Wednesday 25 January 2017

করা চুল আমাকে চুম্বকের মত টানছে

শীতের সকালে ঘুম
থেকে দেরি করে উঠতেই
Golpo দেখি মোবাইলের
স্কিনে করিমের ৬ টি মিস কল
ভেসে আছে। তারাহুরা করে কল করতেই করিম বল্ল সালা
গাজর খান সারা দিন শুধু
ঘুমালে চলবে, তারা তারি
ক্যমেরা নিয়ে চলে আয় আমার
ভাগ্নির আজ গায়ে হলুদ কাল
বিয়ে। আমি রেগেমেগে বললাম সালা আগে বলবি না?
করিম বল্ল বিয়েটা
তাড়াহুড়া করে ডেট করা
হয়েছে, আমার সময় নেই অনেক
কাজ তুই এখন নামি দামি
ফটুগ্রাফার তকে ছাড়া কাউকে ফটু তুলার দায়িত্ব
দেওয়া হবে না। আমি বললাম
ঠিক আছে আমি দুই ঘন্টার
মধ্যে আসছি। তারপর
তারাতারি রেডি
হয়ে ক্যমেরা হাতে চলে গেলাম করিমের ভাগ্নির
বাসায়, গিয়ে দেখি নানা
রকমের সাজু গুজু করে সুন্দরি
মেয়েদের ভীর। আমাকে
দেখেই করিম বল্ল ছবি তুলার
জন্য তকে এনেছি দারিয়ে দেখছিস কি? করিমের কথা
সুনে ক্যমেরা হাতে ছবি
তুলতে সুরু করলাম এমন সময়
ক্যমেরার ফ্রেমের মধ্যে
এসে গেল খাসা মালের আগমন,
দেখেই সাটারের স্পীড বেড়ে গেল। করিম কে গিয়ে
বললাম হাতে হালাক লোম
ওয়ালা সুন্দরি মেয়েটি কে?
করিম হেসে বল্ল আমার
ভাগ্নির চাচাত বোন । আমি
হেসে বললাম দেখ এই মেয়েকে দুই দিনের মধ্যেই
সাইজ করে ফেলব। আমি জানি
সুন্দরি মেয়েরা ছবি তুলাতে
পছন্দ করে আর একটু সুন্দরের
প্রশংসা করলে তাকে ছাড়া
কিছুই বুজে না। তারপর দেরি না করে মেয়েটির দিকে
এগিয়ে গিয়ে একটা ছবি তুলে
বললাম আমি ফটুগ্রাফার
গাজর খান। মেয়েটি বল্ল
তাহলে আমি কি করতে পারি?
আমি বললাম- আমি অনুমতি না নিয়ে একটি ছবি
তুলেফেলেছি দেখুন কত সুন্দর
হয়েছে। মেয়েটি বল্ল- আমি
সুন্দর ছবি সুন্দর হবে না
কেন? আমি বললাম- আপনার
নাম কি জানতে পারি? মেয়েটি বল্ল- রিয়া (ছদ্দ
নাম)। আমি বললাম রিয়া
আমি তুমার এই ছবিটি
সামনের সপ্তাহে দৈনিক
চুদুরভুদুর পত্রিকায় ছাপতে
চাই? মেয়েটি হেসে বল্ল এটা কোন ছবি হল, যেহেতু
পত্রিকায় দিবেন আপনি
চাইলে আরু কিছু ছবি তুলতে
পারেন তারপর আমরা বাছাই
করে একটি দিব কেমন। এ কথা
সুনে ধন বাবাজির মাথা গরম হয়ে গেল। আমি বললাম কাল
ফটুসেশন হলে কেমন হয়?
