Tuesday 3 January 2017

মজা করে চুদতে পারতো না

আমাদের সাথে মামা
মামীদের Best Bangla Choti
আমাদের সম্পর্ক খুবই ভালো।
আমাদের
বাসায় ওদের আসা যাওয়া ছিলো অনেক
বেশি।
আমি মামীর সাথে খুবি ফ্রি
ছিলাম,
বাট খারাপ ভাবে নয়। আমার
মামীও খুবি ভালো একটা মে, সব সময়
চুপ চাপ
থাকে। আমি আমার মোবাইল ন
াম্বার চেঞ্জ করি, সবাইকে
আমার নতুন
নাম্বার দেযার জন্য ফোন করবো ঠিক
করি। মামীকেই প্রথম ফোন
করি। মামীর
সাথে মজা করার জন্য
মোবাইলের
ভয়েজ অপশন থেকে ভয়েজ চেঞ্জ
করে তাকে কল করলে আমাকে
চিনতেই
পারেনি। তার সাথে ফান
করার জন্য
তার সাথে ফ্রেন্ডশিপ করতে চাই,
প্রথমে খুব একটা সায় না
দিলেও অনেক
ক্ষন কথা বলার পর আমার
সাথে ফ্রেন্ডশিপ করতে
রাজি হয়। আমি খুব মজা পাই, তাই
রাতে আবারো ফোন করি কিনতু
বাসায় কাউকে কিছু বলি নি।
রাতে মামীর সাথে আর লম্বা
সময়
কথা বলার পর বুজতে পারি মামী আমার
প্রতি একটু উয়িক হয়ে পরে।
রাতে যখন
মামীর সাথে আমার কথা হয়
মামী খুব
মিষ্টি করে আমার সাথে কথা বলে,
আমার খুব ভালো লাগে তার
কথা গুলো। কথা শেষ
করে ঘুমাতে গেলে মামীর
কথা গুলো আমার
কানে বাজতে থাকে। বলে রাখা ভালো আমার Best
Bangla Choti
মামী খুবি সুন্দরি মহিলা,
বয়স ৩২ কি ৩৩
এর কোঠায় হবে, সাত ও নয়
বছর বয়সী দুই বাচ্চার জননী সে। সারা
রাত তার
কথা আমি মোনে মোনে চিনতা
করি।
পর দিন দুপুরে সেই আমাকে
ফোন করে আবারো লম্বা পেচাল,
অনেক ক্ষন
কথা বলি দুজনে। ফোর রাখার
সময়
আমাকে বলে রাতে যদি ফ্রি
থাকলে তার কলটা রিসিভ করতে। ওই
দিন
রাতে কথা বলেই
বুজতে পারি মামী আমার
প্রতি খুব
উয়িক হয়ে পরেছে। আমি তখনো ডিসিশন নিতে
পারছিলাম
না কি করবো। ঘটনা অনেক দূর
চলে গেছে, এখন কেউ
জেনে গেলে প্রব্লেম হবে।
আমি আমার সিমটা বন্দ করে দেই। কিনতু
মোনে মোনে মামীকে মিস
করতে শুরু
করি। দুইদিন পর ফোন খুলে
দেখি ২৩
টা মেসেজ এসেছে, নানা কথা লিখা
তাতে।
“কেন ফোন বন্দ করেছি”
“ফ্রেন্ডশিপ
না রাখতে চাইলে না করলেই
হয়” “আমি কি তাকে ফেক
মে মোনে করি নাকি”… আরো
অনেক
কিছু। আমি ঠিক করি মামীকে
সব
বলে দিব কিনতু তা আর হয় না। তার পর
তার সাথে কথা বলতে বলতে
আমার
মোনে তার প্রতি লোভ জেগে
ওঠে।
সে আমাকে প্রতিদিন দুপুরে ফোন
দিতো আর অনেক পেচাল
পারতো।
একদিন
রাতে কথা বলতে বলতে সে
বলে আমার মামা তাকে ঠিক মোত সময়
দিতে পারে না। সে কাজ
Best Bangla Choti
নিয়ে বেশি বেস্ততা দেখায়
যা তার
মোটেও পছন্দ নয়। সময় দিলেও খুব
একটা সময় দিতে পারে না।
কথা গুলো শুনে আমি আরে
উত্তেজিত
হয়ে পরি, তার সাথে ফোন
সেক্স করি। আমি খুব মজা পাই। তার পর
থেকে প্রায়ই
ফোন সেক্স হতো। এতে আমার
আর
পোষাচ্ছিলো না। ঠিক করি
মামীর সাথে সেক্স করবো চুদে
ফাটাবো তার অতৃপ্ত ভোদাটা । আস্তে আস্তে আমি তার
তাজা টমেটোর মোত টস
টসে দেহটা খাওয়ার জন্য
পাগল
হয়ে পরি। উজ্জ্বল ফর্সা
গায়ের রং এমন একটা বয়স, উচু ডিবির মোত
বুকের উপর
গজিয়ে উঠেছে তার দুধ দুটো,
তুজ
পরা পাছা এমন
একটা মহিলাকে তাজ়া টস টসে টমেটো বল্লেও কম
বলা হয়ে যাবে। কিনতু
এখনো মামী জানে না সে কার
সাথে ফোন সেক্স করছে,
আমাকে সরা সরি দেখলে
রেগে গিয়ে অঘটন ঘটিয়ে দিলে।
মোনে মোনে ভয় পাই। তাই
আরো সময়
নেই, তার সাথে প্রেম প্রেম
খেলা খেলতে থাকি,
সে আমাকে তার বাচ্চা আর স্বামীর
কথাও বলে। তার পরো তার
সাথে প্রেম
প্রেম খেলা খেলে যাওয়ায়
সে আমাকে খুব বিশ্বাস করে
ফেলে। আমার প্রতি আরো বেশি উয়িক
হয়ে পরে।
একদিন
মামী আমাকে বলে আমাকে
দেখতে
চায় সে। আমাকে দেখা করতেই
হবে তার সাথে।
আমিতো বাটে পরে যাই।
কথা কাটানোর জন্য
আমি তাকে বলি দেখা করলে
কিনতু আমাকে আদর করতে দিতে
হবে। সে একটু
ইতস্ত হলেও রাজি হয়ে যায়,
বলে দেখাতো কবো আদর
নেয়ার জন্যই।
আমি বলি আমি যদি দেখতে খারাপ হই,
তোমার পছন্দ না হয়, অথবা
আমার
সাথে তোমার সেক্স
করতে ইচ্ছা না করে তখন।
ছেলেদের সুন্দর হওয়াটা মেন্ডেটরি
না, স্মার্ট
হলেই হয়, আর তুমি বললে আমি
কিছুই
না করতে পারবো না। ভয়
পেওনা, আমাকে পাবে।
আমি তাকে দেখা করতে বলি
নদির
পাড়ে, আমাদের শহর থেকে ছয়
কি সাত
কিলোর বেশি হবে না। আমি গিয়েই
দেখি মামার গাড়ি যায়গা
মোত
পৌছে গেছে। গেট
খুলে ভেতরে ডুকতেই
মামী আতকে ওঠে, ড্রাইভার আনে নি সাথে। আরে সঞ্জয়
তুমি এখানে, মামী খুবি
নারভাস
হয়ে পরে। আমাকে দেখলে
কেমন করে,
তুমি কি এই দিকে ঘুরতে এসেছ?
বলছি একটু পানি খেতে দাও।
মামী খুব
সুন্দর করে সেজে এসেছে,
পিঙ্ক
কালারের শাড়ী তে মামীকে খুবি সুন্দর
দেখাচ্ছিলো। মামী আমিই
হোলাম
তোমার দীপ (মামীর কাছে
ছদ্দ নাম),
যার সাথে এত কথা বলেছো। Best Bangla Choti
আস্তে আস্তে মামী কে সব খুলে
বলি,
মামী খুব কান্না করতে
থাকে।
বুজতে পারি মামী আমাকে না দেখেই
ভালোবেসে ফেলেছিলো।
আমি মামীকে ভোলানোর জন্য
বলি,
মামী আমি ফান করতে করতে
তোমার প্রতি অনেক বেশি উয়িক হয়ে
পরি, তাই
পরে আর সত্য কথাটা বলা হয়
নি,
যদি আমার ভালোবাসার
মানুষটা কষ্ট পায়। আর এখন যে আমি আরো
বেশি কষ্ট
পাচ্ছি, একটা মে মানুষের
মোন
নিয়ে খেলা খুবি অন্যায়।
আমি যখন তোমার সাথে প্রেম করেছি
আমার
কখনোই মোনে হয়নি তুমি কে,
আমার
কি হও।
আমি তোমাকে নিয়ে এতো দিন রঙ্গিন স্বপ্ন দেখেছি। তাই
আজ তোমার
কাছে এসেছি আমার
ভালোবাসার
দাবি নিয়ে।
আমি পারবো না তোমার দাবি রাখতে। তুমি একটা
পতারক,
তোমাকে বিশ্বাস করা যায়
না।
আমাকে কি সস্তা পেয়েছ,
চাইলেই পাবা। তার পর খুব কষ্ট হয়
মামীকে ঠান্ডা করতে।
তাকে ঠান্ডা করে তার সাথে
ফান
টান করে আবার তার
মোনটা ভালো করে তুল্লাম। একটা কথা মোনে রাখা
দরকার
প্রতিটা বাঙ্গালি নাড়িই
চায় মাগীর
সুখ আর সতিত্তের সন্মান
দুইটাই এক সাথে। তার
সাথে মজা করতে করতে কাদে
একটা
কিস করি। এই
ফাজলামো করবা না বলে, সে
একটু দূরে সরে যায়।
মামীকে টেনে এনে জরিয়ে
ধরে
কাদে গালে অনেক গুলো কিস
করি,
হাল্কা হাল্কা বুকেও টিপ দেই। তার পর
ঠোটে কিছু ক্ষন কিস
করে গাড়ি থেকে নেমে পরি।
আমার
এক ফ্রেন্ড কাছেই
একটা মেসে থাকে ওকে ফোন করি, ওর
বাসাটা আমাদের কে কিছু
সময়ের জন্য
খালি করে দেয়ার জন্য। তার
পর
গাড়িতে উঠেই গাড়ি স্টার্ট করি।
মামী বলে কোথায় যাও। এক
ফ্রেন্ডের
মেসে,
তোমাকে নিয়ে বেড়াতে
যাই। যাহ অন্য ছেলেরা থাকবে না,
ওরা কি মোনে করবে। নাহ
ওরা কেউ
থাকবে না কথা হয়েছে, বলেই
পিকাপ
দেই। বাসায় গিয়ে দর্জা খুলে মামীকে
ভেতরে
নিয়ে বসাই। Best Bangla Choti মামী সারা বাসা হেটে
হেটে
দেখলো, মোনে হয় কেউ
ছিলো কিনা তা দেখেছে।
আমি ফ্রেন্ডের বিছানায়
বসে মামীকে ডাকি, সে সামনে এলে তাকে
দেয়ালের
সাথে চেপে ধরে ঠোটে কিস
করি আর
ব্লাউজের নিচ দিয়ে হাত
ডুকিয়ে দুধ গুলো টিপতে থাকি।
মামীকে ভালো করে টিপে
টুপে
বিছানায় নিয়ে আসি চোদার
জন্য।
শোন যা করতে চাও কর, কিনতু খবর্দার
বাচ্চা যেন না হয়। তাহলে
তোমার
মামা আমকে মেরেই ফেলবে।
মামীর
ব্লাউজ খুলতে খুলতে বলি তুমি কোন
চিনতা করবে না, কিছুই হবে
না।
শাড়ীটাও খুলি মামী আমার
দিকে তাকিয়ে হাসছিলো, আর
আমি তো অবাক। মামী ভেতর বাহির
দুটাতেই সমান সুন্দর। শাড়ী
খোলার পর
মামীর দেহটা দেখে আমিতো
পাগল।
এতো সুন্দর একটা মহিলা আজ আমার
চোদা খাবে, মামা এমন একটা
দেহ
পেয়েও মজা করে চুদতে
পারতো না।
মামী ব্রা-পেন্টি সব মেচিং করে পড়েছে। মামীর
ব্রাটা খোলার পর দেখি দুধ
দুটা ঠিক
টিলার মোত উচু হয়ে আছে।
পেন্টি ও
খুললাম একটা চুলও নেই জঙ্গল পরিষ্কার
করে এসেছে। বুজাই যায়
চোদা খেতে পিপারেশন
নিয়েই
এসেছে। মামীর দিকে চোক
বুলাতেই আমি পাগল হয়ে গেলাম, এমন
সুন্দর
একটা মহিলা পাগলেও চুদতে
চাইবে,
জাষ্ট মামাই পারলো না।
আমি মামীর দুধ গুলো বাছুরের মোত চুষতে
লাগলাম।
মামী বেশ উত্তেজিও হয়ে
ওঠে,
সারা শরির চুমোতে চুমোতে
ভোদার নরম মাংশে একটা কামর
দেই। উহ
লাগছে, এই পাগল কি কর?
