Friday 27 January 2017

Bangla Sexy Story|কাবেরি দিদির ফোলা গুদ

Babgla choti golpo আমি চয়ন । এখন আমি ব্যাঙ্কে চাকরি করি । আমার জীবনে যখন এই ঘটনা ঘটে আমি তখন ক্লাস এলেভেনে পড়ি । আমরা সুভাষ গ্রামের একটা একতলার বাড়িতে ভাড়া থাকতাম । আমাদের সাথে আর একটি পরিবার ভাড়ায় থাকত । বিনয় কাকা, সোমা কাকিমা, আর তাদের মেয়ে কাবেরি । bangla boudi ke chodar golpo সে কলেজে পড়ে । সে আমার থেকে বছর তিনেকের বর ।আমাদের বাড়িওয়ালা আমাদের সাথে থাকেনা । তিনি কোলকাতায় একটা বাড়ি বানিয়ে সেখানে থাকে । আমাদের একটাই স্নানের ঘর আর তার সাথে একটা পায়খানা ঘর । পায়খানা আর বাথরুমের মাঝে একটা দেয়াল আছে । bangla chiti সেখান থেকে এপার ওপার কিছুই দেখা যায়না । তবে টকটা স্থানে কলের পাইপ গিয়েছে । সেখানে চোখ রাখলে এদিক ওদিক সব দেখা যায় । এটা অবশ্য খুব ছোট্ট একটা ফুটো । কাবেরি দি যখন স্নান করতে বাথরুমে ঢোকে আমি তখন পায়খানায় ঢুকে আমি কল ছেড়ে দি । ফলে সে ভাবে আমি পায়খানা করছি । সে দিন দেখলাম কাবেরিদি বাথ রুমে ঢুকে তার একটা একটা করে পোশাক ছেড়ে রাখল ।আহ কি সুন্দর তার পাছা । মনে হয় যেন দুটি উপুড় করা কলসি । আমি সে দেকে চেয়ে রইলাম । এবার সে সামনে ফিরল । গুদের কাছটায় যেন ঘন কাল জঙ্গল । সেখান থেকে ফোঁটা ফোঁটা রক্ত পড়ছে । bangla chodar boi আমি ভাবলাম এটা কি । এমন আবার হয় নাকি । তার পার কাবেরিদি সাওয়ার ছেড়ে মেঝেতে বসে স্নান করতে লাগল । সে খানিকটা সাবান নিয়ে তার মুখে লাগিয়ে ঘসার পর তার মাই দুটিতে সাবান দিয়ে ডলতে লাগল । এবার সে তার বগল আর গুদে সাবান দিয়ে পরিষ্কার করে নিল । তার পার একটা প্লাস্টিকের প্যাকেট থেকে কি জেন কাপড়ের মত বের করে তার ব্যান্ডেজের মত করে লাগিয়ে দিল । এবার সে জাঙিয়া পরে নিল । তার পর সে ব্রা আর জামা কাপড় পরে বাইরে এল । আমি এই সব দেখে দিনের পর দিন খেচেছি । একদিন দেখলাম কাবেরিদি একটা বেগুন দিয়ে তার গুদে খেঁচতে লাগল । bangla choti galpo এই দেখে আমার মাথা খারাপ হয়ে গেল । আমি আমার বাঁড়ার দিকে তাকিয়ে দেখলাম সেটি বিরাট আকার নিয়েছে । আমার আবার বাঁড়াটা বিরাট বড় । আমি সেদিন কল ছড়তে ভুলে গেছিলাম । আমি আমার বাঁড়ায় হাত দিয়ে খেঁচতে লাগলাম । উত্তেজনায় আমার মুখ দিয়ে “ অহ” শব্দ বের হল । কাবেরিদি এই আওয়াজে চমকে উঠল । সে কলের পাইপের তলায় চোখ রাখল । সে খকন আমাকে দেখেফেলেছে আমার সে দিকে খেয়াল ছিলনা । আমি বের হবার আগেই সে বাইরে বেরিয়ে এসেছিল । আমি বেরিয়ে দেখলাম সে জামা কাপড় দড়িতে শুকাতে দিচ্ছে । bangla choti golpo download আমাকে দেখে সে ভেংচি কাটল । আমি তাকে একটা মৃদু হাঁসি দিলাম । আমাদের জেহাতু এক বাঁসাতে ভাড়ায় থাকা তাই কাবেরিদির ঘরে আমার আবাধ যাতায়াত ছিল । সে সন্ধ্যাবেলায় আমাকে তার ঘরে ডেকে পাঠাল ।আমি তার ঘরে যেতেই সে দরজা বন্ধ করল । আমি তার দিকে তাকাতেই সে খিল খিল করে হেঁসে উঠল । সে আমাকে বলল “ চয়ন , তুই খুব পেকেছিস” ।আমি বললাম “ কেন দিদি”। সে তার চুলের খোঁপায় হাত দিয়ে প্যাঁচ দিতে দিতে বলল “ আজ কাল বুঝি মেয়েদের বাথ রুমে উঁকি দেওয়া হয়” । আমি আমতা আমতা করে বললাম “ কই নাতো” । কাদেরিদি আবার তার গায়ের জামা খুলে ফেলে দিতে দিতে বললেন “ তবে আমার স্নানের ঘরে উঁকি মারছিলিস কেন” ? সে এখন কেবল ব্রা পরা । আমি তার ব্রা পরা মাই দুটোর দিকে তাকিয়ে রইলাম । সে বলল “ বড্ড গরম । তাই আমি আমার জামাটা খুলে ফেললাম” । আমার তাকিয়ে থাকা দেখে সে বলল “ কিরে তাকিয়ে আছিস কেন” ? আমি বললাম “কাবেরিদি তোমার মাই দুটি কি সুন্দর” । সে বলল “ মারব এক চড় । ওমনি আমার এই দুটোর দিকে লোভ” । bangla choti in bangla front আমি বললাম “ আমি সুন্দরের পুজারি । একবার দেখাওনা দিদি” । সে বলল “ বাবুর শখ কত” । আমিও নাছোড় বান্দা । অবশেষে সে বলল “ তবে হাত দিতে পারবিনা” । আমি তাতেই রাজি । সে তার লাল ব্রা খুলে তার বিশাল বিশাল দুটি মাই বার করল” । আমি আবাক হয়ে সেই দিকে তাকিয়ে রিলাম । আমার মনে হল এটাই বুঝি দুনিয়ার সেরা মাই । bangla chudachudi golpo  সে আমা হেংলামো দেখে আমাকে বলল “ বাবুর সাধ মিঠেছে” ? আমি বললাম “ দিদি একটু চেখে দেখলে কেমনটা হত” ? সে বলল “ সে হবে অখন । তুই রাতে আশিস । আমার ঘরের দরজা খোলা থাকবে । এখন যা” ।  আমি তার ঘর থেকে চলে এলাম । সারাটা সন্ধ্যে আমার টেনশনে কাটল । আমি পড়ায় মন বসাতে পারলাম না । ঠিক রাত্রি এগারটার দিকে সবার ঘরে আলো নিভে গেলে আমি পা টিপে টিপে কাবেরিদির ঘরের দিকে পা বাড়ালাম । দেখলাম তার ঘরের দরজাটা ভেজান । আমি একটা হাল্কা ঠেলা মারতেই সেটা খুলে গেল । তার পর আমি তার ঘরে প্রবেশ করলাম ও ছিটকিনি তুলেদিলাম । সে মটকামেরে শুয়ে পড়ে ছিল । তার পরনে ছিল একটা ইনার আর জাঙিয়া । সে গায়ে হাল্কা একটা চাদর দিয়ে শুয়ে ছিল । আমাকে দেখে সে বলল “ এসো আমার নাগর । অভিসারে এসো । আমি ভাবলাম তুই আর আসবিনা । আমি ভাবলাম এই কাবেরির মাই বাবুর মনে ধরে নি” । আমি বললাম “ তা কেন । তুমি দুনিয়ার সেরা সুন্দরি” । সে “ সুন্দরি না ছাই” । আমি কথা না বাড়িয়ে তার বিছানায় ধুকে পড়লাম । মশারি গুতিয়ে দিয়ে গুড নাইট জালিয়ে দিলাম । এবার তাকে বললাম “ একবার দেখে আমার মন ভরছে না” । bangla sexy story সে আমাকে বলল “ ধীরে বাছা ধীরে” । এবার আমি তাকে জড়িয়ে ধরলাম ।তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম । আর তার মাই টিপতে শুরু করলাম । সে এই আদরে পাগল হয়ে উঠল । সে আমাকে পালটা চুম খেতে লাগল । আমি এবার তার গলা দিয়ে গলিয়ে ইনারটা খুলে দিলাম । সাথে সাথে তার ডাঁসা ডাঁসা আপেলের মত দুটি মাই বেরিয়ে পড়ল । আমি ময়দা দলার মতকরে তার মাই দুটি টিপতে শুরু করলাম । সেকি মজা আমি বলে বোঝাতে পারবনা । এবার আমি তার মাই ছেড়ে তার ফুলো গুদের দিকে মন দিলাম । জাঙিয়ার উপর দিয়ে তার গুদের চেরায় আঙুল দিয়ে খোঁচা দিতে লাগলাম । bengala choti golpo খানিকটা খোঁচা দেবার পর তার গুদ দিয়ে রস কাটতে শুরু করল । ক্রমশ তা উপরের জাঙ্গিয়াকে হাল্কা ভিজিয়ে ফেলেছে । সে বিছানায় আড় গোড় দিতে