রিয়া বল্ল কাল আপুর বিয়ে
কাল তুলা যাবে না যা করার
আজই করতে হবে। আমি বললাম
রিয়া মডেলিং ছবি তুলার জন্য তুমাকে কিছু টিপস
দেওয়া দরকার । রিয়া বল্ল –
বলুন কি কি করতে হবে। আমি
বললাম এখানে অনেক মানুশ
গেটের পাশে আস। গেটের
পাশে গিয়ে বললাম দেখ এক দরনের কাপড় পরে ছবি তুল্লে
সব একরকম হবে যদি দুই তিন
দরনের কাপড় হয় তাহলে খুব
ভাল হয়। রিয়া বল্ল- ঠিক
আছে এখুনি কাপড় চেঞ্জ করে
আসছি। আমি মনে মনে চিন্তা করলাম এ সুজুগে পাশের রুমে
গিয়ে ক্যমেরার ব্যাটারি
চার্জ দিয়ে নেই। আমি রুমে
গিয়ে প্লাগ খুজতেছি এমন
সময় পেছন থেকে দরজা বন্দ
করার শব্দ পেলাম তারপর প্লাগ লাগিয় পেছন দিকে
চেয়ে দেখি রিয়া ব্রা আর
পেন্টি পরা অবস্তায় কাপড়
চেজ্জ করছে আমাকে দেখেই
সে চমকে গেল। আমি বললাম
সরি , রিয়া বল্ল – আমি আপনাকে দেখি নাই এ জন্য
আমি সরি। আমি হেসে বললাম
সরি বলার দরকার কি আমি
ফটুগ্রাফার এগুলি ছোট খাট
বিষয়, এ কথা বলেই রিয়া কে
আবার বললাম কত মেয়েদের কাপড় পরিয়েছি এবং ছবি
তুলে সেরা সুন্দরি থেকে
নামিদামি মডেল বানিয়ে
ফেলেছি। আমার কথা সুনে
রিয়া বল্ল- ঠিক আছে তাহলে
আপনি কাপড় পরিয়ে দিন। যেই কথা সেই কাজ কাপড়
দরতে গিয়ে ইচ্ছে করেই
ভারি রসে ভরা ধুদে হাত ছুয়ে
দিলাম, দেখলাম সে একটু সরে
দাঁড়াল। আমি বললাম এত লজ্জা পেলে কি চলবে, বাংলা ছিনেমা থেকে কিছু শেখ?
একথা সুন্তেই রিয়া বল্ল –
ঠিক আছে আমি আর লজ্জা পাব
না। তারপর রিয়া আমার
দিকে পিছন ফিরে দারিয়ে
আছে আমি কাপড় হাতে নিয়ে দারিয়ে দেখছি রিয়ার
ভরাট পাছাটা খুবই সেক্সী।
তার উপর তার কালো লম্বা
স্টাইল করা চুল আমাকে
চুম্বকের মত টানছে।
আমি আর নিজেকে আটকাতে পারলাম না। পেছন থেকে
জড়িয়ে দরে মুখ গুঁজে দিলাম
রিয়ার ঘাড়ে। চুমু আর লাভ
বাইটসে ভরিয়ে দিলাম
রিয়ার ঘাড়। রিয়ার জবাব
একি করছেন আপনি? আমি বললাম কিছু পেতে হলে কিছু
দিতে হবে অবশ্যই। রিয়া
বল্ল ঠিক আছে যা করার করেন
একটু তারাতারি করে এটা
বিয়ে বাড়ি বাংলা
ছিনেমার কোন স্টেজ না। কথা না ভারিয়ে হাত দুটো
চলে গেল রিয়ার কটিতে।
চুমুর বেগ বাড়ার সাথে সাথে
হাত দুটো উঠতে থাকে রিয়ার
স্তনে। রিয়ার হাল্কা লোম
ওয়ালা নরম বড় বড় স্তনদ্য় আমার স্পর্শে আস্তে আস্তে
শক্ত হতে থাকে। সেই সাথে
শক্ত হতে থাকে আমার ধন
বাবাজি। রিয়া ঘুরে গিয়ে
আমার মুখোমুখি হলো।সাথে
সাথে আমি ঠোঁট নামিয়ে আনলাম রিয়ার ঠোঁটে।রিয়ার
ঠোঁট চুষতে চুষতেই আমি
রিয়ার জিহ্বা নিজের মুখে
নিয়ে আসলাম । তারপর তাতে
নিজের ঠোঁটের আলতো চাপে
আদর করতে থাকলাম। কিস করতে করতেই আমি রিয়ার
পেন্তির মাঝে হাত ডুকিয়ে
দিলাম ।কিস আর স্তনে
হাতের চাপে রিয়াকে
অস্থির করে তুল্লাম। জুর করে
ব্রা পেন্তি খুলে ফেল্লাম আর আমার মনে হল সে যেনে
স্বর্গের কন দেবী আমার
সামনে। আমি রিয়াকে কোলে
তুলে বেডে নিয়ে গেলাম, বেড
এ রিয়াকে শুইয়েই আবার
ঝাঁপিয়ে পরলাম তার হালাকা খারা খার লোমে
আবৃত দেহের উপর। রিয়া তার
শরীর সাপের মত
মোচড়াচ্ছে। আমি মুখ রিয়ার
পেটে নামিয়ে এনে কীস
করতে করতে পাগল করে দিলাম।তারপর নাভির
চারিদিকে বৃত্তাকারে কিস
কলাম নাভিতে জিহ্বা
নামিয়ে দিলাম । যেন
জিহ্বা দিয়ে আজ রিয়ার
নাভির গভীরতা জানতে চাই। এতোটা টিজিং রিয়া
নিতে পারল না।শরীর একটু
উঁচু করে মুখ দিয়ে একটা সুখের
আর্তনাদ ছেড়ে তার ফার্স্ট
অরগাজম কমপ্লিট করল। আমি
হেসে বললাম একি করলে । রিয়া বল্ল আমি আর পারছি
না, আর কত খেলবেন আমায়
নিয়ে! আর যে পারছিনা।
পুরো বডি তে আগুন জ্বলছে।
প্লীজ আগে আগুনটা নিভান।
আমিও কথা না ভারিয়ে রিয়ার ভোদার মুখে ধন
মহারাজ কে সেট করে আস্তে
আস্তে চাপ দিয়ে অর্ধেকটা
ঢুকিয়ে দিলাম। রিয়ার মুখ
থেকে আবারও সুখের আর্তনাদ
বের হল। আমি আস্তে আস্তে পুরো ধন মহারাজ কে রিয়ার
মাঝে ঢুকিয়ে দিলাম।
রিয়ার ভোদাটা বেশ টাইট
আর উষ্ণ হাল্কা ভালে ভঁরা।
রিয়ার ভোদার এই কন্ডিশান
আমাকে আরো হট করে তুলল। আমি আরো জোরে থাপানো শুরু
করলাম রিয়াকে। এই দিকে
রিয়াও উত্তেজনার শিখরে
আর একটু জোরে দেন প্লিস —
আর একটু ভেতরে ডুকান – দেন
…হুম এই ভাবে…আআহ… কত মজা পাচ্ছি। থামবেন না
প্লিস, যত পারেন জুরে
মারেন… বলতে বলতেই রিয়া
আবার অরগাজম কমপ্লিট
করল। আমিও শীতের দিনের
গরম রসের অনুভতি পেয়ে বেশিক্ষণ ধরে রাখতে
পারলাম না। আর কিছুক্ষণ
থাপানোর পরেই রিয়ার গুদ
রসে ভরে টইটুম্বুর করে
দিলাম। তারপর রিয়া বল্ল-
তারাতারি এ রুম থেকে চলে জান কেও দেখে ফেললে
সর্বনাশ হয়ে যাবে। এখন
থেকে ভিবিন্ন জায়গায়
গিয়ে আমার ফটু শট নিব
কেমন? আমি হেসে বললাম
তুমি যখন ফ্রি বলবে আমি ক্যমেরা নিয়ে রেডি হয়ে
চলে আসব কিছু গুরুত্বপূর্ণ সট
নিতে।
Source: banglachoti.net.in