে উপর শুয়ে পড়লাম । এখানে একটা কথা বলার দরকার । হোটেলের ঘরে একটা খাট গদি, একটা টেবিল, একটা ড্রেসিং টেবিল , ও পাশে ছিল এটাচ বাথরুম । আমি তাকে আমার পাশে বসতে বললাম । সে আমার পাশে বসল । এবার আমি তাকে জড়িয়ে ধরলাম । সে আমাকে বাধা দিল । আমি বললাম “ আমি কি বঘ না ভাল্লুক” ।  সে আমার থেকে ছিটকে পালাতে গেল । এবার আমি তাকে জোর করে জড়িয়ে ধরলাম । আমি তার মাই দুটি বেশ জোরে জোরে টিপতে লাগলাম । সে আমাকে বলল “ আমাকে ছাড় । আমি এসব করব না, তুমি এমন জানলে আমি তমার সাথে আসতাম না’’ । আমি বললাম “ সুন্দরি আমি তোমায় ভাল বাসি ।আমি তোমাকে বিয়ে করব” । আমার হাত কিন্তু থেমে নেই । এবার সে কাঁদো কাঁদো হয়ে বলল “ তুমি আমাকে আগে বিয়ে কর” । আমি কোনো কথা না বাড়িয়ে ওর গালে পটা পট গোটা কতক চুম খেলাম । সে আমাকে বলল “ এবার আমাকে ছাড়” । আমি বললাম মনে মনে বললাম “ তোমাকে না চুদে আমি ছাড়ছিনা” । মুখে বিয়ে করার কথা বললাম । এবার আমার হাত মাই ছেড়ে চলে গেল চুড়িদারের ফিতের দিকে । আমি এক টানে তার চুড়িদারের ফিতে খুলে ফেললাম । সে আমাকে ক্রমাগত বাধা দিতে লাগল । তার মাথাটা খাটের এল প্রান্তে লাগল বেশ জরে । আমি ভাবলাম সে সেন্স হারিয়ে ফেলেছে । আমি ততক্ষণে তাকে ন্যাংটো করে ফেলেছি । সে এবার আমার দিকে চোখ মেলে তাকাল । আমার মনের ভয় কেটে গেল । আমি এবার তার দুই ঠ্যাং ফাঁক করে তার গুদের ভিতরে আমার হাতে একটা আঙুল সজোরে প্রবেশ করালাম । সে বাবাগো বলে চিল্লে উঠল । আমি কনো কথা না বলে আমার আঙ্গুল চালানোর গতি বাড়ালাম । সে ছট ফট করতে লাগল । আমার মাথায় তখন প্রতিশোধের আগুন । আমি এবার আমার আঙ্গুল বার করে নিলাম । পরম মমতায় তার মাথায় হাত বুলাতে লাগলাম যাতে সে বুঝতে না পারে যে আমি তার উপর আমার প্রতিশোধ নেব ।bangla panu story  আমি সত্য বলছি আমি কিন্তু কনো ক্রিমিনাল নই । আমি চেয়েছিলাম তাকে আমার করে পেতে । আমি আগে থেকেই এক প্যাকেট নিরোধ সাথে করে এনেছিলাম । এবার আমি তার গায়ের উপর শুয়ে পড়লাম । আমি এক হাতে নিরোধ পরতে লাগলাম অন্য হাতে তার মায়ের বোঁটাতে মোচড় দিতে লাগলাম । আমার নিরোধ পরা শেষ হতেই আমার বাঁড়ার আগায় বেশ খানিকটা থুতু লাগিয়ে বাড়া তার গুদের চেরায় ঠেকিয়ে মারলাম এক রাম ঠাপ । আমার বাড়া তার গুদে ঢুকল না । স্লিপ করে বাইরে বেরিয়ে গেল । তার গুদ ছিল ভীষণ টাইট । আমি তার দিকে একবার তাকালাম । মুখে একটা প্রচণ্ড ভয়ের চিহ্ন দেখলাম । সে লজ্জায় তার দুটি হাত দিয়ে মুখ ধাকল । এবার আমি এক হাতের দুই আঙ্গুল দিয়ে তার গুদের পাড় দুটি ফাঁক করে ধরে বাঁড়াটা তার গুদ মুখে রেখে মারলাম এক রাম ঠাপ । আমার বাঁড়া তার আচোদা গুদের পর্দা ছিঁড়ে আমুল ভেতরে প্রবেশ করল । সে বাবাগো বলে চিৎকার করল । এবার সে তার জ্ঞান হারাল । আমি এবার দেখলাম যে তার গুদের কাছে তাজা রক্ত । বাড়া বার করে পকেট থেকে রুমাল বার করে রক্ত মুছে তার চখে মুখে জল দিলাম । খানিক বাদে তার জ্ঞান ফিরল । সে আমার দিকে পিট পিট ক্রে তাকাল । আমি এবার তার বুকের উপর উঠলাম । ও আমার বাড়া আবার তার গুদের মুখে রেখে তাকে চুদতে লাগলাম ।