লাগল । আমাদের ধস্তাধস্তিতে বিছানার চাদর আগোছালো হয়ে উঠল । সে আমার প্যান্টের চেন খুলে আমার বাঁড়াটা বার করে তাকিয়ে রইল তার দিকে । সে বলল “ তোর মা কি খেয়ে তোকে পেটে ধরেছিল” ? আমি হেঁসে বললাম “ কেন” ? সে বলল “ এইটুকু ছেলের এত বড় বাঁড়া । বাবা যার গুদে ধুকবে তার পেটের ভাত হজম হয়ে যাবে” । আমার বাঁড়াটা সাভাবিকের থেকে একটু বড় । সে এবার আমার বাঁড়ার ছাল ছাড়িয়ে লালিপপের মত চুষতে শুরু করল । তার মুখ থেকে শুয়োরের মত ঘোঁত ঘোঁত করে একটা চাপা আওয়াজ হতে লাগল । আমি পাগলের মত হয়ে গেলাম । তার পার সে আমাকে নেঙটা হতে বলল । আমি নেঙটা হলাম । সে আমার বাঁড়াটা নিয়ে হামড়ে পড়ল । এবার আমি তার পা গলিয়ে জাঙিয়াটা খুলে দিলাম । সাথে সাথেই তার ফোলা গুদটা বের হয়ে পড়ল । ম্নে হল একটা ফোলা পাঁউ রুটি । আমি আমার আঙুল দিয়ে তার ভগাঙ্কুরে ঘষা দিতে লাগলাম । তার পার তার চম চম গুদের পাপড়ি দুটি কেলিয়ে সেখানে আমার ঠোঁট লাগিয়ে চুষতে লাগলাম । আমার মনে হল একটা সোঁদা গন্ধ আমাকে পাগল করে দিতে লাগল । সে এবার আমার চুলের মুঠি ধরে আমার মুখটা তার গুদে চেপে চেপে ধরতে লাগল । আমি তার গুদের ক্ষীর চেটে চেটে খেতে লাগলাম । এখন সে আর আমি পুরো ন্যাংটো । আমদের গায়ে একটা সুতোও নেই । এবার আমি তার গায়ের উপার শুয়ে পড়লাম । তার পার আমার বিসাল বাঁড়াটা তার গুদের দিকে তাক করলাম । bengali chotigolpo সে আমার দিকে তাকিয়ে বলল “ আস্তে দিস । তোর যা সাইজ । ভয় হয়” । আমি বাঁড়ার ছাল ছাড়িয়ে তার গুদের মুখে ঠেকিয়ে ঘসতে লাগম । এদিকে আমার হাত দুটি তার মাই পিসে চলেছিল । আমার দুই ঠোঁট দিয়ে তার ঠোঁট চুষে চলেছিলাম । তার গুদ দিয়ে আঠাল রস বের হচ্ছিল । আমি এবার আমার বাঁড়াটা ঠিক স্থানে রেখে মারলাম এক রাম ঠাপ । আমার বাঁড়াটা চড় চড় করে তার গুদে ঢুকে গেল । সে আমাকে ঠেলে বুকের উপর থেকে নামিয়ে দিতে লাগল । আমি তাকে জোর করে চেপে চেপে গুদে বাঁড়া দিতে লাগলাম । সে চিৎকার করতে চেষ্টা করল কিন্তু আমার ঠোঁট তার মুখে থাকার কারনে সে তা পারল না । আমি এলোপাথাড়ি ঠাপ দিয়ে চললাম । খানিকটা ঠাপ খেয়ে সে ঠিক হল এবার সে তল ঠাপ মারতে লাগল ।আমার মনে হল বাঁড়াটা একটা জাঁতা কলে পড়েছিল । আর গুদের ভিতর যেন বিরাট গরম । আমি এবার সে আমাকে জড়িয়ে ধরল । সে বলল “ চয়ন চুদে চুদে আমাকে তুই শেষ করে ফেল । আমি তোকে বিয়ে করব । আ- আ- ওগো কে আছো দেখ চয়ন কেমন চুদছে”।  আমি তার গুদের কামড় খেয়ে বেশিক্ষণ থাকতে পারলাম না । আমি নানান আজে বাজে খিস্তি দিতে দিতে থাকলাম । খানিক বাদে আমি কোষে গোটা কতক ঠাপ মেরে তার গুদে আমার বঁড়ার জল খসালাম । bhoda chodar golpo তার পার আমরা একে অপরকে জড়িয়ে শুয়ে রইলাম । খানিক বাদে আমি তাকে চুম খেলাম । এবার চলে আসব । এমন সময় সে আমার হাত ধরে বলল “ আবার সুযোগ পেলে এসো” । আমি পা টিপে টিপে পালিয়ে এলাম । রোজ রাতে আমাদের চোদা চুদির মহড়া চলতে লাগল । choda chodir golpo আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo