Monday 2 January 2017

Bangla Choti Galpo | গোপন অভিসার

Bangla choti galpo আমাদের এলাকার একটি স্থানিয় স্কুলের বাংলা শিক্ষক ধনঞ্জয় বাবু অসুখে ভুগছেন । সাম্প্রতিক তিনি ভেলোর থেকে ফিরে এসেছেন । ডাক্তাররা বলেছেন এ রোগী বাঁচানো যাবেনা । তার মরার কয়েক দিন আগে আমরা তার গ্রামের বাড়িতে দেখতে গিয়েছিলাম ।তার সারা শরীর পচে গিয়েছে । কোনো ঔষধ কাজ করছেনা । তিনি যৌবনে খুব খারাপ লোক ছিলেন ।  Sexy Pictureঅথচ তার বয়স মাত্র ৪২ । তিনি যখন পাড়ার মোড় থেকে হেঁটে যেতেন পাড়ার ছেলেরা তাকে দেখলে পোকির মা বলে রাগাত । এই পোকির মা ছিল তার আঁড় । bangla choti golpo download এছাড়া টাকর জোরে তিনি বেশ্যা পোটিতে গিয়ে চুদিয়ে আসতেন । কদিন পরে শুনলাম তিনি মারা গেছেন । bangla choti list সবাই বলা বলি করতে লাগল যে তার নাকি এইডস হয়েছিল । তিনি মারা যেতেই তার বউ সুলতা পথে বসলেন । তার দুটি ছেলে ও একটি মেয়ে । ছেলে দুটি বড় ও মেয়ে ছোট ।সমাজের নানান কটু কথা শুনতে শুনতে তার কান পোচে গেল । সঞ্চিত টাকা প্রায় ফুরিয়ে এল । সুলতা শুনেছে যে কোনো সরকারী চাকরিজিবী মারা গেলে তার বউ চাকরি পাবে । কিন্তু তার লাইন ঘাট জানানেই । তাই সে স্কুলের প্রধান শিক্ষককে বললেন “ স্যার আপনার ভাই মারা জাবার পর আমরা পথে বসেছি । আপনি আমাদের বাঁচান । আমি আপনার ভায়ের চাকরিটা করব” । প্রধান শিক্ষকক বললেন “ তা কোরো” । সে বলল “ তাহলে আমার কগজ পত্র গুলি রেডি করে দিন” । এবার তিনি বললেন “ সোনেন বোউদি আপনি কাল আমার বাড়িতে আসেন । bangla choti in bangla version  আমি আপনার সাথে এই বিষয়ে কথা বলব ” । পরের দিন ছিল  রবি বার । সুলতা সকাল দশটা নাগাদ তার বাড়িয় গিয়ে হাজির । সে গিয়ে দেখন যে হেড মাষ্টারের স্ত্রী বাড়িয় নেই ।  তাকে দেখে স্যার বললেন “ আরে সুলতা বৌদি আপনি । আসেন আসেন । এই খানে বসেন” । বলে তিনি তাকে একটা সোফায় বসতে দিলেন । সে সেখানে বসল ।তার পর সে বলল “ আপনার স্ত্রী কোথায়” ? তিনি বললেন “ আপনার জা বাপের বাড়িতে” । সুলতা বুঝল সুর খারাপ । তাই সে তাড়া তাড়ি কাজ সেরে বাড়িয় ফিরে আসতে চাইল । স্যার তাকে নানান কথা বললেও আসল কথা এড়িয়ে গেলেন । সুলতা বলল “ স্যার আমার কাজের খবর কত দূর” ? স্যার বললেন “ সরকারি কাজ । এত তাড়া তাড়ি হবেনা । আপনাকে অপেক্ষা করতে হবে” । bangla codacodir golpo সুলতা তারপর বাড়িয় ফিরে এল । অপেক্ষা করতে করতে তার প্রায় এক বছর কেটে গেল । কিন্তু চাকরীর দেখা নেই । আবার সে হেড মাষ্টারের কাছে গেল । তিনি তাকে বললেন “ সোনেন বোউদি আমি আপনার কাগজ গুলি রেডি করে দিতে পারি । তবে আমার একটা কথা আপনাকে রাখতে হবে” । সুলতা বলল “ আমাকে কি করতে হবে”? স্যার বলেন “ আপনি কাল সকালে আমার বাড়িতে আসেন । bangla sexy story আমি আপনাকে বুঝিয়ে দেব”  । কথা মত সুলতা পরের দিন তার বাড়িতে গেল । দেখল যে আজও হেড মাষ্টারের বউ বাড়িতে  নেই ।তিনি তাকে একটা সোফার উপরে বসতে বললেন । সুলতা সেখানে বসে পড়ল ।সে লক্ষ্য করল হেড মাষ্টার তার শরীরটা গিলে খেতে লাগল । এদানিং তার পাছাটা কেমন যেন  বড় হয়েছে । banglachodachudirgalpo ঠিক উল্টোনো কলশির মত । সে যখন হেঁটে যায় পাড়ার বুড়ো থেকে ছোকরা সবাই তার পাছাটা গিলে খেতে চায় । আর তার মাই দুটি এক একটা আস্ত বাতাবি লেবু । এবার তিনি সুলতাকে বললেন “ সোনেন বৌদি শুধু ভাত গালে ওঠেনা । আপনি রাজি থাকেন তো বলি” । সে বলল “ বলেন” । এবার তিনি বললেন “ আপনাকে আমার সাথে এক রাত থাকতে হবে” । সে এই কথা শুনে ভীষণ রেগে গেল । সে বলল “ ছি ছি আমি বিধবা । এসব পাপ । আমি এ কাজ করতে পারব না” । এবার স্যার বললেন “ তা হলে তো তুমি আমার কাছ থেকে কাগজ পাবেনা” । সুলতা উঠে সটান বাড়িতে ফিরে এল । bengli choti golpo পরের দিন সকালে যখন সে বাজারে যাবে তখন সে দেখল তার কাছে একটিও পয়সা নেই । কদিন তার ধার দেনা করে চলছিল । হাতে কানের সব গয়না বেচা হয়ে গিয়েছে । এবার চাকরিটা না পেলে তার পথে বসা ছাড়া রেহাই নেই । স্বমি মারা যাওয়ার পরে আনেক কু প্রস্তাব সে পেয়েছে । এত দিন সে নিজেকে সামলেছে । এবার সে আর নিজেকে ঠিক রাখতে পারবে না । ছোটো ছোটো বাচ্চাদের মুখের দিকে তাকিয়ে তার প্রন কেঁদেওঠে । কি হবে তার এই শরীর । boudi chodar galpo সব যদি শেষ  হয়ে যায় তাহলে কিহবে । তাই সে অনিচ্ছা থাকলেও সে রাজি হয় । পরের দিন সে হেড মাস্টারের আফিসে হাজির হয় । হেড মাষ্টার তাকে বলে “ আমি জানতাম তুমি আমার কথায় রাজি হবে । কিন্তু আমার বাড়িতে ছেলে মেয়ে আছে । আমার বউ আছে । সমাজে আমার পরিচিতি আছে । তাই আমি বাড়িতে তমাকে ভোগ কোরবো না । আমার সাথে তোমাকে কাল হোটেল হংসরাজে যেতে হবে । choda chodir golpo তুমি আলাদা যাবে । আমি আলাদা আলাদা জাব । কেউ যাতে সন্দেহ না করে । তুমি কাল সকাল দশটার সময় ডায়মন্ড হারবারের জেটি ঘাটার কাছে আমার জন্য অপেক্ষা করবে” । পরের দিন কথা মত সুলতা খুব ভাল করে সেজে বাড়ি থেকে বের হল । কে তাকে বলবে যে সে বিধবা ।তাকে ২৫ বছরের যুবতি মনে হল । তাছাড়া বর মারা যাওয়ার পর থেকে তার গুদটা উপোসি আছে । মাঝে মাঝে সে বাজারি বেগুন বা মুলো কখোনো বাতি দিয়ে গুদের জালা মিটিয়েছে ।chodachudirgalpo তাই সকাল থেকে তার মনটা কেমন উস খুস করছে । সকাল দশটার সময় সে ডায়মন্ড হারবার জেটি ঘাটের কাছে এসে হাজির । আগে থেকেই প্রধান শিক্ষক তার জন্য অপেক্ষা করছিল । সুলতাকে দেখে তিনি হাত নেড়ে ডাকলেন । সুলতা তার তাঁর ইশারায় পিছু পিছু চলতে লাগল ।এবার তারা হোটেলের সামনে এসে হাজির হল । রিসেপসানে তারা নিজেদের স্বামী-স্ত্রী বলে পরিচয় দিল । বেয়ারা তাদের একটা উপরের তালার ঘর দেখিয়ে হিল । এবার তার ঘরে ঢুকল । chodar choti তাদের মনে হল এটাই বুঝি সর্গ । বিলাসের কোনো ত্রুটি নেই । আরামের সমস্ত ব্যবস্থা এখানে আছে । জানালা দিয়ে সুলতা একটা জাহাজের চলে যাওয়া দেখছিল । হেড মাষ্টারের কথায় তার হুঁশ ফিরল ।হেড মাস্টার তাকে বললেন “ সুলতা- ডারলিং, নিরব কেন, কাছে এস” ।   সে তাঁর কাছে এল । তিনি তাকে পেছন থেকে জড়িয়ে ধরলেন । তার মানে পড়ল তার স্বামী থাকলে তাকে এভাবে আদর করতেন । তার চোখ দিয়ে জল পড়তে লাগল । এই দেখে হেড মাস্টার তাকে বললেন “ তুমি কাঁদছো কেন” ? chodar galpo সে বলল “ আপনার দাদা আমাকে আপনার মত আদর করতেন । আপনার আদরে তাকে মনে পড়ল । তাই আনন্দে আমার চোখে জল” । তিনি বললেন “ আমি কি দাদার স্থান নিতে পারিনা” ? সুলতা কিছু না বলে সামনে ঘুরে হেড মাষ্টার কে জড়িয়ে ধরল ।কাল পাড়ের শাড়ি আর ম্যাচিং ব্লাউজে তাকে অপূর্ব লাগছিল । এবার হেড মাষ্টার তাকে বললেন “ তুমি আমাকে বন্ধু ভাবতে পার । choti boi আমি তোমার পাশে ছায়ার মত থাকব” ।  এবার সুলতা তাকে জড়িয়ে ধরল “ আজ আপনি আমার জীবনের সকল কষ্ট সরিয়ে দিলেন” ।   কিন্তু সুলতার বড় বড় মাই হেড মাষ্টারের বুকে ঠেকতে তিনি পাগল হয়ে গেলেন । তিনি মুখে তার আবেগের প্রকাশ করতে পারলেন না । choti golpo তিনি মানে মানে ফন্দি আঁটলেন যে তাকে সহায়তার নামে তাকে ভালবাসা দিয়ে তার মন জয় করবেন । তাহলে তাকে অনেক দিন ভোগ করা যাবে । এবার তিনি সুলতার কপালের আর মুখের ঘাম মুছে দিতে লাগলেন । পরম মমতায় তার গালে একটা চুম্বন করলেন । choti golpo in Bengali সুলতা এই সোহাগে পাগল হয়ে গেল ।এবার সে যেন একটা  আশ্রয় খুজে পেল । সে আদুরির মত তাঁর বুকে মাথা রাখল । এবার হেড স্যার তার দুটি মায়ে আলতো কোরে চাপ দিল । এই ধস্তা ধস্তিতে সুলতার শাড়ির আঁচল খসে পড়ল । এবার স্যার তার মাই দুটি ভাল করে দেখতে লাগলেন । choti world সুলতা বলল “ কি দেকছেন অমন করে” ? তিনি বললেন “ আমি দেখছি তোমার মাই দুটি কি সুন্দর । ঠিক কচি ডাবের মত । আজ থেকে আমাকে আর আপনি বলবে না । আমাকে তুমি বলে ডাকবে । আমিনা তোমার বন্ধু । বন্ধুকে কেউ বুঝি আপনি বলে ডাকে” ?  