Monday 30 January 2017

তুমি নিচ থেকে ঠেলা দেও আরও জোরে জোরে

জীবনের প্রথম
চুদার অভিজ্ঞতা গত bangla
choti রাতে হয়েছে তাই
সকালে ঘুম ভাঙার পর কেমন
যেন সুখানুভূতি হচ্ছিলো।
এতো অল্প বয়সে এতো সুন্দর এতো রসে ভরা পূর্ণ যেৌবনা
এক মেয়েকে রাতের
অন্ধকারে এতো সুখে চুদেছি
যার রেস এখনো কাটে নাই।
কিছুক্ষণ পর রিতা খালা ঘরে
এলো দেখি ভেজা চুলে নতুন শাড়ী পড়ে খুবই মোহণীয়
আকষণীয় লাগছিলো্। খালাকে
দেখে কেমন যেন লজ্জা
লাগছিলো তখন চোখের দিকে
তাকাতে পারছিলাম না
কিন্তু সব লজ্জা ভয় সেই দূর করে দিলো আমার কাছে এসে
আমান ঠোটে আলতো করে চুমু
দিয়ে বললো , ঘুম ভেঙেছে
তোমার ? আমি আরো দুইবার
এসে দেখে গেছি তুমি অঘোরে
ঘুমচ্ছো এবার উঠে হাত মুখ ধুয়ে খেয়ে নাও আমি কলেজে
যাচ্ছি অনেকক্ষণ তোমার
সাথে দেখ হবে না।
তারপর রিতা খালা আর মিতা
খালা কলেজে চলে গেলো
আমাকে নাস্তা খাইয়ে। ওরা চলে যাওয়ার পর আমার কেমন
যেনো একা একা লাগছিলো।
মামা তো মামীকে নিয়ে
ব্যস্থ আর আমি একা একা কি
করে কাটাই তাই নদীর ধারে
বেড়াতে গেলাম কতক্ষণ উদভ্রান্তের মত হাটাহাটি
করলাম জানি না হঠাৎ পিছন
থেকে নারী কন্ঠের ডাকে
সম্বিত ফিরে পেলাম দেখি
খালারা দল ধরে কলেজ থেকে
আসছে। কতগুলো ডানাকাটা হুরপরীর দল আমার সামনে
উপস্থিত। বাসায় এসে
আমাকে নিয়ে আবার সবাই
নদীতে গোসল করতে গেলো ।
নদীতে নেমে গোসল করার
আনন্দই ভিন্ন। কিছুক্ষণ নদীর জলে সাঁতার কাটলাম
পানির নীচে ডুব দিয়ে
গোল্লাছুট খেললাম। আমি
যেখানে নদীর মাঝে পানির
মধ্যে দাঁড়িয়েছিলাম
সেখানে ডুব দিয়ে কেউ একজন আমাকে জাপটে ধরেছে আমিও
ডুব দিলাম তারপর হাত দিয়ে
টের পেলাম শক্ত দুটো আপেল
আমার হাতের মধ্যে সেও তার
নরম হাতের ছোয়ায় আমার
সোনাটা মুঠি করে ধরে ফেললো। আমি হাত দিয়ে
দেখি সে সম্পুর্ণ উলংগ। সে
অবস্থায় আমাকে জাপটে ধরে
কামড় দিলো। তারপর আমার
সোনাটা তার ভুদার কাছে
নিয়ে ঠাপ দিলো। এমনিতেই নগ্ন দেহেরে ছোয়ায় আমার
সোনা ঠাটিয়ে ছিলো আর রসে
ভরা ভুদার মধ্যে খুব কষ্ট করে
ঢুকে গেলো। পানির মধ্যে
এতো সুন্দর নরম
দেহ আমি আর ঠিক থাকতে পারছিলাম না। সেও আমাকে
জাপটে ধরে ঠাপ দিচ্ছিলো
আমিও তার সাথে তাল দিয়ে
কিছুক্ষণ ঠাপালাম। কিযে
মজা তা আর বুঝাতে পারছি না
একদিকে দম রাখা কষ্ট তারপর ডপকা ভুদা তাই তাড়া
তাড়ি ঠেলা দিতে লাগলাম
অল্পক্ষণের মধ্যেই চুদে
দিলাম আমি আর দম রাখতে
পারছি না তাই ছেড়ে দিয়ে
উপরে ভেসে উঠলাম কিন্তু কে তা আর ঠাহর করতে পারলাম
না। কারণ রিতা খালার দুধ
তো এতো ছোট আর এতো টাইট
না নিশ্চয়ই অন্য কেউ হবে।
সেখানে ৬/৭ জন মেয়ে ছিলো
। যাক ডাঙায় উঠে হাফাতে লাগলাম কাউকে কিছুই আর
বললাম না। কিন্তু আমার
হাতের মধ্যে পানিতে ধরা
সেই গোল আর শক্ত দুধের স্পর্শ
আর নগ্ন দেহের ছোয়া আর
ভুলতে পারছি না। রাতে খাওয়া দাওয়া সেড়ে
শুতে গেলাম সবাই যখন ঘুমের
ঘরে অচেতন কিন্তু আমার
চোখে আজ আর ঘুম আসছে না
মাঝের টেবিলে ছোট খালা
হারিকেনের আলোতে পড়ছে আর রিতা খালা একটু আগেই
শুয়ে পরেছে। হারিকেনের
মৃদু আলোতে মিতা খালাকে
বেশ মোহনী লাগছে এলো চুলে
টাইট কামিজের মাঝে বেশ
বড় বড় দুধ যেন মাথা উচু করে তাকিয়ে আছে আমার দিকে
রিতা খালাও আর চোখে
আমাকে দেখছে আর মাঝে
মাঝে দুই রানের মাঝ খানে
আঙুল দিয়ে ঘষছে আবার ওর
দুধের বোটায় আঙুলের চাপ দিচ্ছে আমি বুঝতে বাঁকি
রইলো না মিতা খালাও হয়তো
কাম জ্বরে ভুগছে। কিছুক্ষণ
পর যখন সব কিছু নিরব হয়ে
গেছে তখন হারিকেন টা ডিম
করে আস্তে আস্তে মিতা খালা আমার পাশে এসে শুয়ে পরলো।
আমি তখন ঘুমের ভান করে আছি
রিতা আমার কাছে শুয়ে আমার
পায়জামার ফিতে খুলে
ফেললো তারপর তার নরম
হাতটা আমার সোনার উপর রেখে আস্তে আস্তে চাপ দিতে
লাগলো আমি এমনিতেই কেন
যেন উত্তেজিত ছিলাম তার
উপর এই ভাবে আদর পেয়ে
আমার সোনাটা আস্তে আস্তে
দাঁড়িয়ে গেলো। আমার খাড়া হওয়া সোনাটা মিতা খালা
মুখের কাছে নিয়ে চুমু খেতে
লাগলো আর আমার পাজামা
নিচের দিকে নামিয়ে দিয়ে
আমার সোনা নিয়ে খেলা
করতে লাগলো। সে পুরা সোনাটা মুখের মধ্যে পুরে
নিয়ে চুষতে লাগলো তখন আর
আমি স্থির থাকতে পারলাম
না উঠে বসে পরলাম। খালা
আমাকে শুইয়ে দিয়ে কানের
কাছে মুখ নিয়ে এসে ফিস ফিস করে বললো, গতকাল রিতা
আপার সাথে খুব মজা করেছো
তাই না ? ও তোমাকে যে
আনন্দ দিয়েছিলো আমি
তোমাকে তার চেয়েও বেশী
করে সুখ দেবো তোমাকে আনন্দে ভরে তুলবো তুমি
আমাকে আদর করো লক্ষী সোনা,
তারপর তার ঠোঁট দুঠো দিয়ে
আমাকে চেপে ধরলো আমার
ঠোঁট যেনো খেয়ে ফেললো।
আমি তার কামিজের উপর দিয়ের ডাঁসা ডাঁসা দুধ
টিপতে লাগলাম। রিতা ওর
জামার চেইন খুলে ফেললো
তারপর আমাকে বললো জামা
খুলে দিতে আমি ওর দেহ থেকে
এক এক করে সব কাপড় খুলে ফেলতে লাগলাম। জামা
খোলার পর সাদা ধবধবে দেহ
খানা আমার সামনে মেলে
ধরলো শুধু ব্রা পরিহিত
অবস্থায় আমি ওর দুধে চাপ
দিয়ে ব্রাটাও খুলে ফেললাম তারপর সাদা মাখনের মত দুধ
দুটো যেন লাফ দিয়ে বেড়িয়ে
পরলো বাদামী রঙের বোঁটা
দেখেই খেতে ইচ্ছা করলো
যেমন গত কাল রাতে রিতা
খালার দুধ প্রাণ ভরে খেয়েছিলাম। মিতা এক হাত
দিয়ে ওর দুধের বোঁটা আমার
মুখের মধ্যে পুরে দিয়ে বলতে
লাগলো কালতো রিতা আপুর দুধ
খুব মজা করে খেয়েছো আজ
আমার দুধদুঠো খাওতো সোনা দেখবে ওর চেয়ে আমার দুধের
স্বাদ বেশী আমি এক হাত
দিয়ে ওর টাইট দুধ টিপতে
লাগলাম আর এক হাত দিয়ে
ধরে ও অন্য দুধের বোঁটা চুষতে
লাগলাম। আহ্ কি আরাম ! আমি যেনো সত্যি সত্যি স্বর্গের
শিহরে আরোহণ করেছি ওকে
ইচ্ছামত শুষে যাচ্ছি আর
মিতা আমার উপরে উঠে আমার
খাড়ানো মোটা সোনা নিয়ে
ওর ভোদার মুখে ঘষতে লাগলো ওর ভোদার রসে আমার
ঠাটানো সোনার মুখ ভিজে
