Sunday 1 January 2017

Bangle Choti Galpo | কাকলিকে সিড়ির তলায় ফেলে চুদলাম

Bangle Choti Galpo  আমার প্রেমিকার নাক কাকলি । সে আমার কাছে প্রায় সময় আসে । আমাদের বড় সাস্তার মোড়ে আমার একটা ভাড়ার ঘর আছে । সেখানে আমি কম্পিউটার কেনা বেচার ব্যবসা চালাই । bangla panu story আমার ব্যবসা মোটা মুটি চলে । একদিন সকালে সে আমার কাছে কিছু টাকা আমাদের স্থানিয় ব্যাঙ্কে জমা দেবার জন্য । বাঙ্কে খুব ভিড় তাই সে আমার সাহায্য নেয় । Sexy Pictureআজ সে একটা মেরুন কালারের চুড়িদার পরে এসেছে । bangla sexy story এটাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল । তার মাই দুটি একেবারে খোঁচা হয়ে ছিল । সে এলেই আমাকে দিয়ে না মাই টিপিয়ে জায়নি । আমি তাকে আমার ঘরের ভেতরে ডাকলাম । সে আমার কথা মত আমার ঘরে এল । আমার ঘরের ভিতর থেকে একটা সিড়ি উপরের ছাদে গেছে । ঘরটির উপরে কোনো রকমে একটা ছাদ দেওয়া । banglachodachudirgalpo সিড়ির উপরে একটা চিলে কোঠা আছে । মালিক গেটের মুখে তালা লাগিয়েছেন । সিড়ির তলায় আমায় পারসনাল কম্পিউটারটি রাখা আছে । আমি একটা চেয়ারে বসে আমার পিসি অন করলাম । banglai choti এবার আমি তাকে সেখানে ডেকে একটা সবে রিলিজ করা রগরগে বাংলা ছবি চালিয়ে দিয়ে বাজারে গেলাম আইস ক্রিম আনতে । আমি এসে দেখি সে ছবিটা দেখছে মন দিয়ে । আমি এবার তাকে বললাম “ তুমি আমার কোলে বস” । সে আমার কোলে বসল । আমি তাকে কোলে নিয়ে আরাম করে আইস ক্রিম খাচ্ছিলাম । bengali 3x story আমাদের খাওয়া শেষ হতেই আমি তার মাইদুটিতে হাত দিয়ে আদর করতে লাগলাম । সে আমাকে বলল “ তোমার ধান্দা খারাপ” । আমি তাকে বললাম “ এটা আমার পাওনা” । সে আমার দিকে ভেঙচি কেটে বলল “ আমি যখন তোমার হব তখন তোমার পাওনাটা নিও” । এবার আমি কথা না বাড়িয়ে আমার হার্ড ড্রাইভ থেকে একতা পর্ণ মুভি চালালাম । সে আমাকে বলল “ অসভ্য কোথাকার । দিনের বেলাতেও তোমার লজ্জানেই” । মুভিতে নায়ক নায়িকার মাই চাটছিল ও তার গুদের কোঁটে আংলি করছিল । bengali best choti golpo এই দেখে আমার প্রেমিকা আর থাকতে পারল না । সে আমার মুখের কাছে তার মুখ নিয়ে এল । আমি তাকে পটা পট গোটা কত চুম খেতে লাগলাম । এবার সে আমার কিস, মাই টেপা ও ব্লু ফিল্ম দেখে পাগল হয়ে গেল । bengali chodachudir kahani সে আমার কোলে বোসে তার শরীর মোচড়াতে লাগল ।আবার আমি তাকে তার চুড়িদারের প্যান্টটা খুলতে বললাম । সে আমাকে বলল “ মাথা খারাপ নাকি । কেউ এসে পড়লে কি হবে” ? আমার ঘরটা এমন যে বাইরে থেকে সবটা দেখা যায়না । কেবল চেয়ারের পেছনটা দেখা যায় । আমি তাকে সে কথা বললাম । bengali choti golpo সে এতটাই কামে উত্তেজিত হয়ে ছিল যে সে আমার কথা ফেলতে পারলনা । সে তার চুড়িদারের প্যান্টের ফিতেটা সামান্য আলগা করল । এবার আমি তার মাই টিপতে টিপতে তার প্যান্টের ভিতর হাত গলালাম । bengali chudachudir golpo দেখলাম সে ভিতরে জাঙিয়া পরেছে । আমি তাকে সামান্য কোমর তোলা দিতে বললাম ।সে তাই করল ।আমি তার জাঙিয়াটা খানিকটা নামিয়ে দিলাম । সে এবার আমার কোলে বসে পড়ল । আমি জামার উপর দিয়ে তার পেটে হাত বুলাতে লাগলাম ।তার পর তার নাভিতে আঙুল দিয়ে খোঁচা মারতে লাগলাম ।তার পার আস্তে আস্তে আমার হাত নিচে নামতে লাগল ।