মামী তোমার শরিরটা এত
সুন্দর কেন,
তোমাকে খেয়ে ফেলতে ইচ্ছে করছে।
তোমার মামাতো এর মর্মতা
বুজলো না।
আমি বুজেছি তাই না, দু জনেই
হা হা করে হেসে উঠলাম।
আমি মামীর সারা ভোদা চাটতে
লাগলাম। তার পর
গুদে মুখ ডুকিয়ে চুষতে
লাগলাম। ওহ…
হি আমাকে এমন করে তোমার
মামা কখনো আদর করে নি কেন।
চুষতে চুষতে ১০/১২ মিনিটে
মামীর জল
খসে গেছে। খুব কাতর
ভাবে মামী বলে সঞ্জয় থামো,
থামোনা প্লিজ আর না। আমার বাড়াটা টন টন করছিলো,
মামীকে দিয়ে একটু চুষিয়ে
নিলাম।
মামীকে টেনে ওর কোমরটা
হাটুর
সামনে আনি, মামীর অতৃপ্ত ভোদাটা দেখে আমার
বাড়াটা চাইছিলো এর ভেতর
ডুব
দিয়ে তার
না পাওয়া তৃপ্তিকে খুজে
দিতে। কন্ডম পরে মামীর ভোদার উপর
কামানের
মোত বাড়াটা ফিট করে, ওর
শরিরের
উপর জকে পরি। আস্তে আস্তে
ঠাপ দেই আর মামী ঠোট কামরে ধরে।
পুরো সাড়ে ছয় কি সাত
ইঞ্চি বাড়াটা ডুকিয়ে দেই
মামীর
ভোদার ভেতর, Best Bangla
Choti জিমিয়ে জিমিয়ে ঠাপাতে
থাকি
মামীকে। তারপর এপাশ
ওপাশ
করে না না কায়দায় পনের
বিশ মিনিট মামীর ভোদাটায় খুন্তির
মোত
করে বাড়া চালালাম।
মামীর
ভোদাটার ভেতর
থেকে বাড়াটাকেবের করে দেখি বির্যে কন্ডমের
আগাটা গোল হয়ে আছে আর জলে
চুপ চুপ
করছিলো ওর ভোদাটা।
মামীর
ভোদাটা ফুলে উঠেছে, আর বেশ লাল
হয়ে গেছে এর চার পাশ।
মামী জিম
খেয়া কিছু ক্ষন পরে থেকে
ফ্রেশ
হয়ে কাপড় পরে নিলো। রুম থেকে বেরিয়ে যাওয়ার
আগে মামী আমাকে জরিয়ে
ধরে খুব
আস্তে করে বলল থেঙ্কইউ।
নিচে নেমে গাড়িতে উঠলাম,
মামী আমাকে রাস্তায় নামিয়ে দিয়ে বাচ্চাদের
স্কুল
থেকে আনতে গেল।
Source: banglachoti.net.in