Thursday 29 December 2016

Bacgla chodar galpo | সালমাকে আমবাগানে চুদলাম

Bengoli Chuda Chudir Galpo আমি তখন ক্লাস ইলেভেনে পড়ি । সবে দুটি মাগি চোদার অভিজ্ঞতা আমার ভাঁড়ে । চটি গল্পের বই পড়তে পড়তে আমার মাথা একে বারে বিগড়ে গেছে । বাঁড়া সব সময় কাঠ হয়ে থাকে । কার চুদি কার চুদি করে । আমার অবস্থা এখন – কি করি আজ ভেবে না পাই, কোন বনে যে চুদে বেড়াই” । যাই হোক এবার আসল কথয় আসি ।Bangla choti galpoসবে সন্ধ্যা নামছে । আকাশে তখন সিঁদুরে মেঘের শেষ রেখা । অন্ধকার পৃথিবীটাকে গ্রাস করছে । আমি তখন বাড়িয় ফিরছিলাম আমার পড়ার মাষ্টারের কাছ থেকে । আমাদের বাড়ির খানিকটা দুরে একটা বিরাট আম বাগান আছে । এখান থেকে মাত্র গোটাকত পরিবার যাতায়াত করে । আমি ফিরতে ফিরতে আমার মুত পেল । একটু আড়ালে গিয়ে বাঁড়া বের করে সবে মুততে যাব । এমন সময় দেখমাম আমাদের পাড়ার সালমা খানিক দূরে হাগদে বসেছে । মাগিকে দেখে আমি মুত বন্ধ করলাম ও  একটি গাছের আড়ালে চলে গেলাম । গাছের গায়ে মউ ঠেকিয়ে আস্তে করে মুতলাম । মুত সেরে এবার ঘাপটি মেরে চুপ করে দাঁড়িয়ে থাকলাম দেখি মাগি কি করে ।মাগির বয়স বেশি নয় । ১৫-১৬ হবে ।মাগি ক্লাস টেনে পড়ে ।অন্ধকারে ভাল দেখা জাচ্ছেনা । কিন্তু আমি মাগির মোতার শব্দ পেলাম । মনে হল ফোয়ারা হতে জল পড়ছে ।প্রায় মিনিট খানেক ধরে মাগি মুতল ।মাগির মোতার শব্দে আমার বাড়া খাড়া হয়ে বাঁশের আকার ধারন করল ।আমি এতক্ষণ দেখিনি যে আমি যে গাছটার তলায় দাঁড়িয়ে মাগি সেখানে তার পোশাক খুলে bangla chuda chudi galpoএকটা গামছা কাপড়ের মত করে পেঁচিয়ে হাগছে । আমি ওর পোশাক গুলো মাটি থেকে তুলে নিলাম ও দেখতে লাগলাম মাগি কি করে । দেখলাম খানিক পরে মাগি গায়ের গামছাটা খুলে আবার পরল ।এই ফাঁকে আমি তার মাই দেখলাম । মাই বেশি বড় নয় । বড় আপেলের মত । গুদ দেখতে পেলাম না । কারন অন্ধকার ছিল । এমনিতে বাগানটা গাছে ভরা । এবার মাগি বাগানের একটা ডোবার কাছে গেল ও গামছাটা খুলে ছোঁচাতে লাগল ।আমি কেবল জলের শব্দ পেলাম । আর পেছন থেকে তার পোদ দেখলাম । অন্ধকারেও মনে হল বেশ ফর্সা । এবার মাগি সেই গাছটার তালায় এল যেখানে সে তার পোশাক খুলেছিল । আমি ততক্ষণে পোশাক নিয়ে আর একটা গাছের তলায় চলে গেছি । সালমা  এদিক ওদিক খুজল কিন্তু পেলনা । এবার আমি গাছের আড়াল থেকে বেরিয়ে এলাম ।হাতে তার পোশাক । আমাকে দেখে ও চমকে উঠল । আমি ও কিছু বঝার আগেই ওর গা থেকে এক টানে পরনের গামছাটা খুলে নিলাম । ও বলল “ জানোয়ার আমার বাবার কাছে যাচ্ছি’’ । আমি বললাম “ যা – এ মা এত বড় মেয়ে নেংটা’’। বলেই ওর কচি মাই দুটি টিপতে লাগলাম । মাগি আমার হাত ছাড়িয়ে পালাতে গেল । কিন্তু আমার সাথে পেরে উঠল না । আমি ওকে পাজা কোলা করে ঘন বাগানের দিকে চল লাম । এবার ও আমাকে বলল “ আমকে ছাড় আনোয়ার । ভাল হবেনা বলছি” । কিন্তু কে শুনে কার কথা । ওকে বাগানের মাঝ খানে এনে ওর গামছাটা পাতলাম । এবার আমি ওকে গামছার উপর শুইয়ে দিলাম । আমার হাতের কাজে ও আমার বশ হয়ে গেল । এই সময় আমি যা করছিলাম ও না বলল না । ও আমার হাতের পুতুল হয়ে উঠল । আমি ওর গায়ের উপর শুয়ে পড়ে ওর মুখের সমস্ত অংশে চুম্বন করতে লাগলাম । আমার দুটি হাত ক্রমাগত ওর মাই টিপে চলে ছিল । আমার বাড়া ওর নাভির কাছে গুঁতো মার ছিল । এবার আমি আমার বাম হাত ওর গুদের কাছে আনলাম । আমি আস্তে আস্তে ওর রেশমি বালে বিলি কাটছি লাম । ও আরামে আমার দুই ঠোট চুষতে লাগল । এবার আমি আমার একটা আঙ্গুল ওর গুদের লাউ দানায় ঘষতে লাগলাম । ও কামে পাগল হয়ে আমাকে দুই হাত দিয়ে জড়িয়ে ধারতে লাগল । আমি সুযোগ বুঝে আমার হাতের একটা আঙ্গুল ওর গুদের ভিতরে খানিকটা চালান করলাম । ও ককিয়ে উঠল । আমি বুঝলাম নতুন গুদ আস্তে চুদতে হবে ।