এবার আমি আমার হাতটা তার জাঙিয়ার ভেতোরে প্রবেশ করালাম । সম্ভবত আমার প্রেমিকার সুড় সুড়ি লাগল । সে হিসিয়ে উঠল । best bangla choti আমি আমার একটা হাতে তার মাই টিপতে লাগলাম আর অন্য হাতের একটা আঙুল দিয়ে তার গুদের চুলে বিলি কাটতে লাগলাম । এবার সে আমার গায়ের উপর এলিয়ে পড়ল । আমি তার ভগাঙ্কুরে আমার আঙুল ঘসতে ঘসতে তার গুদের ফুটোয় ঢুকিয়ে দিলাম । bon chodar golpo আস্তে আস্তে তার গুদের ভেতরে আমার আঙুল চলাচল করতে লাগল । গুদ প্রচণ্ড রসিয়ে ছিল । এবার আমি তাকে একটু উঠে দাড়াতে বললাম । তার পর আমার প্যান্ট থেকে বাঁড়াটা বের করলাম । ও তার গুদকে আমার বাঁড়ার সোজায় স্থাপন করলাম । আমার আনেক দিন থেকে চোদা চুদি কোরতাম । তাই আমার বাঁড়াটা তার গুদে পক কোরে ধুকে গেল । এবার আমি তার গুদে বাঁড়া দিয়ে বসে রইলাম । সে ব্লু ফিল্মের তালে তালে আমাকে আমার কোলে বোসে চুদতে লাগল । chati bangle আমার মনে হল আমার চেয়ারটা ভেঙে যাবে । এবার আমি তাকে বললাম “ এভাবে হবেনা । চল আমরা সিড়ি পোটের তলায় যাই । সে প্রথমে রাজি হল না । কিন্তু আমার জোরা জুরিতে সে সিঁড়ী পোটের তলায় চলে গেল ।choda chudir bangla choti সেখানে আন্ধকার ও মাশার দাপট । তাই আমি আল আউট জালালাম । আমারা আমাদের কাজ চালিয়ে যেতে লাগলাম । আমি তাকে চিতকরে শুইয়ে দিয়ে তার গুদে বাঁড়া পুরে চুদ্দে লাগলাম । কিন্তু জ্যয়গা ছোট । তাই আমি বিশেষ সুবিধে করতে পারলাম না । এবার আমি তাকে আমার ঘরের একটা কোনায় নিয়ে এলাম । chodachudirgalpo আমার ঘরের কোণাটাতে একটা মোড়া ছিল । আমি তাকে মোড়ার উপর কুকুরের মত পিছন করে দাড়াতে বললাম ।এখানে জায়গা অনেক বড় । তাই তার কোন অসুবিধা হলনা । এবার আমি পেছন থেকে তার গুদে মুখ দিয়ে তার কমলা লেবুর কোয়ার মত সুন্দর ভগাঙ্কুরটা চুষতে লাগলাম । সে কামে পাগল হয়ে আমার মুখে কোমর ঠেলা দিতে লাগল ।এবার আমি পেছন থেকে তার পাছার দাবনটা ফাঁক করে ধর লাম । আমার মনে হল এমন সুন্দর জিনিষ হতেই পারেনা । গুদটা একটা উলটনো প্রদীপের মত । chodar choti bangle ঠিক একটা তালের আঁটির মত । তার মাঝ খানে একটা কোঁকড়ানো কমলা লেবুর কোয়ার মত তার ভগাঙ্কুর । গুদ থেকে একটা মাতাল করা সোঁদা গন্ধ বের হচ্ছে । আমরা মনে হল যে আমার শরীরের সমস্ত শক্তি আমার বাঁড়ার মাথায় জমা হয়েছে । আমার বাঁড়া ফুলে উঠেছে । তার শিরা উপশিরা গুলি পরিষ্কার দেখা যাচ্ছে । chodar golpo এবার আমি আর থাকতে পারলাম না । আমি তার গুদের মুখে হাত দিয়ে দেখি সেখান থেকে অঝোরে লালা কাটছে । আমি এবার আমার বাঁড়ার মাথায় এক লদা থুতু দিয়ে বাঁড়া তার গুদের মুখে রাখলাম । এবার আস্তে আস্তে চাপ দিয়ে তার গুদে বাঁড়া প্রবেশ করাতে লাগলাম । বাঁড়া একেবারে তার নাড়ির মুখে ধাক্কা দিল । সে চিৎকার করতে চেষ্টা করল । আমি তার মুখ চেপে তাকে সামলে নিলাম । পেছন থেকে গুদে বাঁড়া দিলে একটা মজা । বাঁড়াটা একটু বেশি ভেতরে ঢোকে । chodar golpo in Bengali এবার আমি তাকে আদর করতে করতে তাকে আনন্দ দান করতে লাগলাম । সে ঠাপখেয়ে কোমর দোলাতে দোলাতে আমার বাঁড়াটা সে গিলে ফেলতে লাগল ।আমি ঠাপ খেয়ে হিসিয়ে উঠলেন । এবার কোমর চালিয়ে গোটাকত লম্বা ঠাপ মেরে তার গুদে বীর্য ফেলে দিলাম । সে এবার বিড়-বিড় করে কিসব বলতে লাগল । chodar real golpo আমি তার মুখ টিপে তাকে থামালাম । এবার সে তার গুদের আদি রস খসাল । সে তাড়া তাড়ি তার চুড়িদার ঠিক করে নিল । আমিও আমার প্যান্ট ঠিক করে আমার নিজের স্থানে এলাম । এবার সে তাড়া তাড়ি বাইরে বেরিয়ে গেল ও আমাকে টাটা দিতে লাগল । আমি সেদিক না তাকিয়ে তাকে রাতে ফোন করতে বললাম । choti bengali golpo  আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo