Monday 2 January 2017

ভাবি ইস ইস শব্দ করল

বাবা বাড়ি থেকে বের করে
দিল পরীক্ষায় ফেল করার
জন্য । বিশ্বাস করুন আমি সব
গুল অঙ্ক খুব Bangla Choti
xxx ভাল ভাবে করেছি ।
কিন্তু শেষে Sex Story Golpo লিখেছিলাম । স্যার ১০০ তে
১০০ দিলেন । আপনার
মেয়েকে দিয়ে দিন খুশি হয়ে
, ওকে খুব ভাল করে অঙ্ক
শেখাব । চুদার অঙ্ক আমি খুব
ভাল বুঝি । স্যার রাগ করে আমাকে দুটি ০০ মিষ্টি দিয়ে
দিল । আমার কি দোষ আপনারা
বলুন । অঙ্কের স্যার যে
বাংলা বোঝে আমি কি
জানতাম ? ঢাকায় গিয়ে বনানীতে
হোটেল পুলকে উঠলাম । অনেক
সুন্দর সুন্দর মেয়ে দেখলাম ।
মনে হল হোটেল পুলক মাগী
তৈরির কারখানা । রাতে
একটা ঝাক্কাস মাল নিয়ে হা ডু ডু খেলব । ভেবে ভ্যারগারা
নাকি ভায়াগ্রা খেয়ে একটা
পার্কে বসে ,যে মেয়েকে
দেখছি তাকেয় ভাল লাগছে । হটাৎ ১৯ বছরের একটি
মেয়ের হাত থেকে ছুটে এসে
একটি বিদেশী কুকুর আমার
সামনে প্যাও প্যাও করতে
লাগল । আমার একটি লাথি
মারতে ইচ্ছে হলেও বড়লোকের কুকুর বলে মারলাম
না । আদর করতে লাগলাম ।
কুকুর টি মেয়েটিকে বোঝাতে
চায়ছে এই অধম কে দিয়ে আজ
চুদিয়ে নে । আমি আজ রাতে
আরাম করে ঘুমাব । আমি মেয়েটিকে বললাম –
আপনার কুকুর টি খুব সুন্দর ।
আমার মায়ের এমন সুন্দর
সুন্দর কয়েকটি কুকুর আছে ।
মেয়েটি – আপনার বাড়ি
কথায় ? আমি মনে মনে বললাম শালী
ওড়নাটা একটু খুলনা । কিন্তু
খুলনা শব্দটি উচ্চস্বরে বের
হল ।
মেয়েটি – এখানে কথায়
এসেছেন ? আমি – বসুন্ধারার একটি প্লট
কিনব ভেবে দেখতে এসেছি ।
হোটেল পুলকে উঠেছি আজ
রাতের জন্য ।
মেয়েটি – পুলক তো খারাপ
হোটেল । আমি – সেরাটনে উথতাম মা
বলেছে । সেরাটনে উঠবিনা
ওখানে খারাপ মেয়ে থাকে
তাই…।
মেয়েটি – পুলকেও অনেক
খারাপ মেয়ে থাকে । এক কাজ করুন আমার সাথে চলুন । গেস্ট
রুমে থাকবেন ।
আমি – নাহ আপু আপনার বাবা-
মা বকা দিবে ?
মেয়েটি – আমি বিবাহিত
বাড়িতে কয়েকদিন থেকে একা আছি । আমার সাহেব
চট্টগ্রাম গেছে ব্যাবসার
কাজে । উনি আসলেও ভয় নেই
। উনি খুব ভাল মানুষ ।
আমি – যেতে পারি যদি ভাবি
বলতে দেন ? মেয়েটি – হেসে বলল । আচ্ছা
দেব । চলুন আপনার ব্যাগ
নিয়ে নিন ।
তার গাড়িতে বসে হোটেল
থেকে আমার ব্যাগ নিয়ে তার
বাসায় এলাম । তার বাসার কাগের মেয়েটি আমার
ঠাটনো বাঁড়া অনুভব করে ।
ভাবীর কানে কানে বলল
দেখছ কত বড় মেশিন আমার গুদ
কুটকুট করছে । একবার ওকে
দিব রাতে । ভাবি তাকে ধমক দিয়ে থামিয়ে দিল ।
আমি বাইরে চা পান করার
জন্য যেতে চায়লে ভাবি
যেতে দিলনা । বলল এই
এলাকার ছেলেরা ভাল না
আপনার যা প্রয়জন আমাকে বলুন । সাধ্যমত ব্যবস্থা করব

আমি – আজ প্রথম আপনাদের
বাসায় এলাম কিছু মিষ্টি
নিতে যেতাম ।
মেয়েটি অর্থাৎ এখন ভাবি – কি যে বলেন । বাসায় অনেক
মিষ্টি আছে । আমি পট করে
দুটি ৫০০ টাকার নোট বের
করে কাগের মেয়েকে বললাম
কাবাব কিনে আনতে ।সে
টাকা নিবেনা ভাবিও নিতে দিবেনা । আমি টাকা দিলে
ভাবি নাকি রাগ করবে তাই
পকেটে রেখে দিলাম ।
কাজের মেয়ে দৌড়া লো
কাবাব আনতে । আমি ভাবীর
পিছু পিছু এ ঘর ও ঘর যেতে থাকলাম ।ভাবীর বেড রুমে
কয়েক টি চটি বই দেখলাম ।
নীল ফ্লীম এর ডিভিডি
দেখলাম । কম্পিউটার নেই
তবে ল্যাপটপ আছে । ভাবি
চেষ্টা করে ও ওড়নার সেপটিপিন খুলতে পারছেনা
আমি খুলতে সাহায্য করতে
গিয়ে আমার বাম্বু ঠেকালাম
তার নিতম্বে । ভাবি বলল
এগুলোর মানে কি গরম কেন ?
আমি – আপনাকে দেখে যে জেগেছে আর ঘুমাতে
চায়ছেনা । তাই তো বাইরে
যেতে চাচ্ছিলাম ।কোন ওষুধ
খেয়ে একে থামাতে । রাগ
করিয়েন না । আপনি অনেক
সুন্দর । ভায়ের অপর আমার হিংসে হচ্ছে ।
ভাবী একটি পাওয়ার ৩০
দিয়ে বলল এই ওষুধ খেয়ে নাও
তোমার ওটা ঠাণ্ডা হয়ে
যাবে । আমার স্বামীর উপর
হিংসে হবেনা ?আমি খাবনা বলতে ধমক দিয়ে বলল আমি
তোমার ডাক্তার খেয়ে নাও
যদি ঠাণ্ডা না হয় । আমি
ঠাণ্ডা করে দিব । ভাবীর
দিকে কামুক নেশায় তাকাতে
তাকাতে ভাবীকে পাগল করে দিলাম । ভাবিও আমার দিকে
তাকাতে থাকল ।
টাইটানিকের মত মুখে মুখ
লাগিয়ে দিলাম ।ভাবীর
শক্ত দুধ গুল টিপতে টিপতে
বললাম আপনি কি নতুন বিয়ে করেছেন ?
ভাবী – নাহ তিন বছর ।তিন
বছরে ৩০ দিন তোমার ভাই
চুদেছে । আর ক্রিম মাখিয়ে
দুধ গুল শক্ত করে রেখেছি ।
আমি – ভাবী আপনাকে করতে খুব ইচ্ছে করছে কিন্তু আপনি
যে ট্যাবলেট দিয়েছেন , যদি
ঘুমিয়ে যায় আমার সোনা ।
ভাবী – দূর পাগল । ভাল করে
চুদতে পারার ওষুধ দিয়েছি ?
আমি – ও দুষ্টু মেয়ে বলে ভাবীর মুখে মুখ লাগিয়ে
বিছানায় ।শুয়িয়ে দিলাম ।
জামার ভীতর দিয়ে হাত ভরে
আস্তে আস্তে দুধ টিপতে
টিপতে । ভাবীকে পাগল করে
দিলাম । তার কামিজ খুলতে যেতেয় কাগের মেয়ে কাবাব,
রুটি , আঙ্গুর নিয়ে এল । একটি
মদের বোতল কাগজে মোড়ানো
। তিন জনে হালকা খেলাম ।
ভাবী বাত রুমে যেতে কাজের
মেয়ে টি বলল ভায় একটি কথা বলি ।
আমি – বল কি বলবে ?
