Wednesday 11 January 2017

Bangla Choti Galpo|ফোনে চোদা চুদি

Babgla choti golpo প্রিয় পাঠক, আপনাদের যাদের প্রেমিক বা প্রেমিকা আছে তারা জানেন ফোন সেক্স কি । আর যারা এখোনো জানেননা তাদের বলি এটার মধ্যে একটা আলাদা মাদকতা আছে । বিশেষ করে যারা বাইরে থাকেন তাদের কাছে এই প্রক্রিয়া খুব উপাদেয় । আমার কথা শুনে যাদের বউ / প্রেমিকা / কাছে নেই তার ট্রাই করে দেখবেন,মজা আছে ।    Bangla Choti Galpo2 banagla choti যাই হোক আসল কথায় আসি । আমরা চাষি-বাসি ঘরের ছেলে । আমার প্রেমিকাও তাই । তাদের আবার বেগুন, মুলো, টমেটো প্রভিতি মুরসুমি আনাজের চাষ । বেশ কিছু মোবাইল কোম্পানি রাতে নাইট কলিং এর সুবিধা দেয় । আমার সেই সুবিধা নিয়ে রাতে কথা বলি আর চলে আমাদের লীলা খেলা ।আমি যে দিনের কথা বলছি সেই দিন বিকেলে আমার তিনি আমাকে ফোন করল । bangla 3x story আমি তাকে বললাম “ কিগো আজ রাতে তোমার ওটি কি খাবে” । সে বলল “ তোমার যত কু মতলব” । আমি বললাম “ কু মতলব মানে । এটা আমার পাওনা” । সে আবার বলল “ আমাকে রাগাবেনা কিন্তু । আমি তোমার সাথে কথা বলব না । তুমি খুব অসভ্য । bangla chodacudir golpo আমাকে দিয়ে শুধু নোংরা কাজ করাবে” । সে আমার জোরা জুরিতে রাজি হল । আমি বললাম “ তাহলে খাবেটা কি” ? সে বলল “ আজ বেসপতি বার । আমার খুকি আজ নিরামিষ খাবে” । আমি তাকে বললাম “সেটি কি” ? সে ভেংচি কেটে বলল “ তোমার অত খবরে কাজ নেই । বাবা বাগানে আসছে । তুমি এখন রাখ” । bangla chodar galpa আমি সারাটা সন্ধ্যে উত্তেজনার মধ্যে কাটালাম । খাওয়া দাওয়া সেরে রাত্রি দশটার দিকে তাকে ফোন করলাম । ওপার থেকে ফিস ফিস করে জবাব এল “ এখন রাখ । মা খেতে ডাকছে । আমি তোমাকে ফোন করব” । bangla choder golpo আমি এবার একটা সিগারেট ধরিয়ে তার ফোনের অপেক্ষায় রইলাম ।ঠিক রাত্রি এগারটার সময় আমার ফোনর লাইট ফ্ল্যাশ করতে লাগল । আমার ফোন ভাইব্রেটিং মোডে দেওয়া ছিল । কারন আমার মা পাছে বুঝতে পারে । আমি হেড ফোন কানে লাগিয়ে মুখের কাছে মাইক্রো ফোনটা এনে ফিস ফিস করে কথা বলতে লাগলাম ।  আস্তে আস্তে রাত নিশুতি হতে লাগল । bangla choti galpo list আমি আমার প্রেমিকাকে বললাম “ এবার হোক” ? সে বলল “ কি হোক” ? আমি বললাম “ চোদা চুদি” । সে বলল “ একটু পরে । তুমি একটা উত্তেজক গল্প বল” । আমি নানান কথা বলতে বলতে তাকে বললাম “ আজ কি এনেছ” ? bangla choti in bangla front সে বলল “ সবজি” । আমি তাকে বললাম “ কি সবজি?” সে বলল “ বেগুন” । আমি বললাম “ কত বড়” ? সে বলল “ এক বিগোত” ? আমি বললাম “ মোটা” ? সে বলল “ তোমারটার মত” । আমি “ আমার কিসের মত” ? সে “ যা অসভ্য – আমি বলতে পারব না” ।আমি “ তুমি আজ কি পরেছ” ? সে “ চুড়িদার । তবে ওড়না আর চুড়িদারের প্যান্ট পরিনি । দাঁড়াও নাইট বাল্ব অফ করি” । আমি ফোন ধরে রইলাম । সে বাল্ব অফ করে আবার ফিরে এল । bangla chuda chudir golpo সে এবার বলল “ গায়ে চাদরটা দিয়ে নি” । আমি বললাম “ এবার খলো” ।সে বলল “ কি খুলব” ? আমি “ চুড়িদারের জামা” । সে “ দাঁড়াও” । আমি “ কি করছ” । সে “ জামা খুলছি” । আমি “ এখন কি পরে আছ” ? সে “ ইনার আর জাঙ্গিয়া” । আমি “ এবার টেপ” ।সে “ কি টিপব” ? আমি “ ইনারের উপর থেকে তোমার মাই দুটি টেপ” । সে মাই টিপতে লাগল । আমি “ কি টিপছ” ? সে “ মাই টিপছি” । আমি “ এবার এক হাতে জাঙিয়াটা খানিকটা নামিয়ে দাও” । bangla cudar golpo সে তার জাঞ্জিয়াটা খানিকটা নামাল । আমি “ এবার গুদের ঠিগরিতে আঙুলে খানিকটা থুতু লাগিয়ে ঘস” ।সে আঙ্গুলে থুতু দিয়ে গুদের টিয়ায় ঘষতে লাগল । সে আমাকে বলল “ তুমি কি করছ” ? আমি “ আমি বাঁড়ায় থুতু দিয়ে ধোন গজছি” । আমি “ গুদে রস এসেছে” ? সে “ হালকা” ? আমি “ এবার বেগুনটা নিয়ে আস্তে আস্তে গুদের ফুটোতে ঢুকাও আর বের কর” । সে “ আ-আ-লাগছে । bangla naked story ঢুকছে না” । আমি “ থুতু দিয়ে লাগাও” । সে “ আ- মা –ধুকেছে” । আমি “ এবার আমি তোমাকে চুদছি মনে করে বেগুনটা বার কর আর ঢোকাও” । সে “ আ- আ- পুরো ধুকেছে । কি আরাম । আমার চোদো । মা – আ” । আমি তার শিতকরের সাথে সাথে আমার বাঁড়া খেঁচতে লাগলাম । bangla sexy story খানিক বাদে আমার বাঁড়ার রস খসে গেল । এবার সে নানারকম খিস্তি দিতে দিতে তার গুদের আসল রস খসাল । আমরা প্রায় রাতে এই ফোন সেক্সের খেলায় মেতে উঠতে লাগলাম bengali choti golpo ।    আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo