Tuesday 3 January 2017

Bangla Choti Galpo | কাদের চুদল কাকিকে

Bangla Choti Galpo আমার এক বন্ধু ছিল । আমি হিন্দু কিন্তু সে মুসলিম । আমাদের গ্রামের সকল মানুষ ছিল খোলা মেলা মনের ।তার নাম ছিল কাদের ।তাই তার আমাদের বাড়িতে আসা জাওয়া নিয়ে কেউ কখনো মুখ খোলেনি । আমাদের বাড়ির সাথে তাদের ফেমিলির একটা সাভাবিক খাতির গড়ে উঠে ছিল । Bangla choati তার বাবা-মা আমাদের বাড়িতে আনেক সময় এসে খেয়ে গিয়েছে ।  Sexy Pictureআমি মাঝে মাঝে তাদের বাড়িতে চলে যেতাম । অনেক সময় সে আমি না থাকলেও আমাদের বাড়িতে এসে আমার কাকিমার সাথে গল্প করত । bangla chodachudir galpo  আমি যখন কলেজে উঠলাম তখন আমাদের পছন্দের বিষয়ের কারনে আমাদের কলেজ আলাদা হল । কিন্তু আমাদের বন্ধুত্ব সমান তালে চলতে লাগল । bangla chodacudir golpo সে  ছিল বিশাল লম্বা। গায়ের রং ছিল ফর্সা । দেখলেই যে কোন মেয়ে ফেঁসে যেতে পারে । আমি যত দূর জানি সে খুব ভাল ছিল । bangla chodar bangla golpo আমি একদিন খেলতে গিয়ে ছিলাম আমাদের পাশের পাড়ায় । আমার ফিরতে ফিরতে প্রায় সন্ধ্যা হয়ে এল । আমি ফিরে দেখি আমাদের বাড়ির সামনের দরজাটা বন্ধ । আমার বাবা-মা দিদাকে দেখতে গেছে । তার অবস্থা খারাপ । তিনি গত কয়েক দিন অসুস্থ । আমার কাকা গছে কোলকাতায় কাজ করতে । তাই বাড়িতে কাকিমা একা । bangla chodar golpo আমি বাড়ির দরজায় টোকা মারলাম । কিন্তু কেউ আমার ডাকে সাড়া দিলনা । আমি এবার আমাদের খিড়কির দরজায় গেলাম । সে খানে দরজাটা খোলা । এই দিকে ঘন বাঁশের জঙ্গল । এই দিকটায় সাধারণত কেউ আসেনা । bangla choti blog আমি বাড়ির ভেতরে প্রবেশ করলাম । এদিক  ওদিক দেখলাম । কাউকে দেখতে পেলাম না । এবার আমি আমার কাকিমার ঘরের কাছে চলে এলাম । কাকির ঘরের ভেতর থেকে একটা গোঁয়ানির আওয়াজ পেলাম । তার সাথে ফিস ফিস আওয়াজ । bangla choti boi আমি ঠিক আন্দাজ করতে পারলাম না যে ঘরের ভেতরে কি চলছে । সাথে সাথে আমি ছাদে চলে গেলাম । সেখান থেকে লাফ দিয়ে নামলাম আমাদের পায়খানা ঘরের চালে । এখান থেকে কাকিমার ঘরের ভেতরটা পরিষ্কার দেখা যায় । আমি অনেকবার কাকিমার ঘরে উকি দিয়ে তার উদোম নেঙটা পোঁদ দেখেছি । bangla choti golpo download  কাকা বাড়িতে থাকেনা সেইকারনে কাকিমার গুদের জালা মেটানোর লোকের অভাব । আমি তাকে কতবার তার বেগুন দিয়ে গুদ খেচা দেখে বাথরুমে বসে হাত মেরেছি তার ঠিক নেই । কাকিমার পাছা বটে । আর গুদটা একটা চম চম ঘরের মধ্যে আলো জলছিল । আমি যা দেখলাম তাতে আমার চোখ ছানা বড়া হল । আমি দেখলাম আমার পুরানো বন্ধু কাদের আর আমার কাকিমা । bangla choti list আমি কান পেতে রইলাম তারা কি বলে শুনার জন্য । আমার হাতেই আমার স্মার্ট ফোনটা ছিল । আমি তা চালিয়ে দিলাম । আর আমার নিজের ফায়দার জন্য ভিতরের ঘটনা রেকড করতে লাগলাম । দেখলাম কাকিমা উধোম নেঙটা । তার গুদের সব চুল কামানো । পেটটা সাদা । আর উরু দুটি সাদা কালা গাছের মত । আমি সেই দিকে তাকিয়ে রইলাম । bangla choti online read কাদেরের বাঁড়াটা বিরাট বড় ল্মবায় আমার প্রায় দ্বিগুণ আর তেমন মোটা । তার বাঁড়ার কাছে আমার বাঁড়াকে শিশু বলে মনে হল । মাথাটা মুসলমানি কারার জন্য থেবড়া মত আর কালচে ভাব এসেছে । এদিকে কাকিমা কাদেরের বাঁড়াটা লজেন্সের মত চুষতে লাগল । সে কাকিমার বাতাবি লেবুর মত মাই দুটি পক পক করে টিপতে শুরু করল । এবার সে কোমর তুলে কাকিমার মুখে ঠাপ মারতে লাগল ।কাদেরের বাঁড়াটা আরো ফুলে ফুলে উঠতে লাগল । bangla chuda chuder galpo এবার কাকিমা নানান রকম আওয়জ করতে লাগল ও বিছানায় শুয়ে পড়ল । কাদের উঠে গিয়ে কাকিমার গুদে মুখ লাগিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল । এবার সে কাকিমার গুদটা কেলিয়ে তার কাটা বাঁড়াটা কাকিমার গুদে স্থাপন করল । তার পার সে এক ঠাপে তার রাক্ষুসে বাঁড়াটা কাকির গুদে ঢুকিয়ে দিল । কাকি এত বড় বাঁড়ার ধকল সামলাতে না পেরে আঁ আঁ বলে চিল্লে উঠল । সে কাদেরকে বলল “ কাদের আস্তে আস্তে চোদ । bangla codacodir golpo আমার গুদটা কি তুই ফাটিয়ে দিবি” ? এই শুনে আমার বাঁড়া কাঠ হয়ে উঠল । আমি প্যান্ট থেকে আমার বাঁড়া বের করে খেঁচতে লাগলাম । ওদের চোদা চুদি দেখে আমার মাথা নষ্ট হয়ে গেল । bangla real choti golpo আমি মাল ফেলে শান্ত হলাম । আমি দেখলাম কাদের এবার কাকির গুদে বাঁড়া দিয়ে তার গায়ের উপর হুমড়ি খেয়ে পড়ল । আর তার মাই দুতি কষ কষ কোরে চুষতে লাগল । কাকিমা তার ঠোঁটে ঠোঁট রেখে চুষতে লাগল ।  কাকি তার গুদ দিয়ে কাদেরে বাঁড়াকে কামড়ে কামড়ে ধরতে লাগল । সে কামড় খেয়ে উত্তেজিত হয়ে উঠল । সে কোমর চালিয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগল । bengala choti golpo কাকি বলল “ চোদ চোদ কাদের, তুই পারবি আমার গুদের জালা মেটাতে । আমাকে চুদে চুদে আমার পেট করে দে । আ- আ- মা গো কি আ-রা-ম” । এবার কাকি তার গুদের আসল রস খসাল । সে নেতিয়ে পড়েছে । কাদের তার বুক থেকে নেমে খাটের এক কানায় এল । সে কাকিকে টেনে আনল খাটের কানায় । তার পর সে কাকির পাদুটি তার কাঁধে তুলে নিল আর তার বাঁড়াটা তার গুদের মুখে রেখে সজোরে এক ঠাপ মারল । bengali choti world কাকি মাগো বলে চিল্লে উঠল । এবার সে কাকিকে ঠাপের পর ঠাপ মেরে তাকে চুদতে থাকল । তার ঠাপের চোটে সারা ঘরে ফচ ফচ শব্দে ভরে গেল । এবার সে বলল “ মাগি তোর গুদের ছেঁদা আজ আমি বড় করে দেব । bengali panu golpo খানকি চুদে চুদে তোর পেটে বাচ্চা এনে দেব ।ওরে মা কি চামকি গুদরে বাবা” । সে এবার তার বাঁড়ার জল খসাল । তার পার তারা একে অপর কে জড়িয়ে শুয়ে রইল । কাদের যখন কাকির গুদ থেকে তার বিরাট বাঁড়াটা বার করল তখন তার গুদের মুখ থেকে ঘন থক থকে মাল গড়িয়ে পড়ছিল । কাদের আস্তে আস্তে দরজা খুলে চলে গেল । bon ke chodar bangla golpo কাকি খানিকটা শুয়ে থেকে উঠে পড়ল । তার পার পোশাক পরে সন্ধ্যা দিতে গেল । আমি এই সুজোগে পায়খানা ঘরের ছাদ থেকে লাফিয়ে ঘরের সামনের দরজায় চলে গেলাম ।তার পর জোরে জোরে দরজায় ঘা দিলাম । কাকি খানিক বাদে দরজা খুলল । আমি এমন একটা ভান করলাম যেন আমি কিছুই জানিনা । রাতে আমি আর কাকি যখন খেতে বসলাম তখন দেখলাম কাকি খানিক খুড়িয়ে খুঁড়িয়ে হাঁটছে । choda chodir golpo তার পার যে জার ঘরে চলে গেলাম । কাকি বাসন পত্র গুছিয়ে তার ঘরে গেলেন । আমি তার পেছন পেছন ঘরে গেলাম । আমাকে দেখে সে বলল “ তুমি কি ব্যাপার” ? আমি কিছু না বলে আমার স্মার্ট ফোনটা নিয়ে তাকে তাদের চোদা চুদির ভিডিও দেখালাম । সে এগুলি দেখে ভুত দেখার মত চমকে উঠল । সে এবার আমার পায়ে হাতে ধরতে লাগল । আমি বললেম “ ওঠ মাগি । chodar golpo in bengali font খানকি কোথাকার । কাকা আসুক । আমি আজ এর একটা হেস্ত নেস্ত করে ছাড়ব” ।  সে আমাকে বলল “ তুই কি চাস বল”? আমি বললাম “ বাইরের লোক যখন তোকে চুদে গুদ ফাঁক করেছে । আমি আর বাদ যাই কেন । আমিও চুদব তোকে” । আমি তার মাই মোচড়াতে লাগলাম । তার পর তাকে বিছানায় ফেলে উদোম চুদলাম । choti সারা রাত  তাকে চুদে চুদে আমার গায়ে বেথা হল । আমি তাকে কাকা না থাকলে প্রাই চুদি । সে আমার অলিখিত খানকি ।choti boi.
Source: choti golpo