Tuesday 17 January 2017

সুখ সেটা কি বলে বোঝানো যাবে না

Bangla Choti কখনো ভাবতে পারি নাই আমার new
যৌন জীবনের
শুরটা ছেলেদের সাথে হবে।
কোথা থেকে শুরু করবো ভেবে
পাচ্ছি না। শুরুটা হয় গত দুই বছর আগে থেকে তাও আমার খুব
ঘনিষ্ট বন্ধু নিশাতের
সংগে। নিশাতের স্বভাবে
কোন প্রকার মেয়েলীপনা
নেই কিন্তু ও আমাকে এমন
ভাবে কনভিনস্ করল যে আমি ওর সাথে সেক্স করতে বাধ্য
হলাম। আজ আমি সেই
ঘটনাটাই বর্ননা করতে
যাচ্ছি। ঘটনা ক্রমে কয়েক
দিনের জন্য ও আমাদের
বাসায় থাকার জন্য এসেছিল যথারিতি ওর থাকার জায়গা
আমার রুমেই হল। প্রথম রাতে
দুজন অনেকটা জরাজরি করেই
ঘুমালাম। সকালে ঘুম থেকে
উঠে দেখলাম নিশাত আমার
ধোন ধরে শুয়ে আছে। আমি বিষয়টা স্বাভাবিক ভাবেই
নিলাম ভাবলাম হয়তো
কোলবালিশ ভেবে আমাকে
জরিয়ে ধরেছে আর এই
কারনেই ওর হাত আমার
ধোনের উপর পরে রয়েছে। হয়তো ওর অজান্তেই ও আমার ৭
ইন্চি বাবুটাকে ধরে
রেখেছে। আমি বিষয়টাকে
নিয়ে না ভেবেই আমার
স্বাভাবিক কাজকর্ম শুরু
করলাম। রাতে দুজন একসাথে শুয়ে বিভিন্ন ধরনের গল্প
করছিলাম। কথায় কথায়
সেক্স বিষয়ে আলোচনা শুরু
হয়ে গেল। ওর সেক্সি আলাপ
শুনে আমার এটা বুঝতে বাকী
রইল না যে ও এই বিষয়ে খুব অভিঙ্গ। ওর মজাদিয়ে কথা
বলার ধরনে আমি খুব
উত্তেজিত হয়ে গেলাম।
আমার ধোন শক্ত হয়ে টনটন
করছে। ও বিষয়টা খেয়াল
করে হঠাত্ করেই আমার ধোন ধরে বসলো। আমি ধাক্কা দিয়ে ওকে সরিয়ে দিলাম আর
বললাম দোস্ত আমার এমন
ফাজলামো মোটেই পছন্দ না। ও আমার কথায় কোন উত্তর না
দিয়ে পেছন ফিরে শুয়ে
পরলো। আমিও কিছুক্ষন এপাশ
ওপাশ করে ঘুমিয়ে পরলাম।
মধ্য রাতে আমার ঘুম ভেংগে
গেল আমার শরীরে কেমন যেন একটা শিহরন অনুভব করলাম
আমি একটু বেশি ঘুম কাতুরে
তাই ঘটনা পর্যবেক্ষন না
করেই আবারো ঘুমানোর
চেষ্টা করলাম কিন্তু আমার
মনে হল কেউ একজন আমার ধোন চুষছে। আমি ধরফরিয়ে উঠার
চেষ্টা করলাম কিন্তু নিশাত
আমাকে অনেকটা ধমকের
শুরেই বললো চুপ করে শুয়ে
থাক। দেখ আমি কি করি? আমি
সত্যি খুব মজা পাচ্ছিলাম তাই চুপ হয়ে গেলাম। এবার
নিশাত তার ইচ্ছা মিটাতে
শুরু করলো। একটা ছেলে যে
একটা ছেলেকে এতোটা সুখ
দিতে পারে সেটা আমার
কল্পনায় ছিলো না। যাই হোক এতোক্ষন ও শুধু আমার
ধোনটাকে চুষছিল তাতেই
আমি সুখের স্বর্গে চলে
যাচ্ছিলাম। কিন্তু আমার
জন্য আর সুখের ভান্ডার
অপেক্ষা করছিল সেটা ভাবতেই আমার ধোন খারা
হয়ে যায়। ও আমার ধোনটা কে
যখন ওর পুটকিতে ভরে নিল
আমার তখন মনে হয়েছিল এই
দুনিয়াতে আমার চেয়ে সুখী
মানুষ আর কেউ নেই। ও আমার ধোনটাকে নিয়ে অনেকক্ষন
খেলা করার পর আমি ওর
পুটকির মধ্যেই মাল ছেরে
দিলাম। আহা সে যে কি সুখ
সেটা বলে বোঝানো যাবে
না।
Source: banglachoti.net.in