Sunday 25 December 2016

অসম্ভব এক নারী শ্রেনী হলো কাজের মেয়ে শ্রেনী

সহজলভ্য জিনিসের প্রতি
মানুষের আকর্ষন
বরাবরই কম। নারী শরীর
পুরুষের কামনার বস্তু। কিন্তু যে নারী বিনা বাধায়
দেহদান করবে তার প্রতি
আকর্ষন একেবারেই কম। আমি
সবসময় অসম্ভব নারীকে
কামনা করি উপভোগের জন্য।
তেমন অসম্ভব এক নারী শ্রেনী হলো কাজের মেয়ে
শ্রেনী। বিশেষ করে বয়েস
কম কচি টাইপ মেয়েগুলো।
আমার অনেক দিনের শখ তেমন
একটা মেয়েকে উপভোগ
করবো। কিন্তু কেন যেন আমাদের বাসায় কোন কাজের
মেয়ে টিকে না। যখনই একটা
যোগ দেয় আমি সুযোগ খুজতে
থাকি কখন মেয়েটাকে একা
পাবো, বিশেষ করে কখন
বাসায় আমাকে আর মেয়েটাকে একটা থাকতে
হবে। আমি নানান বাসায়
গিয়ে যখন কাজের মেয়েগুলি
দেখি আমার ভেতরটা
লালসায় জুল জুল করে।
রেজিয়াকে করতে না পারার পর থেকে আমার মধ্যে বেশী
এসেছে ব্যাপারটা। আমার
মামার বাসায় এক যৌবনবতী
মেয়ে দীর্ঘদিন কাজ করতো,
মেয়েটার বুক ছিল বিশাল।
অবিবাহিত একটা মেয়ের বুক এত বড় কী করে হয় সেটা এক
গবেষনার বিষয়। একেকটা
এক কেজির কম না। সেই বড়
বড় দুধের মেয়েটার জন্য
আমার ধোন দীর্ঘকাল টনটন
করেছে। মেয়েটাও আমার দিকে কামুক দৃষ্টিতে
তাকাতো সবসময়। মানে
সুযোগ পেলে সেও ঢুকাতে
দিতে চায়। মেয়েটাকে
একবার স্বপ্নও দেখেছি,
রিক্সায় মেয়েটাকে কোলে নিয়ে কোথাও যাচ্ছি আর
আমার ইয়েটা ঢুকাচ্ছি ওর
পাছা দিয়ে। এই স্বপ্নটা
দেখার পর জেগে দেখি আমার
লুঙ্গি ভিজে একাকার। মাল
পড়ে গিয়েছিল। আমার সন্দেহ হতো মেয়েটাকে
আমার মামাতো ভাইয়েরা
নিশ্চয় নিয়মিত চুদে। তারা
পিলটিল খাওয়ায় বোধহয়,
তাই সে এত মোটা। আরেকটা মেয়ে অলোক
ভাইদের বাসায় কাজ করতো।
অল্প বয়স হবে। মেয়েটা জল
নেয়ার জন্য আসতো আমাদের
বাসায়। হঠাত একদিন
খেয়াল করলাম মেয়েটার বুকে ওড়না। কিন্তু প্রায়ই
জায়গামত থাকে না। ওড়না
সরে গেলে দেখলাম বেশ বড়
বড় দুটো স্তন। এত ছোট মেয়ের
কী করে এত বড় স্তন হলো
কদিনের মধ্যে। আমি বুঝলাম না। হয়তো মেয়েটাকে
বাসার কেউ খাওয়া শুরু
করেছে। করতে পারে, ওদের
অনেক পুরুষ মানুষ। তাদের
কেউ কেউ লাগাচ্ছে হয়তো।
মেয়েটাকে দেখলেই আমার খাড়া হয়ে যেতো। কল্পনায়
বাসায় নিয়ে আসতাম যখন
কেউ থাকে না। জলের কলস
তুলে দিতে গিয়ে আলতো করে
ছুয়ে দিতাম ওর নরম স্তনে।
বলতাম: -সরি
-ঠিক আছে দাদাভাই
-ঠিক আছে?