গোসল করে ফেললো যেনো।
আমি এক হাতে ওর রসালো
ফোলা ভোদা নাড়াচাড়া
করতে লাগলাম কারণ এর আগে তো এতো সুন্দর নগ্ন ফর্সা
ভোদা দেখিনি তাই আমি ও
উত্তেজনায় ছটফট করতে
লাগলাম । মিতা এবার োর দু
পা ফাঁক করে আমার সোনাটা
মুঠি করে ধরে ওর ভোদার মুখে নিয়ে আস্তে আস্তে চাপ দিতে
লাগলো এক সময় আমার
ঠাটানো ধোনটা মিতার রসে
ভরা ভোদার মধ্যে ফচাৎ করে
ঢুকে গেলো ওহ্ কিযে আরাম
লাগলো মিতা আরামের চোটে আমাকে আরও জোরে ওর দেহের
সাথে চেপে ধরে ঠেলা দিতে
লাগলো আর মুখে শুধু বলতে
লাগলো, **’ আমার শাহেদ
সোনা তুমি গত কাল যখন রিতা
আপুকে চুদছিলে আমি তা দেখছিলাম আর তখন আমার
ভোদার কামড়ানি শুরু হয়ে
যায় তখন থেকেই আমার ভোদা
তোমার এই সোনা ঢুকানোর
জন্য তৈরী হয়ে আছে এখন তুমি
জোড়ে জোড়ে চুদে আমার ভোদার সব রস বেড় করে দাও
সোনা ! আহ… ! আহ্… আর পারছি
না সোনা তুমি নিচ থেকে
ঠেলা দেও আরও জোরে জোরে
আহ্ ….আহ্ আহ্ আরও জোরে
ধাক্কা দাও ফাটিয়ে দাও আমার ভোদার পর্দা ওহ…
সোনা আহ.. আহ .. বলে মিতা ওর
ভোদার রস আমার মরীরের
উপর ফেলে দিলো আমি আরও
জোরে জোরে ওকে ঠাপিয়ে
যাচ্ছি। কিন্তু তখনো আমার কোন বীর্যপাত হয়নি তাই
মিতা যখন নিস্তেজ হয়ে
আমার বুকের উপর শুয়ে পরলো
তখনো আমি ওকে নিচ থেকে
ঠাপিয়েই যাচ্ছি। ওর
ভোদার মালে আর আমার ঠেলার চোটে ভোদা দিয়ে
ফচাৎ ফচাৎ শব্দ হতে
লাগলো। তারপরওকে নিচে
শুইয়ে ওর সুন্দর সাদা ধব ধবে
দেহের উপর উঠে আমার
ঠাঠানো সোনা ও ভোদার মুখে ফিট করে দিলাম একটা ঠেলা
আমার সোনা ওর ভোদার মধ্যে
আবার ফচাৎ করে পুড়াটাই
ঢুকে গেরো আর ও আরামে কেঁপে
উঠলো। তারপর বুকের উপর
উঠে দুদিকে হাত রেখে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম
কতক্ষণ ঠাপালাম জানি না
দেখি নিচ থেকে মিতা আবার
সতেজ হয়ে ঠেলা দেওয়া শুরু
করেছে আর আমার ঠোঁট ওর
মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করে দিলো। আমি জেরে জোরে
ঠেলা দিথত লাগলাম
মিতাআবারও বলতে লাগলো
শাহেদ সোনাআমারআজথেকে
তুমিআমার স্বামীআমি তোমার
কচি বউ তদুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাো
আমার পেট হলে বলবো আমার
শাহেদের চুদায় আমার
বাচ্চা হইছে সে তোমাকে
বাবা বলে ডাকবে নেও আরও
জোরে জোরে চুদে দে আহ আহ আমার আবার মাল আউট হবে
চোদ ভালো করে চোদ সোনা
তুমি আমাকে পাগল করে
দিয়েছো তোমাকে আমি
ছাড়বো না সারা জীবন তোকে
দিয়ে চুদাবো খালাকে চুদে তোর ক্ষুধা মিটিয়ে নে
আমারক্ষুধাও মিঠিয়ে দে
সোনা নেআবারও আমার মাল
নে…. বলেই মিতা আবারও
অনেকখানি মাল আমার
সোনাকে গোসল করিয়ে দিলো আমারও ধোন দিয়ে ফচাৎ
ফচাৎ করে মিতা ভোদার
মধ্যে মাল আউট হয়ে গেল।
তারপর মিতার দুধ আমার
মুখের মধ্যে নিয়ে ভোদার
মধ্যে সোনা ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম।
Source: banglachoti.net.in