কাজের মেয়ে – ভাবী
আপনাকে চুদতে দেবে ।
আমাকে একটু চুদে দিবেন কি ?
প্লাস্টিকের ধোনের গুতা ভাল লাগেনা । বলে আমার
লুঙ্গীর ভীতরে মাথা ভরে চোঁ
চোঁ করে চুষতে লাগল । আমি
ওর জামা উপরে তুলতে দেখি
নিচে প্যান্ট নেয় । আমি
বললাম ছাড়ও ভাবী চলে আসবে ।
কাজের মেয়ে – আপা কিছু
বলবেনা । আমি বললাম ছাড়ও
পরে তোমাকে করব ?
সে ছেড়ে দিতে ভাবী এসে
আমাকে ডেকে নিয়ে তার বেড রুমে নিয়ে গিয়ে বলল –
নিমকি কি বলছিল ?
আমি – সে বলল আপা খুব ভাল
মানুষ ?
ভাবী ওহ … তুমি মদ খাও কি ?
আমি – মাঝে মাঝে …… ভাবী – নিমকি সব রেডি কর
আজ মজা হবে ।
নিমকি – আচ্ছা আপা ।
আমি ধীরে ধীরে ভাবীর
নাইট ড্রেস খুলে ফেললাম ।
সে ও আমাকে ধুম করে দিয়ে বলল , খুব বড় নয় তোমার
ভায়ের মত কিন্তু রাগ একটু
বেশী মনে হচ্ছে ।
ভাবীর ঠোট , মুখ , পিঠ , বুকে
গরম শ্বাস ও জিভ দিয়ে বিলি
কেটে দিলাম ।ভাবীর ইলিশ মাছের পেটির ছ্যাদায়
বারাটা ঠেকাতে বলল একটু
চেটে দেখ কেমন লাগে । আমি
বললাম পরে চাটব আগে চুদতে
দাও ।
ভাবী – তোমরা পুরুষ দের চেয়ে আমার কুকুর ভাল ভোদা
চেটে দেয় ।
আমি – আজ তোমার মত বড়
লোকের সেক্সি বৌ চুদে ভোদা
চেটে কুকুর হয়ে যাব । বলে
একটু । মুন্ডিটা ভাবীর পাখিতে চেপে ধরলাম ।
কিছুটা ঢুকে গেল ভাবি ইস ইস
শব্দ করল । আবার জোরে এক
ঠ্যালা দিলাম । ভাবি চোখ
বড় বড় করে ওকে অহ ওহ ওহ
করে উঠল । আমি দুধ দুটি টিপতে লাগলাম । ভাবী বলল
আস্তে টেপ , আস্তে আস্তে চুদ ,
লোহার মত শক্ত ধন তোমার ।
আমি দাদরা তালে ঠাপাতে
লাগলাম । কিছুক্ষণ পরে বলল
কাহারবা ঠেলা মারো ? আমি তাই মারতে লাগলাম ভাবী
বলল আরও জোরে জোরে চুদে
ফাটিয়ে দাও । দুধ দুটি ছিঁড়ে
ফেল । আমি হিংস্র বাঘের মত
পো পো করে ঠাপাতে লাগলাম
। ভাবী ওহ ওহ আহ আহ ইস ইস লাগছে … মজা লাগছে …
ব্যাথা লাগছে , ওহ বাবারে
এমন ছেলের সাথে কেন বিয়ে
দিলেনা …… ওহ শান্তি ………
ইস ইস উহু উহু আহা হাহ
গেলাম গেলাম সর্গে গেলাম রে বলতে বলতে আমাকে
জড়িয়ে ধরে রস খোসালো আমি
না থেমে চুদতে থাকলাম ফছ
ফছ ফত ফত শব্দ হচ্ছে । ভাবী
আমাকে নিচে ফেলে দিয়ে
টিসু পেপার গুদের উপর চেপে ধরে বাড়তি রস মুছে নিল
আমার মেশিন টি পরম আদরে
চুষে আমার উপর বসে আমার
মেশিনে তার মেশিন সেট
করে । উঠ বস করতে লাগল ।
আমি তার মাই দুটি টিপতে থাকলাম । যত জোরে টিপি সে
তত স্পিডে উথবস করতে লাগল
। তার পাছার ফোলা জাইজায়
চাটাম চাটাম করে চড় দিতে
লাগলাম । সে মজায়
ব্যাঙ্গের মত লাফাতে লাফাতে বলল এত জোরে মারছ
লাগছে তো । আমি তার পোঁদের
ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম ।
সে লাফ দিয়ে দাঁড়িয়ে পাখি
টা আমার মুখে চেপে ধরল ।
আমি কুকুরে মুখ দেয়া জাইগায় মুখ দিতে রাজি হলাম না ।
ভাবী আমার পা ধরে বলল –
একটু মুখ দাও আমাকে ধন্য
কর ? তোমার কাছে আমি ঋনি
থাকব । আমি কুকুরের মত জিভ
দিয়ে চাটতে লাগলাম । ভাবী খিল খিল করে হাসতে
লাগল । ৬৯ হয়ে আমার চিনি
কলা চুষতে থাকল । আমি
ভাবীকে ডগি করে বসিয়ে
দিলাম আমার কলাটি পাখির
মধ্যে ঢুকিয়ে । ওহ মা মা কত সুন্দর করে চুদতে পারছ তুমি ।
পাখির ভীতর পানিতে ভরপুর
হয়ে গেল ।তাই বের করে
পাছুতে ঠেকিয়ে দিলাম
ঠেলা । ভাবী ছুটে পালানোর
চেষ্টা করল কিন্তু আমি শক্ত করে ধরে থাকার জন্য
পারলনা । আমি ২৯০ কিলো
বেগে সামনে পিছনে করতে
থাকলাম । ভাবীর চুল গুল
এলোমেলো করে দিল নিজের
চুল ছিঁড়ে ফেলতে চাইছে । বালিশটি দূরে ফেলে দিল
গঙ্গাছে ইস ইস উহু উহু আহা
হাহ ও মা চুদার এত জ্বালা
জানলে বিয়ে করতাম না ।
তোর জামায় ই ভাল গে মা
জোরে জোরে চুদেনা । দুজনে ক্লান্ত হয়ে সাইড ভাবে শুয়ে
কয়েক ঠা প গুদে কয়েকটি
পোঁদে দিতে লাগলাম । তার
ধবল দুধ দুটি রক্ত জবার মত
লাল করে দিয়েছি । ভাবী
বলল ছাড়ও ছাড়ও আমি হাগু করতে যাব । আমি বললাম মাল
ফেলতে দাও সে বলল
বিছেনেয় হয়ে যাবে । তুমি
নিমকনকে লাগাও আমি আর
পারছিনা । নিমকি এদিকে
আয় । বলে হাগু করতে গেল ভাবী ।
নিমকি এসে দাঁড়াতেই
বললাম ভাবীর নাম কিরে ?
নিমকি- চুনি ।
আমি তার দুধ দুটি টিপে
ধরলাম । সে ইস ইস উহু উহু আস্তে টিপেন ও হাহাহা
করতে করতে বা হাতের
আঙ্গুলে জল দেখিয়ে বলল
আপনাকে চুদতে দিবনা , দুধ
টিপে গুদের জল খসিয়ে
দিলেন । গুদ মারতে মারতে পোঁদ যে ফাটাবেন না তার
কোন মানে নেই । আমার সোনা
নরম হয়ে গেছে নিমকি চুষে
তাজা করে দিল । তার জামা
তি খসিয়ে নিলাম । ওর দুধ
টিপে ধরে ভোদায় খুঁটি গেড়ে দিলাম । বড় লোকের সেক্সি
বৌকে চুমু খেতে পেয়ে কাগের
মেয়েকে চুমু খেতে ইচ্ছে
করছেনা । পক পক করে চুদতে
লাগলাম । নিমকি গোঙাতে
থাকল ছড়াক ছড়াক করে জল ছেড়ে দিল । আমি পোঁদের
ফুটোয় চেপে ধরলাম আমার
সোনা সে চিৎকার করছে
কিন্তু ধুকছে না । চুনি ভাবী
এসে আমার পাছায় জোরে
ঠেলা দিল । এক ধাক্কায় ঢুকে গেল পুরোটা । ওহ ওহ নয় ও
মাগে মরে গেলাম বলে
কাঁদতে লাগল । ব্যাথায় ছট
পট করতে লাগল । চুনি বলল
চুপ নয়ত তোর গুদে বেগুন ভরব
। চুদা খাবার শখ তো কাঁদছিস কেন ? সে শুধু বলছে জ্বলছে
মরে গেলাম । পাছুতে আগুন
লেগেগেছে । আমি তাকিয়ে
দেখলাম আমার সোনার
গোঁড়ায় গুয়ের দেলার সাথে
রক্ত । চুনি কে দেখালাম । চুনি বলল সাবাস চুদাড়ু । বলে
আমাকে চুমু খেয়ে , নিমকির
মুখে মেশিন ধরে তার দুধ দুটি
টিপতে টিপতে আমার মুখে মুখ
লাগিয়ে দিল । চুনির ব্যাথা
ভুলে ওহ ওহ আহ আহ চুদা খেতে মজা যেমন লাগে সাজাও
তেমন। আমি আর থামতে
পারলাম না অহ অহ করতে
করতে কয়েক ঠেলাতে
নিমকির পাছাতে মাল ফেলে
দিলাম ।নিমকি খুশি হয়ে বলল আরেক টুফেলুন ।চুনি
লাফিয়ে খাট থেকে নেমে
আমার সোনা চুষে শেষ ফোটা
মাল পান করল ।
আমার শরীর ব্যথা করছে রগ
গুল টান টান । অনুভব করছি । তবু থেমে গেলাম । ভদকার
সাথে ফল মূল । খেয়ে গরম
হয়ে গেলাম । নিমকি কে
বললাম এসো একটু চুদে দিয় ।
নিমকি বলল নাহ । চুনি
দিদিকে চুদেন । চুনি চুদা খাবার জন্য অপ্রস্তুত ছিল ।
ওকে ফট করে ফেলে দিয়ে এক
ধাক্কায় পুরো লিঙ্গটা
চালান করে দিলাম গুদের
ভীতর । ফট করে শব্দ হল ।
চামড়া ফেটে রক্ত বের হয়ে গেল । তিন চার ঠেলা দিয়ে
পোঁদে দিলাম এক ঠেলায়
ঢুকিয়ে ।ও মা মরে গেলাম
বলে এক লাফে বাত রুমের
দিকে ছুটে গেল চুনি ।তার
পায়ের জাঙ্গে গুদ ও পোঁদের রক্ত দেখে আমি ও নিমকি ভয়
পেয়ে গেলাম । নিমকি কে
বললাম বাইরে থেকে বাত
রুমের দরজা লাগিয়ে দাও ।
নিমকি আমার কথা মত তাই
করল । নিমকি ৪০ মিনিট চুদা খেয়ে । ক্লান্ত হয়ে আমার
মাল না মুছে শুয়ে ঘুমিয়ে পড়ল

চুনির দরজা খুলার আগে ক্ষমা
চাইলাম । সে বলল দূর বোকা
আমি রাগ করিনি । কোন ভয় নেয় । আমার মাসিক হয়ে গেল
তোমার চুদা খেয়ে । আমি খুব
খুশি হয়েছি । আমি দরজা
খুলতে আমার কান ধরে বলল বড়
লোকের সেক্সি বৌ চুদার সময়
ভয় পেলেনা । গুদ পোঁদ ফাটিয়ে ভয় পাচ্ছ কেন ?
আমার পোষা কুকুরের মত গুদ
চেটে জল খসিয়ে দাও নইলে
পুলিশ ডাকব । চুনি তার গুদে
মাংসের ঝোল মাখিয়ে নিল ।
আমি বড় লোকের সেক্সি বৌ চুদে কুকুর হয়ে গেলাম ।
Source: banglachoti.net.in