-হ্যাঁ
-তাইলে আবার ধরি
-ধরেন -ধরলাম (ধরে টিপাটিপি শুরু
করলাম)
-আস্তে দাদাভাই
-কেন ব্যাথা লাগে?
-না
-আরাম লাগে? – হ্যাঁ
-আয় ভিতরে আয়, তোকে আরো
আরাম দেই
-কেউ আসবে না তো
দাদাভাই ?
-না, ভেতরে আয় -আচ্ছা(ওকে ঘরে নিয়ে
বিছানার মধ্যে চেপে
ধরলাম)
-ঢুকাতে দিবি?
-দেব, কিন্তু ব্যাথা দিবেন
না তো? -না, ব্যাথা পাবি না
-কত টাকা দেবেন
-ওরে, তুই তো মারাত্মক
-ওমা আমি খারাপ কি কইলাম,
কাম করবেন আর পয়সা দিবেন
না? -আচ্ছা দেব
এরকম কল্পনা করতাম মাঝে
মাঝে। কল্পনা করে আনন্দ
পেতাম। বেশীরভাগ
ক্ষেত্রেই দেখেছি ছোট
কাজের মেয়েদেরও বুক বড় বড় হয়। দেখে বোঝা যায় এই
মেয়ের উপর গৃহকর্তার যৌন
নির্যাতন চলে। আমি সেই
নির্যাতকদের একজন হতে না
পারায় হতাশায় ভুগতাম।
অথচ আমি সবসময় দেখেছি কাজের মেয়েরা আমার সাথে
কেন যেন টাংকি মারতে
চায়। অন্য বাসার কাজের
মেয়ে হলেও। আমার শ্বশুরের
বাসায় একটা কাজের মেয়ে
ছিল, কোহিনুর নাম। বয়স কম। সুন্দর গোলাকার স্তন।
কমলার চেয়েও ছোট। লেবু
বলা যায়। খাড়া এবং
কম্পিত। মেয়েটা ব্রা পরতো
না। কখনো কখনো শেমিজও
না। পাতলা একটা কামিজ পরতো, ওটা ভেদ করে খাড়া
স্তন দুটো বেরিয়ে আসতো।
একবার এত কাছ থেকে
পেয়েছি, ইচ্ছে হয়েছিল খপ
করে খামচে ধরে টিপে দেই।
যখনই মেয়েটাকে খাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলাম,
মেয়েটা গ্রামের বাড়ী চলে
গেল। খাওয়া হলো না
সুন্দরতম দুটো স্তন। বানুর কথা অনেক দিন
ভেবেছি। আমি যত কাজের
মেয়ে দেখেছি এই মেয়ে
হচ্ছে সবচেয়ে সেক্সী।
মেয়েটা আমার গ্রামের
বাড়িতে এবং আমার কাকার বাড়ীতে দীর্ঘদিন কাজ
করছে। বুক ওঠার আগ থেকেই।
একদিন গ্রামে গিয়ে দেখি
মেয়েটার চাউনি কেমন
কামার্ত। আমার দিকে যখন
কাপা ঠোটে তাকাতো আমার ধোন টান টান হয়ে যেত
সেকেন্ডেই। মেয়েটার
সবচেয়ে সেক্সী ছিল ঠোট।
আর কোন মেয়ের ঠোট দেখে
আমার ধোন শক্ত হয়না। কিন্তু
এই মেয়েটা অন্যরকম। মোটা ঠোট, মাংসল, কামার্ত।
দেখলে ইচ্ছে হয় কামড়ে
কামড়ে চুষতে থাকি। বুকে
ওড়না থাকে না প্রায়ই, স্তন
দুটো খাড়া বেরিয়ে আসতো
চোখা বোটা সহযোগে। আমি চোদার জন্য টান টান হয়ে
যেতাম, কিন্তু সুযোগ পেতাম
না। পেলে –