প্রতি ঠাপে আমার মনে হতে লাগল এমন গুদ আমি কক্ষনো মারিনি । আমি খানিকটা চোদার পর দেখলাম সে আমকে  আমাকে জড়িয়ে ধরছে । আমার মনে হল সে আগের সেই ব্যথা ভুলে গেছে । এবার সে তল ঠাপ দিতে লাগল । আমার মনে হল আমার বাঁড়া যেন কোন আঁখ মাড়াই ক্লে পেশাই হচ্ছে । সে এবার আমাকে বলল “ তুমি রোজ আমাকে চুদবে । আ-আ- মা-আমি আর পারছিনাআ” । বলেই সে গুদের জল ছাড়ল । আমি কোষে গোটাকত ঠাপ মেরে তার গুদে আমার বাঁড়ার আধ কাপ ক্ষীর ধেলে দিলাম । এবার আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম । বেশ খানিক বাদে আমার বাঁড়া আবার শক্ত হতে লাগল । আমি এবার তার গুদ থেকে বাঁড়া বের করে তাকে কুকুরের মত করে শুতে বললাম । সে প্রথমে রাজি হল না । কিন্তু আমার জোরাজুরিতে সে রাজি হল । আমি তাকে বললাম পেছন থেকে বাড়া দিলে নাকি দারুন আরাম হয় । সে এবার আমার থেকে ভরসা পেয়ে রাজি হল । bangla saxy coti আমরা দুজনেই আনাড়ি । তাই সে পেছন ফিরল । আমি তার পেছনে গেলাম ও আমার বাঁড়া বাগিয়ে ধরলাম । এবার আমার বাঁড়াটা তার গুদ মুখে রেখে আস্তে আস্তে ঠাপ মেরে মেরে তার গুদে আমার বাঁড়াটা চালান করলাম । সে বলল “ আ- মাগো লাগে” । আমি বললাম “ প্রথম চুদলে এমন লাগে’’ । সে যে আমার বাঁড়াটাকে কামড়ে কামড়ে ধরছে তার গুদ দিয়ে । আমি এবার তার গুদ থেকে বাঁড়াটা বার ক্রে তার পোঁদের মুখে স্থাপন করলাম । সে আঁতকে উঠল । সে বলল “কিগো এটাকি”? আমি কোনো কথা না বাড়িয়ে আমার মুখ থেকে এক থাবা থুতু নিয়ে আমার বাঁড়াটা তার পোঁদে স্থাপন করে মারলাম এক রাম ঠাপ । এক ঠাপে আমার বাঁড়া পড় পড় করে তার  পোঁদে গেঁথে গেল । সে আমার দিকে তাকিয়ে কেঁদে ফেলল । আমি কোনো কথা না বলে পোঁদ মারতে লাগলাম । খানিক বাদে আমি দেখলাম তার চোখ দিয়ে টপ টপ ক্রে জল পড়ছে । আমার অবস্থা প্রায় ঢিলে । কয়েক বার থাপ দিয়ে আমি তার পোঁদে আবার মাল ফেললাম । এবার তার পোদে থেকে আমার বাঁড়াটা বাইরে আনলাম । আমার বাঁড়ার আগা খানিকটা জালা করছে । কারন আমার বাঁড়ার আগা কেলিয়ে  গেছে । তার মুখে আমার মাল ফেলার ইচ্ছা ছিল । bagla sax golpo  কিন্তু থুতু লেগে জালা ক্রার ভ্যে আমি আর তা করলাম না । সে আমার থেকে খানিকটা মুখ ফিরিয়ে নিল । আমি তাকে আদর করলাম । সে এবার আমাকে বলল “তোমার সাথে আমি আর কখনো আসবনা । তুমি আমার যা করলে এটা আর কেউ ব্যবহার ক্রতে পারবেনা” । আমি তাকে বললাম “ সরি ডার্লিং এমন আর কক্ষনো হবেনা” । সে বলল “ পেছনে এভাবে কেউ দেয়” ? আমি আবার তাকে সরি বলে  পরের বারের চোদার রাস্তা ক্লিয়ার করলাম । এর পর আমি তাকে বহু বার চুদেছি । সে কিন্তু আমাকে আর পোঁদে বাড়া দিতে দেয়নি । popular bangla choti 
Source: choti golpo