সুলতা এবার তার এই গোপন বন্ধুটির কাছে নিঃশর্ত আত্ম সমর্পণ করল” ।এবার তিনি সুলতার মাই দুটি টিপতে টিপতে তার শাড়িটা খুলে ফেলেন । chuda chudir galpo এবার সুলতা শুধু শায়া আর ব্লাউজ পারা । তিনি সুলতার এই রুপ দেখে হিতা-হিত জ্ঞান হারিয়ে ফেলল । তিনি এবার সুলতার ন্রম সাদা পেটে চুমা দিতে লাগলেন ও তার বুকের উপর শুয়ে পড়লেন ।এতে তার মাই দুটি হেড মাস্টারের বুকে ঘষা খেতে লাগল । ঘসা ঘষিতে তার সায়াটা একটু উপরে উঠে থাইয়ের কাছে চলে এসেছে । এতে তার উরু দুটি সাদা কলা গাছের মত দেখা যেটে লাগল । chudachudi golpo in bangle এবার তিনি উঠে তার জামা প্যান্ট খুলে ফেললেন । তার বুকে বড় বড় লোম । জাঙিয়ার ভিতরে তার বাঁড়াটা একটা তাল গোল পাকানো সাপের মত ফুঁসতে লাগল ।এই দেখে সুলতার গুদ থেকে পাগলা ঝোরার মত জল কাটতে লাগল । এবার হেড মাষ্টার তার উরুতে মুখ দিয়ে চাটতে লাগলেন । এতে সুলতার গুদে কটকটে বাই এল । এবার তিনি শায়াটা কোমার অবধি গুঁটিয়ে দিলেন । ফ্লে সুলতার ফোলা গুদটা বেরিয়ে পড়ল । পাপড়ি দুটি সাদা, দুই পাড়ের পাশে বালের ঘন জঙ্গল । মাঝ খানে একটা বিরাট মটর দানার মত ভগাঙ্কুর । chudar golpo in bengali গুদের চেরাটা একেবারে পোঁদের ফুটোর কাছে গিয়ে মিশেছে । তিনি এবার ভগাঙ্কুরে হাতের একটা আঙুল দিয়ে ঘষতে লাগলেন । তিনি দেখলেন ভগাঙ্কুরটা দুটি সমান ভাগে ভাগ হয়ে একেবেরে গুদের শেষ সীমায় মিশেছে । desi chodar golpodownload এবার তিনি সেটাকে চুষতে লাগলেন । গুদ চোষার চোটে সুলতা পাগল হয়ে গেল । সে কোমর ঠেলা দিতে লাগল । এবার হেড স্যার তার গুদের চেরায় আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করতে লাগলেন । এবার স্যার তার জাঙিয়াটা খুললেন । তার বিরাট বাঁড়াটা লাফ দিয়ে উঠল । latest bangla chodar golpo এটা তার স্বামীর থেকে দ্বিগুণ মোটা আর ল্মবায় বড় । সে এই বিরাট বাঁড়ার দিকে তাকিয়ে রইল । স্যার বললেন “ কি দেকছ” ? সুলতা বলল “ তোমারটা তোমার দাদার ডবল বড় আর মোটা । আস্তে দিও” । স্যার ভেবেছিল তার মুখে বাঁড়া দিয়ে ঠাপাবেন , তার পোঁদ মারবেন । কিন্তু মাল হাত ছাড়া হতে পারে এই ভেবে তিনি সে কাজ থেকে বিরত হলেন ।কিন্তু সুলতা তাকে আবাক করে তার বাঁড়াটা হাতে নিয়ে তার ছাল ফাটাল । তার পর সেটাকে লালি পপ খাওয়ার মত চুসতে লাগল । latest chodar golpo এমন সুখ সে কখোনো পায়নি ।আরামে তার মুখ দিয়ে “ আ- আ- তুমি আমায় কি সুখ দিচ্ছো , আমি তোমার সব কথা শুনব । আ- আ- চোষ চোষ” বের হল । সে এবার তার মুখ থেকে বাঁড়া বারকরে নিয়ে তার গায়ের উপর শুয়ে পড়ল । তার বিরাট বাঁড়াটা সুলতার নাভির ঠিক উপরে ঘষা খেতে লাগল । বহু দিন পরে পুরুষের ছোঁয়া পেয়ে সে পাগল হয়ে গেল । এবার স্যার তার বাড়ায় খানিকটা থুতু লাগিয়ে গুদের মুখে স্থাপন করল । ma chodar bangla golpo তার পার তিনি একটা হালকা ঠাপ মারলেন । বাঁড়ার কেলাটা তার গুদে ধুকে গেল । তার মানে হল সবটা ঢুকলে সে মরেই যাবে । কিন্তু স্যার তার বাঁড়াটা পুরো ঢুকিয়ে হালকা হালকা ঠাপ মারতে লাগলেন । গুদ খানিকটা সহজ হয়ে এসেছে । সুলতাও আরামে তল ঠাপ দিচ্ছে । এইবার স্যার বাঁড়াটা খানিকটা বার করে এনে এক ঠাপে পুরো বাঁড়াটা তার গুদে ঢুকিয়ে দিলেন । read bangla choti গুদ চড় চড় করে উঠল । সুলতা দেখল বাঁড়াটা তার গুদে পিস্টনের মত এঁটে বসেছে । এক তিল ফাঁকা নেই । অনেক দিন তার গুদে বাঁড়া না ঢোকার ফলে গুদে মড়চে ধরে গেছে ।এবার স্যার তার মাই মোচড়াতে মোচড়াতে গুদে হাল্কা হাল্কা ঠাপ দিতে লাগল । ঠাপ খেয়ে সে হিসিয়ে উঠল । এবার সে বলল “ আমর নাগর । top bangla choti golpo চুদে আমার গুদ ফাটিয়ে দাও । আমাকে তুমি পূর্ণ কর” । এবার স্যার দ্রুত তার কোমর চালাতে লাগল । তার মনে হল যেন বাঁড়াটা একটা জাঁতা কলে পড়েছে । খানিকটা কোমর চালিয়ে আর তল ঠাপ খেয়ে স্যার পাগল হয়ে উঠলেন । তিনি দ্রুত কোমর চালিয়ে চললেন । এবার তিনি অনুভব করলেন যে গুদ যেন বাঁড়াটা কামড়ে কামড়ে ধরছে । হটাত সুলতা তাকে বিরাট জোরে জড়িয়ে ধরলেন । সে তার গুদের আসল রস খসাল । স্যারও থাকতে না পেরে গোটা কত রাক্ষুসে ঠাপ মেরে তার বাড়ার ফেদা ফেলল । তার খানিকটা জড়া জড়ি করে থাকল । সুলতার চোখে মুখে একটা তৃপ্তির ছাপ ফুটে উঠল । এবার তার আস্তে আস্তে হোটেল ছেড়ে চলে গেল । পরের দিন হেড স্যার তার সকল কাগজ রেডি করে দিলেন । এবার সে কাগজ গুলি ডি.আই আফিসে জমা দিলেন । vabi chodar bangla golpo ডি.আই তার দিকে কুনজর দিয়েছিল । কিন্তু সুলতা হেড সারের সহায়তা নিলেন । হেড সারের সহায়তায় তার চাকরিটা পাকা হল । সে এখন পাশের একটি গার্ল স্কুলের ক্লার্ক । তবে হেড স্যার তকে কি জাদু করেছেন তার ঠিক নেই ।সুলতা মাঝে হোটেলে গিয়ে চুদিয়ে আসে । এখন তার আর একা লাগেনা । vodar golpo bangla
Source: choti golpo