-এই হতা উন
-কী হতা
-তুই গোছল গরিবি নাকি? -গইরগুম
-আইও গইরগুম, আঁরে আছোরান
শিকাবিনি
-কেনে শিকাইতাম
-তুই আছুরিবি, আঁই তুর কাধ দরি
আছুইরগুম -আইচ্ছা
-বেশী দুরে ন জাইচ, আঁই কাছে
কাছে শিক্কুম
-আইয়ুন না
তারপর সে পুকুরে নেমে
সাতার দেবে, আমাকে ডাকবে। আমি এগিয়ে গিয়ে
ওর কাধ ধরবো। তারপর
জলেতে হাতপা ছোড়াছুড়ি
করবো। করতে গিয়ে হঠাত
হাত পিছলে পড়ে যেতে গিয়ে
ওকে ধরে ফেলবো কোমরের কাছে। গলা জলেতে ওর
পেছনে দাড়িয়ে থাকবো।
ইতিমধ্যে জলের
দাপাদাপিতে আমার লুঙ্গি
উপরে উঠে যাবে। ফলে
ধোনটা ওর পাছায় লাগবে। ধোনটা ইতিমধ্যে খাড়া হয়ে
গেছে। এখন ওর পাছায়
লাগামাত্র সে চুপ করে
থাকে। আমার দুহাত আস্তে
করে ওর কামিজের ওপর দিকে
চলে আসে। বিনা বাধায় খামচে ধরে স্তন দুটো পেছন
থেকে। আহ, কী টাইট, কী
নরম। কোন কৃত্রিমতা নেই।
একদম প্রাকৃতিক স্তন। ওর
পাতলা কামিজ ভিজে গায়ের
সাথে লেপটে আছে। আমি ওর পাছায় লিঙ্গটা চেপে ধরে
রেখেছি, আর দুহাতে স্তন দুটো
পিষ্ট করছি। বানু মজা
নিচ্ছে চুপচাপ। বাধা
দিচ্ছে না। সে বোধহয়
জানতো আমি এরকম ধরবো। তারও আশা ছিল আমার ঠাপ
খাওয়ার। কিন্তু জলের ভেতর
কচলাকচলির বেশী করা যায়
না। চুদতে হলে কুলে উঠতে
হবে। আমি ওকে ধরে বুক
জলেতে আনলাম। কামিজটা তুলে স্তন দুটো দেখলাম। চুমু
খেলাম। এরপর চোষা শুরু
করলাম। ভেজাস্তন চুষতে
ভালো লাগছে। মাঝে মাঝে
হালকা কামড় দিচ্ছি। আমি
জলের ভেতরে হাত দিয়ে ওর জাইঙ্গা পেন্ট খুলে নিলাম,
ছুড়ে দিলাম ঘাটে। তারপর
ওর যোনীতে একটা আঙুল
ঢুকিয়ে দিলাম। আঙুল মেরে
কিছুক্ষন পর ধোনটা জলের
নীচেই সেট করলাম যোনী দরজার সোজাসুজি। চেষ্টা
করলাম ঢুকাতে। ঢুকলো না।
ছিদ্র টাইট। তবু ছিদ্রের
মুখে লাগিয়ে ঠাপ মারতে
লাগলাম মারতে মারতে
আমার মাল বেরিয়ে গেল হুশ করে। ভেতরে ঢোকার আগেই
ডান্ডা নরম হয়ে গেল। সাদা
মালগুলো ভেসে উঠলো পুকুরের
জলেতে। বানু খেয়াল করলো
না।
– ন গলাইবেন? – আজিয়া ন (আমি আসল কথা
বলতে চাইলাম না)
– না আজিয়া গলান, সুযোগ
পত্তিদিন ন আইবু
-তোরে আজিয়া সোন্দর
লাগের, তোরে আজিয়া হালি চুইষুম দে, তোর দুধগুন খুব নরম
-বদ্দা আঁরা ওই ঝারোবুতুর
ঢুকিয়েনে কাম হইযযুম, কেউ ন
জানিবু
-আজিয়া ন গলাইয়ুম তোরে
-ন গলাইলি আঁরে গরম গইরগুন কিল্লাই, অনে মানুষ ভালা ন।
আঁই অনরে আর গলাইতাম
নইদ্দুম।
এরকম আরো অনেকের কথা মনে
পড়ে। কাজের মেয়েদের
বেশীদিন কচি থাকতে দেয়া হয়না। দুমড়ে মুচড়ে খেয়ে
ফেলা হয়। আমাদের অফিসের
ক্যান্টিনেও বেশ কয়েকজন
কাজের মেয়ে আছে। মাঝে
মাঝেই তাদের বদল হয়।
ওখানে এক খাদক আছে, বাবুর্চি, সে সুন্দর সুন্দর
মেয়ে নেয় কাজ করার জন্য,
তারপর কাজের ফাঁকে সেও
তার কাজ সেরে নেয়। বিয়ের
প্রলোভন দেখিয়ে
নির্বিচারে চুদে মেয়েগুলোকে, তারপর বিদায়
করে দেয় তার খিদা মিটলে।
আমি চেয়ে চেয়ে দেখি, কিন্তু
কিচ্ছু করার নাই। তার
প্রত্যেকটা কালেকশান আমার
পছন্দ হয়েছে। শুধু আমার পজিশানের জন্য আমি কিছু
করতে পারি নি। অনেক আগে
কমলা দুধের একটা মেয়ে
ছিল। মেয়েটা টাইট ব্রা
পরতো, টাইট কামিজ পরতো
যাতে তার দুধগুলো কামিজ ছিড়ে বেরিয়ে আসার দশা
হয়। বুকে ওড়না থাকতো না।
বিশেষ করে আমার পাশ দিয়ে
যাবার সময়। এটা যে ধোনের
উপর কী একটা অত্যাচার।
দুধগুলোকে চেয়ে চেয়ে দেখি কিন্তু খেতে বা ধরতে পারি
না। এরপর যে মেয়ে এলো সে
কালো, কিন্তু সুপারী বুক। তাও
টাইট। এরপর লেটেষ্ট এলো
সালমা হায়েক। এই মেয়েকে
সিনেমার নায়িকা বানিয়ে দেয়া যেতো। মেয়েটা
প্রথমে ভালো ছিল। এখন নষ্ট
হয়ে গেছে চেহারা। খানকি
টাইপ আচরন করে। এই
মাগীকে পেলে আমি
নির্বিচার চুদতাম। ওর স্তনদুটো ছোট, কিন্তু কেমন
যেন বেরিয়ে থাকে।
মেয়েটা সকাল বিকাল ব্রা
বদলায়, দেখে বুঝি আমি।
প্রথম প্রথম যখন এসেছে ব্রা
পরতো না। স্তনদুটো কচি ছিল। কামিজ ভেদ করে দেখা
যেত পরিস্কার। আমি দেখে
হাত মেরেছি কয়েক রাত।
কাজের মেয়েদের মধ্যে
আরেক সৌন্দর্য খাওয়ার
আফসোস রয়ে গেছে সে হলো সালমী। ওর সৌন্দর্য
অতুলনীয়। যেমন চেহারা
তেমন দুধ, তেমন পাছা। ছোট
থেকে দেখছি মেয়েটাকে,
হঠাৎ লকলকিয়ে বড়
যৌবনবতী হয়ে গিয়েছিল মেয়েটি। মেয়েটাকে
দেখামাত্র আমার কামভাব
জেগে উঠতো। যেমন জেগে
উঠে রিপা চাকমাকে
দেখলে। সালমীর দুধগুলো
খাওয়ার আফসোস, সালমীকে না চোদার আফসোস আমার
অনেকদিন রয়ে যাবে।
আমার সেই দুর্বলতা এখনো
রয়ে গেছে। গোপনে কাজের
মেয়েদের দিকে এখনো
তাকাই।
Source: banglachoti.net.in