গুদ একেবারে রসিয়ে ছিল । তাই আমার আঙ্গুল চালাতে সুবিধা হল । আমি ক্রমাগত আমার আঙুলটা ওর গুদের বাইরে বেরকরে এনে আবার ভেতরে চালান করতে লাগলাম । ও কেমন যেন কোমর তুলে তল ঠাপ দিতে লাগল । আমি এবার ওর গুদে আমার মুখ রাখলাম । আমার জিবটা সরু করে ওর গুদে ঢুকিয়ে দিলাম । আমার খরখরে জিবের ছোঁয়ায় ও কাটা পাঁঠার মত আছাড় খেতে লাগল । ও আমার মাথাটাকে ওর গুদের সাথে চুলের মুঠি ধরে সেঁটে ধরতে লাগল । এবার আমি ওকে হাঁটু গেড়ে বসালাম ও আমার বাঁড়াটা ওর মুখে ঢোকাতে গেলাম । ও প্রথমে না না করল । কিন্তু আমার জোরাজুরিতে রাজি  হল । ও প্রথমে আমার বাঁড়াটা হাত দিয়ে ধরল । তার পর বাঁড়াটা কেলাল ।chodar real golpo এবার আমার বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে লাগল । আমি ওর চুলের মুঠি ধরে মুখ চোদা করতে লাগলাম । আমার বাড়াটা একটা নোড়ার মত রুপ ধারণ করল । আমি কামনায় অস্থির হয়ে উঠলাম । আমার বাড়ার শিরা গুলি ফুলে ফুলে উঠতে লাগল । আমি ওকে আরার গামছা পেতে শুইয়ে দিলাম । ও আমাকে বলল “ আমি আর পারছি না । একটা কিছু কর”। আমি ওর গায়ের উপর শুয়ে পড়ে ওর গুদটা এক হাতের দুই আঙুল দিয়ে চিরে ধরলাম । অন্য হাতে বাঁড়া বাগিয়ে ওর গুদে প্রবেশ করানোর জন্য তৈরি হলাম । প্রথমে আমার বাঁড়াটা ওর গুদে ঠেকালাম । এবার হাল্কা একটা চাপ দিলাম । কিন্তু ঢুকল না । এবার এক লদা থুতু ওর গুদে দিয়ে আমার বাঁড়াটা ওর গুদ মুখে ঘষতে লাগলাম । হটাত আমার বাঁড়াটা একটু সুবিধা জনক অবস্থায় আছে দেখে আমি মারলাম তক রাম ঠাপ । আমার বাঁড়াটা পড় পড়  ওর গুদের পর্দা ভেদ করে আমুল ভেতরে চলে গেল । ও বাবাগো বলে চিৎকার করল । আমি একটু থেমে ওর মাই দুটি কচলাতে লাগলাম । সাথে সাথে ওকে চুম খেতে লাগলাম । এবার দেখলাম ও আমাকে চুম খেতে শুরু করেছে । তাই হাল্কা হাল্কা কোমর চালাতে লাগলাম । আমি একবার বাঁড়াটা গুদের মুখে আনি আবার গুদের ভেতরে ঢুকাই । এভাবে খানিকটা করার পর আমি বাঁড়াটা বাইরে বের করে আনি । ও আমাকে বলল “ বের করলি কেন?” আমি বললাম তোকে কুকুর চোদা করব । তুই কুকুরের মত পেছন করে থাক । ও তাই করল । এবার আমি পেছন থেকে ওর গুদ কেলিয়ে সজোরে ওর গুদে আমার আখাম্বা বাঁড়াটা চালান করলাম । ও আঁক করে উঠল । আমি বললাম লাগল । ও বলল “ ভেতরটা জালা করছে” । আমি বললাম “ প্রথম চুদলে এমন হয়” । আমি ওর গুদে পক পক করে বাড়া দিতে লাগলাম । বাঁড়াটা ঠেলে ঠেলে ওর গুদের মধ্যে দিতে লাগ লাম । ma k chodar bangla golpo ঠাপ খেয়ে ও চোখে সরষের ফুল দেখল ।গুদ দিয়ে আগুনের হল্কা বের হতে লাগল । ওর গুদ আমার বাঁড়াকে যেন কামড়ে কামড়ে ধেরতে লাগল । ও বলল “ চোদ আনোয়ার । চুদে আমার পেট করে দে । আ- আ- কি-ই-ই আ-আ-রাম” ।আবার আমি অনুভব করলাম ওর গুদ যেন আমার বাঁড়ার মাথাকে ভিজিয়ে দিল । ও এবার নেতিয়ে পড়ল । আমি কোমর তুলে ওকে কোষে গোটা কতক ঠাপ মেরে বাঁড়ার ক্ষীর ওর গুদে ঢাল লাম । এবার আমিও নেতিয়ে পড়লাম । আমি বললাম “ কেমন লাগল রানি ?” ও বলল “ এবার থেকে আমি তোর বাড়ার দাসি” । তার পর থেকে আমরা প্রায় চোদা চুদি করতাম ।bangali choti galpoআপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo